যৌথ পরিবারে বোন চোদা

আমি আর অন্য উপায় না দেখে বললাম – ঠিক আছে তুমি যা বলবে তাই করবো , তুমি জেক চুদতে বলবে তাকেই চুদবো — বলে কাকিমার ঠোঁটে বেশ কোষে একটা চুমু দিয়ে মাই টিপে দিলাম। কাকিমাও খুশি হয়ে আমাকে চুমু দিয়ে বারমুডার উপর দিয়ে বাড়া চটকে – বলল তোমার এই মুশকো ণর আমার এখনই গুদে নিতে ইচ্ছে করছে কিন্তু এখন হবেনা দিদি রাতের খাবার বেড়ে ফেলেছে চলো খেয়ে নেবে আর ঘরে গিয়ে দরজা ভেজিয়ে শোবে আমার সময় মতো ঠিক চলে যাবো তোমার ঘরে।

আমরা নিচে নেমে এলাম সোজা গিয়ে খাবার টেবিলে বসলাম দেখলে রুনা মিনু জ্যাঠা বাবা কাকা সবাই আমার জন্যে বসে আছে।

আমরা সবাই খাওয়া দাওয়া সেরে যে যার মতো শুতে চলে গেলাম। আমি খবর টেবিল থেকে উঠতেই কাকিমা আমার কাছে এসে বললেন
……. যা বলেছি মনে আছেতো ?

আমি – হ্ভুযাঁলি কি করে বলো।

কাকিমা আমাকে চোখ মেরে চলে গেলেন আর যাবার সময় আমার পিঠে উনার মাই ঘষে দিলেন।আমি কাকিমার চলে যাবার দিকে একটু তাকিয়ে মুখ ঘোরাতেই দেখি পুনু বা পূর্ণিমা, আমার নিজের বোনেদের মধ্যে বড় কৃষ্ণা ছোট, আমার দিকে কেমন করে যেন তাকিয়ে আছে। ওর মুখের দিক থেকে আমার দৃষ্টি একটু নিচের দিকে নামতেই দেখি ওর বয়েসের তুলনায় বের বড় বড় দুটো মাই একদম সামনের দিকে সগর্বে বেরিয়ে আছে। ওর বয়েস সবে পোনেরো বছর আর কৃষ্ণা তেরো বছরের।

আজকের আগে আমি কোনোদিন নিজের বোনের মাই এভাবে দেখিনি কিন্তু আজ যেন আমার চোখ আরফেরাতে পারছিনা ওর মাই থেকে। পুনু এবার আমার দিকে এগিয়ে এসে জিজ্ঞেস করল – এই দাদা কাকিমা কি বলল রে তোকে – আমি ওর কথার উত্তর কি দেব শুধু ওর দুলতে থাকা মাই দুটোর দিকে তাকিয়ে আছি। আজ মনে হয় ভিতরে ওর কোনো অন্তর্বাস নেই তাই ওর মাই দুটো অত বড় লাগছে আর চলার কথা বলার সাথে সাথে ও দুটো দুলছে আমার দেখতে খুবই ভালো লাগছে।

আমার কাছ থেকে কোনো উত্তর না পেয়ে এক হাতে আমাকে আলতো করে নাড়িয়ে দিয়ে বলল — কিরে দাদা বললিনা কাকিমা কি বলল তোকে ?
আমার সম্বিত ফিরতে বললাম –অরে কাল কাকিমাকে কয়েকটা জিনিস এনে দিতে হবে আর সেটা কাউকে বলতে মানা করেছেন।

পুনু – তা যাবার সময় তোর পিঠে কাকিমা বুক ঘষে দিলো কেন রে।

আমি – তাতো জানিনা হয়তো অসাবধানে লেগে গেছে।

পুনু — আমার কিন্তু তা মনে হয় না রে। কেননা একদিন যখন তুই ————- বলেই চুপ করে গেল

আমি – একদিন কি রে চুপ করে গেলি কেন।

পুনু –না কিছু না তবে দাদা কাকিমার থেকে সাবধান আমি জানি কাকিমা তোকে সব সময় চোখ দিয়ে গিলে খায় মনে হয় সুযোগ পেলে একদম তোকে গিলে খেয়ে নেবে রে।

আমি – কি বলছিস তুই কাকিমা কম নয় রে।

পুনু — কি রকম সেটা আমি জানি রে দাদা আর একটা কথা তুই আমার বুক ও ভাবে দেখছিলি কেন রে।

আমি – কি নাতো আমি সেভাবে দেখিনি।

পুনু –দাদা মেয়েরা সব বোঝে কোন ছেলের নজর তার শরীরের কোথায় আমার কাছে লুকোচ্ছিস তুই সত্যি করে বলনা তুই আমার বুক দেখছিলিস।

এবার ওর এই জেরার ফলে একটু রেগে গিয়ে বললাম — বেশ করেছি দেখেছি তো কি হয়েছে তোর বুক দুটো ক্ষয়ে গেছে নাকি রে

পুনু – না না দেখলে বা হাত দিলে ক্ষয়ে যাবে কেন আমিও তো বলছি দেখেছিস বেশ করেছিস আবার দেখ।

আমি এবার একটু আস্তে করে বললাম –তোর বুক দুটো কত বড় বড় হয়ে গেছে রে এই তো কদিন আগেও তুই শুধু একটা টেপ জামা পরে আমার সামনে বসে ঝুকে কিছু লিখতিস তখন তো এ দুটো অতো বড় বড় ছিলোনা হঠাৎ এতো বড় হলো কি করে রে কারোর হাত পড়েছে তোর বুকে তাই না রে —- আগে তোর বুক দেখে এতো লোভ লাগতো না কিন্তু আজ সত্যি সত্যি তোর বুক দুটো দেখে বেশ লোভ লাগছে।

পুনু এবার ওর বুকটা একটু চিতিয়ে ধরে বলল — যদি কারো হাত পরেও থাকে তো কি হয়েছে তাতে আর তুই শুধু দেখবি নাকি আরও অন্য কিছু করতে চাস তুই ?

