নায়িকা হওয়া পর্ব ৩


সকাল সকাল ফ্যাক্টরিতে ঢুকে শান্তনু শ্রমিকদের কাজকর্ম দেখতে লাগলো। এই সেকশনে একটি নতুন ডিজাইনের কন্ডম তৈরীর কাজ করছে। এই কনডমের বৈশিষ্ট্য হলো ব্যবহারের সময়ে প্যাকেট খুললে এমন সুন্দর এরোমা পাওয়া যাবে যেটা আফ্রোডিসিয়াক হিসেবে কাজ করবে। আবার এতে যে লুব্রিক্যান্ট ব্যবহার করা হবে সেটা সঙ্গমের সময়ে যোনীর স্নায়ুতে একরকমের ক্যামিকেল রিএকশন সৃষ্টি করবে যাতে অর্গাজম খুব দ্রুত এবং খুবই ইন্টেন্স হয়। তাছাড়া যতই হার্ডকোর সেক্স করা হোক না কেন এই কন্ডম সহজে ছিঁড়বে না।

সরদার কোম্পানির সিস্টার কোম্পানি হলো লাভগুরু। এরা ছেলেদের কন্ডম ছাড়াও লুব্রিকেন্ট, ডিল্ডো, ভাইব্রেটর এসবও তৈরি করে বাজারজাত করার পরিকল্পনা করছে। প্রথম ব্যাচটার প্রোডাকশনের কাজ চলছে। আগামী ছয় মাসের ভিতরে বাজারে প্রডাক্ট নিয়ে হাজির হওয়ার ইচ্ছা আছে কোম্পানির হর্তাকর্তাদের। সেই লক্ষ্যেই প্রোডাক্টের মান, লক্ষ্যমাত্রা সবকিছু ঠিক করা হয়েছে। প্রজেক্ট ম্যানেজার হিসেবে শান্তনুর দায়িত্ব হলো এই পুরো ব্যাপারটি যেন ঠিক সময়ে শেষ হয় তার দেখভাল করা।

শ্রমিকদের কাজ দেখতে দেখতে সদ্য তৈরি হওয়া এক প্যাকেট কন্ডম হাতে তুলে নিলো সে। বাহারি নীল সাদা রঙের বেশ আকর্ষণীয় দেখতে প্যাকেটটি। প্যাকেটটি হাতে নিয়ে ঐন্দ্রিলার শরীরটা ভেসে উঠলো কল্পনায়। আন্ডারওয়ারের নীচে ন্যাতানো লিঙ্গ নাড়াচাড়া দিয়ে উঠলো। আহারে! বউটা গেছে মাত্র সপ্তাহ পার হয়েছে। এদিকে মনে হচ্ছে কত যুগ যেন ঐন্দ্রিলাকে আদর করা হয়নি।

-“কী শান্তনু বাবু! কন্ডম হাতে কাকে মনে মনে ভাবছেন। কোন সেই নারী?” শান্তনু ধ্যান ভঙ্গ হয়ে দেখলো সায়েম সোবহান তার দিকে হেঁটে আসছে। কাছে এসে বললো,”নিশ্চয়ই বৌদির কথা! না কি অন্য কেউ? হা হা হা”

ওর হাসি শুনে পিত্তি জ্বলে গেলো শান্তনুর। জবাব না দিয়ে প্যাকেটটা আবার বাস্কেটে রেখে দিলো। সায়েম তবুও বলে যেতে লাগলো, “নতুন প্রোডাক্ট লঞ্চ করার আগে মান যাচাই করা উচিৎ। আরে ভাই মেশিনে কী আর মান যাচাই হয়। ব্যবহার করলেই না আসল সুবিধা অসুবিধা বোঝা যাবে। আপনি তো ভাই প্রজেক্ট ম্যানেজার। আপনার উচিৎ কয়েকটা নিয়ে বৌদির উপর ট্রাই করে মান যাচাই করা। আফটার অল আপনার উপরেই তো পুরো প্রজেক্টের সাফল্য নির্ভর করে আছে। বাই দা ওয়ে, আজকাল বৌদি সেক্স টেক্স করতে দেয় তো।” আবারো বিটকেল হাসি হাসতে লাগলো সায়েম।

শান্তনু কিছু না বলে হাঁটতে শুরু করলে সায়েম ওর পিছু পিছু হাঁটতে লাগলো। নীচু গলায় বললো, “বৌদির সাথে সেক্স লাইফ নিয়ে প্রশ্ন করাতে কিছু মনে করবেন না, শান্তনু বাবু। আসলে বিয়ের কয়েক বছর পর অনেক স্বামীরই রুচি উঠে যায় বউয়ের উপর থেকে। আবার অনেক মেয়েদেরও একঘেয়েমি চলে আসে। সেজন্যেই জিজ্ঞেস করলাম। বিশ্বাস করুন, এরকম কত বিবাহিত মেয়েকে আমি দেখেছি বছরের পর বছর স্বামীর সাথে এক বিছানায় শুয়ে থাকে। তবুও দুজনের সেক্স লাইফ বলতে কিছু নেই। অথচ বিশ্বাস করুন ঐ বিবাহিত মেয়েটির কিন্তু কোন সেক্সুয়াল সমস্যা নেই। এট্রাকশনেরও কমতি নেই। স্বামী বাদে অন্য যে কোন পুরুষ ওকে পেলে হয়তো চুদে whore বানিয়ে ছাড়বে। এমনকি মেয়েটিও অন্য যে কোন পুরুষকে সবকিছু উজার করে দিতে প্রস্তুত থাকে। ট্রাস্ট মি, ফার্স্ট হ্যান্ড এক্সপেরিয়েন্স থেকে বলছি। আজ পর্যন্ত যত বিবাহিত মেয়েকে বিছানায় নিয়েছি, কল্পনাও করতে পারবেন না এসব ভদ্রলোকের শান্ত স্বভাবের হাউজওয়াইফরা কী দারুণ পারফর্ম করে। কোন কিছুতেই না নেই। আর ভাই আপনাকে একটি গোপন কথা বলি। আমি নিজেই কিন্তু আমাদের লাভগুরু কন্ডমের ফুল এক বক্স ব্যবহার করে ফেলেছি। সত্যি বলতে সেক্সের সময় মিনমিনে স্বভাব আমার ভিতরে একদম নেই। আমি টেস্ট খেলি টি টোয়েন্টি স্ট্রাইক রেটে। আর সেটা করতে গিয়েই দেখলাম আমাদের প্রোডাক্ট টা আরো ভালো মানের হওয়া দরকার। বাজারে গেলে বদনাম হয়ে যাবে। আচ্ছা চলি তাহলে।” ফ্যাক্টরির বাইরে এসে সায়েম শিষ দিতে দিতে অন্য একদিকে চলে গেলো। শান্তনু দাঁড়িয়ে সিগারেট ফুঁকতে লাগলো।

