আপাকে একলা পেয়ে চুদা

বড় আপা আমাকে প্রায়ই ফোন করে, কারণ তার একমাত্র ছেলেটা আমার সাথে থেকেই ঢাকার একটি কলেজে ইন্টারমিডিয়েট ফার্স্ট ইয়ারে পড়ে। তার খোঁজখবর নেওয়া, ছেলেটার জন্য খরচ পাঠানো সবকিছুর জন্য আসলে ফোন করা লাগেই। কিন্তু ক্যামনে বোঝাই তার ফোন পেলে আমি হর্নি হয়ে যাই। আর তার একমাত্র কারণ তার লোভনীয় শরীরটা। আমার বড় আপার নাম সালমা, ও আমার বড় চাচার মেয়ে। বয়স ৩৩-৩৪ হবে। খুব অল্প বয়সেই বাড়ন্ত যৌবনের কারণে ওকে বিয়ে দিয়ে দেওয়া হয়। বছর খানেক পরে জন্ম হয় আমার ভাগ্নেটার। আমি ঢাকার একটি জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স থার্ড ইয়ারে পড়ালেখা করি।

আমার বড় আপার সাথে আমার বয়সের পার্থক্য ১১-১২ বছরের। কিন্তু আমার শরীর স্বাস্থ্য, চাল-চলনে কেউ ধরতে পারবে না আমার আর আপার মধ্যে এতটা বয়সের ডিফরেন্স। আমার শরীরে যৌবন আসার পর থেকে এই মাগিটার শরীরের উপর আমি ক্রাশ খেয়ে পড়ে আছি। শুধু আমি না, পৃথিবীর যে কোন পুরুষ এমনকি আমার মনে হয় আমার বড় চাচা, আমার আব্বাও যদি চান্স পায় তো সালমা আপাকে না চুদে ছাড়বে না। আমিতো সেই হিসেবে তার জন্মজাত নাগর। আমার চোখে সানি লিওন হচ্ছে আমার এই বড় আপা সালমা। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার শরীরের সমস্ত জায়গায় চোখ আটকে যাওয়ার মত। গায়ের রং সেক্সি শ্যামলা, যে রঙের কাছে ফর্সা মেয়েরা হাজারবার হারবে। আপার ৫৫-৫৬ (আনুমানিক) কেজি ওজনের শরীরে যে মনোলোভা একটা পাছা আর মাঝারী থেকে একটু বড় এক জোড়া দুধ রয়েছে তার সৌন্দর্য বলতে গেলে আমি স্ট্রোক করে বসতে পারি। সালমা আপা যখন হেটেঁ যায় তখন পিছন থেকে তার পাছার সৌন্দর্য আর দুলুনি দেখলে আপনি হাজার বার মারা যাবেন আবার হাজার বার বেঁেচ উঠতে চাইবেন এই মাগিটার জন্য। আর দুধের কথা কী বলবো! আমাদের এতদিনের জীবনযাপনে আমি কয়েকবার বুকের উপর থেকে তার শাড়ির আচঁল পড়ে যাওয়া দেখেছি। টাইট ব্লাউজে ঢাকা দুধ দুটো মনে হবে এই বুঝি ব্লাউজ ফেটে বেরিয়ে এলো। একেবারে দাগহীন, মনে হয় কখনো ফুলের টোকা পর্যন্ত লাগেনি। আর ঝুলে যাওয়া! আমার মনে হয় ও যদি ৫০ বছরও কোন ব্রা না পরে, তারপরেও ওর দুধ বিন্দুমাত্র ঝুলবে না। আমার অনেকবারই মনে হয়েছে বাড়িতে ফাঁকা পেলেই আপাকে পিছন থেকে ওর দুধ দুটো জাপটে ধরি! তারপর না হয় বাড়ির লোকজন আমারে মারতে মারতে মেরে ফেলুক, নয়তবা আমার জেল-জরিমানা হোক। তবু তো মনকে স্বান্তনা দিতে পারবো- আমি সালমার দুধ ধরেছি।

যাই হোক, ভাগ্নে ঢাকায় পড়তে আসার পর থেকে আমার স্বপ্নের রানী আমাকে প্রায়ই ফোন দিচ্ছে। আসলে আমার ওর ফোন পেয়ে ভালো লাগে না, বেদনা বাড়ে। কিন্তু কালকে আমাকে যা বললো তাতে আমি দুনিয়ার সেরা সুখী ভাবছি নিজেকে। সালমা আপা বলেছে- ওর ইদানিং বাড়িতে ভালো লাগছে না, ও ঢাকায় আমার আর ভাগ্নের কাছে এসে থাকতে চায়, যতদিন না ছেলেটার পড়াশুনা শেষ হয়। আমি জানতে চাইলাম দুলাভাইয়ের সম্মতি আছে কি না। আপা জানালো দুলাভাই কোন ব্যাপার না, দুলাভাই আবার আগামী মাসে পোস্টিং হয়ে ঢাকায় থাকবে অনেকদিন। তবে ঢাকায় থাকলেও দুলাভাই যে আমাদের সাথে সবসময় থাকবে এমন না। মাঝে মাঝে থাকবে। আপা আমাকে বাসা দেখতে বললো। আমি জানতে চাইলাম কয় রুমের ফ্ল্যাট দেখবো। আপা আমার হার্টবিট বাড়িয়ে দিয়ে আর অবাক করে দিয়ে বললো- আ রে রুম একটা হলেই চলবে। ঢাকার শহরে যে খরচ, তাতে তোর দুলভাইয়ের ইনকামে দুই তিনটা রুম নেওয়া, ছেলের পড়াশুনার খরচসহ আমাদের খরচ চালানো কম কথা নয়। আর আমি তোর সাথে বা আমার ছেলের সাথে এক রুমে থাকবো তাতে সমস্যা কী! আমি না হয় ফ্লোরে বিছানা করে শুলাম।

আপার সাথে কথা বলার পর থেকে আমি সত্যি একটা সেকেন্ডের জন্যও উত্তেজনাকে বশে আনতে পারতেছি না। আমি ভাগ্নের সাথে ওর সেক্সি মার ঢাকা আসার কথা শেয়ার করতেই ভাগ্নেও মহা খুশী, জানালো ভালোই হবে ব্যাপারটা। আমি মনে মনে বললাম, ভালো তো হবেই, একই রুমে তোর কামুক মা, আমার ধোনে জল আসার পর থেকে আমাকে লক্ষ কোটি বার ধোন খেচতে বাধ্য করা মাগিটাকে কি আমি না চুদে ছাড়বো এ যাত্রা! আর খানকির পোলা, তুই যে ঘুমকাতুরে, তোর মারে চুদে হাজার বার পেট বাধাঁলেও তুই ঘুনাক্ষরে টের পাবি না কিছ্ইু। আমি নিরিবলি একটা বাসা দেখলাম, যে বাড়িতে লোকজন খুব কম। রুমটা দেখলাম তিনতলায়, একটা সাবলেট রুম। এক নিঃসন্তান বয়স্ক দম্পতি থাকে, যারা দুইজনেই চাকুরীজীবি। এই মাসের আর দুই দিন আছে, আর আমরা আগামী মাসটা এখন যে বাসায় আছি ওখানে থেকে তার পরের মাসে নতুন বাসায় উঠবো। তখন আমার কামনার দেবী ঢাকায় আসবে।