আমি – তার মানে তোর বুক কেউ টিপে বড় করেছে ; কে সে বল আগে না হলে আমি মাকে বলে দেবো।

পুনু একটু ভয় পেয়ে বলল –দাদা তুই কাউকে বলিসনা তো বন্ধু তপনদা প্রায় এক বছর ধরে আমার বুক দুটো টিপে টিপে বড় করে দিয়েছে গত বছর একদিন আমি টিউশন নিয়ে ফিরছিলাম ওই কানা গলিটার সামনে তপনদা দাঁড়িয়ে ছিল। আমি যেতেই আমাকে দেখে বলল পূর্ণিমা তুই দিন দিন বেশ সুন্দরী হচ্ছিস রে।

এই প্রথম আমাকে কোনো ছেলে সুন্দরী বলল আর তাতেই আমি একটু গেলে গিয়ে ওকে বললাম তুমিও তো বেশ সুন্দর তপনদা যে কোনো মেয়ে তোমাকে পেলে লুফে নেবে , তোমার সাথে প্রেম করতে চাইবে।শুনে তপনদা আমাকে বলল তোরও কি আমার সাথে প্রেম করতে ইচ্ছে করে বলনা।

আমি কোনো কথার জবাব না দিয়ে চুপ করে ছিলাম আর তাতেই তপনদা বুঝে গেল যে আমারও ওকে পছন্দ।আমার হাত ধরে ওই গলির একটু ভিতরে নিয়ে গিয়ে জড়িয়ে ধরে চুমুর পর চুমু দিতে লাগল আর এক হাতে আমার ছোটো ছোটো বুক দুটো দলাইমলাই করতে লাগল আর তাতে আমারও খুবই ভালো লাগতে লাগল। সেই থেকে যখনি সুযোগ পাই তপনদার সাথে প্রেম করি তবে কোনোদিনই ও নিচের জিনিস ব্যবহার করেনি শুধু হাত দিয়েছে আর আমি ওরটা হাত দিয়েছি।

আমি এবার বেশ গম্ভীর ভাবে বললাম –এরপর আর কোনদিন তপন বা অন্য কোনো ছেলের কাছে যাবিনা যদি পেতে বাচ্চা পুড়ে দে তো তখন কি হবে আর তপন আজ পর্য্যন্ত ওই কাজটা করেনি কিন্তু যদি কোনোদিন ওরটা তোরটাতে ঢুকিয়ে করে দেয় তখন কি হবে ভেবেছিস। তুই যদি এরপর ওর কাছে যাস তো আমি মা–বাবা কে সব বলে দেব।

পুনু – দাদা একটা কথা বলব তোকে

আমি — বল আমি তপনদার কাছে আর যাবোনা যদি তুই আমার সাথে এসব করিস তবেই যাওয়া বন্ধ কোরব। আমার একটা নেশা হয়ে গেছে তাই আমি এসব না করে থাকতে পারবো না।

আমি — ঠিক আছে সে দেখা যাবে এখন যা শুয়ে পর —
বলে আমি চলে আস্তে যাবো তখনই পুনু পেছন থেকে বলল যায় দরজা ভাগিয়ে শুয়ে পর কাকিমা আসবে
আমি – তুই কি বলছিস এসব কাকিমা কেন আসবে আমার ঘরে।

পুনু –দেখ দাদা আর আমাকে ভোলাস না আমি শুনেছে কাকিমা তোকে দরজা ভেজিয়ে রেখে শুতে বলেছে আর আমি জানি কাকিমা তোর সাথে শুধু গল্প করতে যাবেনা কাকিমা তোকে দিয়ে করিয়ে নিতে চায় আর সে কারণেই তোর কাছে যাবে। সে তুই কাকিমাকে যা খুশি কর তবে আমাকেও করতে হবে — বলে একবারে আমার গা ঘেসে দাঁড়িয়ে আমার একটা হাত তুলে ওর একটা মাইতে নিয়ে চেপে ধরল বলল একবার টিপে দেন না দাদা।

আমিও ওর দুটো মাই ভালো করে টিপে দিয়ে বললাম এবার যা কেউ দেখে ফেলবে আর আমি তোকে যা করার কালকে করব।

আমার কথা শুনে পুনু আমাকে জড়িয়ে ধরে গেলে একটা চুমু দিয়ে ছুট্টে চলেগেল।

আমি আমার ঘরে গিয়ে শুয়ে পড়লাম ভাবলাম এক দিনেই সব কেমন পাল্টে গেল গতকাল ও আমি এসব ভাবতেও পারতাম না আর আজ সবাই আমাকে দিয়ে চোদাতে টেপাতে চাইছে।

একটু পরে আমার ঘরের ভেজানো দরজা একটু ফাক করে কেউ একজন ঢুকলো বুঝলাম কাকিমা এলো। ঢুকে দরজা ভালো করে বন্ধ করে আমার পশে শুয়ে আমাকে জড়িয়ে ধরে কানের কাছে মুখ নিয়ে বলল কিগো ঘুমিয়ে গেলে নাকি।

