স্ত্রীর শরীরসুধা – চরম পরকিয়া ২য় পর্ব

দুরন্ত সঙ্গম

আমি আর থাকতে পারছিলাম না । রবির পুরুষালি আলিঙ্গন , দৃঢ় লিঙ্গের স্পর্শ, বাহুর পেষণ , সব আমাকে ভীষণ একটা উত্তেজক মিলনের দিকে নিয়ে যাছিল ।

bangla choti

একদিকে অপরাধবোধ হচ্ছিল , আমি মধ্যবিত্ত বাঙালি ঘরের স্ত্রী । আমার বাবা মা কি ভাববেন শুনে ? কিন্তু অন্যদিকে ভাবছিলাম বিবাহিত জীবনে তো চরম সুখ স্বপন আমাকে দিতে পারেনি, কিন্তু আমি কেন ওই সুখের অধিকারী হব না ?

আমার নারীদেহ তো সেই সুখ নিতে অপারগ নয়? শুধু তো একজন পুরুষেরই দরকার আমার । আর স্বপন তো পারমিতার প্রতি আকৃষ্ট । আমি কেন হব না রবির প্রতি ? সত্যি বলতে কি ভীষণ একটা ইচ্ছে হচ্ছিল ওকে ভালবাসতে । মোটাসোটা পারমিতার চেয়ে পেশল রবির আমার মত খাজুরাহোর নারীমূর্তির মত দেহ পছন্দ হবে জানতাম-ই তো । আর এই নারীদেহ কোনো সুঠাম চেহারার পুরুষ যদি না ভোগ করে তবে কি দাম আমার এই নারীদেহর ?

তলপেটে ভীষণ একটা শিরশিরানি হচ্ছিল রবির যৌনাঙ্গের স্পর্শে । ওর শরীরের মধ্যে আমি কেঁপে কেঁপে উঠছিলাম আনন্দে আর ভালবাসায় । রবিও পাগল হয়ে গেছিল আমার এই মাতাল শরীর নিয়ে । আসতে আসতে করে আমার প্যানটি নামছিল ও । আর আমি ওর জাঙ্গিয়া । হাটুর ওপরে চলে যেতেই রবি ওই অবস্থাতে আমাকে চেপে ধরল । জীবনে প্রথম রবির কালো সাপের মত আট ইঞ্চি লম্বা লিঙ্গের স্পর্শ পেলাম আমার পেলব তুলতুলে যোনিতে ।

আমাকে চেপে রবি বলল সোনা , ভালো লাগছে এবার ?

আমি হিসহিস করে বললাম , জানিনা আর পারছিনা মাগো তোমার কেমন লাগছে?

রবি বলল দাড়াও, আরেকটু নামিয়ে দেই, বলে অন্তর্বাস দুটো আমরা পুরো খুলে ফেললাম ।

মিষ্টি হেসে ওর দিকে লজ্জাভরা চোখে তাকালাম যেন আমি ওর বউ । সেই সময় কেন জানিনা মনে হচ্ছিল, পারমিতা নেই, রবি আমার বর । ওকে সব দিয়ে দিতে ইচ্ছে করছিল, দেহ মন যা আছে । স্বপনের সঙ্গে পনের বছরের বিবাহিত জীবনটা ভাসিয়ে দিয়ে ইচ্ছে করছিল রবির সঙ্গিনী হতে । ইস আমার লজ্জাভরা মুখ দেখে রবির কম বেড়ে গেল । পিঠ থেকে ব্রার হুক খুলে আনলো । তারপরে সম্পূর্ণ নগ্ন আমার নর্তকীর ফিগারের দিকে তাকিয়েই থাকলো ।

আমি ওর পুরুষের মুগ্ধ দৃষ্টি উপভোগ করছিলাম । কিন্তু একটু পরেই থাকতে পারলনা ও । আমাকে ওর ওপরে চেপে ধরল । নিবিড় বাহুর পেষণের মধ্যে আসতে আসতে করে আমি আমার ভারী পাছাটা নামিয়ে দিলাম । কালো সাপটা পুরো খাড়া হয়ে আসতে আসতে ঢুকতে চাইছে আমার ভেতরে । পাছা নামাতে নামাতে বুঝলাম লিঙ্গের মুখটা আমার যোনির দরজায় । আরেকটা মিষ্টি পাছার দুলুনিতে বুঝলাম রবি আমার ভেতরে আসছে । ও আমার পাছা ধরে আরেকটা টান দিতেই আমি বুঝলাম ওর বিরাট লিঙ্গের অনেকটাই আমার শরীরের মধ্যে । উফ অস্ফুট আনন্দে আমি শীত্কার করে উঠতেই রবি ওর কোমর তুলে এক পুরুষালি ধাক্কা মারলো আমার গোপন অঙ্গে । জীবনে প্রথম বুঝলাম আট ইঞ্চি লিঙ্গ যোনিতে ঢুকলে একটি বাঙালি মেয়ের কেমন লাগে । আনন্দে শীত্কার করে উঠলাম উমমমমম আঃ মাগো । রবি বলল কি হলো ? লজ্জায় মুখ নামিয়ে বললাম অসভ্য ভীষণ অসভ্য তুমি ।

