স্ত্রীর শরীরসুধা – চরম পরকিয়া ১ম পর্ব



রবি আর সোনালী চার পাচ মিনিট হলো ঘরে চলে গেছে । পারমিতা বলল স্বপন-দা হাটতে যাবে ? আমি বললাম তোমার নেশা হয়ে গেছে হাটতে পারবে? দুষ্টু হাসলো পারমিতা , বলল তুমি আছ তো ? নেশা হলে ঘরে পৌছে দেবে । আমরা দুজনে সমুদ্রের পাশে হাটছি । অন্ধকার নেই, পূর্নিমার চাঁদের আলো । পারমিতার লাল শাড়ির আঁচল উড়ছে । একটু একটু টলে পরছে ও কিন্তু সামলে নিচ্ছে । আমরা হোটেল থেকে বেশ খানিকটা দুরে । আমার খুব কাছে ও । একটা পাথরে হালকা হোচট খেয়ে পরে যাচ্ছিল, আমি ধরে নিতে সামলে গেল ও । ওর কোমরে আমার হাত । ইশ কি নরম ।

সেই মিষ্টি রাতে সমুদ্রসৈকতে আমি আর পারমিতা । আমার জীবনে কখনো ভাবতেই পারিনি, অন্য একজনের সুন্দরী স্ত্রী আমাকে তার কোমরে হাত দিতে দেবে । সুধু তাই নয়, সে তার শরীরের সব ভার ছেড়ে দেবে আমার ওপর । নেশার কি জাদু । পারমিতার শরীর থেকে মিষ্টি একটা পারফিউমের গন্ধ বেরোচ্ছে । আর ওর ভরাট শরীরের প্রতি তো আমার আকস্র্হন ছিলই । সোনালীর সুন্দর ফিগারের চেয়েও পারমিতার ভরাট শরীরের স্বপ্ন আমার কাছে ছিল অনেক উত্তেজক । তাই সুন্দরী পারমিতা যখন ঘন হলো আমার সঙ্গে প্রচন্ড উত্তেজিত হয়ে গেলাম আমি । জাঙ্গিয়ার তোলা দিয়ে সম্পূর্ণ দৃঢ় হয়ে গেল । আমি বললাম পারমিতা তোমার ভিসন নেশা হয়ে গেছে , ঘরে চল । খিলখিল করে হেসে পারমিতা বলল স্বপন-দা ঘরে এখন গেলে কিন্তু একটু অসুবিধা হতে পারে । আমি বুঝলাম না, বললাম কেন, পারমিতা আমার হাত ধরে বলল আসুন আমার সঙ্গে । কটেজ গুলো একতলা । সবকটাই সমুদ্রের দিকে খোলা । অত রাতে কেউ নেই । হাটতে হাটতে একটা ঘরে সামনে দাড়ালো ও । আমার দিকে অর্থপূর্ণভাবে হাসলো । ঘরটার দিকে তাকিয়ে বলল , আপনি-ই দেখুন । আমি একটু অবাক, কি বলছে ? কার ঘর এটা । বাইরে থেকে পর্দাটা একটু ফাক করা ছিল । ব্যালকনির সামনে থেকে অল্প দেখা যাচ্ছিল । পারমিতা হালকা কাছে এসে বলল দেখুন না স্বপনদা । একটু অস্বস্তি হলেও চোখ রাখলাম । একী দেখছি আমি ?