এইচ আর অফিসার সায়েম সোবহান তাকে ভালোই যন্ত্রণা দিচ্ছে। ছেলেটার বয়স ওর থেকে বছর পাঁচেক কমই হবে। বড় জোর সাতাশ আঠাশ। ছয় ফুটের অধিক উচ্চতার বেশ সুঠাম দেহের অধিকারী। মোটামুটি যে কোন মেয়েকে কাবু করে ফেলার মতো চেহারা, কথাবার্তাতেও বেশ স্মার্ট। কিন্তু তারপরেও ছেলেটাকে শান্তনুর একদমই পছন্দ না। ছেলেটা নিজের শারীরিক সৌন্দর্য আর মেয়ে পটানোর ক্ষমতার কারণে নিজেকে একেবারে পুরুষশ্রেষ্ঠ হিসেবে জাহির করতে সদা ব্যস্ত থাকে। এই যেমন প্রোডাক্টের মান যাচাইয়ের কথার আড়ালে ওকে বিবাহিত জীবনের সেক্স লাইফ নিয়ে একটা কুৎসিত জ্ঞান দিয়ে গেলো। আবার নিজে যে অন্যের বউকে যৌন সঙ্গম করে কন্ডোম ফাটিয়ে ফেলেছে সেটাও জাহির করে গেলো। অবশ্য নানারকম গল্প ওর পিওন যদু মিয়ার কাছেও অনেক শুনেছে।

যেমন, সায়েম বিগত যেই অফিসে ছিলো সেখানে এমন কোন মেয়ে নেই যাকে সে বিছানায় নেয়নি। সেই মেয়ে বিবাহিত হোক আর অবিবাহিত হোক, জুনিয়র হোক কিংবা সিনিয়র। অন্তত এক রাতের জন্যে হলেও অফিসের সব মেয়েকে সায়েমের চোদন খেতে হয়েছে। কিছু মেয়ে তো রীতিমত সায়েমের সেক্স স্লেভে পরিণত হয়ে গেছিলো। শুধু ফিমেক কলিগদের সর্বনাশ করেই সায়েম ক্ষান্ত হয়নি। একসময় পুরুষ কলিগদের বউদের ইজ্জতেও চোখ পড়লো সায়েম সোবহানের। আগুনের দিকে ছুটে আসা পতঙ্গ যেভাবে নিজেই নিজের সর্বনাশ ডেকে আনে। সেভাবেই অসংখ্য বিবাহিত মেয়ে স্বামী সন্তান ভুলে গিয়ে সায়েমের উত্থিত নগ্ন লিঙ্গের উপর ঝাঁপিয়ে পড়ে নিজের মান সম্মান ডুবিয়ে দিতে লাগলো। কিন্তু অনেকদিন কোন পুরুষ কলিগ সায়েমের বিরুদ্ধে কোন অভিযোগ আনেনি।

শান্তনু বেশ কয়েকটি কারণ ভেবে দেখেছে। হয়তো বেশিরভাগ পুরুষ কলিগ নিজেদের সংসারের কিংবা সন্তানের ভবিষ্যতের কথা ভেবে সায়েমের সাথে নিজের স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা চেপে গিয়েছিলো।

আবার সায়েমের বেড পার্টনারের লিস্টে যেহেতু অফিসের উঁচু পদ থেকে নীচু পদ অনেকের স্ত্রীই ছিলো। তাই উঁচু পদের কারোর স্ত্রীকে নিজের লিঙ্গে গাঁথতে গাঁথতে সায়েম অফিসের কারো বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আদেশ করতে পারে। সেসব স্ত্রীরা আবার নিজ নিজ স্বামীর লিঙ্গটাকে ঘষতে ঘষতে সেই আদেশ পালন করিয়েও নিতে পারে। ফলে অনেকে চাকরি হারানোর ভয়ে সায়েমের বিরুদ্ধে কথা বলতো না। নীরবে নিজের স্ত্রীদের সাথে সায়েমের অবৈধ সম্পর্ক মেনে নিতো।

