স্ত্রীর শরীরসুধা – চরম পরকিয়া ১ম পর্ব



গাড়িতে সামনে আমি আর রবি , পেছনে সোনালী আর পারমিতা । ওরা অনেক খাবার ব্যাগে করে নিয়ে এসেছে আমাদের দিছিল । সোনালী আর পারমিতা দুজনেই খাবার দেবার সময় স্তনের খাজটা আরো দেখা যাচ্ছিল নিচু হতে আর আমরা খুব উপভোগ করছিলাম খাবার নেবার সময় । আমি অবাক হয়ে দেখছিলাম দুই সুন্দরী বাঙালি রমনী-ই গাড়ির পরিবেশে নিজেদের বুকের খাজ দেখাতে কোনো লজ্জা পাচ্ছিল না । ওই দেখে তো আমার লিঙ্গটা জাঙ্গিয়ার মধ্যে শক্ত হয়ে ওঠে , বিশেষ করে সোনালী যখন নিজের সুন্দর খাজটা রবির সামনে মেলে ধরছিল নিচু হবার সময় তখন । সোনালীর ফর্সা স্তনের বেশ খানিকটা রবি দেখতে পাচ্ছিল । পারমিতার স্তন আরো বড় বলে আরো দেখা যাচ্ছিল । আর ওর বোধহয় বেশ উত্তেজনা ছিল, স্তনবৃন্তদুটো পুরো শক্ত হয়ে আছে বোঝা যাচ্ছিল । ওরা কি ইচ্ছে করেই একে অন্যের বরকে দিছিল কিনা কে জানে । মৃদু মৃদু হাসছিল দুজনেই ।

সোনালী আর পারমিতা দুজনকেই খুব সুন্দর লাগছিল । আমি আমার স্ত্রীকে কখনো এরকম পোশাক পরে দেখিনি, তাই আরো ভালো লাগছিল । সাধারনত সোনালী ঘরের বউ , তাই সবসময়েই শাড়ি পরে থাকে , মাঝে মাঝে নাইটি । এইভাবেই ওকে আমি দেখে আসছি । কিন্তু এরকম খোলামেলা স্তনসন্ধি দেখানো পোশাকে ওকে দেখে কেন জানি না আমার ভীসন উত্তেজিত লাগছিল । বিশেষ করে রবির সামনে । সোনালীর যদিও পারমিতার মত অত বড় স্তন নয়, কিন্তু সেই তুলনায় অর স্তন দৃঢ় । আর স্তনের বৃন্ত দুটিও বড় । আর অর সাদা টপের মধ্যে দিয়ে সেটাও ভালো বোঝা যাছিল । রবির কি উত্তেজনা হচ্ছিল আমার বৌএর স্তন দেখে ? ভাবতে ভাবতে আমার খুব উত্তেজনা বেড়ে যাচ্ছিল । পারমিতার স্তন-ও দেখছিলাম । যদিও লুকিয়ে দেখাটা বেশি সহজ ছিল না । তবে নিচু হয়ে খাবার দেবার সময়, অর দুজনেই খাজ দেখাতে লজ্জা করছিল না , যেন কিছুই হয়নি এভাবে দেখাচ্ছিল ।

মন্দারমনি-তে আমরা একটা রিসর্ট-র উঠেছিলাম । সেখানকার ঘরগুলি খুবই সুন্দর । এর আগে আমরা এত ভালো কোনো হোটেলে থাকি নি । লোকেদের ব্যবহার-ও সুন্দর , এছাড়া রবিকে অনেকেই চেনে দেখলাম , স্যার স্যার করছিল । আর ওদের সঙ্গে থাকার জন্যে আমাদের-ও । ঘরে ঢোকার পরেই সোনালী-কে চেপে ধরে আমি চুমু খেতে সুরু করলাম । সোনালী-ও বেশ উত্তেজিত , ও-ও আমাকে আদর করতে সুরু করলো । আমরা আলিঙ্গনাবদ্ধ-ভাবে আদর করছি , এই সময় ফোন-তা বেজে উঠলো । ওদিকে সোনালী তুলল । বুঝলাম পারমিতা । আমার দিকে চেয়ে বলল, পরে হবে সোনা , ওরা বলছে সমুদ্রে চান করতে যেতে । আমার বারমুডা-তা এগিয়ে দিয়ে বলল সোনালী, আমি পোশাক পাল্টে আসি