দেখি কালো শাড়ি পরা আমার স্ত্রী সোনালী নিবিড় আলিঙ্গনাবদ্ধ রবির সঙ্গে খাটের পাশে দাড়িয়ে । একটা কালো মাসল-শার্ট পরা রবি কালো শাড়ি পরা আমার স্ত্রীর নরম শরীরটাকে নিবিড়ভাবে পেষণ করছে । আর আমার বিবাহিতা স্ত্রী নিজের বেপথু শরীর ছেড়ে দিয়েছে অর আলিঙ্গনে । আর সোনালীর হাতদুটো-ও কেমন জাদুর মত জড়িয়ে ধরেছে রবির পেশল কাঁধ । কেমন সিনেমার নায়ক নায়িকাদের মত লাগছে ওদের । একী সিনেমা আমি দেখছি ? এতদিনের বিবাহিত জীবনে সোনালীর এই নারীত্ব আমি দেখিনি । মুগ্ধ দৃষ্টিতে আমার বউ চেয়ে আছে রবির পুরুষালি শরীরের দিকে । আর ও কি করছে রবি ? ঠোটটা নিয়ে যাচ্ছে সোনালীর ঠোটের দিকে । আর ওকি ? দেখি সিনেমার নায়িকার মত আমার বউ সোনালী- ও ওর মুখটা তুলে ধরল । চোখে চোখ পরতেই একটা মিষ্টি হাসি হাসলো আমার বউ । চোখ থেকে চোখে গেল সংকেত । আর তার পরে রবির ঠোট স্পর্শ করলো সোনালীর ঠোটদুটোকে । আর সেই সঙ্গে আমার বৌএর বাহু মালার মত বেষ্টন করলো রবির কাধ । কি করছে সোনালী । না না না । এত পাপ । কিন্তু পাপ করার সময় সোনালীর চোখে মুখে অত আনন্দ কেন ? ওর না ঘুম পেয়েছিল ? রবি আসতে করে সোনালীর ঠোটে চুমু খেল । আরো একটা । দ্বিতীয় চুমুর সময় সোনালীর ঠোট-ও খুলে গেল, কমলালেবুর কোয়ার মত । রবিকে নিজের দরজা খুলে দিল সোনালী । কমলালেবুর কোয়াদুটোকে আসতে আসতে চুসছে রবি । আসতে আসতে বেরিয়ে এলো সোনালী-র জিভ-ও লজ্জাভরা আনন্দে সোনালী নিজের জিভের আলতো একটা পরশ দিল রবিকে । আমি দেখলাম ভিসন উত্তেজিত রবি । ওদিকে দেখি পারমিতার স্তন আমার পিঠের সঙ্গে দৃঢ় । হাসলো পারমিতা , আমার দিকে চেয়ে বলল, বলেছিলাম না । চলুন থাকবেন এখানে না , ঘরে যাবেন , ওদের এখন তো অনেক দেরী । অন্ধকারে , আমি একটু একটু টলছিলাম । বললাম তুমি জানতে ? পারমিতা হেসে বলল, এতটা নয় । বলে অন্ধকারে আমার শরীরে স্তনদুটো আরো নিবিড় করে দিল । আমি দেখছি রবি আর সোনালীকে । কি করছে সোনালী ? রবির ঠোট পুরো মিশিয়ে দিয়েছে আমার বৌএর ঠোটে । আর দুজনের জিভ সাপের মত পেচিয়ে । আরো নিবিড় হলো সোনালী । ওর জিভে নাকে , চোখে সবজায়গায় চুমু খাচ্ছে রবি । আর সোনালী – ভাবতেই পারিনা , ও রবিকে চুমু খেতে কোনো লজ্জায় পাছে না । প্রেমিকার মত চুম্বন একে দিছে রবির ঠোটে । আমি আর থাকতে পারলাম না । পারমিতার উতল শরীর টেনে নিয়ে পিষতে সুরু করলাম জোরে জোরে । ভরন্ত শরীরের আলিঙ্গনে পাগলের মত হয়ে গিয়ে পিষছি ওকে ।

পারমিতার চোখ ছিল ওদের ঘরের দিকে । হঠাত বলল স্বপন-দা ইশ দেখুন কি অসভ্য । ঘুরে তাকিয়ে দেখি সোনালীর আচল টেনে ধরে খুলে দিয়েছে রবি । ব্লাউসের ভেতরে সোনালীর মাঝারি স্তন হালকা বেরোনো । দারুন লাগছে ওকে । চোখে মুখে লজ্জা ভরা কিন্তু সারা শরীরে কি সুন্দর যৌন আবেদন । কেন গেল ও রবির ঘরে ? নাকি নিজেই যেতে চেয়েছিল ? নাকি সবটাই পারমিতার সাজানো ? শাড়ি ধরে টেনে লজ্জার ভান করছে সোনালী । রবির চোখ আমার বৌএর দারুন উত্তেজক দুই স্তনের দিকে । নিজের স্তন রবিকে দেখাতে কি উত্তেজনা বোধ করছে সোনালী ? লজ্জার মধ্যেও ওর চোখেমুখে কামের ছাপ ? আর সেই সময় নিজের মাসল-শার্টটা খুলে ফেলল রবি । আমি দেখলাম সোনালী কেমনভাবে ওর পেশল বুকের দিকে তাকিয়ে । ওর চোখ দেখেই বোধহয় বুঝে গেল রবি, যে সোনালী ওর পুরুষত্বের প্রতি আকৃষ্ট । একী চোখ ফেরাতে পারছে না আমার বউ । রবি কি জাদু করলো ওকে ? একলা ঘরে নারী মুগ্ধ দৃষ্টিতে দেখছে পুরুষকে । ওর চাউনি রবিকে দিল সংকেত । শাড়িটা গিট্ বেধে ছিল নাভির কাছে । সোনালীর নাভি আর কোমরের দিকে তাকিয়ে ছিল রবি । ওর চোখের সংকেত পেয়ে হাটু গেড়ে বসে আলতো করে আমার বৌএর নাভিতে একটা চুমু দিল । আমি দেখলাম শিউরিয়ে উঠলো আমার বিবাহিতা স্ত্রী । রবির মাথা চেপে ধরল । আর রবির হাত একটানে সোনালীর নাভির কাছে জড়িয়ে থাকা শাড়ির গিট্ টা খুলে টেনে আনলো !