কেউ কেউ আবার মনে করতো তাদের বউ যে সায়েমের আহ্বানে যখন তখন হোটেল রুমে গিয়ে কাপড় খুলে ফেলছে। সায়েম ইচ্ছেমত তাদের নিয়ে দেশ বিদেশের রিসোর্টে গিয়ে নিজের বীর্য ঢালার ডাস্টবিন হিসেবে ব্যবহার করছে। এসব প্রকাশ পেয়ে গেলে পুরুষ হিসেবে তাদের মান সম্মান থাকবে না। অন্যান্যরা তাই নিয়ে হাসা হাসি করবে। ফলে সায়েম সোবহান ফাক বয় হিসেবে তার ক্যারিয়ার নির্ঝঞ্ঝাটেই উপভোগ করে যাচ্ছিলো। কিন্তু ঝামেলা হয়ে গেলো যখন অফিসের অপেক্ষাকৃত তরুণ এক স্টাফ সুইসাইড করে বসলো।

সুইসাইড নোট হিসেবে ফেসবুকে নিজের স্ত্রী ও সায়েমের সম্পর্কের কথা সব বিস্তারিত বর্ণনা করে গিয়েছিলো ছেলেটি। নিজের স্ত্রীকে খুবই ভালোবাসতো সে। সায়েমের সাথে স্ত্রীর সম্পর্কের কথা জানার পরও বেশ ক’বার ক্ষমা করে দিয়েছে তাকে। হয়তো ভেবেছিলো সায়েম আর তার স্ত্রীর ভিতরে প্রেমের সম্পর্ক আছে। নিজের প্রেম দিয়ে স্ত্রীকে সায়েমের কাছ থেকে ফিরিয়ে আনতে পারবে। কিন্তু সে আসলে বুঝতে পারেনি। সায়েম সোবহান কোন মেয়েকে ভালোবাসে না। He doesn’t make love to women. He just fucks them.

সায়েমের সাথে স্ত্রীর সেক্স চ্যাট, তাদের যৌন সঙ্গমের ছবি, ভিডিও ফেসবুকে আপলোড করে দিয়ে ছেলেটি আত্মহত্যা করে।

bangla choti golpo ইনচেস্ট আইডিয়াল স্কুল

যদু মিয়া বহুদিন ধরে এই কোম্পানির সাথে যুক্ত আছে। সব শুনে শান্তনু অবাক হয়ে জিজ্ঞেস করেছিলো,”তাহলে তো ঐ ব্যাটার জেলে থাকার কথা।” যদু মিয়া মুচকি হেসে জবাব দিয়েছিলো,”না গো স্যার। আপনি হেরে চিনেন না। আমাগো সরদার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মালিক সরদার নিজামের খুব ঘনিষ্ট লোক সে। একসাথে পার্টিতে যায়। এক টেবিলে মদ খায়। সরদার নিজামের অনেক খবর সায়েম স্যারের নখদর্পণে। নিজাম স্যার তাকে পুলিশি ঝামেলা থেইকা বাঁচাইয়া এইখানে আইনা রাখছে। তাছাড়া আরো একটা কারণ আছে।”

-“কী?” শান্তনুর প্রশ্ন।
-“নিজাম স্যারের বউ মরছে বহুদিন হইলো। একমাত্র মাইয়া থাহে বৈদেশে। স্যারের বিছানায় চাদর বদলানোর আগেই মাইয়া বদলায়। কিন্তু নিজাম স্যার এত বড় ব্যবসায়ী। দেশজুড়ে সবাই তারে চেনে। সে তো যেনতেন মাইয়ারে বেডরুমে নিতে পারে না। আবার কাউরে পছন্দ হইলে সরাসরি কইতেও পারে না। কোনখান থেইকা কোন সাংবাদিক ফাঁসফুঁস কইরা দিবো তার ঠিক নেই। এইখানে আমাগো সায়েম স্যার আসল কামডা করে। সে নিজাম স্যারের হইয়া সেইসব মাল পাত্তি যোগানির দায়িত্বে থাকে। সায়েম স্যারে যে অফিসের এত লোকের বউ মাইয়ারে হান্দায় তাও কেউ কিছু কয় না। সেইটা তার সাথে নিজাম স্যারের ভালো খাতির আছে বইলা। নিজাম স্যারও তারে হাতে রাখে নিজের উপকারের জন্যই।”

এসব গল্প শোনার পর থেকে সায়েমকে দেখলেই এড়িয়ে চলে শান্তনু। সায়েম যেচে এসে তার সাথে খাতির করার চেষ্টা করেছে বেশ কবার। প্রতিবারই কোন না কোন ছুতোয় ঐন্দ্রিলার কথা জিজ্ঞেস করেছে। ঐন্দ্রিলার ছবি দেখতে চেয়েছে। যদু মিয়ার গল্পের কথা মনে করে শান্তনু ঐন্দ্রিলার প্রসঙ্গ এড়িয়ে গেছে।

এমন না যে ও ঐন্দ্রিলার ছবি দেখালেই সায়েম ঐন্দ্রিলাকে নিজের করে নেবে। শান্তনুর দৃঢ় বিশ্বাস সায়েম যেসব স্বামীদের স্ত্রীকে বিছানা সঙ্গী করেছে তারা কেউ প্রকৃত স্বামী ও আত্মমর্যাদাশীল পুরুষ ছিলো না। শান্তনু তাদের মতো নয়। ওদিকে ঐন্দ্রিলার উপরেও তার পূর্ণ বিশ্বাস আছে। সে কখনোই তাদের মতো কোন পরপুরুষের সাথে বিছানায় যাবে না। তারপরেও একটা অস্বস্তি শান্তনুর ভিতরে কাজ করেই।

সেই অস্বস্তি কাটানোর জন্যেই একই জায়গায় দাঁড়িয়ে পরপর দুটো সিগারেট শেষ করে ফেললো শান্তনু। তারপর অফিস বিল্ডিং এর দিকে হাঁটতে শুরু করলো।