রবির লিঙ্গ তখন পুরো ঢুকে গেছে । দারুন সুখে বুঝলাম ওর মুন্ডি টাআমার ভগাঙ্কুরে নিবিড় স্পর্শ দিছে । বিয়ের পনের বছরে ঐখানে কোনো পুরুষের স্পর্শ পাইনি আমি । তৃষিত এই নারীশরীর ঢেলে দিলাম ওর ওপরে । চুম্বনে ঢেলে দিলাম বিষাক্ত স্পর্শ অর ঠোটে । চুমুতে চুমুতে ভালবাসায় পাগল হয়ে গেলাম আমরা ।

বাংলা চটি ছুটিতে চোদার মজা

আমার নারীদেহের সব মধু ঢেলে ঢেলে দিলাম ওকে । মধুর ছন্দে ছন্দে একসঙ্গে কোমর দোলাচ্ছি আমরা দুজনে এক বিবাহিত স্বামী আর আরেক বিবাহিতা স্ত্রী । উফফ কি আনন্দ মাগো । কোনো কথা না বলে আট ইঞ্চি লিঙ্গ দিয়ে জোরে জোরে রমন করছে ও আমাকে যেন আমি ওর বিবাহিতা স্ত্রী । আমার শরীরে ওর অধিকার প্রতিষ্ঠা করছে ইস ইস মাগো । আমিও কি আর থাকতে পারছি আরামে ? নববধুর মত লজ্জাতেই আমার তানপুরার মত নিতম্ব দোলাচ্ছি ওর তালে তালে । দুজনেই বুঝতে পারছি একটা নতুন চরম সুখের দিকে আমরা যাচ্ছি যা বিবাহিত জীবন আমাদেরকে দেইনি । ঠিক যে সময় চরম আনন্দ দুজনে দুজনের শরীর থেকে পাগলের মত নিছি আসতে করে দরজা খোলার আওয়াজ হলো ।

আমি ভয়ে উঠতে যাব রবি বলল লজ্জা পেওনা , তোমার বর আসছে পারমিতাকে নিয়ে ওরা সব জানে ।

একটা দারুন নিষিদ্ধ আনন্দের শিহরণ সুরু হলো আমার শরীরে । ইচ্ছে হলো স্বপনকে দেখাতে একটা দামাল পুরুষ আমার উপোসী শরীরের জ্বালা কিভাবে মেটাতে পারে । নিবিড়ভাবে আমরা সঙ্গম করতে শুরু করলাম । রবিকে ওপর থেকে জোরে জোরে উপভোগ করছি আমি তখন ।

হিসহিস করে বলছি সোনা জোরে আরো জোরে দাও মাগো পারছিনা তো । শুনুক স্বপন আমার কামের আওয়াজ । যে কামের আওয়াজ ও সুনতে পাইনি গত পনের বছরে ।

দেখুক আমার উপোসী শরীরটা কিভাবে উপভোগ করে । রবি তো অবাক কিন্তু তাল রাখতে রাখতে নিচ থেকে জোরে জোরে ধাক্কা মারছে আমাকে । সেই ধাক্কাতে আমি আরো কামার্ত হয়ে পরছি মাগো । রবি বলল ভালো লাগছে ? নগ্ন ঘর্মাক্ত আমরা দুজন আদিম লালসায় আর রিরংসায় উন্মত্ত । মিষ্টি করে বললাম উমমমমম কত্ত দিন পরে মাগো । মেরে ফেল আমাকে সোনা ।

স্বর্গ

আরচোখে পাশের বিছানার দিকে তাকিয়ে দেখি স্বপন আর পারমিতা সম্পূর্ণ নগ্ন । কেন জানিনা ভীষণ উত্তেজনা হচ্ছিল ওদের দুজনকে দেখে । বেশ ভালই স্বামী স্ত্রীর মত । তবে কি আমাদের পনের বছরের বিবাহিত জীবন সম্পূর্ণ মিথ্যে ? একসঙ্গে এতদিন থাকা এত জায়গায় যাওয়া , সুকন্যা , এতদিনের ঘরসংসার ? সব ছেড়ে দিয়ে কিকরে স্বপন পারমিতাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল ? ইস দেখতে ইচ্ছে হচ্ছে ওদের ভালবাসা । ভীষণভাবে । মাগো কি হলো আজ আমার ? ভদ্রঘরের বাঙালি গৃহস্থ নারী আমি , কি হলো আমার ? আর পারমিতার-ও ? স্বপনকে জড়িয়ে দুজন নিবিড় চুম্বনে মগ্ন ।

আমি বুঝলাম এই প্রকৃতির নিয়ম । যে পুরুষ যে নারীকে চায় তাকে শেষ পর্যন্ত নিয়ে নেয় । বিয়েটা তো বাইরের সম্পর্ক । আমি তো সারাজীবন স্বপনের সঙ্গে সংসার-ই করব । কখনো ওকে ছেড়ে যাব না । স্বপন-ও আমাকে ছেড়ে যাবে না । তাহলে তার মধ্যে নিজেদের যৌন উত্তেজনা পূর্ণ করার জন্য যদি ওদের কাছাকাছি আমরা আসি তাহলে দোষ কি ? তখন ভীষণ আনন্দ দিছে আমাকে রবির বিরাট লিঙ্গটা ।