আমি দেখলাম ব্লাউস আর সায়া পরা আমার স্ত্রী দাড়িয়ে আছে । হাতটা বুকের কাছে জড়ো । লজ্জায় ঢাকতে চেষ্টা করছে নিজের বুক । পুরুষের সামনে । রবি চুমুর পরে চুমু দিয়ে যাচ্ছে সোনালীর নাভিতে । আর দাতে দাত চেপে প্রচন্ড উত্তেজনা উপভোগ করছে সোনালী । কেপে কেপে উঠছে সোনালীর সুন্দর নাভি । লজ্জায় লাল রক্তিম অর মুখে কে যেন সিদুর লেপে দিয়েছে । যুবতী নারীর সুন্দর শরীর দেখে পাগল রবি-ও । আমি আর থাকতে পারলাম না । অন্ধকারে পারমিতাকে চেপে ধরে চুমু খেতে শুরু করলাম । পারমিতাও চুমু দিল । ঠেসে চেপে ধরলাম পারমিতার শরীর । সোনালীর চেয়েও ভরন্ত ওর দেহ । পারমিতা আলতো আলতো জিভের আদর দিয়ে আমাকে পাগল করে দিতে থাকলো । হেসে বলল বৌকে ভালো লাগে না আমাকে বেশি ? আমি ওর একটা স্তনে ঠাসতে ঠাসতে বললাম তোমাকে সোনা । পারমিতা হেসে বলল তাহলে রবিকে ছেড়ে দাও সোনালীর সঙ্গে আর এস আমরা মজা করি । আমি ওকে চুমুতে চুমুতে আচ্ছন্ন করে দিলাম । ভিসন আবেগঘন মুহুর্তে পারমিতা বলল চল ওদের ঘরে গিয়ে আমরা আদর করি, আমার কাছে চাবি আছে আরেকটা । আমি তো অবাক – কি বলছে ও? এটা কি ভাবা যায় ? মধ্যবিত্ত বাঙালি ঘরের আমরা তো সবাই । কি করে এটা করতে পারি ? পারমিতা উরু দিয়ে আমার তলপেটে হালকা ছোওয়া দিয়ে বলল লজ্জা করছে নাকি ? তোমার বৌএর তো লজ্জা করছে না । দেখলে না কেমন শরীরের সুখ নিছে আমার বরের কাছে ? প্রথমে তো লজ্জা পাচ্ছিল , এখন দেখো কি অসভ্যতা করছে । চল, বাইরে থেকে কি হবে, খেলতে হলে ভালো করে খেলি । আমার সঙ্গে ভিসন ঘনিষ্ঠ পারমিতা । আমার বুকের মধ্যে পারমিতার স্তনের ওঠানামা । ভিসন উত্তেজনায় আমার জাঙ্গিয়ার ভেতরে পুরো দৃঢ় লিঙ্গ । আমি পারমিতার শরীর ঠেসে বললাম , তুমি যা চাও তাই হবে ।

আসতে আসতে পা টিপে টিপে আমি আর পারমিতা ওদের ঘরের দিকে গেলাম । কোনো আওয়াজ না করে দরজা খুললাম । ওদের কোনো খেয়াল নেই কিন্তু । হোটেলের প্যাসেজের দরজায় আমরা দুজন । ও কি করছে রবি আর সোনালী ? আমি দেখি ঘরে হালকা নীল্ আলো । বিছানার পাশে পরে আছে সোনালীর ওই কালো শাড়িটা । তার পাশে রাবির মাসল শার্ট আর প্যান্টটাও । কালো অন্তর্বাস পরে দুজনে রবি আর আমার বউ সোনালী । বিছানার ওপরে রবি চিত হয়ে শুয়ে । তার ওপরে উপুর হয়ে আমার বিবাহিতা স্ত্রী সোনালী-ও সুধু অন্তর্বাস পরে । ভীসন ভালবাসায় রবির পোষা ময়না হয়ে গেছে আমার বউ । কি সুন্দর লাগছে ওকে । ঘন রবির বাহুবন্ধনে সোনালী । আর সোনালীর তলপেটের নিচে রবির পুরুষালি শরীরের স্পর্শ নিশ্চই ভালই পাছে – উফফফফ । আমি আসতে করে পারমিতার কোমরে যেখানে অর শাড়িটা গিট্ পাকানো সেখানে টান দিলাম । খসে গেল শাড়ি ওর । আস্তে আস্তে পারমিতার নাভিতে সুরসুরি । কাপতে কাপতে পারমিতা আমার জিভে জিভ দিল । ওদিকে সোনালী রবির ওপরে শুয়ে শুয়ে বলল অসভ্য ছাড়ো , আমাকে এবার বরের কাছে যেতে হবে । হাসলো রবি বলল, তোমার বর এখন আমার বৌএর শরীরে শরীর মেশাচ্ছে । তুমি আমার শরীরে শরীর মেশাও । হাসলো সোনালী, জানি পারমিতা বলেছে আমাকে । কিন্তু আমার সত্যি লজ্জা করছে সোনা । আগে কখনো করিনি তো?