£££

ঐন্দ্রিলার ট্রেনিং প্রোগ্রাম ইতিমধ্যে এক সপ্তাহ পার করে ফেলেছে। ভোরে ঘুম থেকে উঠে জগিং, ইয়োগা, ব্রেকফাস্ট, নানারকমের ক্লাস, দুপুরে বিরতি, বিকেলে হালকা স্পোর্টস, আবার রাতে ক্লাস। এতো টাইট শিডিউলে ঐন্দ্রিলাদের কারোর দম ফেলার সময় নেই। এর ভিতরে ঐন্দ্রিলা জিমেও এক্সট্রা খাটছে।

এত রকমের ক্লাস ওদের নেওয়া হচ্ছে যে ঐন্দ্রিলার মাথা ঘুরে যাবার যোগাড় হয়েছে। কেউ উচ্চারণ শেখায়, কেউ শেখায় বাংলা ইংরেজি ভাষা। আবার ক্যামেরার সামনে কীভাবে হাঁটতে হবে, র‍্যাম্পে কীভাবে হাঁটতে হবে, কীভাবে দাঁড়াতে হবে, হাসতে হবে, ক্যামেরার কোথায় তাকাতে হবে সবকিছু শেখানো হচ্ছে। টেবিল ম্যানার, এটিকেট এসবও শেখানো হচ্ছে। সবাইকে কমবেশি বিভিন্ন ঘরানার নাচেও তালিম দেওয়া হচ্ছে। ইতোমধ্যে যারা এই ক্ষেত্রে প্রতিভার পরিচয় দিয়েছে ঐন্দ্রিলা তাদের ভিতরে একজন।

ঐন্দ্রিলার সবচেয়ে ভালো লাগে বলিউডি ধারার নাচ আর বেলি ড্যান্স দিতে। ছোটবেলায় ক্লাসিক্যাল নাচের হাতেখড়ি ওকে অন্যান্য মেয়েদের তুলনায় অনেকটা সাহায্য করেছে। এজন্য নাচের শিক্ষক বীরু মহারাজ প্রথম থেকেই ঐন্দ্রিলাকে খুব পছন্দ করে। বীরুর স্ত্রী শান্তা লাহিড়ীও ওদের নাচ শেখান। বীরু মহারাজের বয়স ষাটের কাছাকাছি হবে। শান্তার বয়সও পঞ্চাশের কম হবে না। ঐন্দ্রিলার মতো যুবতী মেয়ের প্রতি স্বামীর আগ্রহের কারণে ঐন্দ্রিলাকে একদম দেখতে পারে না শান্তা।

শান্তা ক্লাসে থাকলে বীরু লুকিয়ে লুকিয়ে ঐন্দ্রিলার কাছে এসে ওর সাথে গল্প করার চেষ্টা করে। কখনো কখনো নাচ দেখানোর অজুহাতে ঐন্দ্রিলার কোমর ধরে। উরুতে হাত বুলায়। খুশি হলে ঐন্দ্রিলার নিতম্বে চাপড় দিয়ে বলে, “ওয়েল ডান।” একবার তো ঐন্দ্রিলাকে ক্লাসের ভিতরে বললো,”তুমি নেক্সট ক্লাস থেকে ব্রা পড়ে আসবে না।” ঐন্দ্রিলা অবাক হয়ে জিজ্ঞেস করলো কেনো। ও সাধারণত কালো রঙের ঢোলা টিশার্ট আর চুড়িদার পরে ক্লাসে আসে।

বীরু মহারাজ বললেন, “তোমার ব্রেস্ট খুব বড়ো। ব্রা পড়ে নাচলে ওগুলোর শেপ নষ্ট হয়ে যাবে। একজন নায়িকার ক্যারিয়ারের জন্য সেটা ভালো হবে না। আর, হ্যাঁ, এরকম ঢোলা প্যান্ট পরেও আসবে না। তোমার পায়ের মুভমেন্ট দেখতে অসুবিধা হয়। ইয়োগা প্যান্ট পরে আসবে।”

ঐন্দ্রিলা ঐদিনের পর থেকে টি শার্টের নীচে ব্রা পরে না, চুরিদারের বদলে টাইট ইয়োগা প্যান্ট পরে আসে। নাচের সময়ে ওর ভারী স্তন দুটো শার্টের নীচে দুলতে থাকে। নিপলগুলো কাপড়ের উপর দিয়ে স্পষ্ট বোঝা যায়। আবার ঘামে শরীরের সাথে গেঞ্জি লেগে গেলে, স্তন দুটোর আকার আকৃতি একদম স্পষ্ট দেখা যায়। ইয়োগা প্যান্ট ওর নিতম্ব আর উরুর সাথে এমনভাবে মিশে থাকে যে ঐন্দ্রিলার নিজেকে ন্যাংটো ন্যাংটো বলে মনে হয়। বীরু মহারাজ পুরো ক্লাস ওর দিকে তাকিয়ে থাকে। আর মাঝে মাঝে কাছে এসে ওর বুকে নিতম্বে হাত ছুঁয়ে যায়। শান্তা লাহিড়ী স্বামীর এসব কাজের উপর কড়া নজর রাখেন যাতে এর বেশি কিছু করতে না পারে। এছাড়া আরো একজন বীরু আর ঐন্দ্রিলার উপর নজর রাখে। সে হলো মৌমিতা।

