স্ত্রীর শরীরসুধা – চরম পরকিয়া ১ম পর্ব



আমি বললাম তুমি ভাবলে সিনেমার লোকটিকে ? হাসলো সোনালী, সরি কিছু মনে করনা , ওই সময় থাকা যায়না আর , তুমি তো ছিলে না, অর বর-ও ছিলনা কি করব আমরা বল? আমি জবাবে অর ওখানে আরো চুমু দিতে শুরু করলাম । সোনালী পাগলের মত কোমরের দোলা দিতে দিতে স্বর্গে উঠলো । দুজনে চেপে ঠেসে ধরলাম পরস্পরকে । চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম একে অপরকে । হিসহিস করে সোনালী বলল আমার হয়ে গেছে , তুমি কি করবে ? আমি বললাম এস ঢুকিয়ে দেই । সোনালী বলল না থাক আজকে ইচ্ছে করছে না । তুমি করে নাও নিজে নিজে । পাশের ঘরে গিয়ে আমি ভাবছি । সোনালী আজকাল কি অসভ্য হয়ে গেছে । সিনেমার নায়ক-কে ভাবছে । কিন্তু তখন আমার বিবেক বলে উঠলো , তুমি নিজে কি? ছোটবেলা থেকে, পাড়ার মেয়ে, হিন্দি সিনেমার নায়িকা, বৌদি কাউকে তো স্বপ্নে ছারনি । গভীর আশ্লেষে তাদের নিজের বিছানাতে নিয়ে এসেছ স্বপ্নে । আর বউ করলেই রাগ? লিঙ্গটা ঘষতে ঘষতে ভাবলাম সোনালীর অত সুন্দর শরীর, কোনো দামাল পেশীবহুল ছেলের সঙ্গেই ওকে বোধহয় মানায় । ভাবতেই আমারটা লোহার রড হয়ে গেল । দেখলাম আমার ফর্সা সুন্দরী শিক্ষিতা স্ত্রী অন্য একজনের খুব কাছে একলা ঘরে } সেই পুরুষটির রূপে মুগ্ধ ও । মুখতুলে তাকাতেই সেই পুরুষ চুম্বন একে দিল আমার স্ত্রীর অধরে । দুজনে দুজনের অধরসুধা পান করছে নিবিড়ভাবে । আর পুরুষটির হাত আমার স্ত্রীর সারা শরীরে খেলা করছে । কিছুই করতে পারছেনা ও । রূপের আকর্ষণে রূপবতী নারী ধরা পরেছে । পেশল শরীর দিয়ে পুরুষটি পিষছে আমার স্ত্রীকে । চোখ বোজা সোনালীর । একে একে আমার স্ত্রীর পরনের সব কাপড় খুলে দিছে পুরুষটি । ইশ কিসব ভাবছি আমি .. কিন্তু সোনালী-ই তো বলল । নিশ্চয় ও নগ্ন হবার কথা ভাবছিল ছবি দেখতে দেখতে । আমার সামনে তখন আরেকটা ছবি চলছে । সোনালীর নগ্ন শরীর পেশল পুরুষটি ভালবাসায় ভরিয়ে দিছে । আর ও কি করছে ওরা ? উরুর হালকা চাপ দিয়ে পুরুষটিকে নিজের শরীরে ডাকলো সোনালী । ভালবাসছে ওরা । পুরুষটি সোনালীর ওপরে । সোনালীর উরুর তার উরুর সঙ্গে ঘন । সোনালী হাত দিয়ে ধরে বুঝলো আমার পুরুষাঙ্গের চেয়ে অনেকটাই বড় সেই পুরুষটির পুরুষাঙ্গ । ঠিক সোনালীর সুন্দর শরীরের সঙ্গে মানানসই । শিবরাত্রির দিন এইরকম পুরুষাঙ্গই চায় মেয়েরা । কাঁপা কাঁপা হাতে সোনালী আদর করলো তার স্বপ্নের পুরুষের ঐখানে । ওর আদরে আরো বড় হয়ে গেল । হিসহিস করে নিজের তলপেট আরো ঘন