সোনালী যখন বাথরুম থেকে বেরোলো, ওকে দেখে আমি অবাক । আমার বউ কালো সুইম-সুটের টপ পড়েছে ওপরে তলায় ম্যাচিং বিকিনি । ওপরে ঢাকার জন্য পাতলা একটা সাদা শার্ট । দারুন সুন্দর দেখাচ্ছে আমার বৌকে । পাগলকরা ফিগার তো । আর ওই পোশাকের আড়ালে যে কেউ সেটা বুঝতে পারবে । সোনালীর স্তনের আকৃতি , সোনালীর নিতম্ব, স্পষ্ট পুরো । আমি ভীসন উত্তেজিত হয়ে গেলাম । এই ভেবে নয় যে আমি ওকে দেখতে পাচ্ছি, আমি ভাবলাম সমুদ্রে কিম্বা সেখান পর্যন্ত যে কোনো পুরুষ ওকে দেখতে পাবে , সেই পাগল হয়ে যাবে । কালো ব্রা যদিও পাতলা শার্ট দিয়ে ঢাকা কিন্তু তার ভেতরে আমার স্ত্রীর যৌন আবেদন পুরো স্পষ্ট । কি সুন্দর লাগছে আমার বৌটাকে । আঃ ওকে বুকে ঠেসে ধরলাম । লাগছে মাগো … বলল সোনালী । আমার লিঙ্গটা ঠেসে ধরলাম ওর তলপেটে । সোনালী হাসলো বলল অসভ্য । বলল এখন থাক, ওরা অপেক্ষা করছে চল । লবিতে গিয়ে দেখি পারমিতাও ঐরকম পোশাক, সুধু ওর শার্ট-টা লাল । কিন্তু সোনালীর চেয়ে ওর স্তন আরো বড় বলে পুরো ঠেলে বেরিয়ে আসছে । আর ভারী পাছাটাও পুরো বোঝা যাচ্ছে । হাসলো ও আমাদের দেখে । বলল চলুন এবার যাওয়া যাক, দেরী হয়ে গেলে আরো বেশি লোক এসে পর্বে । আমরা চারজনে জলে যেতেই ওদের সব ভিজে গিয়ে দেহ আরো স্পষ্ট হয়ে গেল । সোনালীর সাদা আর পারমিতার লাল পাতলা শার্ট ভেদ করে ওদের যৌবন আরো স্পষ্ট । আমরা নিজেদের বৌদের গায়ে জল ছেটাছিলাম আর হাসাহাসি চলছিল । সমুদ্রে গিয়ে কেমন জানি এক দিনে আমাদের দশ বছর বয়েস কমে গিয়েছিল । বৌদের খিলখিল হাসি । আস্তে আস্তে আমরা আরো সহজ হলাম যখন পারমিতা আমাকে জল ছেটাতে সুরু করলো । সঙ্গে সঙ্গেই দেখি জবাব দেবার জন্য আমার লজ্জাবতী বউ রবিকে জল ছেটাছে । হাসছিল ওরা দুজনেই কি মিষ্টি লাগছিল যে কি বলব । আর জল ছেটাবার সময় পারমিতা নিচু হলেই অর বড় স্তন পুরো বেরিয়ে আসছিল । বারমুডার মধ্যে তো আমারটা পুরো লোহার ডান্ডা । কখন জল ছেটাতে ছেটাতে আমি পারমিতার কাছে এসে গেছি আর সোনালী আর রবি দুরে সরে গেছে আমাদের খেয়াল-ই নেই ।

