ধুমিয়ার আঁধারী তৃতীয় পর্ব

***

কালু ঠিক দুপুরের খাওয়ার সময় এসে উপস্থিত। সকালের পাওয়া সুখ যেন এখন ওর মুখে লেগে রয়েছে- এক গাল হাঁসি নিয়ে হুলা মাসীর হাতে প্রায় দশ কিলো ভাল ভাল বড় বড় আম ধরিয়ে সে হ্যাঙলার মত হুলা মাসী কে জিজ্ঞেস করল, “হুলা মাসী? তোমার মেয়ে কথায়?”

“তোর জন্য বারান্দায় বসে ভাত বাড়ছে… তোর খাওয়া হয়ে যাবার পরে ও তোর এঁটো থালায় ভাত খাবে…”, হুলা মাসী বলল

“কিন্তু কেন গো?”

“তোর এত জিজ্ঞাসা কিসের রে ব্যাটা? তুই আমাদের সাধনা কি বুঝবি? জানিস না? সাধারণ সময় একবারে দীন হীন আর নম্র হয়ে যেতে হয়… তাই তোর মত একটা ডোমের এঁটো থালায় ওকে তিন দিন ভাত খেতে হবে… এবারে হাত ধুয়ে খেতে বসে যা…”

আমার চোখ নেশায় ঢুলু- ঢুলু, আমি হালকা হালকা টলছি নেশায় কিন্তু আমার জ্ঞান আছে… আজকে আমি ইচ্ছা করে নিজের চুল নিজের পীঠের উপরেই খোলা ছেড়ে দিয়ে ছিলাম, যাতে কালু আমার খালি কাঁধটা দেখতে পারে… কালু খুশি খুশি বেশ এক থালা ভাত খেয়ে নিল- ও খেতে খতে আমার সাথে অঙ্কে কথা বলছিল, কিন্তু সে দিন হুলা মাসী আর মেজ’ মা উঠনেই গাছ পালার চর্চা করছিলেন তাই কালু বেশি সুযোগ পায়ে নি, কিন্তু আমি জানি আমাকে দেখে কালুর মনে ঝড় বয়ে যাচ্ছে… ও কোন রকমে নিজেকে সামলে রেখেছে। অবশেষে একটু সুযোগ পেয়ে কালু আমাকে ফিস ফিস করে বলেই ফেলল, “আঁধারী, একটু সুযোগ পেলে শ্মশানের পাশে আমার ডেরায় একবার চলে আয়… আমরা একটু মস্তি করব…”

“তোর মনে কি আছে রে, রে কালু?”

কালু এদিক ওদিক দেখে আমার কাছে এসে ফিস ফিস করে বলল, “আঁধারী, আমি তোকে নিজের ডেরায় নিয়ে গিয়ে খুশি করে দিতে চাই…”

“খুশি করে দিতে চাস? চুদবি নাকি আমাকে?”

কালু স্বীকার করল, “হ্যাঁ, তোর মত মেয়েকে না চুদে আর থাকতে পারছি না, রি…”, বলে কালু নিজের লুঙ্গি তুলে নিজের জাঙ্গিয়া টেনে ধরে আমাকে নিজের ঋজু লিঙ্গটা এক ঝলক দেখাল, “আমার বাঁড়া নিজের গুদে ঢোকাতে দিবি? আমর বাঁড়া নিজের গুদে নিয়ে তোর খুব ভাল লাগবে, রি আঁধারী, তার পরে যখন তোকে ঠেসব (মৈথুন করব)তোর আরও ভাল লাগবে… দেখবি; তোর পেট আমি ফ্যাদায় (বীর্যে) একেবারে ভরে দেব… বল? বল? বল? তুই রাজি তো?”

