রূপান্তর ৩য় পর্ব

অনুমাসির লোভে শামশুর টানাটানিতেও ছবি দেখতে গেল না। রাশু বিকালেই গোসল কইরা বাইর হয় সময় বড় মারে বলে গেল সে সিনেমায় যাইতাছে রাইতে বাইরের ঘড়ে থাকব। আর মুনি আব্দুল হাইরে কইল রাতে হেয় যেন আলগা ঘরে আযানের পরে শুইয়া পরে। বাজারে ইতি উতি ঘুইরা এশার আযানের পরে উলটা পথে বাংগাল পাড়ার দিকে রাশু রওনা দিয়া অনুমাসির বাড়ীর সামনে আইয়া এদিক ওদিক দেখে আস্তে আস্তে বড় বাড়ান্দায় উইঠা কাঠের দরজায় শিকলের কয়েকটা টোকা দিল।

bangla choti গুদে এল বান-কামদেব

দুই টোকার মাথায় আস্তে কইরা অনুমাসি দরজা খুলে দিল। বসার রুমে খালি পুরানা কয়েকটা চেয়ার আর একটা খাট। অন্ধকারে মাসিকে ফলো করে ভেতরের রুমে গিয়া একদম অনুমাসির শোবার রুমে ঢুকল। পুরনো ছাদ, পুরনো বিল্ডিং। এর মধ্যে অনুমাসি সব জানালা লাগিয়ে রেখেছে, একতলা বাড়ী আসলে বাইরে থেকে দেখা যেতে পারে। তাই একটা গুমোট গরম। অস্বস্তিকর ঘাম।

– মাসি তোমার এইখানে এত গরম আমি থাকতে পারব না।

– ইসস

বলে অনুমাসি ঠোটে আঙ্গুল তুলে ইশারা করল জোরে কথা না বলতে, কেউ যেন না শুনে, দেওয়ালের কান আছে।
ফিস ফিস করে অনুমাসি বলল,
– একটু সহ্য কর। তোরে পরিষ্কার কইরা দিয়াই হালকা খাইয়া নিইয়া উপরের সিড়ি ঘড়ে যামুনে, দেখবি ওইহানে অনেক ঠান্ডা।

-তো ওইখানে চল।

– ধুর বেয়াক্কেল, ওইহানে কি বাত্তি জ্বালাইয়া তরে কামাইয়া দিতে পারুম?
ফিস ফিস করে বলল মাসি।

রাশুকে খাটে বসিয়ে অনুমাসি পুরনো শালকাঠের আলমারীর পাল্লা টা খুলতেই মাসির ঘাড়, পিঠ থেকে আচল সরে গেছে । অনুমাসসি একটা ব্লাউজ পরেছে সাদা হাতা কাটা কিন্তু কোন ব্রেসিয়ার নেই, ওর বড়মা মমতাজ ও মাঝে মাঝে ব্লাউজ পরে কিন্তু হাতাকাটা না, হারিকেনের আবছা আলোয় রাশু মাসির ফরসা বগলের আশে পাশে অনেকটা ভিজে গেছে দেখতে পেল। আলমারী থেকে মাসি একটা খুর, ফিটকিরি, একটা পাথর আর গায়ে মাখার সাবন নিয়ে রাশুকে মাঝখানের টুলে বসতে বলল। আস্তে আস্তে কথা বলছে মাসি।
রাসুকে বসিয়ে ফ্লাস্ক থেকে গরম পানি ঢেলে রাশুর তবনডা(লুঙ্গী) একটানে ফেলে দিল

পায়ের নীচ থেকে সেটাকে খুলে এনে বিছানায় রেখে দিল। রাশুর গায়ে শুধু একটা ফতুয়া, রাশুর কপাল দিয়ে হালকা ঘাম ঝরছে। অনুমাসি দাঁড়িয়ে উনার সাদা থানের আচল দিয়ে রাশুর কপালের ঘাম মুছে দিল। সে সময় শাড়ীর তলা দিয়ে অনুমাসির পরিষ্কার ঝলমলে ভেজা বগলটা দেখল, আর শরীর থেকে একটা ঘামের গন্ধ পেল, যেটা ওর বড়মার গা থেকেও মাঝে মাঝে পায়, বেশী ঘেমে গেলে। সাদা ব্লাউজে আটকানো অনুমাসির পাকা পেপের মত বড় বড় ঝুলে যাওয়া স্তন রাশুর মুখ ছুয়ে গেল প্রায়।অজান্তেই রাশুর মুখটা যেন হা হয়ে গেল। অনুমাসি নিচে নেমে, বাটির গরম পানি টা দিয়ে রাশুর পুরো অজগরটাকে ভিজিয়ে ভিজিয়ে গামছা দিয়ে মুছে দিল। এর মধ্যে রাশুর জড়তা কেটে গিয়ে দিব্বি সাহস ফিরে এসেছে।
– মাসি তুমিও কি প্রতিদিন কামাও নাকি। ?- আগে কামাইতাম, তোর মেসো এসব নোংরা পছন্দ করত না, এখন রেগুলার না হলেও সপ্তাহে দুইবার কামাই।- তুমি নিজে কামাও নি??- তা তুই কামাইয় দিবি নাকি ??

ফিস ফিস করে বলে মাসি হেসে উঠল, রাশু ও হো হো করে সে উঠতেই আবার অনুমাসি উঠে ওর মুখ চেপে ধরল,
– তোরে না কইলাম জোরে কথা কইবি না।

bangla choti কামুক ডাক্তারের মাখন গুদ

সাবান ঘসে ফেনা করে দিয়ে, ক্ষুর দিয়ে টান দেওয়ায় শুর শুর করে উঠাতে রাশুর শরীর মুচরে উঠল। আস্তে আস্তে পরম যত্ন করে মাসি ওর সমস্ত বাল কেটে দিল। গামছা দিয়ে মুছে দেওয়ার পর অনুমাসির কাছে মনে হল ওর ধোনটা যেন আরো দুই ইঞ্চি বড় হয়েছে। গোড়াটা কি সুন্দর কোমল মসৃণ।
– কিরে এত বড় জিনিস বানাইলি কেমনে?? কয়ডা মাগীরে চুদছস ??

Leave a Comment