সুধু জাঙ্গিয়া পরা রবির ওপরে শুয়ে আমার বিবাহিতা স্ত্রী । খিলখিল করে হাসছে সোনালী । রবির নাক ধরে আদর করে বলছে অসভ্য ভীষণ দুষ্টু তুমি । তারপরে একটা চুমু খেল ওকে সোনালী । রবি বুঝলো এই সুযোগ । আসতে করে সোনালীর পিঠের কাছে ব্রার হুকে হাত দিল । কপট রাগে সোনালী বলল নাআআআআআআ – দুষ্টু । রবি একটানে খুলে দিল হুক । আর আটো ব্রার বন্ধন থেকে খুলে বেরিয়ে পড়ল সোনালীর স্তনদুটো । আমার বৌএর সিদুরে আমের মত সুন্দর বুক দেখে পাগল হয়ে গেল রবি । সোনালীর উত্তেজনায় স্তনবৃন্ত পুরো শক্ত । দুটো আঙ্গুল দিয়ে সোনালীর স্তনবৃন্ত মোচড়াতে লাগলো রবি । আমার বউ কেন জানিনা আদুরে বিড়ালীর মত হয়ে গেল । আসতে আসতে কোনো কথা না বলে আমার বউ উমমমমম উমমমম করে শারীরিক সুখ জানাতে শুরু করলো রবিকে । রবি বলল ইশ পুরো শক্ত হয়ে গেছে তো । হিসহিস করে আমার বউ সোনালী বলল তোমার কাছে আসতেই কেন জানিনা ইসসসসসস । বলে আসতে করে নিজের জঘনের হালকা চাপ দিল রবিকে । রবি সোনালীকে একটু তুলে একটা বুক অর মুখের কাছে নিয়ে এলো । আমি দেখলাম সোনালী-ই নিজের একটা স্তন পুরো দিল উত্তেজনায় রবির মুখে । আঃ করে একটা গোঙানির আওয়াজ । রবির জিভ সোনালীর স্তনবৃন্তে । এদিকে পারমিতার শাড়ি প্যাসেজের মেঝেতে । আমরা দুজনে শরীরে ঘন হয়ে দেখছি প্রচন্ড উত্তেজনায় । পারমিতার লাল সায়া আর লাল ব্লাউস পরা শরীরটা প্রচন্ড আবেগে ঠাসা আমার সঙ্গে । আর একটা হাত পারমিতার নাভিতে ।

লাল সায়া আর ব্লাউস পরা পারমিতার শরীরটা ভীষণ মাদকতাময় । আমার ভীষণ ভালো লাগছে । রবি আর সোনালী যাখুশি করুক, আজ পারমিতা তো আমার । ওর ভারী চেহারা ভরাট স্তন উঃ মাগো । আজ ও আমার বউ হোক না , আর সোনালী রবির । জোরে চেপে ধরলাম পারমিতাকে আমার বুকে । ও একটা অব্যক্ত শব্দ করে উঠলো । রবি আর সোনালীকে একান্তে রাখার জন্য আমি পারমিতাকে বাথরুমে নিয়ে দরজা বন্ধ করে দিলাম । তারপরে নিচু হয়ে পারমিতার নাভিতে চুমুর পর চুমু । বাথরুমের হালকা আলোতে লাল সায়া আর ব্লাউস পরা পারমিতার ভরন্ত যৌবন পাগল করে দিছে আমাকে । আমার জিভ পারমিতার নাভিতে বিলি কাটছে আর পাগলের মত জোরে জোরে নিশ্বাস নিছে ও । নাকের পাতা ফুলে উঠেছে । বুকের ওঠানামা । হঠাত থাকতে না পেরে পারমিতা আমাকে তুলে ধরল । চুম্বনে চুম্বনে ভরিয়ে দিল আমাকে । হিসহিস করে বলল আর পারছিনা স্বপন । আমাকে বিছানাতে নিয়ে চল । বললাম বিছানাতে তো ওরা আছে । দুষ্টু হেসে পারমিতা বলল তাতে কি ? সোনালী সব জানে..চল …আমি কিন্তু কিন্তু করছি.. পারমিতা মিষ্টি হাসলো , বলল.. এস..সোনা..আর পারছিনা গো !

আমি পারমিতাকে আদর করতে করতে শোবার ঘরের দিকে যাচ্ছি । দেয়ালে ঠেসে পারমিতাকে ওর ভরাট পুরুষ্টু ঠোটে চুমু খাচ্ছি । ও-ও জিভ ঠেকিয়ে দিয়েছে । উফফ কি গরম ও । দাতে দাত , জিভে জিভ । সঙ্গমে রাজি হবার প্রথম ধাপ । অন্যের স্ত্রীর সঙ্গে এই যৌন উত্তেজনা আমার প্রথম । পারমিতার শরীর দেখে মনে পরে গেল সেই ফ্যান্টাসি