এসব কড়া নজরের ভিতরে ঐন্দ্রিলার ব্যস্ত সময় কাটতে লাগলো। প্রায় দুই সপ্তাহ পার হওয়ার পর হঠাৎ একটা ঘটনা ঘটে গেলো তার জীবনে। তার জন্যে প্রস্তুত ছিলো না ঐন্দ্রিলা।

ঐদিন নাচের ক্লাস ছিলো সন্ধ্যায়। শান্তা লাহিড়ী অসুস্থ ছিলেন বিধায় আসতে পারেননি। অগত্যা বীরু মহারাজকেই পুরো ক্লাসটি পরিচালনা করলেন। ক্লাস শেষে সবাই বেরিয়ে যাওয়ার সময়ে ঐন্দ্রিলাকে ডেকে বললেন, “শোনো মেয়ে, তোমার তো বেলি ড্যান্সের উপর বেশ প্রতিভা আছে দেখতে পাচ্ছি। এইটা তোমার ক্যারিয়ারের জন্য অনেক সাহায্য করবে। আমাদের দেশে বেলি ড্যান্স পারে এমন নায়িকা নেই।” ঐন্দ্রিলা খুব খুশি হয়ে গেলো তার কথা শুনে। বললো, “আমার জন্য আশীর্বাদ করবেন গুরুজী।”
বীরু স্মিত হেসে বললেন,”শুধু আশীর্বাদে কাজ হবে না বেটি। এটা খুব শক্ত ধারার নাচ। অনেক পরিশ্রম করতে হবে তোমাকে। তুমি আজ রাত বারোটার পর আমার ক্লাসে চলে আসবে। একা আসবে। আমি এবং আমার স্ত্রী শান্তা পার্সোনালি তোমাকে কিছু তালিম দেবো।”
-”কিন্তু গুরুজি, আমাদের তো রাত বারোটার পর করিডোরে বের হওয়া নিষেধ।”
-”আহা! সেটা তো আমিও জানি। কিন্তু জীবনে কিছু শিখতে হলে তো কিছু রিস্ক নিতেই হবে।”
-“আপনি ঠিক বলেছেন গুরুজি।”

বীরু মহারাজ যে চোখ দিয়ে ওর পুরো শরীরটাকে চেটে পুটে খাচ্ছে ঐন্দ্রিলা সেটা ঠিকই বুঝতে পাচ্ছিলো। বুড়োটা ক্লাসে সবার সামনে যেভাবে ওর শরীর হাতায়। একা পেলে কী করবে কে জানে। কিন্তু ভালো শেখার আশায় এসব দুশ্চিন্তা স্থায়ী হলো না। এরকম সিকিউরড জায়গায় বুড়োটা কী আর করার সাহস করবে! তাছাড়া শান্তা লাহিড়ীও তো থাকবে। ঐন্দ্রিলা রাজি হয়ে গেলো।

রাত ১২:১০ মিনিট। ঐন্দ্রিলা চুপি চুপি রুম থেকে বেরিয়ে এলো। ওর পরণে লাল রঙের ইয়োগা প্যান্ট। গায়ে গোলাপি রঙের ট্যাঙ্ক টপ।

দোতলায় একেবারে শেষের ঘরটি নাচের ঘর। বন্ধ দরজা ঠেলে ভিতরে ঢুকলো ঐন্দ্রিলা। ঘরে অল্প কয়েকটা বাতি জ্বালিয়ে বাকীগুলো নিভিয়ে রাখা হয়েছে। কাউকে দেখা যাচ্ছে না। ঐন্দ্রিলা একবার নীচু স্বরে ডাকলো, “গুরুজী”
-“দরজা বন্ধ করে ভেতরে আসো বেটি।” বীরু মহারাজের গম্ভীর গলার স্বর শোনা গেলো অন্ধকারের ভিতর দিয়ে। ঐন্দ্রিলা দরজা লক করে দিলো।

তারপর বিশাল দেওয়াল আয়নার সামনে গিয়ে দাঁড়ালো। অন্ধকারের ভিতর দিয়ে বীরু মহারাজ বললেন, “নাচো।” সাউন্ড বক্সে আরব্য তবলার বিট বাজতে লাগলো। ঐন্দ্রিলা বড় করে দম নিয়ে সোজা দাঁড়িয়ে পজিশন নিলো। তারপর বিটের তালে তালে সরু কোমর সমুদ্রের ঢেউয়ের মতো দোলাতে শুরু করলো।

বীরু ধমকে উঠলেন,”বেলি ড্যান্সের বেলিই দেখতে পাচ্ছি না। এর চেয়ে বরং বোরকা পরে আসো বেয়াদপ মেয়ে।”

ঐন্দ্রিলা তাড়াতাড়ি টপ্স নীচের দিক থেকে স্তনের নীচ পর্যন্ত গুটিয়ে গুজে রাখলো। আবার কোমর দোলাতে লাগলো বিটের তালে তালে। ফর্সা নরম পেটেও ছোট ছোট সমুদ্রের ঢেউ উঠতে লাগলো।

ঐন্দ্রিলা আড় চোখে ঘরের অন্ধকার প্রান্ত দেখার চেষ্টা করলো। বীরু মহারাজকে একদমই দেখা যাচ্ছে না। শান্তা লাহিড়ীরও কোন সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না। ফাঁকা ঘরে বিশালাকৃতির আয়নার সামনে কেবল ঐন্দ্রিলা নেচে যাচ্ছে আরব রমণীদের মতো।

-“হচ্ছে না। বেলি ড্যান্সের মূল এসেন্স হলো সিডাক্টিভনেস। সেটা কোথায়! এভাবে কাপড়ের পুটলি হয়ে থাকলে হবে না। তুমি জামা খুলে ফেলো।” বীরুর বাজখাই আওয়াজে বললেন।

ঐন্দ্রিলা নীচের ঠোঁট কামড়ে দাঁড়িয়ে রইলো। ওর খুব লজ্জা লাগছে। গুরুজির নির্দেশ মতো আজকেও কোন ব্রা পরে আসেনি। টপটা খুলে ফেললে তো টপলেস হয়ে যেতে হবে।

বীরু মহারাজ ধমকে উঠলেন,”দেরী কেন?”