আমি – উত্তর দিলাম না না ঘুমোই নি।

এবার আমার মুখের কাছে কাকিমা নিজের মুখ নিয়ে ঠোঁটে চেপে ধরে চুমু দিলো বলল — একবার তোমারসোনার কাঠিটা বের কর না ভালো করে ধরে দেখি একটু আদর করি।

আমি বারমুডা টেনে খুলে দিলাম আর হাত বাড়িয়ে কাকিমার পাছার উপর থেকে নাইটিটা মাথা গলিয়ে খুলে দিলাম।কাকিমার সারা গায়ে হাত বোলাতে লাগলাম কি নরম আর মসৃন ত্বক কাকিমার আর একটা খুব সুন্দর গন্ধ সারা গায়ে , বুঝলাম কাকিমা সাবান দিয়ে স্নান করে এসেছে।

কাকিমা আমার বাড়া ধরে টুপিটা বের করে ঠোঁটে ঘষতে লাগল চুমু দিলো আর মুখে বলল আমার সাত রাজার ধোন বলেই মুখে ঢুকিয়ে নিয়ে চোঁ চোঁ করে চুষতে শুরু করলো আমার হাত নিয়ে একটা মাইয়ে ধরিয়ে দিয়ে টিপতে ঈশ্বরা করল।

আমি মাইটা টিপতে লাগলাম বোটা ধরে মুচরিয়ে দিতে লাগলাম।কাকিমাকে আমার দিকে পেছন করে নিয়ে ওর গুদে মুখে ডুবিয়ে চুষতে চাটতে লাগলাম।

আমার চোষার চোটে কাকিমা বলতে লাগল –আমার গুদ খেয়ে ফেলো তুমি কামড়ে কোঠটা ছিড়ে নাও আজ থেকে আমি তোমার বাধা মাগি যখন তোমার ইচ্ছে করবে তুমি আমাকে চুদে দিও তোমার এই মুদুর মার্ক বাড়া দিয়ে —এসব বলছে আর জোরে জোরে খেচে দিচ্ছে আমার বাড়া।

আমি কাকিমাকে বললাম –এ ভাবে খেচনা আমার মাল বেরিয়ে যাবে তখন কিন্তু আর গুদে ঢোকাতে পারবো না।

কাকিমা –ঠিক আছে বাবা এবার আমার গুদে ঢোকাও আর আচ্ছা করে চুদে আমার গুদ ফাটিয়ে দাও সোনা।

আমি কাকিমাকে চিৎ করে শুইয়ে পর পর করে আমার বাড়া ওর গুদে গেথে দিলাম আর গদাম গদাম করে ওর গুদ দুরমুশ করতে লাগলাম দশ মিনিট চোদার পর কাকিমা — ওরে ওরে আমার বের হয়েগেল রে বোকাচোদা এটুকু চুদেই আমার গুদের রস ঝরিয়ে দিলিরে আহঃ আহঃ করে জল খসিয়ে একেবারে নেতিয়ে পড়ল; আমিও এবার আরো জোরে জোরে বেশ কয়েকটা ঠাপ দিয়ে কাকিমার গুদেই বাড়া ঠেসে ধরে আমার মাল ঢেলে দিলাম আর কাকিমাও চেঁচিয়ে উঠলো ওরে কি ঢালছিস রে আমার গুদে জলে গেল কি গরম রে তোর বীর্য।

কাকিমার বুকের উপর শুয়ে রইলাম।আমার দু চোখে রাজ্যের ঘুম নেমে এলো আমি যে কখন ঘুমিয়ে পড়েছি আর কখন কাকিমা চলে গেছে কিছুই জানিনা।

সকালে পুনুর ডাকে ঘুম ভাঙলো চোখ মেলতেই দেখি পুনু আমার মুখের দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে।

পুনু – কিরে দাদা কাকিমাকে ক বার করলিরে ?

আমি – একবার আর তাতেই কাকিমা কাহিল।

পুনু বলল – কাকিমাকে দেখলাম খুব খুশিতে আছে রাতে বেশ সুখ নিয়েছে তোর কাছে।

আমাকে ওর বুকের দিকে তাকাতে দেখে বলল — কিরে আমার বুক দেখবি এখন — বলেই ওর শার্টের কয়েকটা বোতাম খুলে দিলো আর তাতেই পুনুর ফজলি আমাদের মতো দুটো মাই বেরিয়ে দুলতে লাগল আর আমি কিছু বোঝার আগেই হাত বাড়িয়ে আমার ঠাটান বাড়া খপ করে ধরে ফেলেই হাত সরিয়ে নিলো বলল –ওরে বাবা এটা কিরে দাদা এটাতো একটা মোটা সবলরে দাদা ইটা যার ভিতরে ঢুকবে তার তো অবস্থা একেবারে দফারফা করে ছাড়বে।

আমি – দরজাটা বন্ধ করে দিয়ে আমার এটা তোর ভিতরে ঢোকা তারপর দেখি তোর কি হয়।

একটু সময় আমার দিকে তাকিয়ে থেকে জামার বোতাম লাগিয়ে মুখে কিছু না বলে দরজা দিয়ে বেরিয়ে গেল আর আমি বোকার মতো দরজার দিকে তাকিয়ে রইলাম আর আফসোস হতে লাগল অটো সুন্দর মাই দুটো একটু টিপেতে পারলাম না।