অঙ্গের কুঙ্কুমগন্ধ কেশধূপবাস

ফেলিল সর্বাঙ্গে মোর উতলা নিশ্বাস।

প্রকাশিল অর্ধচ্যুত বসন-অন্তরে

চন্দনের পত্রলেখা বাম পয়োধরে।




আহা পারমিতার বাম পয়োধরে আদর করতে করতে জিভ কামরাতে কি সুখ মাগো । পারমিতাও চাটছে আমার জিভ , মাঝে মাঝে অসভ্যের মত আস্তে করে কামড় । মনে মনে এখন ও আমার বউ । আর আমি ওর বর । ঠেসে ধরেছি পারমিতার বুক । আস্তে আস্তে ব্লাউসের বোতাম একে একে খুলে দিচ্ছি । লাল ব্রাতে লেসের কাজ । স্তনবৃন্ত পুরো খাড়া । সোনালীর চেয়ে অনেক বড় বোটা পারমিতার । বার করে আনলাম । উফফফফফ শিউরে উঠলো পারমিতা আমার কামড়ে । তীব্র যৌনতায় শীত্কার করে উঠলো চাপা । দাত চেপে বসেছে অর স্তনে । আমার জামা টেনে খুলে দিল । আর অসভ্যের মত আমার প্যান্টের চেন-এ হাত দিয়ে হাসলো । আমি ইঙ্গিত করতেই খুলে দিল । আমিও পারমিতার সায়ার দড়ি আস্তে আস্তে খুলে দিলাম । পারমিতার ভরাট চেহারা দেখে আমি পাগল । হাসলো ও , আমি সুন্দরী না সোনালী ? জবাবে আমি ওকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম । পারমিতায় উরুর চাপ দিল আমার লিঙ্গে । থাকতে না পেরে আমি লিঙ্গ ঠেসে ধরলাম পারমিতার যোনিতে । তীব্র আনন্দে কেপে উঠে ও বলল আর পারছিনা , চল বিছানায় । তারপরে দুষ্টু হেসে বলল, ওদের দেখবে নাকি?

শোবার ঘরে গিয়ে তো আমাদের অবস্থা খারাপ । দেখি আমার বিবাহিতা স্ত্রী সনালিকে সম্পূর্ণ নগ্ন করে দিয়েছে রবি । আর ও নিজেও নগ্ন । রবির লিঙ্গের আকৃতি দেখে আমি তো অবাক । পুরো খাড়া রবির লিঙ্গে আদর করছে আমার স্ত্রী । সোনালীর আদরে রবি পাগল আনন্দে । ওরা দুজনেও বর-বৌএর মত ভালবাসছে । আস্তে আস্তে আবার রবিকে নিচে শুইয়ে দিয়ে তীব্র ভালবাসায় সোনালী ওর ওপরে চেপে বসলো । রবি আমার বৌকে আদর করতে করতে নিজের লিঙ্গের ওপর রাখল আমার বৌএর যোনি । তারপরে ইঙ্গিত করলো সোনালী-কে । নিবির একটা চুমু দিয়ে নিজের পাছা নামালো সোনালী । একটা চাপা শীত্কার উফফফফফ । নাকের পাটা ফুলে উঠলো আমার বৌএর । চোখগুলো চকচক করছে । তীব্র যৌনতায় সোনালী নিজের উরুর খাজে রবির ভালবাসা ভরে দিল । আর থাকতে না পেরে রবি জোরে জোরে ঠাসতে সুরু করলো সোনালীর শরীরে । আর কাম বাধা মানলনা সোনালীর । অসভ্যের মত ভালবাসতে বাসতে সোনালী বলল ইশ তোমার ওটা কি বড় মাগো , স্বপনের চেয়ে অনেক বেশি আরাম ।

রবি সোনালীর তলপেটে নিজেরটা ঠেসে দিতে দিতে বলল, ফুলশয্যার রাতে এরকম সুখ পাওনি ? সোনালী হিসহিস করে বলল ইশ তুমি যদি আমার বর হতে সেই রাতে ? শুনে পারমিতা আমার লিঙ্গটা বার করে আনলো , আমিও ওকে উলঙ্গ করে দিলাম । আমরা দুজনে উলঙ্গ অবস্থায় ঘরে ঢুকলাম । আমার বউ তখন রবির উপরে উঠে ঠাপ দিচ্ছে ওকে তীব্র যৌন সুখে ।

bangla choti গাঙ্গুলি পরিবারের লীলাখেলা

পারমিতার সঙ্গে আলিঙ্গনাবদ্ধ অবস্থাতে আমি ঢুকলাম ঘরে । আমি আর পারমিতা দুজনেই উলঙ্গ । আমাদের দেখে চমকে উঠলো সোনালী কিন্তু লজ্জা পেলনা । কারণ লজ্জা পাবার অবস্থা ছিলনা সোনালীর । রবির ওপরে শুয়ে শুয়ে ওকে তখন দেহের তীব্র আরাম দিছিল সোনালী । কেমন লাগছিল আমার সামনেই আমার স্ত্রীকে নিজের দেহের তীব্র কাম চরিতার্থ করতে দেখতে । কিন্তু আমি তো জানি ওই সময় সোনালীর কোনো নিজের প্রতি কন্ট্রোল থাকে না । রবির বিরাট লিঙ্গ তখন ওর শরীরে পিস্টনের মত ঢুকছে । পারমিতাকে ওদের সামনেই আমি আদর করছি । পারমিতার বুকে পেটে পাছাতে । একটা হাত পারমিতার উরুসন্ধিতে দিতেই ও বলল ইশ তোমার বউ দেখছে লজ্জা করে না ? আমি বললাম উফ পারমিতা পারছিনা কি সুন্দর তোমার ওই জায়গাটা । পারমিতা বলল স্বপন পুরো ভিজিয়ে দিয়েছতো । আমি ওকে আসতে করে বিছানাতে সুইয়ে দিয়ে চেপে বসলাম ওর ওপরে । আমার বৌএর সমানেই পারমিতাকে ভালবাসতে শুরু করলাম । জিভে জিভ দাতে দাত । উফফফ পারমিতা ভীষন আদর করছে আমাকে । ঠিক কখন জানিনা আসতে আসতে আমাদের দুজনের তলপেট খুব কাছাকাছি এসে গেল । কি প্রচন্ড উত্তেজনা তখন আমার শরীরে । পারমিতার দুই পা ফাক করে দেখছি ওকে । বিরাট কলাগাছের মত দুই উরু । আর তার মাঝে চুলে ভরা অর যোনি । সোনালীর সামনেই আমি ভীষণ কামার্ত দৃষ্টিতে দেখছি পারমিতার যোনি । পারমিতা হাসলো, কি লজ্জা করছে বউ দেখবে বলে? আমার তখন প্রচন্ড উত্তেজনা । বললাম আজ তো আমার নতুন বউ তুমি । হাসলো পারমিতা বলল এস । আমি শুয়ে পরলাম আর আসতে আসতে আমাদের দুজনের যৌনাঙ্গ থেকে গেল । উফফফফফ কি সেক্সি পারমিতা । উরু দিয়ে আলগা ধাক্কা দিল আমাকে সঙ্গম শুরু করার জন্য । একটা ধাক্কাতে আমি বুঝলাম আমার লিঙ্গ পুরো ঢুকে গেছে পারমিতার যোনিতে ।