ঐন্দ্রিলা নিঃশ্বাস আটকে একটানে টপস খুলে ফেললো। দুই হাত দিয়ে ব্যর্থভাবে আড়াল করার চেষ্টা করলো নিজের বিশাল স্তনদ্বয়কে।

-“নাচো।” ঐন্দ্রিলা ধীরে নাচতে লাগলো মাথা নীচু করে। দুই হাত বুকের উপরে। একটু পর বুঝতে পারলো ওর পেছনে কেউ একজন এসে দাঁড়িয়েছে। ফোঁস ফোঁস নিঃশ্বাস ছাড়ছে ঘাড়ের উপর। ঐন্দ্রিলা নিজের নিতম্বের খাঁজে লোহার মতো শক্ত লাঠির আগার খোঁচা অনুভব করলো।

বীরু মহারাজ ঐন্দ্রিলার দুইহাতকে বুকের উপর থেকে সরিয়ে ঘাড়ের উপর আঙ্গুলগুলো ইন্টারলকড করতে বাধ্য করলেন। এতে ঐন্দ্রিলার উর্ধাঙ্গ পুরোপুরি উদাম হয়ে পড়লো। ওর থুতনী ধরে মাথা উঁচু করে দিয়ে সামনে তাকাতে বললেন। ঐন্দ্রিলা সামনের আয়না দেখে চমকে উঠলো। টপলেস ঐন্দ্রিলার ঠিক পেছনেই সম্পূর্ণ নাঙ্গা সাধু হয়ে দাঁড়িয়ে আছে বীরু মহারাজ। ছয়ফিট উচ্চতার ভুড়িওয়ালা বীরু সারা শরীর বড় বড় কাচাপাকা লোমে ভর্তি। তার ভুড়ির নীচে লিঙ্গটা খাঁড়া হয়ে আছে। ঐন্দ্রিলা আয়নায় ঐ লিঙ্গের সাইজ দেখে আঁতকে উঠলো। দশ ইঞ্চি লম্বা, পরিধি ছয় ইঞ্চির বেশি। আগে কখনো বাবার বয়সী একটা লোককে এভাবে নাঙ্গা হয়ে লিঙ্গ উঁচিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেনি ঐন্দ্রিলা। বীরু মহারাজ পেছন থেকে ওর স্তন দুটো ধরে ময়দার তালের মতো টিপতে লাগলো। একবার ডান পাশেরটা হাতের তালুতে পিষে ফেলে তো আবার অন্যটাকে দলে মথে ফেলে। তার মোটা আঙ্গুলের আর বিশাল থাবার প্রচন্ড চাপে ঐন্দ্রিলার ফর্সা স্তনে লাল লাল ছাপ পড়তে লাগলো। ছোট ছোট চুমুর বৃষ্টি পড়তে লাগলো বে আব্রু মসৃণ পিঠে।

ভয়ে ঐন্দ্রিলা হাতটাও নামাতে পারলো না। ভয়ে ভয়ে বললো, “গুরুজি। ছেড়ে দিন। কেউ এসে পড়বে। শান্তা ম্যাডাম দেখবে।”
-“নারে পাগলি। কেউ আসবে না। দরজা তো তুই বন্ধ করেই এসেছিস। তোর শান্তা ম্যাডামও নেই এখানে।”

বীরু মহারাজ ঐন্দ্রিলার পিঠে ধাক্কা দিয়ে হাঁটু সোজা রেখে সামনে মাথা নুয়াতে আদেশ করলো। ঐন্দ্রিলা মাথা ঝুকালে ওর স্তনগুলো ডাবের মতো ঝুলতে লাগলো। বীরু একটানে ওর আন্ডাওয়ার সহ প্যান্ট নামিয়ে নিতম্ব উন্মুক্ত করে ফেললো। নিজের লিঙ্গটা ঐন্দ্রিলার যোনীমুখে সেট করে এক রাম ধাক্কায় অনেকখানি ঢুকিয়ে দিলো। ঐন্দ্রিলা এই আকস্মিক ঠাপে চিৎকার করে উঠলো। বীরু তারপরেও থামলো না। কোমরের ধাক্কায় পুরো লিঙ্গটা ঢুকিয়ে ছাড়লো।

তারপর ধীরে ধীরে অনেকটা বের করে আরেক রাম ঠাপে লিঙ্গটা চালান করে দিলো ঐন্দ্রিলার যোনীপথে। এবারও ঐন্দ্রিলা চিৎকার করে উঠলেও এই চিৎকার শীৎকারের মতো শোনা গেলো।

বীরু মহারাজ আস্তে আস্তে তার কোমরের গতি বাড়াতে লাগলো। ষাট বছর বয়সের শরীরটা যেন সিংহের শক্তি নিয়ে ভীম চোদন দিতে লাগলো ডগি পজিশনে দাঁড়িয়ে থাকা ঐন্দ্রিলাকে। চোদনের চোটে ওর স্তনগুলো এদিকে ওদিকে প্রচন্ডভাবে দুলতে লাগলো। মুখ দিয়ে আ আ আ আ… আওয়াজ বের হতে লাগলো। বীরু মহারাজ যেন আজ ওর যোনীকে নিজের কামুক লিঙ্গ দিয়ে ছিন্ন ভিন্ন করে ফেলবে। ঐন্দ্রিলা ভারসাম্য রক্ষার জন্য দুপায়ের হাঁটু দুহাত দিয়ে চেপে ধরে রাখলো শক্ত করে।