করলো সোনালী । আর তারপরে আসতে আসতে সোনালীর শরীরে প্রবেশ করলো পুরুষটি । আমার বিবাহিতা স্ত্রী তার গুরু নিতম্ব দোলাতে দোলাতে সুখ দিতে থাকলো পুরুষটিকে । কি ভালো লাগছে সোনালীর । পুরুষটির লিঙ্গ গেঁথে যাচ্ছে সোনালীর ভরাট ভেজা তলপেটে । আদরে আশ্লেষে সোনালী কামবাসনা জানাচ্ছে পুরুষটিকে মধুর শীতকারে । ইশ । আর পারলাম না । আমার হয়ে গেল । তারপরে সোনালীর পাশে গিয়ে ঘুমিয়ে পরলাম ।

তার ঠিক পরের রাত । সোনালীকে আসতে আসতে আদর করে উত্তেজিত করছিলাম । হঠাত সোনালী হেসে বলল, এই কালকে আমরা নিল ছবি দেখছিলাম বলে তুমি রেগে যাওনি তো ? আমি সুযোগটা নিলাম । ওর স্তনে সুরসুরি দিতে দিতে বললাম রেগে যাব কেন? তোমরা দুজনে মস্তি করছিলে তো । তোমরা কি পরে ছিলে? সোনালী হাসলো বলল, পারমিতার বাড়িতে দুজনেই শাড়ি ছেড়ে নাইটি পরে ছিলাম তো । আর ওদের বেডরুমে খাটে শুয়ে শুয়ে দেখছিলাম । বললাম ভিজে গেছিল ? ও হাসলো বলল যাও অসভ্য কিসব যাতা বলছ । আমি সোনালীর নাভিতে আর তলপেটে সুরসুরি দিয়ে বললাম বলই না লজ্জা কি ? সোনালী হেসে বলল আমাদের দুজনেরই ভিজে গেছিল অনেকটাই । বললাম সিনেমার ছেলেটাকে ভাবছিলে বলে ? সোনালী বলল হ্যা খুব ভালো দেখতে ছিল । পারমিতা কিসব অসভ্য অসভ্য কথা বলছিল ওকে নিয়ে । আমি তলপেটের গভীরে আদর করতে করতে বললাম, কি বলছিল বলনা ? সোনালী বলল না আমি বলতে পারব না , তুমি রেগে যাবে । বললাম রাগব না সোনা , তোমার আরাম হলে তো আমার ভালো লাগবে । সোনালী আদরে গলে গলে যাচ্ছে, বলল সত্যি ? বলে আমার লিঙ্গতাকে ধরে কচলাতে লাগলো । আমি বললাম আমারটার মত বড় ছিল লোকটার? সোনালী দুষ্টু হাসলো , বলল আরো বড় । সেটাই পারমিতা বলছিল । যদি ওই লোকটা আমাকে ঢোকায় , তাহলে নাকি আমি পাগল হয়ে যাব । বললাম তোমার কি তাই মনে হয় ? সোনালী হাসলো বলল না ঢোকালে কিকরে বলব, তোমারটাই তো সুধু নিয়েছি , বলে আমারটা ঘষতে লাগলো উরু দিয়ে । আমি পাগলের মত ওকে ঠাসতে লাগলাম ,ওর বুক নাভি পাছা সব জায়গায় আদর করতে লাগলাম । বললাম আরো কি নিতে ইচ্ছে করে নাকি? সোনালী দুষ্টু হাসলো । বলল না আমি তো বিবাহিত । সেটা তো অসম্ভব । আমার সতী বুকে সারা সরিরে আদর দিতে দিতে ওর ওপরে উঠে পরলাম । সোনালী পা ফাক করে দিয়ে বলল ভিসন গরম আছি, ভালো করে অনেকক্ষণ ধরে দাও গো । সোনালীর ওই নরম তলপেটের স্পর্শ আর পাছার দোলাতে আমি পাগলের মত সঙ্গম করতে সুরু করলাম । মনে মনে ভাবছি কেন পারবনা ওই সিনেমার লোকটির মত করতে আমি ওকে ? সোনলিও