ইতি মধ্যে মেজ’ মা ডাক দিলেন, “আঁধারী…”, আমরা দুজনেই চমকে উঠলাম, “দেখিস কালু যেন ঠিক করে খায়…”

“আজ্ঞে হ্যাঁ, মেজ’ মা…”, আমি সাড়া দিলাম। দেখলাম যে হুলা মাসী আর মেজ’ মা দুজনেই বাড়ির বাইরে বেরিয়ে গেলেন।

“ঠিক করে খেয়েছিস তো, কালু?”, আমি জিজ্ঞেস করলাম।

“হ্যাঁ… হ্যাঁ… হ্যাঁ”, কালু দাঁত বের করে হেঁসে হেঁসে বলল।

“চল তোর হাত ধুইয়ে দি…”, বলে আমি ওকে কুঁয়ার পাড়ে নিয়ে গেলাম।

হাত ধোবার পরে, কালু এদিক ওদিক দেখে সুযোগ পেয়ে আমাকে আবার বলল, “আঁধারী, তোর দুদুগুলি আবার করে একবার দেখা না…”

আমিও এদিক ওদিক দেখে বললাম, “একটি শর্তে…”

“কি, কি… বল”, কালু ভাবল যে আমি ওর কাছে আবার কিছু চাইব।

“আমার গায়ে একদম হাত দিবি না… সকালে তুই আমার মাই খুব জোরে টীপে দিয়েছিলি…”

কালু যেন একটু ক্ষুণ্ণ হয়ে উঠল, কিন্তু অবশেষে ও বলল, “ঠিক আছে…”

“নে দেখ…”, বলে আমি শাড়ীর আঁচলটা নামিয়ে ওর সামনে নিজের স্তন জোড়া আবরণ হীন করে কিছু ক্ষণ দাঁড়িয়ে রইলাম… কালু যেন মন্ত মুগ্ধ হয়ে নিজের চোখ বড় বড় করে আমর নগ্ন বক্ষস্থলের দিকে তাকিয়ে রইল… যেন সে নিজের দৃষ্টি দিয়েই যতটা পাড়ে আমার অর্ধ নগ্ন শরীরের যৌবন সুধা পান করে চলেছে… ইতি মধ্যে আমি শুনতে পেলাম যে হুলা মাসী আর মেজ’ মা বাড়ির দিকেই আসছেন… আমি তাড়াতাড়ি শাড়ি ঠিক করে নিলাম…

কালু আমাকে ফিস ফিস করে বলল, “আঁধারী, আমার পেটের খিদে তো মিটিয়ে দিলি কিন্তু আমার বাঁড়ার খিদে কবে মেটাবি? তোর গুদ মারাতে ইচ্ছে করে না…”

আমি আবার নিজের তলপেটে একটা যৌন কাতুকুতু অনুভব করতে লাগলাম, “এখন চলে যা, কালু… হুলা মাসী আর মেজ’ মা এসে গেছেন…”

কালু একটা মিশ্র আবেগ নিয়ে বিদায় নিল। ও চলে যাবার পরে শাড়ি খুলে আবার উলঙ্গ হয়ে গেলাম- এই বাড়িতে আমাকে যে এলো চুলে উলঙ্গ হয়েই থাকতে বলা হয়েছে। মেজ’ মা আমাকে আরও এক বোতল বিয়ার খেতে বললেন আর তারপরে হুলা মাসী কালুর এঁটো থালায় আমার ভাত বেড়ে দিল আমি দুপুরের খাওয়ারটা খেয়ে খেতে লাগলাম…

মেজ’ মা বললেন, “আঁধারী, আজ সূর্য ডোবার পরে আমরা একটা আরাধনায় বসব… তৈরি থাকিস… এটা খুবই গুরুত্বপূর্ণ ক্রিয়া…”

আমি স্বীকৃতে মাথা নাড়লাম।

মেজ’ মা হুলা মাসীকে একটা অভিপ্রায় সহ বললেন, “হুলা! সব কিছুই আমাদের পরিকল্পনার মতই চলছে… আজকে আমাদের আঁধারীকে একটু বেশি নেশা করাতে হবে… কাল রাতেই তো ওর দীক্ষা পূরণ আর অর্পণ…”