অনেক ধৈর্য্যর সাথে পার করলাম একটা মাস। গতকাল নতুন বাসায় উঠেছি। আজ আপা ঢাকায় আসতেছে। বাস-স্ট্যান্ড থেকে ওকে আনতে গেলাম আমি, ভাগ্নে কলেজে। প্রায় চারমাস মালটাকে দেখিনা। বাস-স্ট্যান্ডে দেখেই মনে মনে বলে ফেললাম- ওয়াও! এযে সাক্ষাত স্বরস্বতী। আপার শরীরে মনে হয় সামান্য মাংস বেড়েছে, চেহারা হয়েছে আরো সেক্সি। আমি সঙ্গে সঙ্গে ওর কোন প্রশংসা করতে পারিনি বাট ও হঠাৎ বলে বসলো- বাহ! তুই আগের চেয়ে অনেক সুন্দর হয়ে গেছিসরে, আগের চেয়ে অনেক হ্যান্ডসাম, আগের চেয়ে অনেক ইয়াং লাগছে। আমি বললাম- রিয়েলি? আপা বললো, নয়ত কী! মিথ্যা বলবো ক্যান? সত্যিই অনেক সুন্দর হয়েছিস। আমি বললাম- থ্যাংক ইউ, আর দেখতে হবে না, ভাইটা কার! আপা বললো- হুমমমম। আচ্ছা যাবো কীসে আমরা? আমি বললাম- ম্যাডাম আপনি দুই এক মিনিট অপেক্ষা করেন,আমি আপনার জন্যে একটি ট্যাক্সি জাতীয় কিছু ম্যানেজ করি। আপাও রসিকতা করে বললো- জ্বি আমার হ্যান্ডসাম ব্রাদার, আমি অপেক্ষায় আছি, আপনি দেখেন। আমি দুইবার আপার মুখে আমাকে হ্যান্ডসাম বলতে শুনে ভিতরে ভিতরে বেশ আনন্দিত হলাম। আনন্দিত হওয়ার আরো একটা কারণ হচ্ছে, আপা কখনো আগে আমার সাথে এভাবে কথা বলেনি, তাহলে কী এ কথার আলাদা কোন মানে থাকতে পারে! আমি ভাবতে ভাবতে একটা ট্যাক্সিক্যাব ডাক দিলাম। ভাড়া যেভাবে বললো, আমি সেভাবেই রাজি হলাম। আমি আজ কোনকিছুতেই না করবো না, কারণ আমার প্রেম-পূজারি, আরাধনা আমার সাথে রয়েছে। আমি আর জীবনে কিছু চাইনা, কোন কিছু হারানোর ভয়ও করি না। আমি আর আপা ট্যাক্সিতে চড়ে বসলাম। ট্যাক্সি কিছুক্ষণ চলার পর হঠাৎ আমাকে অবাক করে দিয়ে আপা আমার একটা হাত ওর দুই হাতে নিয়ে আমাকে বললো- বল, সবকিছু ক্যামন চলছে? আমি হঠাৎ একটা ভালোলাগা আর শিহরণে কয়েক সেকেন্ড থ মেরে থেকে তারপর বললাম, খুব ভালো। আর আজ থেকে আরো ভালো হবে। ক্যান, আজ থেকে আরো ভালো হবে ক্যান? আমি বললাম- আমাদের গার্ডিয়ান এসেছে আমাদের তদারকি করতে, তো ভালো হবে না? আপা বললো- তদারকি মানে! তোরা কি উল্টা পাল্টা কিছু করিস নাকি আবার! সত্যি কথা কী, আজকে আপার সব কথা আমার কাছে আশ্চর্য আর রহস্যময় মনে হচ্ছে। আপা তো আসলে এভাবে আমার সাথে কথা বলে না। যা হোক, আমি খুব পুলকিত। আমি আপার কথাটাকে আরো বেশী সামনে এগিয়ে নিতে বললাম- উল্টা পাল্টা মানে? প্রেম-প্রাতির কথা বলছো? আপা বললো- ও বাব্বা, আমার কিছুই বলা লাগলো না, ভাইটা আমার তাতেই বুঝে নিলো, আমি কী বলতে চাচ্ছি! অনেক স্মার্ট হয়ে গেছিস তুই। তারপর আমার দিকে তাকিয়ে বললো- আচ্ছা সত্যি করে বলতো, তুই হঠাৎ করে এত স্মার্ট আর সুন্দর হলি ক্যামনে? কয়েকদিন আগে সাফায়াতের মোবাইলে তোর ফেসবুকে আপলোড করা একটা ছবি দেখলাম, সেই-ই হইছে, একেবারে নায়কের মত লাগতাছে। আমি এই সুযোগে আপার সৌন্দর্যের ব্যাপারে দুই একটি কথা আপাকে বলার সুযোগ পেলাম। বললাম- মাধুরী দীক্ষিতের ভাইতো সুন্দর আর স্মার্ট হবেই, নাকি! আপা আমার কথাটা কেড়ে নিয়ে পাল্টা প্রশ্ন করলো- মাধুরী দীক্ষিত মানে? বোম্বের নায়িকা? আর কে মাধুরী দীক্ষিত? আমি বললাম- কে আবার! আমার পাশে বসা যে অনিন্দ্যসুন্দর মেয়েটা!! যাকে পঁয়ত্রিশ বছর বয়সেও মনে হয় যেন ২১ কি ২২, যাকে দেখলে কেউই বলবে না ইন্টার পড়া একটা ছেলের মা, যাকে আমি আমার জন্মের পর থেকে বোধ হয় একই রকম সুন্দর দেখে আসতেছি। এবার দম ছাড়লাম। আর মনে মনে ভীষণ আনন্দ পেলাম, আমি কথাগুলো বলতে পেরেছি। এদিকে আমার মুখে এত রোমাঞ্চকর প্রশংসা শুনে আপা একেবারে লজ্জায় যায় যায়। কাঁপা কাঁপা গলায় আমাকে বললো- তুই কী শোনালি এগুলা? আমি জীবনে প্রশংসা অনেক শুনেছি। কিন্তু তোর মত এমন করে কেউ কখনো বলেনি।

আমি সাথে সাথে বলে ফেললাম- আমি একটুও মিথ্যা বা বাড়িয়ে বলিনি। এই কথাগুলো জীবনে অনেকবার বলতে চেয়েছি, বলতে পারিনি, আজ বললাম।