হঠাৎ দেখি কাকিমা ঘরে ঢুকলো আমার কাছে এগিয়ে এসে বলল কি গো আমার গুদে রাজা সকাল সকাল বাড়া ঠাটিয়ে শুয়ে আছো গুদ চাই একটা তাই না।

আমি – কি করে হবে সবাই তো উঠে পড়েছে এখন আর তোমাকে কি করে চুদবো বল।

কাকিমা –তোমাকে একটা কথা বলি কাল যখন তুমি আমাকে চুদছিলে তখন পুনু লুকিয়ে আমাদের চোদাচুদি দেখেছে আর আমাকে রান্না ঘরে টেনে নিয়ে গিয়ে সেটা বলেছে যদি তুমি পুনুকে চুদে দাও তো ও কাউকে বলবে না না হলে বলে দেবে। তাই আমি পুনুকে পাঠাচ্ছি তুমি ওকে ভালো করে চুদে ওর গুদ ফাটাও আমি বাইরেটা দেখছি বুঝেছো তোমার কোনো ভয় নেই।
আমি – তুমি আমার সোনা গুদি কাকিমা তোমাকে চুদে আমার খুবা সুখ হয়েছে গো।

কাকিমা – আমারও ভীষণ ভালো লেগেছে যেন কালকেই আমার ফুলশয্যা হলো।তুমি চালিয়ে যাও তোমার যার গুদ মারতে ইচ্ছে হবে আমাকে বলবে আমি ব্যবস্থা করে দেব শুধু আমাকে মাঝে মাঝ চুদে দিও কেমন —- বলে আমার ঠোঁটে চুমু দিয়ে উঠতেই পুনু ঘরে ঢুকলো আর কাকিমার দিকে তাকিয়ে বলল – কি গো কাকিমা তোমার প্রেম করা হলো।

কাকিমা – হ্যারে মাগি নে এবার তোর নিজের দাদার বাড়া দিয়ে গুদ পোঁদ ফাটা – বলে চলে গেল।

পুনু দরজা বন্ধ করে আমার বিছানাতে উঠে এলো আর মুখে কিছু না বলে একটানে আমার বারমুডা টেনে নামিয়ে বাড়ার ছাল টেনে নামিয়ে মুখে পুড়ে নিলো আর চুষতে লাগল।বুঝলাম তপন আমার বোনটাকে একবারে খানকি বানিয়ে দিয়েছে।

আমার হাত তখন ওর ফজলি আমের মোট মাই দুটো নিয়ে খেলতে লাগল।এবার পুনু গায়ের থেকে শার্ট খুলে স্কার্টও নামিয়ে দিলো এখন পুনু একবারে ল্যাংটো দেখলাম ওর গুদে চারধারে হালকা সোনালী চুলে চেয়ে আছে। ওকে টেনে আমার বুকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু দিতে লাগলাম পুনু কিন্তু আমার বাড়া ছাড়েনি।

এবার পুনু মুখ খুলল –দাদা তোর বাড়া কিন্তু তপনদার বাড়ার থেকে অনেক বড় আর মোটা আর ইটা দেখেই কাকিমার গুদ ভিজে গেছিলো তাই তো তোকে দিয়ে চুদিয়ে নিলো। তপনদা কে আমি কোনোদিন চুদতে দেই নি শুধু তোর কাছে গুদ ফাটাব বলে তোর মত এতো হ্যান্ডসাম ছেলে আমাদের পাড়াতে কেন আসেপাশের পাড়াতেও নেই কত মেয়ে যে তোর কাছে চোদা খেতে চায় সে তুই ভাবতেও পারবিনা।

আমি – বাহ্ বেশ তো মুখ খুলেছে রে মাগি গুদ বাড়া চোদা সব কিছু তো শিখেছিস আর আমি অন্য কোনো মেয়ের গুদ ফাটাতে চাইনা এখন তুই আর পরে মা–জ্যেঠিমা বাদে যে কত গুদ আছে সব কটার গুদ মেরে ফাটাতে চাই বুঝলি। না কেমন গুদ ফোলা তোর আমার বাড়া ঢোকাই আর ব্যাথা লাগলে যদি চেঁচাস তো আর কদিন তোকে চুদব না।

পুনু –না দেখি তোর বাড়া ঢোকা আমার গুদে আমার যত ব্যাথাই লাগুক আমার্ মুখ দিয়ে কোনো আওয়াজ বেরোবেনা বুঝলি কেননা আমি আজীবন তোর কাছে চোদাতে চাই আর আমাদের বাড়ির সব গুদ তুইই চুদবি কথা দিলাম আমিই সব ঠিক করে দেব।

আমি এবার গুদে বাড়া সেট করে বেশ জোরেই একটা ঠাপ দিলাম আর তাতেই আমার বাড়া অর্ধেক পুনুর গুদে সেদিয়ে গেল আর ওর চোখ দিয়ে জল বেরোতে লাগল।আমি বুঝলাম যে ওর বেশ ব্যাথা লেগেছে অর্ধেক যখন ঢুকিয়েছি বাকিটাও তাই আর এক ঠাপে ঢুকিয়ে দিলাম ; শুধু একবার মুখ দিয়ে আহঃ করে আওয়াজ বেরোলো।

একটু থেমে থেকে কোমর নাড়াতে লাগলাম ওর দুটো সুন্দর বড় বড় মাই চটকে টিপে চুষে ওকে সুখ দিয়ে চুদতে লাগলাম।