হুলা মাসী, হেঁসে গদ গদ হয়ে আমাকে বুকে জড়িয়ে ধরে বলল আর আমাকে ঠোঁটে চুমু খেয়ে মার মাথায় হাত বোলাতে বোলাতে বলল, “হ্যাঁ, হ্যাঁ… আঁধারী কাল রাতেই আমাদের মত একটা পূর্ণ ডাইনী হয়ে উঠবে…”

আমি আবার আমি স্বীকৃতে মাথা নাড়লাম… কিন্তু আমার তলপেটে সেই যৌন কাতুকুতু আমাকে হালকা হালকা উদ্দীপ্ত করে রেখে দিল…

অধ্যায় ১৯

সেই দিন বিকেলে সূর্য ডুবে যাবার পরেই, হুলা মাসী আমাকে ঘুম থেকে ডেকে দিল। কুঁয়ার পাড়ে হাত পা মুখ ধুতে গিয়ে দেখি যে মেজ’ মা গাছের তলায় আঁকা আসনের কাছে বসে একটি আরাধনার আয়োজন করছেন। উনি আমাকে দেখে মৃদু হাসলেন। হুলা মাসী আমাকে ঘরে নিয়ে গেল আর একটা বড় দাড়াওয়ালা চিরুনি দিয়ে আমার চুল আঁচড়ে দিতে লাগল। চুলের জট ছাড়িয়ে আর আমার চুল পরিপাটি করে আঁচড়ে হুলা মাসী আমাকে নিজের সামনে দাঁড় করিয়ে আমাকে আপাদ মস্তক একবার দেখল তারপরে মুখে হাঁসি নিয়ে আমার যৌনাঙ্গে হাত বোলাতে বোলাতে বলল, “আমি মেজ মা’ কে বলব যে তোর গুদটা আর একবার রেঙ্গে (রঙ্গ করে) দিতে… রঙটা হালকা হয়ে গেছে…”

“হুলা মাসী, কালু বলছিল…”, আমি বলতে একটু ইতস্তততা করছিলাম কিন্তু শেষে বলেই ফেললাম, “ও বলছিল যে… আমার সাথে… মানে ও আমাকে নিজের বাড়ি আসতে বলেছিল… একা…”

“হুম! ব্যাটার সাহস তো কম নয়… একটু দাঁড়া… কালু একটু পরে আসবে, আমাদের জন্য খাবার আর মদ নিয়ে… তবে তুই কিছু ভাবিস না, ও পুরুষ মানুষ মেয়ে দেখলে এমন করে… ও চলে যাবার পরে আমরা তোকে নিয়ে গাছ তলায় বসব…”, বলে হুলা মাসী ফ্রিজ থেকে দুইটি বোতল বিয়ার আর একটা বাংলা মদের বোতল বের করে নিয়ে এলেন। ফ্রিজটা একেবারে খাবারে, কাঁচা বাজারে আর বিয়ার আর মদে একেবারে ঠাসা- সমৃদ্ধির প্রতীক।

“নে আঁধারী, এক দুটি বোতল বিয়ার একেবারে শেষ করে ফেল তো দেখি…”

“এত বিয়ার খাব?”

“হ্যাঁ রি ঝিল্লী”, হুলা মাসী আমাকে আহ্লাদে বলল, “মেজ’ মা চায় যে তুই আজকের ক্রিয়ার সময় একেবারে নেশায় বুঁদ হয়ে থাকিস…”, তারপরে হুলা মাসী একটা দুষ্টু হাঁসি মুখে নিয়ে আমাকে জিজ্ঞেস করল, “হ্যাঁ রি আঁধারী? কালু যখন তোর মাই টিপছিল, তোর ভাল লাগে নি? লজ্জা পাস না… সত্যি সত্যি বল…”

আমি স্বীকৃতিতে মাথা নাড়লাম।

“হুলা মাসী? মেজ’ মা? আঁধারী?”, বাড়ির বাইরের থেকে কালুর আওয়াজ পেলাম। কালু খাবার নিয়ে এসে গেছে। মেজ’ মা গাছ তলায় ক্রিয়ার জন্য সব ঠিক ঠাক করছিলেন, তাই হুলা মাসী তাড়াতাড়ি একটা শাড়ি গায়ে জড়িয়ে এলো চুল নিয়েই দরজার কাছে দৌড় দিলেন আর কালুর হাত থেকে সব জিনিস পত্র নিলেন।

কালু হ্যাংলার মত জিজ্ঞেস করল, “হুলা মাসী? তোমার মেয়ে কথায়?”