আপা বললো- বলতে পারিসনি ক্যান? আমি বললাম- ভয়ে! আপা বললো- কীসের ভয়! আমি কোনদিন তোর কোন কথায় রাগ করেছি বলে তোর মনে পড়ে? বলে আমার চোখে তাকালো। দারুন একটা লোভনীয় চাহনি। আমি আলতো করে মাথাটাকে ঝাকিয়ে বললাম- না। আপাকে ইমোশনাল মনে হচ্ছে। খোদার কসম, যে পরিবেশ তৈরি হয়েছে এখন, এটা ঘরের ভিতর হলে আমি ওর ঠোঁট কামড়ে ধরতাম, যা ছিলো কপালে। নিজেকে ভয়াবহভাবে কন্ট্রোল করলাম। বব-কাটিং করা চুল, তাই আপার কয়েকটা চুল চোখের উপর এসে পড়েছে। আমি খুব সাহস নিয়ে হাতটা বাড়িয়ে চুলগুলোকে তুলে কপাল থেকে সরিয়ে দিলাম। আপা আরও রোমাঞ্চিত হয়ে গেল। আমাকে চরমভাবে অবাক করে দিয়ে আমার এক হাতের বাহুটা ওর হাত আর বোগলের মাঝখানে রেখে আমার কাধেঁর উপর আলতো করে মাথা রাখলো। মনে হলো আমার চেয়ে সুখী এই মুহুর্তে দুনিয়ায় কেউ নেই। আমরা কেউ কোন কথা বলছি না। মাঝে মাঝে ট্যাক্সির ঝাকুনিতে আপা অনেকটা আমার গায়ের সাথে লেপ্টে যাচ্ছে। আমি এখন ওর সেরা জিনিস দুইটা, আমার শত বছরের তপস্যার ধন দুধের ছোঁয়া পেলাম। দুধের ছোয়ায় আমি ভিতরে ভিতরে হন্যে হয়ে যেতে লাগলাম। দেখলাম আপা মাঝে মাঝে চোখ বন্ধ করে রাখছে। আমি ওকে বললাম- টায়ার্ড! ঘুম আসছে!! ঘুমায়ে পড়ো, কোন সমস্যা নেই। আমার কথায় বেশ আশ্বস্ত হয়ে আমার হাতখানা আরো শক্ত করে ধরে সালমা চোখ বন্ধ করে ঘুমাতে শুরু করলো। আমি এবার ওর বুকের দিকে কোন রকম আড়ষ্টতা ছাড়াই এক পলকে চেয়ে রইলাম। ওয়াও! হোয়াট আর দ্য বুবস! এমেজিং। আমি ওর গলার উপর থেকে যে এঙ্গেলে দুধের দিকে তাকিয়ে আছি তাতে ভালোভাবে দেখা যাচ্ছে অসাধারণ সুন্দর দুধের খাঁজ, চাপ লেগে যেন উপরের দিকে উঠে আসছে। হঠাৎ একটা বেশ বড়সড়ো ঝাকুনিতে আপা নড়ে গেল। তাতে সঙ্গে সঙ্গে আমি আমার ডান হাতটা দিয়ে আপাকে জড়িয়ে ধরলাম। ও চোখ খুললো, আবার চোখ বন্ধ করলো। আমি ওকে জড়িয়ে ধরে আছি এটা বুঝেও কোন বাঁধা দিলো না। আমি সাহস পেয়ে আর একটু শক্ত করে আমার পাখিটাকে জাপটে ধরে রাখলাম। সারাটা রাস্তা এভাবেই আমার কাঁেধ মাথা রেখে ঘুমিয়ে ঘুমিয়ে বাসার কাছে আসলো। এর মাঝে অবশ্য একবার ছেলের কথা জানতে চেয়েছিলো, প্রশ্ন করেছিলো, ওর ক্লাস কয়টা থেকে কয়টা পর্যন্ত। কখন বাসায় ফিরবে? আমরা ট্যাক্সিক্যাব থেকে নেমে আমাদের রুমের দিকে চললাম।
আমি সালমা আপাকে নিয়ে রুমে ঢুকলাম। রুমে ঢুকতেই আমার গায়ের ভিতর একটা আলাদা শিহরণ কাজ করতে শুরু করলো। আমি যখন ভাবলাম আমার সাথে দুনিয়ার অন্যতম সেরা একটা সেক্সি রমনী এবং তাকে নিয়ে আমি এখন এমন একটা রুমে, যেখানে আমি আর সে ছাড়া কেউ নেই। যদি এই রমনী হঠাৎ করে শুধু রমনী-ই হয়ে যায়, কিছুক্ষণের জন্য ভুলে যায় সে আমার বোন আর আমাকে ভাবে শুধু একজন পুরুষ হিসেবে, তবে একটা নারী আর পুরুষের সবচেয়ে সুন্দর যে সম্পর্ক হতে পারে, সেই সম্পর্কটা এখন কতটাই না মধুর হতো। সে যদি আমাকে কিছু সময়ের জন্য দুলাভাইয়ের জায়গায় দেখতো, তবে কতখানি সুখ তাকে আমি দিতে পারতাম কল্পনা করে শিহরণে আমার সারা শরীরে যেন কাঁপুনি ধরে গেল। আমি সালমা আপার দিকে উত্তেজনার বশে তাকাতেই ভয় পাচ্ছি, আমি কি স্ট্রোক করে বসি! আমি কেমন যেন আনমনা হয়ে গেলাম। আপা ঘরে ঢুকে প্রথমে ঘরের চারপাশ খুটিয়ে খুটিয়ে দেখতে লাগলো। তারপর আমাকে বেশ ধমকের সুরে অভিভাবকের মত করেই বললো- দেখো! কী করে রেখেছে ঘরটাকে। এভাবে কোন মানুষ থাকে! এখানে সেখানে বোতল, ছেড়া কাগজ, কাপড়-চোপড়ের কোন গোছ-গাছ নেই, না আছে বিছানা, না আছে বালিশ! কী অবস্থা!! এর ভিতর কোন মানুষ থাকেরে? বলতে বলতে যখন নিচু হয়ে এটা সেটা গোছাতে শুরু করলো, আমি ওর শরীরের নানা ভাজগুলোয় চোখ ফেললাম আর নিজের ভিতরে গরম থেকে আরও গরম আর উত্তেজিত থেকে আরও উত্তেজিত হতে লাগলাম। আমি বুঝছি আমি কাঁপতে শুরু করেছি। আমি অবাক হয়ে যাচ্ছি আমার তো কখনো কোন মেয়ে মানুষের কাছে গেলে এমনটি হয় নি । আজ এমন হচ্ছে কেন? আপা একটার পর একটা জিনিস গোছাচ্ছে আর বকবক করেই চলেছে। আমি কোন কথা বলছি না, শুধু পাথরের মত হয়ে ওর দেহের বিভিন্ন অংশ দেখে চলেছি। আমার কোন সাড়া শব্দ না পেয়ে হঠাৎ করে সালমা আপা আমার দিকে তাকিয়ে আমার এক্সপ্রেশন দেখে অবাক হয়ে গেল। তারপর গোছাগুছি বাদ দিয়ে আমাকে বললো- কী হয়েছে তোর? এমন দেখাচ্ছে ক্যান? আমি আচমকা বললাম- কিচ্ছু নাতো। আপা আর কথা বাড়ালোনা। আবার গোছাতে লাগলো।

আমি বললাম, আগে ফ্রেশ হয়ে নাও. এগুলো পরে করা যাবে। তুমি খুব টায়ার্ড, ফ্রেশ হয়ে ঘুমাও। আমি নিজেই বুঝছি হঠাৎ করে আমার কণ্ঠ বদলে গেছে। আপারও বুঝতে তা সমস্যা হলো না, সে কাজ বাদ দিয়ে আমার কাছে আসলো। তারপর খাটের উপর বসে আমার দিকে আবার তাকিয়ে বললো- তাকাতো আমার দিকে। হঠাৎ করে কী হলো তোর? আমি বললাম- আ রে বাবা, বললাম না কিছু হয়নি। তুমি আগে ফ্রেশ হয়ে একটা ঘুম দাও। আপা আমার কথায় কান না দিয়ে অনেকটা অভিমানের সুরে বলে বসলো- ওওওও, ‘আমি তোর রুম অগোছালো, এখানে কী মানুষ থাকে’ এই সব বলেছি বলে তুই কষ্ট পাইছিস? আমি সাথে সাথে উত্তর দিলাম- ঐ দেখো, উল্টাপাল্টা কথা। বিশ্বাস করো আমার কিছু হয়নি। আপা এবার বেশ রেগে গেল। বললো- কিছু হয়নি,তাই না? তারচেয়ে বল, আমি এসে তোদের সমস্যা করে দিলাম। আমি এখনি আবার চলে যাবো। ঘরে ঢুকতে না