দারুন জোরে জোরে পাছা দোলাচ্ছে আঃ । আমি আর থাকতে পারলাম না । বললাম আসছে আমার । সোনালী কাতরভাবে বলল, আমার এখনো হয়নি, আরো একটু দাও না বলে একটা মদির পাছার দোলা দিল । তারপরে আরো একটা , আমি থাকতে পারছিনা । সোনালী বলল প্লিস অনেকক্ষণ ধরে কর সোনা , আজ ভিসন আরাম হচ্ছে বলে আরেকটা জোরে পাছার ধাক্কা দিল , আমি বললাম আর পারলামনা , নাও । সোনালী হিসহিস করে বলল, আমার হয়নি, প্লিস আরো দাও । আমি অর নিচে মুখ রাখলাম । সোনালী হাসলো, বলল, পারমিতা কি বলেছে যেন? এইসময় সিনেমার ছেলেটাকে ভাবতে । অর ওখানে চুমু দিয়ে বললাম , তাতে আরাম হবে? ও বলল জানিনা, তুমি চোষ আমি পারছিনা । বলে চোখ বুজলো । বললাম ভাবছ নাকি ওই লোকটাকে ? সোনালী বলল উমমমম । আমি জিভটা দিয়ে চুসছি আর সোনালী কাতরাচ্ছে আরামে । সুখের শীত্কার । ওহ মাগো বলে কাতরাচ্ছে আমার বউ, অন্য এক পুরুষকে ভেবে । পাগলের মত কমর দোলাচ্ছে । আমি জিভটা আরো ভেতরে দিয়ে আল্টো আল্টো কামর দিলাম । সোনালী প্রচন্ড শিউরে উঠলো আর সারা শরীরটা অর ধনুকের মত শক্ত হয়ে গেল । সুন্দর চিবুকটা উচু করে স্বর্গে উঠলো আমার বউ । রাগরসে ভরিয়ে দিল আমার জিভ । বলল সোনা, তুমি কি ভালো আরাম দিলে গো!

আমার বুকের মধ্যে সোনালীর উলঙ্গ শরীর । আদরে ভালবাসায় ও পাগল । গুনগুন করে গান গাইছে – এই রাত তোমার আমার , ওই চাঁদ তোমার আমার । এখন আমাদের মধ্যে আর কেউ নেই , কোনো কাম নেই, সুধু মিষ্টি আদর । সোনালী পুরো ঘেমে গেছিল, এখন শরীর পুরো ঠান্ডা আমাকে চেপে ধরে বলল, তুমি আমাকে বোঝো, ভীসন ভালো তুমি ।

এরপরে আসতে আসতে এই ব্যাপারটাই নিয়ম হয়ে গেল । সোনালী আজকাল আগেই খেতে বলে আমাকে আর শারীরিক সুখ নেয় । এর মধ্যে আমি সোনালীকে একদিন জিগেশ করলাম পারমিতা আর তুমি আর নিল ছবি দেখনি ? সোনালী হেসে বলল আজকাল তুমি-ই তো নিল ছবির আদর দাও, আর কি করব দেখে? ও তখন সুধু অন্তর্বাস পরে আমার কোলে বসে । জবাবে আমার অন্তর্বাসের ওপর দিয়ে আসতে করে স্তন-এ চাপ দিয়ে বললাম দেখতে পর আরেকদিন , অন্য একটা সিনেমা , অন্য কিছু ভাবার পাবে । সোনালী হেসে বলল, হ্যা পারমিতা বলেছিল যদিও একদিন আসতে । অর বর রবি তো খুবই ব্যস্ত । তবে আগামী সপ্তাহে অর ভাগ্যে সিকে ছিড়েছে , রবি ওকে নিয়ে মন্দারমণি বেড়াতে যাচ্ছে । আমাদের বলেছিল, রিসর্টের ভাড়া অনেক বলে কাটিয়ে দিয়েছি । আমি বললাম, কেন, আমার তো একটা ভালো উন্নতি হলো, এখন তো আমরা যেতেই পারি । সোনালী খুব খুশি হলো সুনে, বলল সত্যি ? সেরকম করে বলনি তো? বললাম আমার সোনা চাইলে সব করতে পারি । ও বলল ঠিক আছে পারমিতা খুব খুশি হবে সুনে, বলেছিল একসঙ্গে বেড়াতে গেলে খুবই ভালো হয় । ওদের গাড়িতেই যাওয়া হবে, অন্য ভাড়াও লাগবে না , সুধু রিসোর্টএর তা আমরা দিলেই হবে । আমি বললাম ওখানে তো যাবে তোমার কি সুইম সুট আছে ? সোনালী হাসলো তোমাকে বলিনি , পারমিতা ওই মন্দারমনির বাজার করতে গেছিল , অর সঙ্গে গিয়ে আমি দুটো কিনেছি । আমি বললাম কি কি পর দেখি একটু ? সোনালী হাসলো, এখানে পরে কি হবে, মন্দারমনিতেই পরব, তখনি দেখতে পাবে । প্রাইভেট রিসোর্ট, বাজে লোক থাকবে না , তাইত পারমিতা বলল । আমি বললাম পারমিতাও কিনেছে ? হাসলো সোনালী, বলল কেন পারমিতাকে ওই পোশাকে দেখতে ইচ্ছে করছে নাকি? আমি বললাম তোমার ফিগার-এর কাছে ওর ফিগার লাগেই না । ও খুশি হলো একটু । আমার কোলে ঠেসে বসলো যাতে আমারটা আরো ঘষে যায় । আমারটা পুরো খাড়া । সোনালী হেসে বলল জানো , ও আমার চেয়ে অনেক অসভ্য । ছেলেরা দেখলে অর খুব ভালো লাগে । তাই বরের অফিসের পার্টিতে সব পাতলা শাড়ি পরে যায় । আর ওর বর-ও পছন্দ করে এম-এন-সি তো, ওদের অফিসের পরিবেশ-ই আলাদা । অন্যদের সঙ্গে নাচেও । আমি বললাম বাহ , অন্যদের সঙ্গে নাচলে গায়ে হাত লাগে না ? সোনালী দুষ্টু হেসে বলল , তাতে ওর হয়ত ভালই লাগে, ওর বর-ও তো অন্যদের বউদের সঙ্গে নাচে । আমি বললাম সেকি তোমার সঙ্গে নাচতে চাইলে কি হবে ? সোনালী হাসলো চাইবে না বাবা, আমি তোমারি , কি পাগল পুরুষ । এরপরে আমরা খেলা সুরু করলাম । আদর যখন জমে উঠেছে , সোনালী বলল এই আমি যদি ওই সাতারের পোশাক পরে অর বরের সামনে সমুদ্রে যাই তুমি রাগ করবে ? আমার কেমন লাগলো সুনে , বললাম রাগের কি , পারমিতাও তো ওই রকমই পরবে, তাইনা? হাসলো সোনালী, বলল হা খুব মজা হবে , সবাই মিলে একসঙ্গে সমুদ্রে চান করব । বেশ মজা হবে তাইনা? আমি তখন ওর ভেতরে । আদর করছি ওর তলপেটে । বললাম ওহ সোনা আর পারছিনা । আমার আসছে । হিসহিস করে সোনালী বলল, পারমিতার কথা ভাবছ নাকি? আমি বললাম সেকি তা কেন ? সোনালী বলল, না অত কিছু সুনেছ অর সম্বন্ধে ভাবলে দোষ দেব না । আমি আরো জোরে জোরে ধাক্কা দিতে থাকলাম সোনালীর অসভ্য জায়গাতে । কাপছে ও । বলল, পারমিতার কথা সুনে খুব জোর বেড়ে গেল তো? হাসলাম আমি, বললাম, তোমার তো নিল ছবি দেখলে বেড়ে যায় ।

bangla choti বোনের নরম গুদে ভাইয়ের ধন