হঠাত আমরা দুজনেই দেখি বিরাট এক ঢেউ আসছে । পারমিতা ভয়ার্ত চোখে আমার দিকে তাকালো । অর বর অনেক দুরে সোনালীর সাথে । ও চেচিয়ে বলল স্বপন ! আমি হাতটা বাড়িয়ে দিলাম । ওর একমাত্র অবলম্বন আমার হাত । টেনে আনতে ও চলে এলো । আমাদের গলা জলে ঢেউ । আমাদের ওপরে চলে এলো আর তার মধ্যে দেখি – পারমিতা আমার খুব কাছে । ঢেউ-এর নিচে আমরা , আর ও খুব কাছে ইশ. হাত চেপে ধরেছে আমার ইশ ভয়ে । আমি ওকে ছেড়ে যাতে না যায় পারমিতার কোমর জড়িয়ে ধরলাম , ও বাধা দিল না । ঢেউ নেমে যাবার পরে, ও নিজে থেকেই সরে গেল । ওদিকে দেখি রবি আর সোনালী অনেক দুরে । আবার একটা ঢেউ আসতেই, আমি নিজে থেকেই পারমিতাকে কাছে টেনে আনলাম । এবারে কোনো বাধায় দিল না ও , ঢেউ আসতেই ও ঢলে পড়ল আমার বুকে । তাই ঢেউ আসার আগেই ওর নরম স্তনের চাপ অনুভব করলাম । ওহ কি পাগলকরা অনুভূতি । অর ভয়ার্ত চোখ আর অর কবুতরের মত নরম বুক আমাকে পাগল করে তুলল । ভয়ে সেটে গেল ও । আর ঢেউ নামতেই আবার ছিটকে গেল । দেখি আমরা রবি আর সোনালীদের থেকে ঢেউ-এর ধাক্কায় অনেক দুরে চলে এসেছি । ওদের দুরে দুটো বিন্দুর মত মনে হচ্ছে । পারমিতা বলল চলুন আমাদের বর আর বৌদের খুঁজে বার করি, ওরা কোথায় হারিয়ে গেল কে জানে ? বলে মুখ টিপে হাসলো ।

আমি তাকালাম পারমিতার দিকে । পুরো ভিজে গেছে অর শরীর । আর প্রতিটি রেখা স্পষ্ট । লাল পাতলা শার্ট-টা পুরো লেপ্টে আছে শরীরে । ব্রার ওপর দিয়ে স্তন স্পষ্ট । আর এমনকি, উফ স্তনের বোটা পুরো খাড়া বোঝা যাচ্ছে । আর শার্ট-টা উঠে যাওয়াতে ওহহ .. পারমিতার জাঙ্গিয়া ওর শরীরে পুরো লেপ্টে । আমি নিচে তাকাতেই পারমিতা শার্ট-টা টানবার চেষ্টা করলো, কিন্তু ভিজে যাওয়াতে পারল না , পুরো সেটে ছিল । লজ্জা আর ভয়ে বলল, চলুন ওরা বোধহয় অনেক দুরে , খুঁজে বার করতে হবে । আর ঠিক সেইসময় আরেকটা ঢেউ এলো । এবার আমি একটু টানতেই বুঝলাম আমাদের দুইজনের শরীর ঘনসংবদ্ধ । সে কি দারুন অনুভূতি । এত বছরের বিবাহিত জীবনে অন্য নারীর শরীরের আস্বাদ পাইনি কখনো আমি । পারমিতার স্তন আর কোমরের হালকা ছোয়া জলের তলায় আমাকে পাগল করে তুলল । ঢেউ চলে যেতেও ছাড়াতে পারছিনা । পারমিতা কপট রাগে তাকালো, বলল কি হচ্ছে , বৌকে বলে দেব ? আমি সঙ্গে সঙ্গে ছেড়ে দিলাম ওকে । হাসলাম আমরা দুজনেই । লুকিয়ে দুষ্টুমি করার হাসি । বললাম চল যাই । আস্তে আস্তে ওদের দিকে যেতে সুরু করতে পারমিতা আরো সরে সরে যেতে লাগলো । বলল স্বপন হাত ধর, নয়তো আবার ঢেউ আসবে । আমি হাত ধরলাম আর জলের মধ্যে হাটছি । আস্তে আস্তে গেলাম রবি আর সোনালীদের দিকে । দেখি ওদিকে আরো বড় বড় ঢেউ । গলা জলে ওদের কাছে গেলাম । দেখি আমার বউ সোনালীর শার্ট-ও অনেক উঠে আছে.. কোনো খেয়াল নেই । আমাকে দেখে শার্ট ঠিক করে নিল, কিন্তু তার আগে , আমি দেখে ফেলেছি, ওর অন্তর্বাস পরা শরীর । পারমিতা হাসলো, বলল কিরকম হারিয়ে গেলি তোরা আর কি বিরাট সব ঢেউ । আমি দেখি আমার বউ একটু কেমন এলোমেলো । কি করেছে কে জানে । আমি আর পারমিতা কি করেছি তাই নাকি? রবি হাসলো আমাদের দিকে তাকিয়ে । বলল জল ছেটানো হলো তোমাদের ? সোনালী স্বাভাবিক হবার চেষ্টা করছে । কিন্তু অর বুকের হাপরের মত ওঠানামা আমি বুঝতে পারছি । ও আমার দিকে তাকিয়ে বলল কথায় চলে গেছিল, ইশ কি বিরাট বিরাট ঢেউ । ভীসন ভয় পেয়েছিলাম । অর শার্ট পুরো সরে গেছে টেনে ঠিক করলো । কি সুন্দর লাগছে আমার বৌকে । আর কেমন লাজুক লাজুক মুখ । প্রেমে পরে গেল নাকি ? আর রবিটার যেমন চেহারা ! পুরো পেটানো । কি করেছিল ঢেউ-এর মধ্যে কে জানে ! সুন্দর সুঠাম চেহারার পুরুষের প্রতি আকর্ষণ তো সব নারীর-ই থাকে , ঢেউ-এর মধ্যে কি সোনালী-ও শরীরটা ছেড়ে দিয়েছিল পারমিতার মত রবির হাতে?