পারমিতা আনন্দে শীত্কার করে উঠলো উমমম । আমি আসতে আসতে ওকে সঙ্গম করতে শুরু করলাম । তারপরে পারমিতাও আমার সঙ্গে পাছা দোলাতে সুরু করলো । করতে করতে আমাদের চোখ গেল পাশের বিছানাতে । দেখি আমাদের দেখে উত্তেজিত হয়ে সোনালী-ও জোরেজোরে পাছা দুলিয়ে দুলিয়ে রবির সঙ্গে সঙ্গম করছে । রবির দুই হাতের মধ্যে আমার বৌএর শরীর । নাকের পাটা ফুলে উঠেছে প্রচন্ড শারীরিক আনন্দ পাচ্ছে ওরা দুজনেই । মাঝে মাঝে সোনালী চুমু কাছে উত্তেজনায় রবিকে । ভীষণ ভালবাসতে পাগল ওরা । আর আমরাও । পারমিতার পাছার তালে তালে আমিও করছি ওকে । ইশ আর আমাদের ঠিক পাশে সোনালী- ওর সুন্দর স্লিম পাছা দুলিয়ে সুখ দিছে রবিকে । কেন ও এতদিন এভাবে করেনি আমার সঙ্গে । আমার লজ্জাবতী বৌএর এই রূপ আগে কখনো দেখিনি । আমি জানতাম না এইভাবে ও কারোর সঙ্গে সঙ্গম করতে পারে । তাহলে কি রবি-ই প্রথম জাগিয়ে তুলল ওর নারীসত্তাকে ?

আমার মধ্যবিত্ত বাঙালি সত্তা আর আদর্শ কেমন ভেঙ্গেচুরে যাচ্ছে । আমার বিবাহিতা স্ত্রী রবির সঙ্গে কামকেলিতে মগ্ন । আমি দেখতে পাচ্ছিলাম এক একবার রবির পুরুষাঙ্গ যখন গেঁথে যাচ্ছিল সোনালীর শরীরে , অর চোখে তীব্র কামের উল্লাস , যাকে দমন করতে পারছিলনা ওর বিবাহিত জীবনের আদর্শ । সিদুর ঘেঁটে গেছিল, চুরির রিনরিন শব্দ , তার সঙ্গে তীব্র যৌনতায় আদিম নারীর মত নিপুণভাবে পাছা দোলাচ্ছিল সোনালী । আমি বুঝলাম পুরুষকে কিভাবে সুখ দিতে হয় ভালই জানা ছিল আমার বৌএর । তাই রবিকে পেয়ে সেই অপরিতৃপ্ত কাম চরিতার্থ করছিল সোনালী । নিজের স্বামীর সামনেও তাই রবির গলা জড়িয়ে সঙ্গমের সুখ এড়াতে পারছিলনা ও । তবে আমার সঙ্গে পারমিতার সঙ্গম-ও ওকে একটা নতুন সাহস দিয়েছিল । আসলে প্রত্যেক পুরুষের জন্য দরকার একটি নারী যার মন ও শরীর তার সঙ্গে মেলে । ঠিক কেন জানিনা রবির সঙ্গে মিলে গেছিল সোনালীর আর আমার সঙ্গে পারমিতার । পারমিতার ভরাট শরীর , ভারী বুক আর পাছা , এই তো দরকার ছিল আমার । আসল মিলন বোধহয় একেই বলে । সেই মিলনের আনন্দে, ঘামে ভেজা লজ্জাভরা মুখ কোন একটা আলোতে জ্বলে উঠছিল সোনালীর আর পারমিতার-ও । নয়তো কিকরে নিজের স্বামীর সামনে বন্ধুর স্বামীর সঙ্গে সম্গমের সাহস পাচ্ছিল মধবিত্ত ঘরের বাঙালি মেয়েদুজন?