“বাড়িতে ঘুমাচ্ছে… তুই ‘আঁধারী…আঁধারী…’ করে অমন হাঁক পাড়ছিলি কেন?”

“না… মানে একটু দেখা করে যেতাম…”

“দেখা? তোর মতি গতি আমার একদম ভাল লাগছে না। তোকে ভালবাসি বলে বাড়িতে ডেকে খেতে দিলাম… আঁধারীর রীতি পালনের জন্য একটা ডোমের এঁটো থালায় খেতে হবে… তাই তোকে বাড়িতে ঢুকতে দিলাম… আর তুই এখন আঁধারী… আঁধারী… আঁধারী (ব্যঙ্গ করে)… করে মরছিস?”

“হে হে হে… না মানে… আঁধারীর জন্য আজকে ভুটিয়া (Bhutanese) দিদির দোকান থেকে শূয়রের মাংসও এনেছিলাম…”

“আমরা কি মরে গেছি রে, হারামজাদা?”

“না… না… না… তোমাদের জন্যেও এনেছি…”

ঘরের জানলাটা দুই ভাগে বিভাজিত করা ছিল, নিচের দুটি কপাট বন্ধ করে আমি উপরের দিক থেকে বাইরে কাউ আর হুলা মাসীর বাত্রালাপ শুনছিলাম। ঠিক সেই সময় কালুর নজর আমার উপরে পড়ল, “ও মা! ঐ যে আঁধারী…”

ভাগ্য ভাল যে নিচের দুইটি কপাট বন্ধ ছিল, কালু দেখতে পারল না যে আমি উলঙ্গ। শুধু আমার কাঁধ অবধিই দেখতে পারল।

কালু বলল, “হুলা মাসী তোমার মেয়ের সাথে আমাকে একবার দেখা করতে দেবে?”

“না… আঁধারী এখন ল্যাংটো হয়ে আছে…”

“অ্যাঁ?”

“হ্যাঁ…”

“কিন্তু কেন?”

“শূয়রের বাচ্চা! জানিস না… ডাইনী বাড়ির মেয়েদের অনেক রীতি, ক্রিয়ার জন্য ল্যাংটো হয়ে থাকতে হয়? তোর যে মেয়ে দেখলেই খালি গুদ মারার ধান্দা… এই বারে যা ভাগ এখান থেকে…”

কালু চলে গেল, আমি কেন জানি না একটু ভয় পেয়ে গেলাম আমি ভাবছিলাম যে হুলা মাসী আমাকে বকবে… কিন্তু হুলা মাসী মুখে একটা দুষ্টু হাঁসি নিয়েই ঘরে ফিরে এল… আর তার সাথে মেজ মা’ও ঘরে ঢুকলেন। কেউ আমাকে কোন বকা বকি করল না। আমরা তিন জন নারী উলঙ্গ হয়ে খেতে বসলাম। চোদাচুদির গল্প

***

আরও তিন বোতল বিয়ার খাওয়ার পরে আমি নেশায় একবারে ধুঁকছিলাম। অবশেষে মেজ’মা আমার চুলের মুটি ধরে মাথা তুলে আমর অবস্থা নিরীক্ষণ করে বললেন, “হুলা এবারে সময় হয়েছে…”