আমার কেমন একটা ভেতরে ভেতরে রাগ হচ্ছিল । পুরো ব্যাপারটার ওপরেই । কেন যে আমি পারমিতার সঙ্গে জল ছেটানো সুরু করলাম । তাইত সোনালী সুযোগ পেল রবির সঙ্গে চলে যাবার । কি করেছে কে জানে ? কিন্তু অন্য দিকে পারমিতার দুরন্ত যৌবনের প্রতি-ও আমি আকর্ষিত বোধ করছিলাম মনে মনে । সোনালীর চেয়েও বড় স্তন পারমিতার । আর তার সঙ্গে ভারী পশ্চাদ্দেশ যার প্রতি ছোটবেলা থেকেই আমার খুব বেশি দুর্বলতা । সেই আমি-ই সাতারের পোশাক পরা পারমিতাকে ছেড়ে বহুদিনের পুরনো নিজের বৌএর কথা ভাবছি ? কেন ? কার প্রতি বেশি আকৃষ্ট আমি? মন বলল তাও জানো না ? সোনালী তো পুরনো । পারমিতা নতুন । স্বপন , কিছু হবে না , সোনালী একটু রবির সঙ্গে ঘেসলে । ও কোথাও যাবে না তোমাকে ছেড়ে । সুকন্যার মা না ও? তার চেয়ে তুমি পারমিতার কাছেই যাও ? উফ আর দোটানা নেই । বোধহয় সোনালীর মনেও একই অবস্থা । জলের মধ্যে কেউ দেখছে না আর কাছে রবির পেটানো শরীর । কেনই বা দুর্বল হবে না ও ? হাপাছিল বোধহয় উত্তেজনায় নাকি আনন্দে ? জলের তলায় পারমিতার মতই রবিও সোনালীকে স্পর্শ করেছে এটা বুঝতে খুব বেশি বুদ্ধি বোধহয় লাগে না । কিন্তু বাইরে আমরা মধ্যবিত্ত বাঙালি । সম্মান তো রাখতে হবে । সব ঢেকেঢুকে নিয়েছে ওরা । হাটতে হাটতে আসতে আসতে আমরা হোটেলে । রবি বলল একটু ঘুমিয়ে নেই । তরাও একটু রেস্ট নিয়ে নে ।