ঢুকতেই হাসি-হাসি মুখটা গোমড়া করে ফেললো! আমি এবার আপার কাছাকাছি হয়ে বিছনায় বসে ওর হাত দুইখান আমার হাতে ধরে বললাম- আমার লক্ষী আপা, বিশ্বাস করো, আমার কিছু হয়নি, আমি রাগ করিনি, আমি তোমার উপর কোনদিন কোন কারণে রাগ করিনি, করবোও না। আপা আমার চোখের দিকে তাকালো, দেখলাম বেশ মায়া সে চোখে। তারপর বললো- দেখ, আমার সাথে তুই মিথ্যা কথা বললে আমি এখানে থাকবোনা। আমি কথা শুনে কয়েক সেকেন্ড নিরব মেরে গেলাম এবং মাথা নিচু করে রাখলাম। আপা আমার মুখ উচু করে তুলে আমার দিকে তাকিয়ে বললো- বল, কি হয়েছে? যাই হোক, একটুও কষ্ট পাবোনা, বা রাগ করবোনা, বল আমারে। আমি কাঁপা কাঁপা গলায় বললাম- আমি তোমাকে বলতে পারবোনা। আপা থ মেরে গেল। তারপর খানিক দম নিয়ে বললো- বল নারে ভাই। আমি কোন কথা বললাম না। আপা আবার বললো- তুই বলবি না? আচ্ছা বলা লাগবে না। বলেই উঠতে গেল। আমি আবার শক্ত করে সালমার একটা হাত ধরে বিছানায় বসালাম। এবার বললাম- আপা আমি ক্যামনে বলবো, এ যে বলা যায় না। তুমি আমার উপর ভীষণ রাগ করবে। তুমি আমাকে ঘৃণা করবে। প্লিজ, তোমার পায়ে পড়ি, শুনতে চেয়োনা। আপা আবারও নিরব হয়ে গেল। খুব মেজাজ দেখিয়ে উঠতে গিয়ে বললো- তোর কাছে আমি শুনতেও চাই না। আমি আবারও টান দিয়ে ওকে বিছানায় বসালাম। তুমি রাগ করলে, তুমি আমাকে ছেড়ে চলে গেলে আমি সুইসাইড করবো। বলেই আমি থেমে গেলাম।

আমি অবাক হয়ে ভাবতে লাগলাম- এ আমি কী বললাম! বলতে পারলাম! আমি অনেকক্ষণ নিরব। এবার আপা নিজে আমার হাত দুটো খুব আদরের সাথে ধরে তারপর আবার আমাকে জিজ্ঞাসা করলো- তাহলে বল, তুই কী বলতে চাস। আমি বললাম- বলবো, তবে আজকে পারবোনা, আর একদিন। প্লিজ এমন করোনা, ভাগ্নে চলে আসবে। ও কী মনে করবে? আমি আসলে ইঙ্গিতে ওকে অনেক কিছু বুঝাতে চাচ্ছি। আপা বললো- আসুক, তুই বল। তারপর আবার আমার মুখটা উপরের দিকে তুলে আমাকে ওর চোখের দিকে চোখ রেখে আচমকা বলে ফেললো আমার মনের কথাটা- তুই কি আমাকে পছন্দ করিস? ভালোবাসিস? তুই কি আমাকেই ভাবছিস? আমি পুরোটাই চমকে গেছি। সবকিছু এত সহজে হতে যাচ্ছে! আমি বললাম- জানিনা। সালমা বললো- জানিস না, তাই না? বলেই আমাকে চরম আশ্চর্য করে দিয়ে হাত বাড়িয়ে আমার মাথার পিছনে হাত রেখে আমার মুখটা ওর মুখের কাছে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরলো, তারপর আস্তে করে বললো- তোর আর জানা লাগবে না, আমি জানি। বলেই আমার ঠোঁটদুটোকে ও নিজে থেকেই চোষা শুরু করলো। আমি একটা হাত দিয়ে আমার আপা, আমার প্রেমিকা, আমার বৌ, আমার দেবী, আমার জীবনকে জড়িয়ে ধরলাম। ওর ভরা বুকটা আমার বুকে এসে ঠেকলো। ওহরে। কি শান্তি। জড়িয়ে ধরেই আমি স্বর্গে চলে গেলাম। আমি বিশ্বাস করতে পারছি না, আমি আমার চির-পূজনীয় মেয়েমানুষটাকে, আমার যৌন-দেবীকে, তরতাজা রসালো মাংসের আস্ত একটা কামিনীকে, একটা অমৃতকে যা একবার দেহের ভিতর নেওয়ার জন্য আমি দরকার হলে হাজার বার মরতে পারি, সেই তাকেই আমি তারই যৌন আমন্ত্রণে জড়িয়ে ধরে আছি! আবার সে আমাকে খুব যতেœর সাথে আমার ঠোঁট চুষে দিচ্ছে! আমি মনে মনে বললাম- ও ইশ্বর, তুমি আমার জীবনে এতটা সম্মান আর সুখ লিখে রাখছিলে! আমার জানা ছিলো না। ভাবছি দুধ দুটো কত বড় হলেই, তা না ধরে এমন স্পষ্ট ছোঁয়া বোঝা যায়, জমবে এই মাগীর সাথে বেশ। আমি আর অপেক্ষা করতে পারলাম না, সালমার বুকের উপর হাত উঠিয়ে শাড়ির উপর দিয়ে বিরাট আকারের একটা দুধ টিপে ধরলাম। অদ্ভূত ভালোলাগায় আমার সারা শরীরে এক অজানা শিহরণ ঢেউ খেলে গেল। আমি পাগলের মত আপার দুইটা দুধ অদল বদল করে টিপতে লাগলাম। তারপর আপাকে বললাম- আপা আমি তোমারে খুব ভালোবাসি, আমার জীবনের চেয়ে অনেক অনেক বেশী। তোমাকে একটা কথা বলি, যেদিন থেকে আমার শরীরে যৌবন এসেছে আমি সেদিন থেকে শুধু তোমার আরাধনাই করে চলেছি। আমি অনেকবার তোমাকে বলতে চেয়েছি আমার ভালোলাগার কথা, বাট বলতে পারিনি। আপা আমাকে এতক্ষণ পাগলের মত সারা মুখে চুমু দিচ্ছিল। এবার থামলো। থেমে আমার চোখে বড় বড় করে খুব রোমন্টিকভাবে চেয়ে থেকে বললো- সত্যিই! আমি বললাম, হ্যাঁ আপা, সবটাই সত্যি। আমার স্বপ্নের রানী তুমি, আমি আমার জীবনে তোমার চেয়ে আবেদনময়ী আর কাউকে দেখিনি। তোমাকে ভেবে আমি হাজার হাজার রাত আমার ঘুমকে নষ্ট করেছি, বিশ্বাস করো। কথাগুলো শুনে আপার চোখ পানিতে টলমল করে উঠলো, তারপর বললো- তুই আমারে এত ভালোবাসিস? তুই এতদিন বলিসনি ক্যান? ক্যান মনে মনে আমাকে ভেবে পুড়েছিস? তোর বুঝি খুব কষ্ট হয়েছে রে? আমি বললাম- হুমমমম। আপা বললো- তোর এতদিনের পাওনা আমি সব মিটিয়ে দেবো, তুই আমাকে তোকে কষ্ট দেওয়ার জন্য যেভাবে পারিস শাস্তি দিস। আমি বললাম- আমি মরে গেলেও তোমাকে শাস্তি দেবোনা, দেবো শুধু আদর, স্বামীর ভালোবাসা। বলে একদৃষ্টিতে বুকের উপর শাড়ি সরে আলগা হয়ে যাওয়া একটা দুধের দিকে চেয়ে রইলাম। আপাও আমার চাহনির দিকে কামভরা দৃষ্টিতে চেয়ে আছে। আমি হাত বাড়ালাম আপার উচু বুকে। শাড়ি ধরে টান দিলাম, শাড়ি পড়ে গেল নিচে।