হেসে বলল ও, সত্যি বলব, আরো দুদিন গেছিলাম । আমি তো অবাক, বললাম কি করলে দুজনে ? হাসলো সোনালী, বলল প্রথমে তো নাইটি পরে ছিলাম , পারমিতাই আমার নাইটির ফিতে খুলে দিল । তারপরে তো পাশবালিশ চেপে দুজনে খুব গরম হয়ে গেছিলাম দেখতে দেখতে । কতরকম ভাবে যে করে ওরা । আমি বললাম পারমিতা কি করলো? সোনালী বলে, ও তো আসতে আসতে সব খুলে ফেলল আর আমাকেও খুলতে বলল । আমি বললাম সেকি, সব? হাসলো সোনালী, হা ওই সময় এত গরম হয়ে গেহ্চিলাম আর থাকতে পারছিলাম না । তখনি পারমিতা আমাকে ওই মন্দারমনির কথাতা বলল ।

আমি বললাম আর কিছু বলেনি ? সোনালী হাসলো , আরো বলেছে, অর সঙ্গে নাকি রবির এক বস খুব দুষ্টুমি করেছিল । রবি দেখেও কিছু বলেনি, বস তো । আমি বললাম দুষ্টুমি মানে, গায়ে হাত দিয়েছে ? সোনালী বলল হা । আমি বললাম কিকরে ? পারমিতা বলল, উনার সঙ্গে নাচতে গেছিল, তখন অন্ধকারে পেয়ে । বললাম পারমিতা কিছু বলেনি ? হাসলো সোনালী, না ওর নাকি ভালো লাগছিল । আমি বললাম সেকি, তোমার এরকম কাউকে ভালো লাগেনি তো ? সোনালী হাসলো বলল, লাগলে তোমার ভালো লাগবে ? আমি ওকে ঠাসতে ঠাসতে বললাম, তোমার এই নরম শরীরটা সুধু আমার বুঝলে ? আর কারো নয় । দুষ্টু হেসে সোনালী বলল, মেয়েদের শরীর কার, সেটা সুধু মেয়েরাই জানে, বুঝলে সোনা ।

মেয়েদের শরীর কার, সেটা সুধু মেয়েরাই জানে, বুঝলে সোনা – কি বলল সোনালী । আমি পরে এই কথা ভাবছিলাম আর ভাবছিলাম কেন বলল ও ওই কথা ? তাহলে কি? আমি এটাও বুঝেছিলাম পারমিতা ওকে গরম করে দিয়েছে । পারমিতার অফিসের রবির ওই বস – ইশ কি অসভ্য সব লোক । সোনালী সে রাতে ইঙ্গিত দিয়েছিল, পারমিতা , সুন্দরী বাঙালি নারী পারমিতা মিষ্টি দেখতে ভাবাই যায়না যে ও – সত্যি কত কি হতে পারে তাইনা? আমার মনে হয় সোনালীকে অসভ্য করে তলার পেছনে পারমিতার একটা অবদান আছে । সোনালীর মধ্যে একটা ঘুমন্ত আদিম নারী আছে , দুএকটা একান্ত সেশন-এই তাকে জাগিয়ে তুলতে পেরেছে পারমিতা । ভাবা যাই দুজন মিষ্টি সুন্দরী বাঙালি নারী বিদেশী যৌন উত্তেজক ছবি দেখছে একসঙ্গে ? তাও আবার সুধু অন্তর্বাস পরে । আর তার সঙ্গে পরপুরুষের আলোচনা । পারমিতা নাকি এও বলেছে সোনালী-কে যে ওই বসের সঙ্গে নাচার সময় আস্তে আস্তে পারমিতার শরীর-ও সাড়া দিয়েছিল তার ডাকে । আধো অন্ধকার ঘরে পাশ্চাত্য গানের সঙ্গে নাচতে নাচতে উনি যখন পারমিতার শরীর স্পর্শ করছিলেন, পারমিতার প্রথমে লজ্জা হলেও পরে আর হয়নি । বসের লোভী হাতটা যখন ওর কোমরের জায়গাটা আঁকড়ে ধরে আস্তে আস্তে নাভিকে ছুই ছুই করছিল, তখন পারমিতায় নাকি ভাবছিল, কখন নাভিতে