ঘরে ঢুকেই সোনালীকে বুকে টেনে ধরলাম । সোনালী বলল ইশ এই সকাল বেলাতেই ? আমি বললাম যা পরেছ, পাগল হয়ে যাচ্ছি । হাসলো সোনালী, আমাকে ছেড়ে তো পারমিতার সঙ্গে চলে গেছিলে ? আমি বললাম আর তুমিও তো আমাকে ছেড়ে রবির সঙ্গে চলে গেছিলে ? সোনালী হাসলো, বলল দুরে গেলেই আরো কাছে আসা যায় । বেশ অবাক লাগলো কথাটা সুনে সত্যি কি তাই? কাছে থাকলেই তো হয়, তার জন্য আবার কেন দুরে যেতে হবে? কি ভেবে বলল সোনালী কে জানে? তখন আমরা দুজনে গভীর চুম্বনরত । সোনালীর অন্তর্বাস পরা , আর সরিরে কিছু নেই । পিষছি সোনালীকে আর ও-ও বেশ আরামে আমার পেষণ উপভোগ করছে । উরুটা মাঝে মাঝেই আমার জাঙ্গিয়ার ওপরে চাপ দিছে । হাপাচ্ছে ও এখনো । বললাম রবির সঙ্গে অত গভীর জলে গেলে , দুষ্টুমি করে নি তো? হাসলো সোনালী, বলল নিজেও তো পারমিতার সঙ্গে গেলে । আমি বললাম অর তো তোমার মত সুন্দর ফিগার নেই ? সোনালী হাসলো, বলল তুমি ভিসন ভালো বলে, উরু দিয়ে আসতে আসতে আমার লিঙ্গটা দলতে লাগলো । বলল. ইশ কি শক্ত হয়ে গেছে । আমি আর থাকতে না পেরে, সোনালীর জান্গিয়াতা নামিয়ে ওর সারা শরীরে আদর সুরু করলাম । বুঝলাম সোনালী প্রচন্ড গরম । সঙ্গমের সময় হাপাছিল আর পাগলের মত পাছা তুলছিল । আমি বেশিক্ষণ থাকতে পারলাম না , হয়ে গেল । সোনালী আর কিছু চাইল না । লক্ষী মেয়ের মত আমার পাছার ওপর উরু জড়িয়ে সুয়ে পড়ল ।

bangla choti শাশুড়ি জামাই শ্বশুর বৌমা গাঁড় ফাটিয়ে চোদাচুদি

আমাদের যখন ঘুম ভাঙ্গলো, সূর্য ডুবে গেছে । দেখি সোনালী ঐভাবেই ঘিমিয়ে পড়েছে আমার পাশে । অবাক লাগলো, বেশ ক্লান্ত মনে হলো ওকে । কিন্তু আমরা তো অত কিছু করিনি । তার মানে কি সমুদ্রে জলের মধ্যে খেলায় ক্লান্ত করেছিল ওকে ? মনে বলল নিশ্চয়ই । পেটানো চেহারার একজন পুরুষের সঙ্গে অর্ধনগ্ন নারী জলে খেলছে । হাত ধরাধরি । আমার আর পারমিতার মতই । ঢেউ আসতে পারমিতা যেমন আমার বুকে এসে গেছিল ভয়ে , সেইরকম সোনালীও কি রবির বুকে যায়নি ? অনেক দুরে ছিল ওরা আমাদের চেয়ে । সে সুযোগ রবি তো ছাড়বে না । আর পারমিতার সঙ্গে রবির অ্যাডজাস্টমেন্ট আছে , তাই ওকেও ভয় পাবে না । ভাবতেই আমারটা লোহার রড হয়ে গেল আবার । সোনালী আর রবি । বেশ মানায় না ? সোনালীর পাশে শুয়েই ভাবছিলাম, জলের মধ্যে খেলছে ওরা । রবির বুকে আসার সময় নিশ্চয় সোনালীর নরম বুকের স্পর্শ লেগেছে রবির পেটানো বুকে । আর সেই জন্যেই বোধ হয় রবি ওকে অনেক দুরে নিয়ে যায় যাতে আমরা দেখতে না পারি । যখন ঢেউ গুলো আসছিল, আর আমি আর পারমিতা পরস্পরকে জড়িয়ে ছিলাম তখন তো আমাদের ওদেরকে দেখার সময় ছিল না । সেই সময়, নিশ্চয় জলের তলায়, রবি সোনালীর কোমর জড়িয়ে অর কাছে আসার চেষ্টা করবে । নাভি-ও দেখা যাচ্ছিল আমার বৌএর, ইশ রবির হাত ওর নাভিতে ভাবতেই কেমন সিরসির করে উঠলো । তাহলে কি ওরা জলের মধ্যেই ? না না অত সাহস পাবে না । কিন্তু নিশ্চয় কিছু তো করেছে, তার ঠেলায় সোনালী এত ক্লান্ত ।