হুলা মাসী আমাকে ধরে ধরে গাছ তলায় নিয়ে গেল আর কোন রকমে আমাকে বসাল। মেজ’ মা বয়স্ক হওয়া সত্যেও দুই হাতে দুই বালতি জল নিয়ে এসে আমার ওপরে ধীরে ধীরে ঢেলে আমার দেহ ভিজিয়ে দিল। সেই দিন যেন বৃষ্টির বেগ আরও তীব্র হয়ে উঠেছিল।

একটা প্লাস্টিকের প্যাকেটের থেকে শ্মশানের ছাই আর কবর খানার মাটি বের করে হুলা মাসী আর মেজ’ মা আমার কপালে, স্তনে আর যৌনাঙ্গে মাখিয়ে দিল।

আমার একটু নেশা কাটানর জন্য মেজ’ মা আমাকে এগালে ওগালে চড় মেরে চুলের মুটি ধরে বললেন, “বল রি ঝিল্লী…

করপিকো আহাঊ,আহাঊ,আহাঊ

অহৌ বাহিণে তহনগা, ভাকাহেরেঅ এ অহৌ এ অহৌ কী অ ক্এ তাকু বাহীনেতানগা

বল, বল, বল…”

আমার চুলের মুটি ধরে আমার মাথা ঝাঁকিয়ে মেজ’ মা বললেন।

আমি নেশা গ্রস্ত অবস্থায়ই আওড়াতে লাগলাম,

“করপিকো আহাঊ,আহাঊ,আহাঊ

অহৌ বাহিণে তহনগা, ভাকাহেরেঅ এ অহৌ এ অহৌ কী অ ক্এ তাকু বাহীনেতানগা”

“হ্যাঁ… হ্যাঁ… হ্যাঁ… বলতে থাক…”, বলে মেজ’ মা আমাকে আরও চড় মারলেন।

“করপিকো আহাঊ,আহাঊ,আহাঊ

অহৌ বাহিণে তহনগা, ভাকাহেরেঅ এ অহৌ এ অহৌ কী অ ক্এ তাকু বাহীনেতানগা”

কথা থেকে বাদামী আমার বন্ধু প্যাঁচা এসে যেন স্বীকৃতি জানানোর জন্য “চ্যাঁ-চ্যাঁ-চ্যাঁ-চ্যাঁ”, করে উঠল। আকাশে বিদ্যুৎ চমকাতে লাগল, মেঘ গর্জাতে লাগল, বাজ পড়তে লাগল আর ঝড়ের সঙ্গে ভীষণ বৃষ্টি নেমে এল…

“করপিকো আহাঊ,আহাঊ,আহাঊ

অহৌ বাহিণে তহনগা, ভাকাহেরেঅ এ অহৌ এ অহৌ কী অ ক্এ তাকু বাহীনেতানগা”

করপিকো আহাঊ,আহাঊ,আহাঊ

অহৌ বাহিণে তহনগা, ভাকাহেরেঅ এ অহৌ এ অহৌ কী অ ক্এ তাকু বাহীনেতানগা

করপিকো আহাঊ,আহাঊ,আহাঊ

অহৌ বাহিণে তহনগা, ভাকাহেরেঅ এ অহৌ এ অহৌ কী অ ক্এ তাকু বাহীনেতানগা”

এই ভাবে যে কতক্ষণ আমি মন্ত্র আওড়েছি আর কক্ষন যে আমি এসে ঘরে শুয়েছি, আমার আর কিছুই মনে নেই…

আমার যখন ঘুম ভাঙ্গে, আমি বোধ করলাম যে হুলা মাসীর হাত আমার স্তনে আর মেজ মা’র হাত আমার যৌনাঙ্গে। আমার যৌনাঙ্গ তক্ষণ চট চট করছে… হুলা মাসী আর মেজ’ মা আমার যৌনাঙ্গ আবার একটা ফোঁটার চিহ্ন এঁকে দিয়েছেন… আজকে আমার ধুমিয়া গ্রামে শেষ দিন…