ঐন্দ্রিলা নীচে পড়ে যেতে লাগলে বীরু লিঙ্গটা ঢুকানো অবস্থায় ওকে পেছন থেকে ঠেলে সামনের দেওয়াল আয়নার উপর ফেললো। ঐন্দ্রিলা দেওয়াল ধরে নিজেকে সামলে নিলো। ওর গোল ভরাট নিতম্বটা উঁচু করে রাখা আছে। বীরু ওর কোমরের দুপাশের মাংশ খাবলে ধরে ঠাপাতে লাগলো। বেচারার মুখ দিয়ে ষাড়ের মতো ফোঁস ফোঁস আওয়াজ বের হচ্ছে। মুখ দিয়ে লালা ঝড়ে পড়ছে। তার ঠাপে ঐন্দ্রিলার পাছার দাবনার মাংশ কেঁপে কেঁপে উঠছে। এভাবে কতক্ষণ চোদন খেলো ঐন্দ্রিলার মনে নেই। হঠাৎ একটি মেয়েলি কন্ঠ বললো,”Change the position. Give a lap fuck to this bitch.”

ঐন্দ্রিলা চমকে উঠলো। বীরু যোনীর ভিতর থেকে লিঙ্গটা বের করে নিয়ে ঘুরিয়ে মুখোমুখি দাঁড় করালো উলঙ্গ ঘর্মাক্ত ঐন্দ্রিলাকে। ওর ইয়োগা প্যান্ট আন্ডারওয়ারসহ পায়ের গোড়ালির কাছে পড়ে আছে। বীরু হাত ধরে ওকে প্যান্ট খুলতে সাহায্য করলো। বুকের কাছে টেনে নিয়ে চুক চুক শব্দ করে ঠোঁটে চুমু খেতে লাগলো। হাত ওর পাছার দাবনা দুটোকে টিপে টিপে আদর করতে লাগলো।

একসময় ঐন্দ্রিলার পাছায় ধাক্কা দিয়ে কোলে তুলে নিলো বীরু মহারাজ। দুই পা দিয়ে বীরুর কোমর জড়িয়ে ধরলো ঐন্দ্রিলা। হাত দিয়ে জড়িয়ে ধরলো গলা। বীরু নীচে থেকে নিজের লিঙ্গটা ওর যোনীমুখে লাগালে ঐন্দ্রিলার ওজনেই সেটা ভেজা যোনীর ভিতরে পিছলে ঢুকে গেলো।

বীরু মহারাজ দুহাতের তালু দিয়ে ঐন্দ্রিলার ডবকা পাছার দাবনা ধরে ওকে কোলে নিয়ে চুদতে লাগলো। ঐন্দ্রিলা তার গলা ধরে তালে তালে উপরে নীচে উঠা নামা করছে। ওর স্তনগুলো বীরুর পাকা লোমওয়ালা বৃদ্ধ বুকে ঘষা খেতে লাগলো। মুখ দিয়ে উমমমমম… আওয়াজ বের হতে লাগলো।

এরকম পজিশনে শান্তনু কখনো ঐন্দ্রিলার সাথে সঙ্গম করেনি। তাছাড়া বীরু মহারাজের লিঙ্গের ধারে কাছেও শান্তনুর লিঙ্গের তুলনা হয় না। ফলে এই পজিশনে বীরু মহারাজ ঐন্দ্রিলার যোনীর যেসব পয়েন্টে আঘাত করছে তা এতদিন একেবারে অস্পৃশ্য অবস্থায় ছিলো। এই মিলনে একদিকে যেমম চরম লজ্জিত, অপমানিত ও যন্ত্রণা ভোগ করছে ঐন্দ্রিলা। একই সাথে যৌনতার এক নতুন দিগন্ত উন্মোচিত হয়ে যাচ্ছে ওর জীবনে।

ঐন্দ্রিলার বিস্মিত ডাগর চোখে চোখ রেখে বীরু মহারাজ বললো, “উফ! বেটি তোকে চুদতে খুব মজা লাগছে রে বেটি। লাহোরের এক বেশ্যাপাড়ায় এক মুসলিম মাগীকে চুদেছিলাম যুবক বয়সে। উফ! ওরকম খাসা মাল আর জিন্দেগীতে পাইনি। আজ বহুবছর পর তোর গুদে ধোন ঢুকিয়ে যেন হারানো যৌবন ফিরে পেলাম। সারা জীবনের কঠোর শারীরিক অনুশীলন, যৌবন ধরে রাখার আয়ুর্বেদী ঔষধ সব আজ সার্থক হলো। তুই লা জওয়াব বেবি। উম্মা। (চুমু) লা জওয়াব।”

ঐন্দ্রিলা তখন জওয়াব দেওয়ার অবস্থায় নেই। বীরুর গাদন সহ্য করতেই তার মন প্রাণ ব্যস্ত। ওদিকে আrO একটি চিন্তা মাথায় ঘুরপাক খাচ্ছে। কিন্তু স্থায়ী হতে পারছে না।