রিসর্টের রেস্টুরেন্ট-এ সন্ধ্যাবেলা আমাদের নৈশভোজের ব্যবস্থা । সেটা আমার ফ্রি-তেই আসে রিসর্টের সঙ্গে । সত্যি কি ভালো জায়গায় নিয়ে এসেছে ওরা আমাদের – সোনালী বলল । একটু আগেই পারমিতা সোনালীকে ঘরে ফোন করে জানিয়েছে । সঙ্গমের পরে নাইটি পরে শুয়েছিল সোনালী । ভেতরে কিছু পরেনি । আর আমি আসতে আসতে ওর গায়ে হাত বোলাছিলাম । সোনালীর পাছাতে হাত বোলাবার সময় ভাবছিলাম জলের মধ্যে রবি-ও কি হাত দিয়েছে ওর পাছাতে ? সোনালী কি কিছু বলেছিল না না বলে সুধু উপভোগ করেছে ? পারমিতা তো জড়াবার সময় উরু ঠেকছিল আমার লিঙ্গে । সোনালিকেও কি রবি সেটা করেছে? ইশ কি সব ভাবছি ! সোনালীর পাছাতে ঠেকানো আমার লিঙ্গটা বাশ হয়ে গেল একটুতেই । উফ । কি নরম আমার বৌএর পাছাটা । দুষ্টু হাসি হেসে তাকালো আমার দিকে । আবার অসভ্যতা ? আমি বললাম এত নরম পাছাতে লাগলে খাড়া তো যে কোনো লোকেরই হবে । সোনালী জবাবে দুষ্টু হাসলো । বলল ডিনারে দেরী হয়ে যাচ্ছে । পারমিতা আবার সেজেগুজে যেতে বলেছে । এখানে বড়লোকের ব্যাপার তো । আমি বাইরে একটা সিগারেট খেতে গেলাম । আর সেখান থেকে কাপল-দের দেখছিলাম । এখনো অনেকে জল থেকে ফিরছে । তাদের বৌদের পরনে সুধু সাতারের পোশাক । বেশ ভালো লাগছিল বাঙালি বৌদের দেখতে ওই পোশাকে । সত্যি মন্দারমনি কি সুন্দর জায়গা । আধ ঘন্টা পরে ফিরে এসে দেখি সোনালী শাড়ি পড়েছে । কালো শাড়ি সঙ্গে হাতকাটা ব্লাউস । কপালে টিপ আর মঙ্গলসুত্র । দারুন দেখাচ্ছে আমার বৌকে । নাভির নিচে শাড়ি । পাতলা শাড়ির ভেতরে হালকা নাভির আবেদন । সুন্দর ফিগারের সঙ্গে একটু ভারী পাছা – দারুন মানিয়েছে সোনালী-কে । হালকা মেকআপ কিন্তু লিপস্টিক ঢাকা ঠোটতা বেশ টসটসে লাগছে । অর বুকটা মাঝারি সাইজের হলেও যে বেশ সুডৌল বোঝা যাচ্ছে । আমার দিকে দুষ্টু চোখে চাইল । বলল ভালো দেখাচ্ছে ? জবাবে নাভিতে আলতো করে সুরসুরি দিয়ে হাসলাম । ও উপভোগ করলো, কিন্তু বলল অসভ্য ! আমরা রেস্টুরেন্ট-এ গেলাম । দেখি রবি আর পারমিতা আগের থেকেই বসে আছে রিসার্ভ করা জায়গায় । একটু নিরালা । পারমিতার দিকে আরচোখে তাকালাম আমি । ও লাল শাড়ি পড়েছে । লাল লিপস্টিক । ঠিক ফুলশয্যার বৌএর মত ।উফ ওকে দেখেই ভিসন উত্তেজনা হলো আমার । ঠিক সোনালীর মতই নাভির নিচে শাড়ি । কিন্তু পারমিতার বুক পাছা আরো ভরাট । ঠিক যেমন আমার পছন্দ । ইশ কি ভালই না হত ও যদি আমার বউ হত । খেতে খেতে মাঝে মাঝেই আমরা একে অপরের বৌএর দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকাচ্ছিলাম । বোধহয় আমাদের পার্টনার-রা বুঝতেও পারছিল, কিন্তু রিসর্ট-এর মাদকীয় আবহাওয়াতে সেটাই স্বাভাবিক বলে মনে হচ্ছিল । চাইনিস খাবার । দারুন বানিয়েছিল । আর মাঝে মাঝেই বৌদের আঁচল খসে গেলে আরো আকর্ষনীয় হয়ে উঠছিল ওরা । খাবার সঙ্গে আমরা ওয়াইন নিয়েছিলাম যেটা আমাদের মাথাতে আরো একটু মিষ্টি ঝিমঝিম ভাব এনে দিছিল । হালকা ঠাট্টা ইয়ার্কি । চুরির রিনিঝিনি । গ্লাসের ঠুং ঠাং এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যাতে দারুন লাগছিল আমাদের চারজনেরই । বেশ মিষ্টি মিষ্টি নেশা ।