বাংলা চটি গার্লফ্রেন্ডের বাড়ি গিয়ে দুধ টিপে চুদলাম

আমাকে কাল সকালে শহরে ফিরে যেতে হবে… এই সব ভাবতে ভাবতে আমি ধীরে সুস্থে মেজ মা আর হুলা মাসীর আলিঙ্গন থেকে মুক্ত হয়ে একটা শাড়ি জড়িয়ে উঠে সকালের নিত্য ক্রিয়ায় সারতে গেলাম।

বাড়ির বাথরুম থেকে বেরুবার পরে দুই পা এগুনোর পরেই আমি কালুর শ্বর পেলাম, “আঁধারী… আঁধারী… কেমন আছিস?”, ও জেনে গেছে যে এই সময় আমি বাথরুমে যাই… এমন এদিক অদিকের কথা বাত্রা বলে, শেষে কালু বলেই ফেলল, আঁধারী, তোর দুদু দেখা…”, কালু স্নান করে এসে শুধু একটা গামছা পরে আমার সামনে দাঁড়িয়ে ছিল।

“আই! কালু, কেন এমন করিস রে? … মাই দেখা… মাই দেখা? এর আগে মেয়েদের মাই দেখিস নি না কি?”

“ওরে দেখেছি, রে দেখেছি… তবে তোর মাইয়ের মত বড় বড় আর ডাঁশা ডাঁশা নয়… দেখা না… দেখা না… আজও তোর জন্য আমি মাংস এনে দেব…”

“নে দেখ…”, বলে আমি নিজের শাড়ীর আঁচল নামিয়ে দিলাম, “একদম গায়ে হাত দিবি না হারামজাদা… তুই আমার মাই খুব জোরে টিপে দিয়েছিলি… খুব ব্যথা পেয়েছিলাম আমি…”

কালু হাঁ করে প্রাণ ভরে আমার নগ্ন বক্ষস্থল দেখল, তার পর আমার কিছু বলার আগেই নিজের গামছা খুলে আমার সামনে উবু হয়ে বসে হস্ত মৈথুন করতে লাগল…

আগে কার মতনই বেশ শীঘ্রই বীর্যের ফোয়ারা বেরুল … আমি মন্ত্রমুগ্ধের মত দাঁড়িয়ে ওর লিঙ্গ থেকে উপচে পড়া দুধের মত সাদা বীর্যের স্রোত বেরুতে দেখলাম… ওর হাতের মুঠো একবারে মাখামাখি হয়ে গেল আরে বেশ কয়েক ফোঁটা বীর্য মাতিতেও পড়ল, আবার আমার তলপেটের ভিতরটাতে যেন কেমন যেন একটা অদ্ভুত কাতু কুতু কাতু কুতু মনে হতে লাগল… আমার সারা দেহ থেকে ঘাম বেরিতে লাগল… কালু নিজের হাতের চেটোয়ে লাগা বীর্য আমাকে দেখিয়ে বলল, “আঁধারী, একবার চলে আয় আমার ডেরায়… তোকে প্রাণ ভরে চুদবো… যা চাইবি তাই তোকে এনে দেব… ব্যাস! একবার আমাকে তোর গুদ মারতে দে, শূয়রের বাচ্ছি… আমি বলছি তোর ভাল লাগবে রে হারামজাদি… তুই আর আমি … আমি ল্যাংটো আর তুই লেংটি তার পরর শুধু তোর গুদ আর আমার বাঁড়া… আমি তোকে একেবারে ল্যাংটো দেখতে চাই…”

কেন জানি না ওর প্রস্তাবটা আমার বেশ ভাল লাগল কিন্তু আমি বললাম, “কালু! চলে যা, মেজ’ মা দেখে ফেললে আমাকে বকবে… মার ধোর করবে… আমি মেয়ে… দয়া করে চলে যা…”

ঠিক তখনই বাড়ির ভিতর থেকে আমি মেজ মা’র স্বর শুনতে পেলাম, “আঁধারী?,কই গেলি রে, ঝিল্লী…”