আমরা ওদের দিকে দেখছিনা কিন্তু আবার দেখছিও । প্রথম মিলন তো লজ্জা স্বাভাবিক । তীব্র আনন্দে রবি আমার যোনিমন্থন করছে । উফ মাগো কি ভীষণ ভালবাসতে পারে অসভ্যটা । আমার দুষ্টু আমার অসভ্য ও । মাগো ভীষণ ভালবাসতে আমি শীত্কার করছি স্বামীর সামনেই । উফ লাগছে রবি আর না আর না । রবি বলল সোনালী তোমাকে করতে কি দারুন আরাম উফফ । আমিও বললাম রবি আমার আরাম হচ্ছে ভীষণ । আর পারছিনা মাগো । স্বপন তো কখনো দেখেনি আমার নারী শরীরের ওই অবস্থা কি ভাবছে কি জানে কিন্তু আমি তো পারছিনা নিজেকে সামলাতে । রবির এক একটা ধাক্কাতে ভীষণ মৃদু ভালবাসার শীত্কার না চাইতেও বেরিয়ে আসছে । আমাদের শরীর ঘামে ভেজা ।
রবির পেশিগুলো ফুলে উঠেছে আহ কি দারুন দেখাচ্ছে ওকে মাগো । কেন আমার ফুলশয্যার রাতে এলোনা ও । শরীরে যে এত সুখ কখনো বুঝিনি আমি । বরের সামনেই আমার তানপুরার মত পাছা বারবার কেঁপে উটছে রবির দামাল সঙ্গমে । অসভ্যের মত পাছা দোলাতে শুরু করলাম রবিকে পাগল করার জন্য । যে পাছা স্বপনের অত আদরে কখনো দোলেনি । স্বপন কি দেখছে ? আমার নর্তকীর মত সুন্দরী দেহ দুলিয়ে দুলিয়ে আমি রবিকে ভীষণ উত্তেজক সঙ্গমে আহ্বান করলাম । ইস আর লজ্জা নেই । হিসহিস করে বললাম আরো জোরে দাও ।

রবি প্রচন্ড জোরে দিছ্হে । বলল কেমন লাগছে সোনা ? আমি বললাম মাগো কখনো আগে কেউ দেইনি কি আরাম তোমার ওটাতে । ঘষে ঘষে দাও । পারমিতাও সঙ্গমে মগ্ন স্বপনের সঙ্গে । ছন্দে ছন্দে ওদের পাছা দুলছে । রবি বলল আর পারছিনা এবার আসছে । হিসহিস করে আমি বললাম না প্লিস ভেতরে ফেলনা । রবি ওর উরু দিয়ে আমার পাছাটা নিবিড় বন্ধনে বেঁধে ফেলল । বললআর তো ছাড়তে পারছিনা । তোমাকে না ভরে থাকি কি করে ? আমার মনে হলো চরম আনন্দের সময় প্রেমিক-কে সব দিয়ে দিতে হয় । ভীসন ভালবাসতে ইচ্ছে করলো । বললাম আমিও পারছিনা সোনা ।

রবি জিগেশ করলো আসছে তোমার ? সব লজ্জা ভুলে গিয়ে ওর বুকে মুখ রেখে বললাম উমমমমম , অনেকক্ষণ ধরেই , তোমারটা এত আরাম দিছে কি করব । রবি আমার পাছা চেপে ধরল । বলল এবার ? স্বামীর সামনেই আমি লজ্জাভরা মুখে ওকে বললাম দেবে ? রবি পাগলের মত কমর দোলাতে দোলাতে বলল নেবে না ?

আমি বললাম উফ পারছিনা সোনা পুরো ভরে দাও আমাকে তোমারটা দিয়ে । কতদিন পরে মাগো । মেরে ফেল আমাকে । রবি বলল সোনালী আমি আর পারছিনা নাও । বাধ্য স্ত্রীর মত রবির ঐখানে একটা শেষ কামড় দিলাম । বুঝলাম আট ইঞ্চি লম্বা লিঙ্গটা তৈরী আমার তৃষ্ণার্ত উপোসী শরীরে বর্ষা আনতে । আমার অজান্তেই আমার নিজের ঝরনা খুলে গেল প্রথমবার ! ভগাঙ্কুরে তীব্র যাতনা অনুভব করতে করতে রাগমোচন হচ্ছে আমার । আট ইঞ্চি লিঙ্গটা তীব্র আনন্দে তার বিষ ঢালছে । উফফ ছোবলের কি আনন্দ । তিরতির করে কাপছে আমার ভগাঙ্কুর । নিবিড় চুন্বন করলাম দুজন দুজনকে । আর ভেসে গেলাম আমি ওর সঙ্গে এক তরণীতে ।

Leave a Comment