সুন্দর সমুদ্রসৈকতের রেস্টুরেন্ট-এ ঝিম ঝিম নেশাতে আমাদের চারজনেরই বেশ দারুন লাগছিল । যানজটে ভরা কলকাতা শহর থেকে অনেক দুরে এই নির্জন সৈকতে আমাদের বৌদের কেমন যেন অন্যরকম মনে হচ্ছিল । প্রাত্যাহিক দিনযাপনের মধ্যে কেমন যেন একটা একঘেয়েমি থেকে যায়, যার বাইরে এসে ওদের দুজনের রূপের মধ্যে কেমন একটা মাদকতা এসে গেছিল । লাল ঠোটের লিপস্টিক আর চোখের কাজলে ওদের কেমন মোহময়ী মনে হচ্ছিল । ওদের খিলখিল হাসি আর রসিকতা আমাদের আরো উত্তেজনা বাড়িয়ে দিছিল । দুএক্গ্লাস পানীয় শেষ হবার পরে ওরাও বেশ সহজ হয়ে গেছিল ।

পারমিতা বলল – এই সোনালী, বেশ ঝিম ঝিম লাগছে না ওয়াইন-টা খেয়ে?

সোনালী হেসে বলল – তোর নেশা হয়ে গেছে , আর খাস না ।

পারমিতা বলল – ইশ তোর যেন হয়নি, নেশা করতেই তো আমরা এসেছি এখানে । যত নেশা হবে তত ভালো লাগবে , বলে খিলখিল হেসে উঠলো, কি বল স্বপন-দা?

সোনালী বলল – কাল সকালে উঠে বেড়াতে বেরোতে হবে, বেশি নেশা হয়ে গেলে উঠতে পারবি না ।

পারমিতা আমার হাত টেনে বলল তোমার বৌকে বল স্বপন-দা এত টেনসন না নিতে । আমার তো কাল সকালে উঠতেই ইচ্ছে করছে না । হাত ধরে টানতে আমার হাতটা ওর বুকে আল্টো ছোওয়া লাগলো । আমি দেখলাম সোনালী দেখতে পেল, কিছু বলল না ।

রবি বলল সোনালী ঠিক-ই বলেছে , তারাতারি যেতে হবে । তোমরা জেগে থাকলে এখানে বসে থাক । আমরা যে যার ঘরে গিয়ে সুয়ে পড়ি । পারমিতা বলল তুই যা , আমি আর স্বপন-দা এখানে একটু বসে তারপর যাব । রবি আর সোনালী চলে যেতে পারমিতা আমার দিকে চেয়ে অর্থপূর্ণ ভাবে হাসলো । বলল দুজনে ঠিক একরকম খালি কাজ আর কাজ । চল তো স্বপন-দা একটু বসি । কি ঝিম ঝিম নেশা লাগছে , এই সমুদ্রের পাশে । কতদিন রাতের সমুদ্র দেখিনি । কি সুন্দর হাওয়া দিছে তাইনা ? আমি পারমিতার মাদকতাময় চোখের দিকে তাকিয়ে । কি মিষ্টি হাসি ওর , যদি আমার বউ হত? কি সব ভাবছি । পারমিতা বুঝেছে আমি ওকে দেখছি, নিশ্চই ওরও ভালো লাগছে তাই কি?

Leave a Comment