“যাই, গো মেজ’ মা”, আমি সাড়া দিলাম আর কালু কে বললাম, “এবারে চলে যা, কালু…বাড়ির সব কাজ বাকি… তুই দুপুরে যখন খেতে আসবি, তক্ষণ আবার আমি তোকে নিজের মাই দেখাব…”

কালু যেতে চাইছিল না, কিন্তু ও জানে যে ওকে যেতেই হবে।

বাড়িতে ঢুকে সব কাজ কর্ম সেরে যেন আমার মনে হতে লাগল যে কাল আমি আবার শহরে ফিরে যাব। এই গ্রামটা বেশ ভাল লেগেছিল আমার। এক নতুন ধরণের জীবন যাপন করেছি আমি। ঠিক একটা গ্রামের আদিবাসী মেয়ে হয়ে থেকেছি- তা ছাড়া দুই ডাইনির সাথে স্ত্রী- সমকামিতায় লিপ্ত হয়েছি… প্রাচীন গুপ্ত বিদ্যার ডাইনী রীতি আর তুক পালন করেছি… কিন্তু আমার কি দীক্ষা পূরণ হয়ে গেছে? কেন জানি না আমর মন বলছিল যে এখনো কি যেন একটা বাকি আছে… সেটি বোধ হয় আজ সূর্য ডোবার পরে হবে…

হুলা মাসী আমাকে ভাবতে দেখে জিজ্ঞেস করল, “কি ভাবছিস রে, আঁধারী?”

“হুলা মাসী, আজ রাতেই কি আমার দীক্ষা পূরণ হবে?”

“হ্যাঁ…”, হুলা মাসী আমাকে আদর করতে করতে বলল, “তার পরে তুইও আমাদের মত এটা সম্পূর্ণ ডাইনী হয়ে যাবি… তোর মধ্যে একটা পরিবর্তন ঘটবে… আর তুই সেটা নিজেই বুঝে যাবি…”

“কেমন পরিবর্তন?”

হুলা মাসী কিছুক্ষণ ভাবল, যে কি ভাবে আমাকে বোঝাবে, তার পরে বলল, “দেখ, তুই তো একটা শিক্ষিত মেয়ে, তুই পড়াশোনা করার পর জানিস যে কোন হিসেব কি ভাবে করতে হয়… তুই ব্যাস জানিস… এটা বলে বোঝানো যাবে না… খাতা পত্র দেখেই তুই বুঝে যাস যে কি ধরণের হিসেব করে তার কি ফলাফল বের করতে হবে… এটাও ঠিক সেই রখম… তুই নিজেই বুঝতে পারবি যে তোর মধ্য কি প্রবর্তন ঘটেছে…”

ইতিমধ্যে মেজ মা’ও হাতে বিয়ার আর মদ নিয়ে ঘরে ঢুকলেন, “হ্যাঁ, আঁধারী… তাছাড়া আজই যে তোর ‘অর্পণ’…”

“অর্পণ মানে মেজ’ মা?…”, আমি জানতে চাইলাম।

হুলা মাসী আর মেজ’ মা একে ওপর কে একবার দেখল আর রাত পরে মেজ মা আমকে বিয়ার আর বাংলা মদ মিশিয়ে একটা গেলাস ধরাল। আমি যতক্ষণ না ওটা শেষ করলাম, ওরা অপেক্ষা করল। অবশেষে মেজ’ মা আমাকে কাছে টেনে এনে আমর যৌনাঙ্গে হাত বোলাতে বোলাতে কানে ফিস ফিস করে বোঝাতে লাগল…

ওনার কথা শেষ হতে না হতেই আমর সব নেশা যেন উড়ে গেল, আমি অবাক হয়ে ওনার দিকে তাকিয়ে রইলাম।

5 thoughts on “ধুমিয়ার আঁধারী তৃতীয় পর্ব”

  1. আরো এমন গল্প চাই। খুব সুন্দর, খুব সুন্দর।

  2. আপনার গল্পটা ভালো লেগেছে?আপনি কি ইনসেস্ট পছন্দ করেন?

Leave a Comment