আমার মুখ থেকে বের হয়ে গেল- ওরে বাবা, একি দুধ! বুঝতাম বড়, তাই বলে এত বড়! আপা, তোমার দুধ দুটো অনেক বড়। আপা বললো- তাই বুঝিঝঝঝঝঝঝঝঝ। আমি বললাম- হুমমমমমমমমমমম। আমি কি আমার জানটাকে মিথ্যা বলতে পারি!! আমি দুই হাত দিয়ে দুটো দুধ সজোরে টিপে ধরলাম। আঙ্গুলগুলো জোরে জোরে পাঞ্চ করে আমার আপাটার মাইদুটো টিপতে থাকলাম। বোতামগুলো স্পষ্ট চোখে এসে লাগছে। আমি ভাবলাম সাটারটা খুলে দোকানটা আলগা করা উচিত। আমি দুই হাত লাগিয়ে উপরের বোতামটা খুলতে গেলে আমার আপা, আমার সালমা বললো- এখনি এগুলো খুলতে হবে? আমি বললাম- হুম, না হলে দম ফেটে মরে যাবো, পাখি। আর আমার পাখিটার দুধ আমি যখন ইচ্ছা তখন খুলবো। তাতে কার কী! কথাটা শুনে আমার সালমা হেসে দিলো। তারপর বললো- রিফাত আসবে কখন? আমি বললাম- দেরী আছে, আরো ঘন্টাখানেক। এবার আমি আপার হাসি ধরে রাখা ঠোঁটটার উপর কিস খেলাম, আর মুহুর্তেই বোতামগুলো খুলে ফেললাম। বোতাম খুলে যখন ব্লাউজটাকে দুইদিকে সরালাম, আমি যেন প্যারালাইজড হয়ে গেলাম। এত বড়, নিটোল, খাড়া, কালচে-বাদামী মাঝারী সাইজের বোটার দুধ দুটোর সৌন্দর্যে বিমোহিত হয়ে চেয়ে রইলাম। আপা বললো- কী হলো? আমি বললাম- কোন কথা বলবানা, আমাকে আগে দেখতে দাও। তারপর বললাম- একি কোন মানুষের দুধ, নাকি পরীর! এত সুন্দর কারো দুধ হতে পারে!! এত, এত সুন্দর!!! আপা এত প্রশংসা শুনে একেবারে লজ্জায় রঙ্গিন হয়ে গেল। আমি রসিকতা করে বললাম- না, আমি এত সুন্দর দুধ টিপতে পারবোনা। আপা অবাক হয়ে বললো- তবে? আমি বললাম- ফ্রিজে রেখে দেবো। আপা বললো- তোর যা ইচ্ছে তাই কর। আমি এবার ঝাপিয়ে পড়লাম সালমার বিরাট কোমল স্তনদুটোর উপর। দুই হাতে একটা বড় দুধ আচ্ছা করে ধরে বোটায় মুখ লাগিয়ে চুষতে লাগলাম। কুটকুট করে বোটায় কামড় দিতেই আপা আহহহহহহহহহহহহহ, ওহহহহহহহহহহহহহ, আহহহহহহহহহহহহহ, ইমমমমমমমমম ইমমমমমমম করতে লাগলো। আমি আপার গোঙানি শুনে আরো কামোদীপ্ত হয়ে গেলাম। আপা আমার লম্বা লম্বা চুলগুলো মুঠ করে ধরে দুধের সাথে আরো মিশিয়ে দিলো। আমি আপার দুইটা দুধই এখানে সেখানে কামড়াতে আর চাটতে লাগলাম। এবার আমার হাত দুটো আপার পিছনে নিয়ে আপার খোলা ব্লাউজটাকে গা থেকে একেবারে খুলে ফেলতে গেলাম। আপা বললো- যদি রিফাত আসে? আমি দুধ চোষা থেকে সামান্য একটা বিরতি দিয়ে মুখ উঠিয়ে বললাম- সোনা পাখি, তখন তুমি টয়লেটে ঢুকে যেও, বোঝনি? তোমার তো গোসল করার কথা। বুদ্ধিদীপ্ত কথাটা শুনে আপা হেসে দিলো। আমি এবার ব্লাউজটা খুলে গা থেকে আলাদা করলাম। তারপর একদম খোলা বুক দুই হাতে নিয়ে খেলতে লাগলাম। ঠোঁট দিয়ে আপার ঠোট চোষা শুরু করলাম, খানিক পর আপার জিহ্বাটা গালের ভিতর টান দিয়ে নিয়ে চোষা শুরু করলাম। হাত দিয়ে দুধ টিপে আর ঠোঁট চুষে মাগিকে একবারে কাহিল করে ফেললাম। জানি এখন মাগিটা এতটাই উত্তেজিত হয়ে গেছে নিজেই আমাকে দিয়ে আর না চুদিয়ে ছাড়বে না। আমি ভাবলাম ভাগ্নে আসার আগে ওর খানকি মা টাকে যদি এখন একবার চুদতেই হয় তবে তাড়তাড়ি করতে হবে, নয়ত বেশ্যার ছেলেটা চলে আসতে পারে। এটা ভেবেই আমি ঠোট, দুধ ছেড়ে আমার প্যান্টের হুক খুলে ধোনটা বের করলাম। খেয়াল করলাম, খানকিটা লজ্জায় আমার ধোন বের করা না দেখে অন্য দিকে মুখ করে রেখেছে।

আমি ধোনটাকে বের করেই আপার মুখটা ধরে নিজের দিকে টেনে এনে ধোনটাকে মুখে ধরলাম। আপা মাথা নাড়লো আর বললো- আমি এটা পারিনা, আমার ঘৃণা লাগে। আমি বললাম- কী পাগলের মত বলো? তোমার মত সেক্সি নারীর মুখে এই সেকেলে কথা মানায়? বুঝতে পারলাম, বেশ্যাটাকে জায়গামত হিট করেছি। আর বাধাঁ না দেখে ধোনের মাথাটা আমার সালমা বৌটার মুখের ভিতর ঢুকিয়ে দিলাম। ও প্রথমে ধোনের মাথাটার কাছাকাছি জিহ্বা রেখে চুষতে লাগলো। তারপর আমি গালটাকে আরো একটু হা করে ধোনটাকে গলা পর্যন্ত ঠেলে দিলাম। একটু বমির ভাব করতেই আবার টেনে বাইরের দিকে আনলাম। আবার ঢুকালাম। তারপর আস্তে আস্তে পাছা টাকে সামনে পিছনে করে মুখের ভিতর চুদতে শুরু করলাম। খানকি চুষবে না! কিন্তু এতো দেখি সেই মানের সাকার। আমি আহহহহহহ আহহহহহহ করতে করতে মুখ চোদা করে চলেছি। আর মুখে নানা রকম আদর ভরা কথা বলছি- আপা, আই লাভ ইউ, আই