বীরু ঐন্দ্রিলাকে আস্তে করে কার্পেটের উপর শুইয়ে দিলো চিৎ করে। ওর দু পা নিজের কাঁধে তুলে নিলো। তারপর হাত দিয়ে ভরাট স্তন দুটো চেপে ধরে ওর যোনীতে নিজের আখাম্বা লিঙ্গের অত্যাচার চালাতে লাগলো। সেই সাথে চেপে ধরা স্তনের বোঁটাগুলোয় পালাক্রমে চলতে লাগলো লালায়িত জিভের অত্যাচার। ঐন্দ্রিলা যে আর সহ্য করতে পারছে না এই অত্যাচার। রতিমোচনের শেষ সময়ে পৌছে গেছে ও। নিজেই বীরুর মাথা টেনে ঠোঁটে গভীর চুমু খেতে লাগলো।। ফিসফিস করে বললো,”গুরুজি, এবার মাল ফেলুন, প্লিজ। আর পারছি না।” হাত দিয়ে বীরুর পাছা টিপতে লাগলো।

বীরুর থেমে থেমে দেওয়া শেষ ক’টা ঠাপে ঐন্দ্রিলা লজ্জা শরমের মাথা খেয়ে শরীর কাঁপিয়ে জল খসাতে লাগলো।

সুন্দরীর এই অবস্থা সর্বনাশ ডেকে আনলো বীরু মহারাজের। সে আরো চারপাঁচটা ঠাপ দিয়ে শেষ ঠাপে লিঙ্গটা ঐন্দ্রিলার যোনীর গভীরে ঠেসে ধরে বীর্য ঢেলে দিলো। শুধু বীর্য ঢালতেই বীরু মহারাজের পাক্কা তিন মিনিট লাগলো। তারপর ওর বুকের উপর পরে হাঁপাতে লাগলো।

পাহাড়ের মতো ভারী শরীরটাকে সরিয়ে উঠে বসলো ঐন্দ্রিলা। এইটাই ওর সুযোগ। ছো মেরে প্যান্ট আর ট্যাঙ্ক টপস নিয়ে দৌড়ে দরজার কাছে পৌছালো। ছিটকিনি খুলে উলঙ্গ অবস্থাতেই হাতে জামা কাপড় নিয়ে দৌড়াতে শুরু করলো। এক দৌড়ে নিজের রুমে এসে ঢুকে গেলো বাথরুমে। দু হাতের তালুতে মুখ ঢেকে কিছুক্ষণ কাঁদলো। নিজেকে বোঝালো আজকে যা ঘটেছে তা কারো কাছে প্রকাশ করা যাবে না। বীরু মহারাজের মতো আপাত দৃষ্টিতে দেখতে ঘাটের মরা যে এইভাবে কোন মেয়েকে চুদতে পারে এটা কেউ বিশ্বাস করবে না।

bangla choti golpo জেলখাটা কয়েদি ছেলের কামক্ষুধা মেটালো বিধবা মা

ঐন্দ্রিলা চোখ মুছে শাওয়ারের নীচে দাঁড়ালো। ধুয়ে মুছে ছাফ হয়ে বিছানায় শুতে গেলো। সেখানে আগে থেকে রেক্সি শুয়ে আছে। সেদিনের ঐ রাতের পর থেকে ওরা দুজন এক বিছানাতে ঘুমায়। রেক্সির শরীরে কোন কাপড় কেই। রাতে শুতে গেলে সব কাপড় খুলে রাখে। ঐন্দ্রিলাকেও কোন কাপড় পরতে দেয় না। প্রথম প্রথম বিরক্ত লাগলেও এখন ঐন্দ্রিলার গা সওয়া হয়ে গেছে। এতদিনে রেক্সিকে অনেকটাই চিনে গেছে ও। মেয়েটার ভিতরে একটা ছেলে মানুষী ব্যাপার আছে। বিছানায় শোয়া মাত্রই ঘুমন্ত রেক্সি ওকে জড়িয়ে ধরলো। ঐন্দ্রিলার বাহুর উপর মাথা তুলে দিলো। ঐন্দ্রিলা ওর দিকে মুখ করে কাত হয়ে শুয়ে আছে। রেক্সি ওর দুপায়ের ভিতরে নিজের পা দুটো ঢুকিয়ে এক হাত দিয়ে ঐন্দ্রিলার একটা স্তন মুঠো করে ধরে অন্য স্তনের বোঁটায় ঠোঁট লাগিয়ে আবার গভীর ঘুমিয়ে তলিয়ে গেলো।

ঐন্দ্রিলার ধারণা রেক্সি ওর ভিতরে মায়ের ছায়া খুঁজে পেয়েছে। স্নেহপূর্ণ চুমু দিলো রেক্সির কপালে। ছোট ডালিমের মতো দুদুগুলোকে আদর করে রেক্সির নিতম্বে হাত রাখলো ঐন্দ্রিলা।

ঘুমিয়ে যেতে যেতে ভাবতে লাগলো আজকে রাতের অভিজ্ঞতার কথা। অন্ধকারে বসে থাকা মেয়েটির গলার স্বর মোটেও শান্তা লাহিড়ীর মতো নয়। তাহলে কে ছিলো মেয়েটি?

নাহ! ঐন্দ্রিলার মাথায় কিছুই ঢুকছে না। ঘুমের ঘোরে রেক্সি বাচ্চাদের মতো চুকচুক শব্দ করে দুদু খেতে লাগলো। ঐন্দ্রিলা মাতৃস্নেহে রেক্সির মুখে নিজের স্তনের বোঁটা এরিওলা সহ পুরে দিলে নিজের স্তনে আদুরে চোষণের টান অনুভব করলো। একটা সুখানুভূতি তৈরি হলো ওর মনে। ধীরে ধীরে ঘুম নেমে এলো দু চোখে।

Leave a Comment