আমরা দুজনেই এমন ভাব করছিলাম যে একে অপরকে দেখতে পাছিনা । এক দিক থেকে দেখতে গেলে সত্যি-ই তাই । পারমিতার সঙ্গে করে আমার যেরকম যৌন আনন্দ হচ্ছিল, আমার ভাবতেই ইচ্ছে করছিলনা সোনালী কি করছে । আর অনেকদিনের ইচ্ছে ছিল আমার সুডৌল বুক আর নিতম্বের অধিকারী একজন নারীকে পেতে । পারমিতাকে পেয়ে সেই ইচ্ছে পরিপূর্ণ হয়েছিল । পারমিতাও বেশ সুখ পাচ্ছিল নিজের শরীর আমাকে দিতে । তবে এক দিক দিয়ে মনে হয় পারমিতা যদি আমাকে এই ঘরে না ডাকত তবে আমার এত যৌন উত্তেজনা হত না । ওদিকে সোনালী কিন্তু তৈরী ছিল। আর আমরা যখন রেস্টুরেন্ট-এ বসে ছিলাম আর সমুদ্রের ধারে হাটছিলাম তখন আসতে আসতে রবি আমার স্ত্রীকে তৈরী করছিল মিলনের জন্যে । রবির পুরুষত্বের প্রতি সোনালী আগে থেকেই একটু আকৃষ্ট ছিল । পারমিতার কাছে অর সঙ্গমের কথা সুনে এর আগের কযেকটা রাতেই যখন আমি সোনালীকে আদর করছিলাম, ওর কল্পনায় রবির আদর খাচ্ছিল আমার স্ত্রী সোনালী । সোনালী বুঝছিল ওই চিন্তা ওকে অসম্ভব উত্তেজিত করছে । পারমিতাকেও বলতে পারত না আর আমাকেও না । তাই রবি যখন ওকে একটা কফি খাবার জন্য ঘরে ডাকে, সোনালী যায় ওর সঙ্গে । আর ঘরের দরজা বন্ধ করার পরেই, রবির চাউনি দেখে বুঝতে পারে সোনালী । দরজার পেছনেই আসতে করে আমার স্ত্রীকে চেপে ধরে রবি । চুম্বনের পর চুম্বন একে দেয় সোনালীর কপালে, গলায়, ঘাড়ে ।

বন্ধ ঘরের মধ্যে কখনো পরপুরুষের কাছে আসেনি সোনালী । কিন্তু পারমিতা ওকে অল্প অল্প আশ্বাস দিয়ে গেছে কিছু হবে না বলে । হয়ত হবে না । কিন্তু রবির প্রতি যে সোনালীর একটা কেমন তীব্র আসক্তি এসে গেছে ! আমার সঙ্গে রতিক্রীড়ার সময় রবির সুঠাম শরীর, অর পেশল কাঁধের কথা ভেবে রবিকে নেবার কথায় তো ভেবেছিল সোনালী । আজ সেই পেশল বাহু ওকে ময়াল সাপের মত পেচিয়ে ধরেছে – রবির ঘামেভেজা পুরুষালি শরীর অর খুব কাছে – তবুও কেন বাঙালি মধবিত্ত নারীর সংস্কার ওকে পেছনে টেনে ধরছে ? বিয়ের মন্ত্র, লাল চেলি, আর সিদুর-ই কি জীবনের সব ? এই যে বলিষ্ঠ শরীরটা ওকে লাগামছাড়া ভালবাসার দেশে নিয়ে যাবে, তা কি কিছুই নয় ? সোনালীর কালো ব্লাউসের মধ্যে অর স্তনসন্ধিতে মুখ গুজে দিয়ে রবি সুন্দর স্তনের সুরভিতে মগ্ন । আর পারছেনা সোনালী । এক সুন্দর পুরুষকে থাকতে না পেরে, সোনালী দুই বাহুর ফাসে ভরে ফেলল । আঃ কি আনন্দ । রবি আসতে আসতে করে মুখ ঘসছে অর স্তনে । সোনালীর নারীশরীর একটু একটু করে কেপে উঠছে । আর গভীর নিশ্বাসের সঙ্গে সোনালীর বুকের ওঠানামা অনুভব করছে রবি । এক মিনিট এমনি থাকার পরে সোনালী বলল ছাড়ুন এবার আমি আমার ঘরে যাই । হাসলো রবি আর অর স্তনসন্ধিতে চুমুতে চুমুতে ভরাতে সুরু করলো । সোনালী বুঝল রবির জিভটা সাপের মত খেলা করছে অর স্তনসন্ধিতে । আর থাকতে পারছেনা সোনালী মাগো । বলিষ্ঠ পুরুষের আকর্ষণ প্রচন্ড । না না করে চিত্কার করছে সোনালী । হঠাত রবি আসতে করে নিচু হলো । সোনালী কিছু বোঝবার আগেই ওর কালো শাড়ি সরিয়ে আসতে করে সোনালীর নাভিতে জিভটা লাগিয়ে দিল । আর থাকতে পারলনা সোনালী । বুঝলো এবার সমর্পনের সময় । ভীষণ ভালো লাগছে সোনালীর । জলের তলায় আদরের সময় থেকেই ওর সারা শরীর রবির সঙ্গে মিলনের জন্যে উদগ্রীব । জলের তলাতেই রবির বলিষ্ঠ হাতের স্পর্শ ওকে উত্তেজিত করেছে । সোনালীর সাদা শার্ট-টা অল্প উঠে গেছিল, ঢেউ-এর তলায় তখন রবির কমর জড়ানো হাতটা হালকা হালকা নাভিতে লাগছিল তখন থেকেই তলপেটে একটা শিরশিরানি অনুভব করছিল সোনালী । মনে হচ্ছিল রবির বারমুদার তলার জিনিষটা পেলে ভালো হত । কিন্তু এখন এই নির্জন ঘরে পরপুরুষের চুম্বন পাগল করে দিল ওকে । না না আওয়াজ-টা একটু পরেই একটা আধো-মস্তি আধো-দুষ্টুমির ইইহ -ইইহ আওয়াজে পরিনত হলো । রবি দেখল ওর সুন্দর স্লিম নাভি কেপে কেপে উঠছে আনন্দে । দাড়িয়ে বলিষ্ঠভাবে আলোঙ্গন করলো আমার বিবাহিতা স্ত্রীকে । নিবিড়করে আলিঙ্গনাবদ্ধ অবস্থাতে সোনালীকে বলল ভালো লাগছে ? সোনালী হিসহিস করে বলল ওরা এসে গেলে ? রবি বলল আসবে না , আসলেও পারমিতা তোমার বরকে আটকে রাখবে – এস । হাসলো সোনালী – অসভ্য ভীষণ অসভ্য তুমি ! একদম দুষ্টু ।