লাভ ইউ সোনা, আমার বেবি, আই লাভ ইউ সালমা। আজ থেকে তুমি আমার সালমা। দুলাভাইয়ের জায়গাটা আজ থেকে আমি নেবো। আমি তোমাকে দুলাভাইয়ের চেয়ে বেশী ভালোবাসবো পাখি। তুমি আমার জান। তুমি আমার বৌ। একটা সময় ধোনটাকে মুখ থেকে বের করে আপার দুধ দুটোকে ভিতর দিকে চাপ দিয়ে দুই দুধের খাজে ধোন ঢুকিয়ে নিচ থেকে উপরে উঠিয়ে নামিয়ে চুদতে লাগলাম। কিছুক্ষণ এভাবে চললো। এরপর আমি দুধের ভিতর থেকে ধোন বের করে আপার নিচের দিকে হাত বাড়ালাম। আপার পায়ের কাছে মেঝেতে বসে নাভিটাকে একটু আদর করে সায়ার উপর থেকে শাড়ি সরাতে গেলে আপা বললো- এটা আজকে আর না, নিরিবিলি হোক তারপর। আমি বললাম- তুমি না গোসল করবা! আপা বললো- তারপরেও! আমি বললাম- তার পরে আর কিছু নেই। চুপ করে বসে থাকো। আমি সায়ার উপর থেকে শাড়ি খুলে পাশে রাখলাম। এবার যখন সায়ার ফিতা খুলতে উদ্যত হলাম। আপা বললো- প্লিজ, আর একদিন, আজকে না, আমার তো. তো..তোমার সামনে ল্যাংটো হতে লজ্জা লাগছে। আমি বললাম- তুমি চোখ বন্ধ করে থাকো। বলেই এক ঝটকা টানে ফিতা খুলে সায়াটাকে হালকা নিচে নামালাম। খানকির লজ্জা দেখো! দুই হাতে মুখ টাকে ঢেকে রেখেছে। ‘পাছাটা একটু উচু করো’ বলতেই খানকি পাছাটা উচু করলো। আমি তখন খানকির শরীর থেকে সায়াটাও খুলে ওকে একেবারে বিবস্ত্র করে ফেললাম। এখন একটা সুতো পর্যন্ত নেই এই বেশ্যাটার গায়ে। আমি হা করে ভোদার দিকে কিছুক্ষণ চেয়ে থেকে তারপর সময় নষ্ট না করে মাংসল, বাদামী ভোদাটায় একটা চুমু খেয়ে দুইটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম।

কামিনী আমার চরম একটা শিহরণে ইমমমমমমমমম করে উঠলো। আমি এবার ভোদার মুখে আমার মুখ লাগিয়ে চাটতে শুরু করেছি। কয়েকটি চাটা দিতেই আমার সেক্সি আপা কাম খানকিটা চরম আনন্দে উহহহহহহহহ ইহহহহহহহহহহ বলে উঠলো। আমি বেশীক্ষণ আর চাটলাম না, কারণ সময় খুব কম। এবার উঠে দাড়িয়ে মাগিটাকে বিছানায় আলতো ধাক্কা দিয়ে ফেলে দিয়ে দুই পা নিচ থেকে উপরে তুলে দুদিকে ফাক করে আমি দুই পায়ের মাঝখানে দাড়িয়ে ধোনটাকে মাগির ধোনে বসিয়ে চাপ দিলাম। পচপচ করে ধোনটাকে খেয়ে নিলো বেশ্যা মাগিটার ভোদা। তারপরও স্বভাবসুলভভাবে ছিনাল মাগি আবারও উহহহহহহ উহহহহহ করে উঠলো। আমি আস্তে আস্তে চোদার গতি বাড়াতে বাড়াতে আন্তঃনগর ট্রেনের গতিতে পৌঁছালে এবার সত্যি সত্যি বেশ্যা মালটা গোঙাতে শুরু করলো। আহহহহহহহ আহহহহহহ আহহহহহহ আহহহহহহ চোদো সোনা, খুব করে আদর করো আমাকে, আজ থেকে আমি তোমার, তুমি যা খুশি তাই করো, তুমি আমাকে চুদতে চুদতে মেরে ফেলাও। আরো জোরে চোদো, আমার ভোদাটা রক্ত রক্ত করে দাও। আমারে স্বর্গে নিয়ে যাও। আমারে মিসেস ফয়সাল বানাও (ফয়সাল আমার নাম)। আমি চুদতে চুদতে বললাম- তোর সব জ্বালা আমি মেটাবো, মাগি। আমি তোরে আজকে বাজারের বেশ্যা বানবো। তোরে আজকে চুদে আমার এতদিনের খায়েশ মেটাবো। তোর ছেলের সামনে তোরে চোদবো রে মাগি। উল্টা পাল্টা যা মনে আসে তাই-ই বলতে বলতে আমি আমার সোনামানিককে চুদতে লাগলাম। আমি এবার চোদনখেকো বেশ্যাটার পা দুটো আমার কাধেঁ উঠিয়ে রামঠাপ দিতে লাগলাম। পচাৎ পচাৎ করে টাইট রসালো যোনিটায় আমার ধোন ঢুকছে। ধোনটা আমি পুরোটাই ঢুকিয়ে দিচ্ছি। বোধ হয় তা মাগির ভগাঙ্কুর পর্যন্ত গিয়ে আঘাত হানছে। আপা চরম সুখে চোদা খেতে খেতে বলতে লাগলো- আমারে জীবনে এত সুন্দর করে তোর দুলাভাই চুদিনি রে। তুই চোদ, যত পারিস চোদ, আরো জোরে, আমারে অজ্ঞান করে ফেলা। আমি কারোরে ভয় পাই না, আমি শুধু তোর, পৃথিবীর কেউ তোর কাছে থেকে আমারে আলাদা করতে পারবে না। আমি আজ থেকে শুধু তো..তোমার সম্পদ হয়ে গেলাম। আমি এই কথাগুলো শুনে খুব খুব আনন্দিত আর উত্তেজিত হয়ে গেলাম। দিশেহারা হয়ে, গায়ের সমস্ত জোর দিয়ে চুদতে লাগলাম। একটা সময় ধোনের মাথায় বীর্য এসে হাজির। বীর্যটা ভিতরে ফেলবো না বাইরে ফেলবো, আমি কোনরকম শোনার প্রয়োজন মনে করলাম না। কেননা আমি আজকেই শিওর হয়ে গেছি, এই বেশ্যা মাগিকে ছাড়া আমার আর একটা দিনও চলবে না, দুইদিন পরে নিশ্চিত এই খানকিকে নিয়ে আমাকে পালিয়ে যেতে হবে। আমার আর কোন উপায় নেই। আর আমিও নিশ্চিত, পৃথিবীর কোন মোহ এই মাগিটার মন থেকে আমাকেও আলাদা করতে পারবেনা। বীর্য ঢেলে দিলাম ভোদায়। সমস্যা আর কী-ই বা হতে পারে! বাচ্চা হয়ে যাবেতো? হোক না। সেতো আমাদেরই বাচ্চা। আমার আর সালমার বাচ্চা।।