পুনু আমার কানের কাছে মুখ নিয়ে বলল দাদা গুদ চোদাতে এতো সুখ আমি যদি আগে জানতাম তবে কবেই তোকে দিয়ে আমার গুদ চুদিয়ে নিতাম।দাদা দে দে রে তোর আদরের বোনকে ভালো কোরে চুদে দে আজ থেকে আমার সব কিছু তোর তুই যখন চাইবি সবার নজর বাঁচিয়ে আমি ঠিক তোর কাছে গুদ খুলে দেব রে দাদা — এসব কথা বলতে বলতে কলকল করে গুদের রস খসিয়ে দিলো – দা……..দা। …রে গেল গেল আমার বেরিয়ে গেল।

আমার তলপেট বেশ ভারী হয়ে গেছে আমিও আমার বাড়া বের করে আমার মাল ফেলতে যাব পুনু হাত বাড়িয়ে ধরে আমার বাড়া ওর মুখে পুড়ে নিলো আর আমার সবটা বীর্য খেয়ে নিলো।শেষ হলে মুখ থেকে বাড়া বের করে বলল — দাদা কি ভালো খেতে রে তোর রস এবার থেকে এই রস নষ্ট করবিনা আমার মুখে ঢালবি।

পুনু উঠে নিজের গুদ আর আমার বাড়া মুছে ঠিক ঠাক হয়ে দরজা খুলে বেরিয়ে গেল।

আমার একটু ক্লান্তি লাগছিলো তাই দশ মিনিট একটু চুপ করে শুয়ে থাকার পর উঠলাম আর সোজা বাথরুমে গেলাম হালকা হতে।

ফ্রেশ হয়ে বাথরুম থেকে বেরিয়ে খাবার টেবিলে গিয়ে বসতেই কাকিমা চা নিয়ে এলেন আমার দিকে ঝুকে নিজের অর্ধেক মাই দেখিয়ে জিজ্ঞেস করলো কি কে কেমন লাগল তোমার জিনিসটা পুরটা নিতে পেরেছিলো নাকি অর্ধেক ঢুকিয়েই মাল ফেলে দিয়েছো।

আমি – না গো কাকীমা পুরোটাই ঢুকিয়েছি তবে বেশ কষ্ট করতে হয়েছে যন্ত্রণাতে বেশ কিছুক্ষন চেঁচামেচি ও করেছে কিন্তু আমি ছাড়িনি তাই ঢুকিয়ে বেশ কিছুক্ষন করে মাল বের করে তবেই ছেড়েছি।

কাকিমা – তা বেশ করেছো কিন্তু কচি মাল পেয়ে যেন আমাকে ভুলে যেওনা আর একটা কথা আমাকে হাতে রাখলে আরো অনেক নতুন নতুন জিনিস পাবে। মিনি আর রুনাকেও আমার দলে টানতে হবে তাহলে আর কোনো চিন্তা করতে হবে না আমাদের কি বলো। তবে তার আগে আমি তোমাকে টাকা দেব বেশ কিছু কন্ট্রাসেফ্টিভ ট্যাবলেট কিনে যেন যাতে করে কারো আটকে না যায় শুধু ওদের তিনজনের জন্যেই আমার চিন্তা।

আমি – তুমি কিচ্ছু চিন্তা করোনা আমি সেদিকে খেয়াল রাখবো আর ট্যাবলেট নিয়ে আসবো বুঝলে। দেখো কাকিমা তুমি যখন তখন আমাকে তোমার সো-কেস খুলে দেখিও না বোঝোনা কেন তাতে করে আমি গরম হয়ে যাই।

কাকিমা – তা গরম হয়েছে যখন ঠান্ডা করো কাউকে দিয়ে আমাকে এখন পাবেন কারণ দিদি রান্না ঘরে এক রয়েছে দিদিকে একটু সাহায্য করতে হবে।

এরমধ্যে রুনা এসে দাঁড়িয়েছে জিজ্ঞেস করলো কাকে সাহায্যের কথা বলছো কাকী বল তাহলে আমার হাতে এখনো এক ঘন্টা সময় আছে।

কাকিমা – আমাকে সাহায্য করতে হবেনা তোর নিজের দাদাকে সাহায্য কর — বলে চোখ মেরে চলে গেল।

কাকিমা চলে যেতে রুনা আমাকে জিজ্ঞেস করল কাকিমা কি বলে গেলো রে ?

আমি – আমার ঠাটান বাড়া ধরে বললাম ইটা দাঁড়িয়ে গেছে আর ইটা ঠান্ডা করতে হলে তোকে সাহায্য করতে হবে রে আর সেটাই কাকিমা বলে গেল।

রুনা চোখ বড় বড় করে আমাকে বলল – সেকিরে দাদা আমাদের করার কথা কাকিমা জানলো কি করে রে।

আমি – কাল রাতে যখন আমরা তিন জন নিজেদের নিয়ে মেতে ছিলাম তখন কাকিমা আড়াল থেকে সবটাই দেখেছে আর তাইতো কাকিমাকেও আমাদের দলে টানতে কাল রাতে সবাই ঘুমিয়ে যাবার পর কাকিমাকেও একবার করতে হলো আবার আজ সকালে পুনুও সব কিছু জেনে ফেলেছে বলে ওকেও ভোর বেলা করেদিলাম।