উনার হাত পাবে । পারমিতা বলে ওকে সাহসী করে দেয় ওর বর রবি-ই । সেই রাতে সঙ্গমের সময় উত্তেজিত অবস্থাতে বউ পারমিতাকে রবি জিগেশ করে বস কি কি করেছে । রবি বলে উনি খুশি থাকলে রবির উন্নতি অবশ্যম্ভাবী । পারমিতার নাভিতে সুরসুরি দিতে দিতে রবি বলে এখানে হাত দিয়েছিল ? কেমন লাগছিল তোমার ? বরের চাপাচাপিতে পারমিতা বলেই দেয় , অর শরীর-ও সাড়া দিয়েছিল । রবি রাগে না , উত্তেজিত হয়ে ওকে ঠাসতে থাকে । বরের কাছে নিজের যৌন উত্তেজনার এই গোপন কথা বলতে বলতে পাগলের মত উত্তেজনা আসে পারমিতার । রবি জানতে চায় পারমিতার ভিজে গেছিল কি না ? লজ্জায় লাল হয়ে পারমিতা বলে হ্যা । সেই সুনে প্রচন্ড কমে পাগলের মত সঙ্গম করে ওরা দুজনে । পারমিতা তাই সোনালী-কে বলে এইসব অজানা সুখের কথা । বলে বসের আদর খাবার পরে বরের আদর আরো উত্তেজক হয়ে গেছে । এরপরে মাঝে মাঝেই পার্টিতে বসের সঙ্গে নাচতে যায় পারমিতা । আর তারপরে রবির চাকরিতে অনেক উন্নতি হয় তার জন্যে । আর তার সঙ্গে ওদের যৌনজীবনেও । তীব্র সঙ্গমের সময় রবি অর কাছে বসের সঙ্গে কি কি করেছে জানতে চায় । নিতম্ব দোলাতে দোলাতে সেই সব কথা বরকে বলে পারমিতা । দাম্পত্য জীবনের এক নতুন মোর আসে ওদের । সোনালী-কে আমি জিগেশ করি আমার তো বস নেই , তাহলে তুমি কি করবে ? হাসে সোনালী, বলে তোমার যা অবস্থা মনে হয় পারলেই একজন যোগার করে আনবে আমার জন্যে । আমি বললাম তোমার কি ভালো লাগবে তাতে ? হিসহিস করে সোনালী বলে, শুনেই তো কেমন সারা শরীর সিরসির করছিল । বললাম ভিজে গেছিল ? সোনালী বলল হ্যা একদম ইশ কি লজ্জা । আর পারমিতাটাও বুঝে গেছে তাই আরো বলে আমাকে । আমি বললাম তোমার এই সুন্দর শরীর যদি রবির বস পেত পুরো পাগল হয়ে যেত তো? সোনালী হাসলো (খুব সুন্দর দেখায় ওকে হাসলে ) আর বলল, ইশ প্লিস বল না , থাকতে পারছিনা ।

সেইরাতে আমি সোনালী-কে আকারে ইঙ্গিতে জিগেশ করি অন্য পুরুষ যদি ওকে আদর করে ওর কেমন লাগবে ? আমি ভাবতেই পারিনা , আমার বাঙালি সুন্দরী শিক্ষিতা , পতিব্রতা স্ত্রী , আমাকেও আকারে ইঙ্গিতে জানায় যে পরপুরুষের স্পর্শে ওর শরীর সারা দেবে , ঠিক অর বন্ধু পারমিতার মতই । এই শুনে প্রচন্ড উত্তেজনায় আমারটা লোহার রডের মত হয়ে যায় । সঙ্গমের সময় পাগলের মত আমরা দুজনে এই কথা আলোচনা করি । সোনালীর উলঙ্গ শরীরে গেঁথে দিতে দিতে বলি , তোমার ভেতরে যদি আমার বদলে অন্য কেউ আসে ভালো লাগবে ? হিসহিস করে পাছা দোলাতে দোলাতে সোনালী বলে , তুমি তাই চাও তাই না?