সালমা আপাকে চুদতে পারি সাধারণত দিনের বেলায়, যখন ভাগ্নে কলেজে থাকে। আমি ভার্সিটিতে যাওয়া খুবই কমিয়ে দিলাম আপাকে একা ঘরে পাওয়া ও চোদার নেশায়। আপার ফিগার আর সেক্স এর কাছে দুনিয়ার সব কিছু হেরে যেতে লাগলো। আপাও আামাকে একান্তে পাওয়া এবং আমার শরীরের ভিতরে নিজেকে লুকিয়ে নিরাপদ মনে করতো। অবস্থা এমন পর্যায়ে গেল, ও আমাকে এখন প্রায়ই বলে- ‘চলো, আমরা ঘর ছেড়ে পালিয়ে যাই, আমি তোমার বৌ হতে চাই। এভাবে লুকোচুরি করে তোমার আদর খেতে ভালো লাগে না। আমাকে এমন একটা পরিবেশ দাও, যেখানে আমি তোমার খোলা বুকে সারাদিন মাথা রেখে আমার স্বর্গ খুজেঁ নিতে পারি।’
ও আমাদের সম্পর্কটা পবিত্র করতে চায়, আমার বাচ্চা ওর পেটে ধরতে চায়। আমিও তাই চাই, কিন্তু সমাজ বলে একটা কথা আছে। সে কারণেই বুকের মাঝে অনেক যন্ত্রণা সহ্য করে আপাকে নিয়ে এভাবেই আছি। অবশ্য যদি আপার শরীরটাকে বিচার করা হয়, তবে দুনিয়ার কোন বাধাঁ, কোন ধর্ম, কোন সমাজ দেয়াল হয়ে দাড়াতে পারে না। এমন মনোমুগ্ধকর, যৌন আবেদনময়ী শরীর আপা ছাড়া আর কারো হতে পারে, আমি বিশ্বাস করি না। সুযোগ পেলে চুদি, সুযোগ না পেলে তাই হা-হুতাশ করি।
এক সপ্তাহ ধরে কী কারণে যেন ভাগ্নের কলেজ বন্ধ। আমরা পড়েছি ভীষণ মানসিক টানাপোড়নে। না পারছি চুদতে, না পারছি একে অন্যকে বাহুডোরে জড়িয়ে ধরে মনের পেয়াস মেটাতে। তাই সেদিন দুজনেই সিদ্ধান্ত নিলাম, যা হবার হবে, আজ রাতের বেলায় চুদবোই চুদবো।
আপা আমাদের মামা-ভাগ্নের সংসারে আসার পর একমাত্র রুমটার মেঝেতে ঘুমাতে চেয়েছিলো কিন্তু প্রথম থেকেই আমার ঘোর আপত্তি এবং অবশেষে ভাগ্নের সম্মতিতে বিছানায় শুতে রাজি হয়। মেঝেতে শোয়ার প্রস্তাব নাকচ হওয়ার পর যখন বিছানায় আমাদের পায়ের কাছে শুতে চাইলো আপা তখন আমি রাগ আর অভিমানের সাথে যুক্তি দেখালাম, সে যদি আমাদের একজনের মা, আর একজনের বোন হয়ে পায়ের কাছে ঘুমাতে পারে, তারচেয়ে বরং ফ্লোরে ঘুমানোই তার জন্য ও আমাদের জন্য বোধ হয় আরও বেশী সম্মানজনক। অবশেষে সিদ্ধান্ত অনুযায়ী সালমা আপা, আমার জান আমাদের সাথে একই বিছানায় ঘুমানো শুরু করলো। এবং যথাচিতভাবে ছেলের পাশে ঘুমানোর চেয়ে ভাইয়ের পাশে ঘুমানোই পাকাপোক্ত হলো। কিন্তু ভাগ্নেটা আর জানেনা, তার কামুক মা ঢাকা আসার পর প্রথম দিনেই তার মামার ভাতার হয়ে গেছে।
যাই হোক, সালমাকে দিনের বেলায় কৌশলে জানিয়ে দিলাম আর পারছিনা, আজকে চুদতেই হবে। সালমারও অবস্থা এখন এমন, যা হবার হবে, চুদতে হবে। রাত এলো। ঘুমকাতুরে ভাগ্নে এগারটার মধ্যেই গভীর ঘুমে হারিয়ে গেলো। প্রথমে ভেবেছিলাম, ওটাকে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে দেবো, কিন্তু পরে ভাবলাম, বাইনচোদটার যা ঘুম তাতে ঘরের ভিতর তার যুবতী মা টাকে চুদতে চুদতে দশবার অজ্ঞান করলেও টের পাবেনা। রাত বারোটার দিকে আমার যৌনদেবীটাকে টেনে আমার কাছাকাছি নিয়ে আসলাম। জানলা দরজা সব বন্ধ করে রাখায় ঘরটায় ঘুটঘুটে অন্ধকার। মাগিকে কাত করে আমার দিকে ঘুরিয়ে মুখোমুখি করলাম। মুখটাকে মুখের কাছে নিয়ে সেক্সি দুটো ঠোট আমার ঠোটের মধ্যে নিয়ে কামড়াতে লাগলাম। সারা শরীর ইশপিশ করতেছে, মনে হচ্ছে গায়ের উপর গা তুলে মাগির শরীরটা আমার শরীরের ভিতরে ঢুকিয়ে নিই। মনে হচ্ছে, হাত পা ছুড়ে লাফিয়ে লাফিয়ে এই কাচা গোল্লাটকে চুদি আর খাই। কিন্তু পাশেই ওর ছেলে শোয়া, একটু সাবধান হতেই হবে। আমি মাগির ঠোট কামড়ে ধরে রাখলাম। ও উত্তেজনায় আমাকে জড়িয়ে ধরলো। আমিও আর পারলাম না, একবার ঘুরে দেখে নিলাম ভাগ্নে আমাদের বিপরীত দিকে ঘুরে শুয়ে আছে। তাই সাহস করে ওর মা মাগিটাকে আমিও জড়িয়ে ধরে নরম মোটা উরু দুখানার উপর পা উঠিয়ে সাপের মত পেচিয়ে ধরলাম। ওর মুখে মৃদু গোঙানির শব্দ। আমি আস্তে করে বললাম, শব্দ করোনা সালমা, ও টের পেয়ে যাবে… । তারপর আনন্দ উত্তেজনায় আবারো বললাম, আই লাভ ইউ সোনা, আমি তোমাকে সত্যি বিয়ে করবো, আমার যা আছে জীবনে। সালমা কাঁপা কাঁপা কণ্ঠে বললো, আমিওওওওওও। আমি ওকে আরো শক্ত করে জড়িয়ে ধরে ওর জিহ্বাটা নিয়ে চুষে চুষে খেতে লাগলাম।
এভাবে অনেকক্ষণ চললো। দুজনার ঠোটই প্রায় ব্যথা হয়ে গেছে। এর মধ্যে আমি এক হাতে আপার ডাবের মত দুধ দুটো শাড়ি সরিয়ে ব্লাউজের উপর দিয়ে টিপছিলাম। এবার ব্লাউজের বোতাম খোলায় মনোযোগী হলাম। একটা একটা করে চারটা বোতামই খুলে ফেললাম। ভিতরে কোন ব্রা নেই আপার। অবশ্য এমন টাইট শরীরে এমন টাইট দুটো বাতাবি লেবু ব্রাতে না জড়ালেও এখনো বিশ-পচিশ বছরেও ঝুলবে বলে মনে হয়না। নিরাপত্তার খাতিরে গা থেকে ব্লাউজটাকে আলাদা না করে দুই হাতের কব্জি সালমার বুকের মাঝে ঢুকিয়ে দুধগুলো টিপতে লাগলাম। ওহ, ঈশ্বর!!!!!! এত শান্তি এই দুধগুলোতে। টিপে টিপে ও দুটোকে উপরের দিকে তুলতে লাগলাম। নিটোল দুটো ভরাট