রুনা একটু চুপ করে থেকে বলল – এক দিক থেকে ভালোই হয়েছে কাকিমা থাকলে কেউই আমাদের সন্দেহ করতে পারবে না; কিরে দাদা এখনই ঢোকাবি তো ছিল আমার ঘরে আমি মা কে বলে আসছি যে তোর কাছে অঙ্ক করছি এখন দাদাকে কোনো কাজ দেবে না — বলে রুনা চলে গেল রান্না ঘরের দিকে।

আমি একটু প্রিয় রুনাদের ঘরে গেলাম ঢুকেই দেখি মিনু শুধু প্যান্টি পরে দাঁড়িয়ে আছে আর হাতে ওর ব্রা আমাকে দেখে তাড়াতাড়ি এক হাতে ওর মাই দুটো আড়াল করার চেষ্টা করল।

তাই দেখে আমি বললাম – তোর অটো বড় বড় মাই কি তোর ঐটুকু হাতে ঢাকা যাবে।

মিনু – নারে দাদা ইটা মেয়েদের স্বভাবগত লজ্জা, নে এবার হাত সরিয়ে নিয়েছি দেখ ভালো করে।

আমি এগিয়ে গিয়ে ওর মাই দুটো হাতে করে ধরে মুখ লাগিয়ে চুষতে লাগলাম একবার বাঁ দিকেরটা আর একবার ডান দিকেরটা এ ভাবে ওকেও আমার মতো সেক্স তুলে দিলাম ও নিজেই একটা হাত দিয়ে ওর গুদে ঢুকিয়ে রগড়াতে শুরু করেছে।

তাই দেখে আমার বাড়া একদম খাড়া হয়ে গেলো মিনু এক হাতে গুদ ঘষতে ঘষতে আমার বারমুডার উপর দিয়ে বাড়া ধরে চটকাতে লাগল।

আমাকে বলল — দাদা একবার তোর বাড়া আমার গুদে ঢুকিয়ে দেন রে খুব সুর সুর করছে আমার সোনা দাদা।

পেছন থেকে গলা পেলাম — দে দে দাদা আগে ওকেই একবার চুদে দে তারপর নয় আমাকে চুদিস।

……. বলেই মিনুর প্যান্টি খুলে দিলো আর আমিও একটানে আমার বারমুডা খুলে মিনুকে খাটে ফেলে পরপর করে আমার বাড়া ওর গুদে পুড়ে দিয়েই ঠাপাতে শুরু করলাম।

রুনা এবার ঘরের দরজাতে ছিটকিনি লাগিয়ে নিজের স্কার্ট আর টি শার্ট খুলে ফেলে ওর মাই দুটো আমার পিঠে চেপে ধরে আমার ঘাড়ে জীব দিয়ে চাটতে লাগল ; এতে করে আমার সেক্স আরো বেড়ে গেল আর তাই ঠাপের গতি দ্রুত থেকে দ্রুততর হতে লাগল। বেচারি মিনু পরে পরে শুধু ঠাপ খেতে থাকল আর মুখ দিয়ে ওক ওক করে আওয়াজ বের করতে লাগল।

বেশিক্ষন আমার ঠাপ সহ্য করতে না পেরে বলল – দাদা আমার রস বেরিয়ে গেছে রে আমার গুদের ভিতরে জ্বালা করছে এবার আমাকে ছেড়ে দিদি গুদ মার্।

আমি ওর মাই দুটো একবার মুচড়ে টিপে ওকে চুমু খেয়ে গুদ থেকে বাড়া বের করে নিলাম আর রুনা কে ওর পাশে ঠেলে শুইয়ে দিয়ে গুদে বাড়া ভোরে দিলাম। রুনার মাই দুটো দেখবার মতো যেমন বড় আর তেমনি দেখতে সব সময় যেন বলছে আমাকে দেখ আমাকে দেখ।

বেশ কিছুক্ষন ঠাপিয়ে রুনার গুদের মধ্যেই আমার সব বীর্য ঢেলে দিলাম ওর মাই দুটোর উপর মুখ দিয়ে শুয়ে পড়লাম।

রুনা আমার কানের কাছে মুখ নিয়ে বলল – দাদা তোর মাল ভেতরেই ফেললি যদি পেট বেঁধে যায় তখন কি হবে।

আমি – একটু পরেই আমি মেডিক্যাল স্তর থেকে ট্যাবলেট এনে দেবো খেয়ে নিবি আর রোজ একটা করে খাবি দেখবি আর কোনো ভয় থাকবে না।

এরপর সবাই জামা কাপড় পরে বেরিয়ে এলাম ঘর থেকে ; ওদিকে কাকিমা আমাদের ওর ঘরে ডাকল কথা আছে বলে আমি মিনু আর রুনা কাকিমার ঘরে গেলাম দেখি পুনু সেখানে আগেই হাজির। আমরা ঢুকতেই কাকিমা দরজা বন্ধ করে বলল – তোমরা সবাই তোমাদের দাদাকে দিয়ে গুদের সিল ভেঙেছ আমিও তোমার দাদার বাড়া আমার গুদে নিয়েছি আর এর পরেও নেব আর এ কথা শুধু আমাদের মধ্যেই থাকবে।

রুনা বলল – কাকী আর একজন কে শুধু আমাদের দলে নিতে হবে সে যদিও আমাদের পরিবারের কেউ নয় আমার খুবই কাছের বন্ধু ঝুমা দাদা ওকেও যদি আমাদের দলে নেয় তো কি খুব ভুল হবে।

কাকিমা – দেখ রুনা ও বাইরের মেয়ে যদি কোনোদিন তোদের মধ্যে ঝগড়া হয় তো অন্য কাউকে বলেও তো দিতে পারে ; তখন কি হবে বল