সোনালী আর আমার এইসব আলোচনা দুজনেরই ভালো লাগছে বুঝতে পারি । আমার সুন্দরী বউ আগে ছিল লজ্জাবতী । আর পারমিতার সঙ্গে থেকে দুষ্টু হয়ে উঠেছে ভাবতেই আমার ভালো লাগে । সোনালী বলে রবির বসের সঙ্গে নাচতে আজকাল আর পারমিতার লজ্জা করে না । সুপুরুষ রনেনদা যুবতী পারমিতার সঙ্গে খুবই স্বচ্ছন্দ । রনেন-দার সঙ্গে নাচের তালে তালে কোমর দোলাতে দারুন লাগে পারমিতার । বেশ ভালো নাচেন উনি । আর অন্ধকারে পারমিতার কোমর জড়িয়ে উত্তেজিত হয়ে যান উনি । কোমরে নাভিতে রনেন-দার হাত খেলা করে । মোমের মত পারমিতার যুবতী শরীর পেয়ে প্রচন্ড উত্তেজিত হন রনেন-দা । রনেন-দার তর্জনীর আদরে পারমিতার নাভি কেপে কেপে ওঠে । উত্তেজনায় পারমিতার ফর্সা মুখ লাল হয়ে যায় । সোনালীকে এইসব বলতে বলতে খুব গরম হয়ে যায় ও । নাকের পাতা ফুলে যায় । চুরিগুলো রিনরিন করে ওঠে । আমি সোনালীকে বলি, তাহলে কি পারমিতার রবির চেয়েও রনেন-দাকে ভালো লাগে বেশি ? সোনালী হাসে বলে , আসলে রনেন-দা ভিসন অসভ্য তো , কি আর করবে বল পারমিতা ? আর বরের বস , আপত্তি করলে বরের খারাপ হতে পারে । আমি বলি কিন্তু ওর তো ভিজে যায় । সোনালী হাসে বলে, ওরকম দামাল পুরুষ জড়ালে সব মেয়েদেরই ভিজে যায় । আমি হেসে বললাম তোমার ভিজে যাবে ? সোনালী হিসহিস করে বলল… এই বোলোনা প্লিস , ওই কথাতেই তো ভিজে গেছে । আমি অর ওখানে হাত দিয়ে দেখি সত্যি । আসতে আসতে কুরকুরি দিতে সুরু করলাম । সোনালী উমমম উমমম আওয়াজ করছে আসতে আসতে । আমি ওর পুরো সিক্ত যোনিতে আঙ্গুল দিয়ে সুরসুরি দিছি । আসতে আসতে সোনালী আমার লিঙ্গ ধরল । বলল যেন পারমিতা বলেছে রনেনদার-টা নাকি খুব বড় । আমি বললাম ও জানলো কিকরে ? সোনালী হাসলো বলল অতক্ষণ নাচলো আর জানবে না ? শরীরে শরীরে ঘষা লাগে … বোঝনা ? রনেন-দার টা তো পুরো ঘষা লাগছিল বলে হাসলো । আমি উলঙ্গ সোনালীকে চেপে ধরে আদর করতে করতে সুরসুরি দিছি অর তলপেটে । সোনালী আমারটা কচলাছে জোরে জোরে আর উমম উমমম আওয়াজ করছে । আমি সোনালীর খোলা নাভির দিকে দেখছি । ফর্সা সোনালীর সুগভীর নাভি আনন্দে কেপে কেপে উঠছে । সোনালী আমার লিঙ্গটা ধরে আদর করছে । আহ এই সেই সময় । বললাম ইশ আমার পারমিতার কথাটা সুনে ভিসন গরম লাগছে । সোনালী হেসে বলল , কেন ওর চেয়ে তো আমার ফিগার ভালো । বললাম রনেনদা যদি তোমাকে পেত তাহলে পাগল হয়ে যেত । কপট রেগে সোনালী বলল অসভ্য কি বলছ যাতা । আমি বললাম তোমার সঙ্গে নাচলে