ডাব, মনে হয় যেন বোটাও নেই; এমন গোলাকার, নিরেট, মাংসল। আমার ছিড়ে ফেলতে মন চাচ্ছিলো। মন চাচ্ছিলো ওদুটো ছিড়ে আমার কাছে রেখে দিয়ে সালমাকে বলি, যা এবার তুই চলে যা, তোকে আমার আর প্রয়োজন নেই। পরক্ষনেই মনে হলো, আরে মাগিটার আরও একটা তরতাজা, লোভনীয় সম্পদতো পড়ে আছে ওর দুই পায়ের মাঝখানে!! আমি বেসামাল হয়ে ছিনাল মাগিটার দুধগুলো চটকাতে চটকাতে ওর গাল, ঠো্টঁ, কান, নাক, গলা, থুতনি বেপরোয়াভাবে কামড়ে কুমড়ে লাল করে দিয়ে একটা হাত পেটের উপর দিয়ে ডলতে ডলতে নিয়ে সায়ার নিচে দিয়ে ঢুকিয়ে ভোদার পাপড়িতে আঙ্গুল রাখলাম। আপা তৎক্ষণাৎ একটা ঝাকি দিলো। আমি মুখের ভিতর থেকে লালা নিয়ে গিলে গিলে খাচ্ছি আর এক হাত দিয়ে ভোদাটাকে নিয়ে খেলছি আর চটকাচ্ছি। মনে হচ্ছে ওটাকে কামড়ে, চেটে পুটে খাই, কিন্তু ভাগ্নের কারণে সাহস হচ্ছে না পজিশন বদল করতে। ভোদার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে এমনভাবে আমার বেশ্যাটাকে খেলছি, তাতে তার সারা শরীর জুড়ে কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে। ভিতরে রসে রসে টইটম্বুর, সম্পূর্ণ ভেজা। কাম-মাগি কাম-রস ভালোই ঝরাচ্ছে।
আমি এবার মুখটাকে একটু নিচে নামিয়ে ডবকা একটা দুধ কামড়ানো শুরু করলাম। এদিকে থ্রিকোয়ার্টারের মধ্যে ইতোমধ্যে আমার মাগি বোন হাত ঢুকিয়ে আমার দৈত্য আকৃতির ঠাটানো ধোনটা খেচতে শুরু করেছে। দুধের এক পিচ বোটা আমার লালায় ভরা গালে নিয়ে চুষছি আর তাতে কামোদীপ্ত মাগি উত্তেজনায় আমার মাথাটাকে বাচ্চা ছেলের মত মায়ের দুধের সাথে যেন চেপে ধরে আছে। আমি তখন পঞ্চম স্বর্গে। আবার মনে হচ্ছে ঠোট চুষি, কান চুষি, গলা চুষি কিংবা আপার বিরাট গোলাকার পাছাটার দুইপাশটাকে আচ্ছামত টিপে দিই। কী রেখে যে কী করবো মাথায় খেলছিলো না। এভাবে পাশের বালিশে সেয়ানা ছেলেকে শুইয়ে তার মাকে চোদা যথেষ্ট টাফ।
বাম হাতটা আপার পাছায় চালান করে নরম পাছার মাংসটাকে খাবলে ধরলাম। যেন বিশাল ফোমের আড়ৎ। এই মাগিটার পাছাটা এত বড় আর ধ্যাবড়ানো মনে হচ্ছে একদিন ধরে টিপলেও পাছার সব অংশে আয়েশ করে টেপা সম্ভব হয়ে উঠবেনা। আমি নিশ্চিত এরপর ভাগ্নে খানকির পোলা ঘরে না থাকলে ওর মায়ের এই ধামার মত পাছ্াটাকে আমি কামড়ে কামড়ে সারা জায়গা থেকে ছিড়ে ছিড়ে মাংস খেয়ে নেবো আর পাছার ফুটোতে জিহ্বা ঢুকাবো।
ডান হাতটা ভোদা থেকে তুলে দুধে রাখলাম। দুইটা দুধ ওলটা পালট করে খানিক টিপলাম। তারপর একটা দুধের বোটা এমন জোরে তিন আঙ্গুলে মোচড় দিলাম আপা ব্যথায় ককিয়ে উঠে আমার চোয়াল কামড়ে ধরলো। আমিও আবার তাই ওর টসটসে ঠোট চোষা শুরু করলাম। আমি একটু ক্ষান্ত দিতেই মাগি তার শৈল্পিক কারুকার্যে আমার ঠোঁটগুলোকে খুব সুন্দর করে আরাম দিয়ে চুষে দিতে লাগলো। এদিকে আপার হাতের খেচায় আমার ধোনটা করছে টসটস, শুধু খানকির ভোদায় ওর গিট ঢুকাতে চাচ্ছে।
আমি আপার তুলতুলে মাখন দেহটা ঘুরিয়ে দিলাম। পাছাটাকে ধরে নিজের দিকে পুরোপুরি টেনে এনে পাছার কাপড় পুরোটা তুলে এবার দুই হাত দিয়ে পাছার মাংসপিন্ড দুটোকে খাবলে খাবলে ধরে টেপন দিতে লাগলাম। পাছা টিপতে টিপতে পাছার মাংস দুটোকে দুদিকে ঠেলে সরিয়ে ভোদাটার রাস্তা সহজ করলাম। তারপর ধোনটাকে ভোদার মুখে রেখে আস্তে আস্তে চাপ দিলাম। ধোনের গিরাটা ঢুকলো, ওটা আবার বের করে আবার গিরাটা ভোদায় ডুকালাম। এভাবে বেশ কিছুক্ষণ শুধু বাড়ার গিরা পর্যন্ত আপার শরীরে ঢোকার প্রধান ছিদ্রটায় ঢুকাতে আর বের করতে লাগলাম। আলাদা একটা মজা। কিছুক্ষণ এভাবে চোদাচুদির একটিং করার পর এক ধাক্কায় পুরো লম্বা বাড়াটা ভিতরে চালান করে দিলাম। ব্যস, মাগিকে আর পায় কে! আনন্দে মোচড়া-মোচড়ি খেলা খেলতে শুরু করলো। ঘুরে শুইয়ে রাখা খানকিটার পিঠের নিচে দিয়ে এক হাত আর এক হাত উপর দিয়ে চালিয়ে দুলতে থাকা দুধগুলো ধরে দলতে-মলতে লাগলাম। কাঁধ, গলা, পিঠ, কান যেখানে যত খোলা অংশ পেলাম, সেখানে হায়েনার দাত বসাতে লাগলাম, কামড়ে কামড়ে লাল বানিয়ে লাগলাম।
এদিকে রাম ঠাপানিতো চলছেই। কিন্তু একটা ব্যাপারে বেশ সতর্কতা অবলম্বন করতে হচ্ছে যাতে চোদনে শব্দ না হয়, যাতে মহিষ-ভাগ্নে জেগে না যায়। ঠাপিয়ে চলেছি, শুধু ঠাপ। কিন্ত একটা সময় মনে হলো আর পারবোনা। বীনা সংকোচে আপার কাছে না শুনেই একেবারে নিজ দায়িত্বে মাল ঢেলে দিলাম আপার ভিতরে। যতক্ষণ না আমার মাল শেষ হলো ততক্ষণ ধোনটা ভোদার ভিতরেই থাকলো। ওভাবেই শুয়ে রইলাম বেশ খানিকক্ষণ। আর ভাবলাম, কোন মিস নেই, আমি বোধহয় বাপ হতে চলেছি।

1 thought on “আপাকে একলা পেয়ে চুদা”

Leave a Comment