রুনা – না না কাকী ও এরকম মেয়েই নয় আমি আজ বিকেলে আমাদের বাড়িতে নিয়ে আসব তুমি দেখে যদি বলো যে নেয়া যাবেনা আমাদের দলে তো ঠিক আছে দাদা ওকে আলাদা করে নিজের ঘরে নিয়ে একবার চুদে দেবে। আর যদি মনে হয় যে ওকে দলে নেওয়া যাবো ভালো আর সবটাই নির্ভর করছে তোমার উপর।

কাকীমা – ঠিক আছে আগে তো আসুক ওর সাথে কথা বলি তারপর জনাব।

সব কিছু মন দিয়ে শুনছিলো পুনু তারপর মুখ খুললো – আমি একটা কথা বলতে চাই দেখো আমার কথা তোমাদের পছন্দ হয় কিনা।

সবাই সমস্বরে বলে উঠলো ঠিক আছে বল শুনি –

পুনু – আমার এক বন্ধু আছে ওর নাম শামীমা ওর দাদাকে খুবই পছন্দ আর ওর দেখতেও দারুন যেমন মাই তেমনি পাছা যে কোনো ছেলের মাথা ভুড়িয়ে দিতে পারে ও। আমাকে মাঝে মাঝেই বলে পূর্ণিমা আমি যদি হিন্দু হতাম তো তোর দাদাকে বিয়ে করতাম সেটাতো আর সম্ভব নয় তবে যদি একবার অন্তত তোর কাছে নিজেকে বিলিয়ে দিতে পারি তো আমি ধন্য হয়ে যাব। তাই বলছিলাম দাদা যদি একবার শামীমা কে করে তো কি এমন ক্ষতি হবে। তবে ওকে বা ঝমকে দুজনকেই আমাদের দলে নেবার কোন মানে হয় না।

পুনুর কথায় সবাই একমত আমাদের দলে বাইরের কাউকে নেয়া হবে না তাতে আমাদের সম্মান নষ্ট হবার ভয় আছে।

এসব কথা বলার পর কাকিমা আমার কাছে এসে বলল দেখি কুনাল তোমার ডান্ডার অবস্থা কি রকম তিন তিনটে আনকোরা গুদে ঢুকেছে — বলেই আমার প্যান্টের ভিতরে হাত দ্গুকিয়ে দিলো আর টেনে বের করল তখন মুন্ডির উপরটা রসে চক চক করছে তাই দেখে মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিয়ে চেটে পরিষ্কার করে দিলো।বলল এখন ছেড়ে দিলাম কিন্তু রাতে আর যাকেই চোদো না কেন আমি যেন বাদ না যাই সেটা খেয়াল রেখো।

এরপর কাকিমা আমার বোনেদের বলল –দেখ তোরা কুনাল কে দিয়ে গুদ মারছিস মারা তবে মাঝে মাঝে নতুন মাগি নিযে এসে তোর দাদাকে দিয়ে চুদিয়ে নিয়ে যাস না হলে ওর আমাদের সবাইকে বেশি দিন চুদতে ভালো লাগবে না, এক ঘেয়েমি এসে যাবে। দেখ আজ কাককে নিয়ে আসবি তোর দাদার কাছে।

পুনু – কাকী আমিতো এখনই শামীমাকে ফোন করে আনতে পারি কিন্তু দাদা ওকে কোথায় চুদবে বল ?

কাকিমা–অরে সে চিন্তা তোকে করতে হবে না তবে এখুনি নয় দুপুরে খাওয়া দাওয়া করে দিদি আর বড়দি যখন শুতে যাবে তখন নিয়ে আসতে পারিস আমার ঘর তো ফাঁকাই থাকে টুবাই তো দিদির কাছেই দুপুরে ঘুমোতে যাবে।

পুনু –ঠিক আছে আমাদের আজ স্কুলে হাফ ছুটি স্পোর্টের জন্যে তারপর আমি শামীমাকে নিয়ে সোজা আমাদের বাড়ি চলে আসবো।

সব শুনে রুনা বলল – তাহলে আমি ঝুমাকে কখন নিয়ে আসবো বল ?

কাকিমা –কেন সন্ধ্যে বেলা নিয়ে এসে কুনাল ওর গুদ মেরে দেবে ওর ঘরে নিয়ে গিয়ে তবে তোরা বেরিয়ে আসবি দোলের দিন যে তোর দাদাই তোদের চুদে ছিল সেটা যেন ঝুমা না জানে। আমি দিদিকে বলে দেব যে ঝুমা কুনালের কাছে অঙ্ক করতে আসবে।

সব কিছু ঠিক করে যে যার মতো স্কুলে বেরিয়ে গেল আমার আজ কলেজ যাওয়া নেই কেননা ফাস্ট ইয়ারের পরীক্ষা হয়ে গেছে এখন এক সপ্তাহ ছুটি।

আমি জলখাবার খেয়ে বেরিয়ে পড়লাম পাড়াতে আড্ডা দিতে।কিছুক্ষন আড্ডা দিয়ে বাড়ি চলে এলাম কেননা আড্ডাতে আমার মন লাগছিলো না। শামীমকে চোদার কথা বার বার মনে হচ্ছিলো। শামীমা কেমন দেখতে ওর মাই গুদ পাছা কেমন হবে আমার বোনেদের মতো নাকি তার থেকে ভালো — এই সব সিধু মনে ঘুরপাক খাচ্ছিলো।