তুমিও ঘষা খেতে । হিসহিস করে সোনালী বলল যেন পারমিতা এত উত্তেজিত হয়েছিল বাড়ি গিয়ে রবির সঙ্গে তিনবার করেছে তারপরে ঠান্ডা হয়েছিল । এইসব সুনে তো আমরা প্রচন্ড উত্তেজিত । তার পরের সপ্তাহে সোনালী এসে আমাকে বলল মন্দারমণি যাবার দিন সব ঠিক । ওখানে প্রাইভেট রিসোর্ট-এ আমরা চারজন থাকব । সুকন্যা আর রবির ছেলে ওদের দিদার কাছে থাকবে । পুরো ট্রিপের সব প্লান পারমিতা করে দিয়েছে । আমাদের সুধু বাক্স প্যাক করার অপেখ্হা ।

মন্দারমণি যাবার ঠিক আগের রাত । আমরা যথারীতি বিছানাতে আদর করছিলাম । সোনালী আর আমি পুরো নগ্ন আলিঙ্গনে আবদ্ধ । উরু দুটো ঘন । সোনালী বলল এই আমি যদি ওদের সামনে একটু খোলামেলা পোশাক পরি তুমি রেগে যাবে না তো ? বলে আমার লিঙ্গে আস্তে করে একটা উরুর চাপ দিল । আমি অর পাছাতে চাপ দিয়ে অর নগ্ন শরীরটা আমার লিঙ্গে ঠেসে ধরলাম । এক ধাক্কায় লিঙ্গটা ঢুকে গেল । সোনালী আনন্দে উমম করে উঠলো । বললাম কেন তোমার শরীর রবিকে দেখাবে ? সোনালী বলল অসভ্য, দেখালে রেগে যাবে? আমি হাসলাম বললাম তোমার যা খুশি কর ।

সঙ্গমের পরে সোনালী বলল তারাতারি ঘুমিয়ে পর কাল সকালে উঠতে হবে । আমি ঘুম থেকে ওঠার সময়েই দেখি সোনালী চানটান করে ফেলেছে । আমি চা খেয়ে ওঠার পরে সোনালী-কে দেখে অবাক । ও সাধারণত সবসময় শাড়ি পরে । সালোয়ার কামিজ-ও বেশি পরে না । আজ সেই সোনালীর পরনে Tight জিন্স আর সঙ্গে টপ । দারুন দেখাচ্ছে আমার বৌটাকে । লো-কাট জিন্সের ভেতর দিয়ে সোনালীর ভারী পাছা দারুনভাবে পরিস্ফুট । আর লাল টপের মধ্যে দিয়ে ওর স্তন-বিভাজিকা তো স্পষ্ট আর তার সঙ্গে দুই স্তন সেটে আছে । হেসে আমার বউ সোনালী আমাকে বলল , কেমন ভালো দেখাচ্ছে আমাকে? আমি আর কি বলব ! বললাম ভিসন ভালো দেখাচ্ছে । আগে কখনো জিন্স পরনি কেন ? তোমার ফিগারটা এই পোশাকের জন্য মানানসই । সোনালী হাসলো বলল তারাতারি রেডি হয়ে নাও , ওরা এসে পড়বে । রবি আর পারমিতা একটু পরে এলো ওদের নতুন স্করপিও গাড়ি চেপে । আমাদের সব গোছানো । পারমিতাও দেখি জিন্স পড়েছে । ওর বুক আর পাছা আরো বড় বলে পুরো দেখা যাচ্ছে তবে একটু মোটার দিকে বলে অত মানছে না সোনালীর মত । সব গুছিয়ে নিতে পনের মিনিটের মত দেরী হয়ে গেল । তার মধ্যে ওরা দুজনে কি যেন গুজগুজ করছিল । বোধহয় কাকে বেশি সুন্দরী দেখাচ্ছে তাই নিয়ে । আমরা চারজনে গাড়িতে উঠে বসলাম । স্করপিও-টা চলল মন্দারমনির দিকে ।

Leave a Comment