বন্ধ দরজার সামনে বলিষ্ঠ রবির বুকে আলতো করে কিল মারছিল সোনালী । অসভ্য ভীষণ ভীষণ দুষ্টু তুমি । সেই সময় রবি ওর চুল সরিয়ে সোনালীর কানের লতিতে আসতে করে একটা চুমু দিল । আর তার পরে ঘাড়ে । মধুর আনন্দে আর থাকতে না পেরে চোখ বুজে ফেলল সোনালী সমর্পনের আনন্দে । রবি দেখল আমার যুবতী বৌএর স্তনের ওঠানামা । বুঝলো সোনালী হেরে যাচ্ছে । এই তো চেয়েছিল ও । সোনালীকে দেখার পরেই ওকে , ওর দারুন ফিগারের শরীরটাকে জয় করার ইচ্ছে হয়েছিল । রবি জানত পারমিতার ভরন্ত শরীরের চেয়ে সোনালীর হিলহিলে কেউটে সাপের মত শরীরটা আরো অনেকক্ষণ ধরে খেলতে পারবে ওর সঙ্গে । সোনালী নিজেও সেটা জানত । ও বর হিসেবে চেয়েছিল একটা স্পোর্টসমানের মত চেহারার ছেলেকে যে শরীরের খেলাতে ওকে পাগল করে দেবে । রবির মধ্যে টা ছিল , তাই রবির প্রতি যৌন আকৃষ্ট হয়েছিল সোনালী । আর ও এটাও জানত পারমিতার ভরন্ত শরীর রবিকে যে সুখ দিতে পারবে না , সেই সুখের রাজ্যে রবির সঙ্গে ও , আর ওর সঙ্গে রবি চলে যেতে পারবে ।

রবি ঘাড়ে এক একটা চুমু খাচ্ছিল আর সোনালীর প্রতিরোধ ভেঙ্গে পড়ছিল । এত ভালো আদর কোনদিন ও খায়নি । রবির শরীরের প্রতি সুধু এতদিন ও আকৃষ্ট ছিল, কিন্তু ওর আদর বিবাহিতা সোনালীকে অন্য জগতে নিয়ে গেল । সোনালী একটা শিরশিরানি-তে বুঝলো, রবি ওর কেউটে সাপের মত সুন্দরী দেহটাকে চেপে ধরেছে । আর ভীষণ ভীষণ ঘন ওদের শরীর । অর স্তন রবির পেশল বুকে ঠেসে রয়েছে । আর কালো শাড়ির , শায়ার আর কালো প্যান্টির ভেতরে , সোনালীর অসভ্য জিনিষটা একটু একটু করে ভিজে যাচ্ছে । রবির কানে কানে মৃদু মৃদু স্বরে সোনালীর বলা থামছে না – অসভ্য অসভ্য ভীষণ দুষ্টু ভীষণ অসভ্য ! কিন্তু জিভে জিভ আটকানো । সোনালীর ইচ্ছের বিরুধ্হেই ওর জিভটা আদর করছে রবির জিভে । কমলালেবুর কোয়া-দুটোকে অসভ্যতা লোভীর মত চুসছে । আর সেই চোষণএ আমার বিবাহিতা স্ত্রী সোনালীর নারীসত্বা আসতে আসতে জীবনে প্রথমবার জেগে উঠছে । সোনালী ভাবছে খাক, আরো খাক দুষ্টু-টা আমার দুষ্টু তো এখন ও । সোনালী ভাবছে ও রবির স্ত্রী এখন – আর অর নতুন ফুলশয্যা শুরু … প্রত্যেক নারী-ই কি এরকম ভাবে পরপুরুষকে প্রথমবার দেহ দেবার সময়?

Leave a Comment