বাড়ি ফিরতেই মা আমাকে জিজ্ঞেস করল –কিরে খোকা এত তাড়াতাড়ি বাড়ি ফিরে এলি তোর শরীর খারাপ নাকি।

আমি – অরে না না আজকের এনাদের আড্ডা ঠিক জমলো না তাই চলে এলাম।

মা – তা ঠিক করেছিস যা এবার ভালো করে স্নান করে নে আর তারপর ঠাকুরকে একটু জল–মিষ্টি দিয়ে দিস কেমন।

আমিও ঘাড় নেড়ে বুঝিয়ে দিলাম যে দিয়ে দেব।

যথারীতি আমাদের সবার খাওয়া শেষ হলো আর তুবাইকে নিয়ে মা চলে গেলেন ঘরে শুতে , আমিও আমারঘরে এসে আজকের খবরের কাগজটা দেখ ছিলাম আর একটু সময় কাগজ পড়তে পড়তে আমার চোখ লেগে গেল।

কতক্ষন ঘুমিয়ে ছিলাম জানিনা পুনু এসে আমাকে জাগিয়ে বলল দাদা যা কাকীর ঘরে শামীমা ওখানে তোর জন্যে অপেক্ষা করছে — বলে আমার শরীরের উপর নিজের শরীর চাপিয়ে দিলো আর ঠোঠ আমার ঠোঁটে চেপে ধরে চুমু খেতে লাগল।

একটা হাত নিচে নিয়ে আমার বারমুডার উপর দিয়েই বাড়া কচলাতে লাগল। চুমু খাওয়া শেষ করে পুনু আমাকে বলল –দাদা শামীমকে চোদা হয়ে গেলে আমাকেও একবার চুদে দিবিতো। ..

আমি – বললাম ঠিক আছে নিশ্চই তোকে চুদে দেব তবে মাঝে মাঝে আমাকে নতুন গুদ এনে দিতে হবে।

পুনু –শামীমা ছাড়া আমি তো আর কাউকে এসব বলতে পারবো না রে দাদা আর ও ছাড়া আর কারো সাথে আমার তেমন ইন্টিমেসি নেই তবে চেষ্টা নিশ্চয় করবো আমার সোনা দাদার জন্ন্যে — বলে আমার বাড়া ছেড়ে দিয়ে বলল এখন তো যা শামীমার গুদ ভালো করে চুদে দে আর তারপর আমার পালা বুঝলি।

আমি বিছানা ছেড়ে পুনুর মাই দুটো একটু চটকিয়ে দিয়ে ঘর থেকে বেরিয়ে কাকিমার ঘরে গেলাম আর পুনু গেল রুনাদের ঘরে কেননা পুনু আর ওর মা এক সাথেই রাতে থাকে তাই পুনুর নিজের কোনো ঘর নেই।

কাকিমার ঘরে ঢুকে দেখি শামীমা বসে কাকিমার সাথে কথা বলছে আমাকে দেখে কাকিমা বলল — নাও এবার তোমরা গল্প করো আমি রুনার ঘরে গিয়ে একটু শুই — বলে কাকিমা বেরিয়ে গেল।

আমি এগিয়ে গিয়ে দরজার ছিটকিনি আটকিয়ে দিলাম আর শামীমাকে পেছন থেকে জড়িয়ে ধরলম্। আমার দুটো হাত ওর দুটো মাইয়ের উপর।আমার হাত পড়তেই ও একটু কেঁপে উঠলো আর আমার দিকে তাকিয়ে একটু হেসে বলল – আজ আমার অনেকদিনের আশা পূরণ হতে চলেছে — আমার হাত ছাড়িয়ে ঘুরে আমার মুখোমুখি দাঁড়াল আর দু হাতে আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ ঘষতে লাগল।

ওর হাইট বেশ কম তাই ও আমার ঠোঠ ছুতে পারছেনা দেখে আমি মুখে নিচু করে ওর ঠোঁটে চেপে ধরলাম আর সাথে সাথে শামীমা গোগ্রাসে আমার ঠোঁট দুটো চুষতে লাগল।আমি ওর কেটে হাত নিয়ে আমার বারমুডার ভিতরে ঢুকিয়ে দিলাম ; প্রথমে একবার ধরল সাথে সাথে ছেড়ে দিলো যেন কারেন্ট লেগেছে।

আমি ওর ঠোঁট থেকে আমার ঠোঁট সরিয়ে নিয়ে জিজ্ঞেস করলাম — কি হলো ছেড়ে দিলে কেন ?

শামীমা – প্যান্টের ভিতরে এটা কি ?

আমি – কেন জানোনা ইটা কি করে বাবা এটাইতো এবার তোমার গুদে ঢুকে খেল দেখাবে।

শামীমা – আমারটা তো খুব ছোট তোমার ইটা ঢুকবে কি ভাবে ! আমার ভয় করছে খুব।

আমি – ঠিক আছে দেখি তোমার গুদটা তবেই তো বুঝতে পারব ঢুকবে কি ঢুকবে না।

শামীমা –আমি খুলে দেখতে পারবো না তোমার কাছে নিজেকে ছেড়ে দিয়েছি যা দেখার আর করার তুমি করো।

2 thoughts on “যৌথ পরিবারে বোন চোদা”

  1. অনেক সুন্দর একটি গল্প। কিন্তু ভূল বানান ও টাইপিং মিস্টেক এর জন্য গল্প পড়ার মজা অনেকটা কমে গেল।

Leave a Comment