লকডাউনের রাসলীলা দ্বিতীয় পর্ব

★★★★★★★Update 06★★★★★★★
.
.
কিন্তু মোহন তখনও আফিমের গভীর ঘুমে আচ্ছন্ন। এইটুকু অসুবিধায় ঘুম ভাঙার কথাও নয় ওর। বাচ্চাদের মুখে বোতলের নিপল ধরলে যেরকম করে, ঘুমের মধ্যেই “আআআমমম” করে প্রমীলা দেবীর খাড়া লম্বা বোঁটাটা মুখে ঢুকিয়ে নিলো মোহন। জিভে মিষ্টি স্বাদ পেয়ে চুষতে লাগল চুকচুক করে।

আচমকা শিহরনে গুদের গোড়ায় জল চলে এলো প্রমীলা দেবীর। পোঁদ তুলে নিজের মাই দুটোকে দুহাতে একত্রিত করে মোহনের মুখে চেপে ধরল সে।

– উফ্ফ! হ্যাঁ, খাওনা সোনা! উমম! হ্যাঁ আআআ ইসস আহ্হ্হঃ! আরও জোরে চোষো মোহন। ভালো করে দুধ খাও আমার। উউউমমমমহহ্হঃ!

বোঁটার সুড়সুড়িতে আরামের চোটে সে ভুলেই গেল মোহন ঘুমিয়ে আছে। যেন তৃষ্ণার্ত প্রেমিককে মাই খাওয়াচ্ছে তার প্রেয়সী, এমনভাবে ভিন রাজ্যের শ্রমিকটাকে মাই চোষার কথা বলতে লাগল। তার গুদের কুটকুটানি ততক্ষনে সমস্ত বিপদের লাল সিগন্যাল অতিক্রম করে গেছে। নিষিদ্ধ উত্তেজনায় তির তির করে ভগাঙ্কুর কাঁপতে লাগলো সতীসাব্ধী পতিব্রতা প্রমীলা দেবীর।

এদিকে মোহন যেন স্বপ্নের মধ্যে স্বর্গোদ্যানে পৌঁছে গেছে তখন।
ও দেখছে বাটি ভর্তি করে অমৃত ওর মুখে ঢেলে দিচ্ছে অপ্সরারা। প্রাণপণে অমৃতের নরম মৌচাক দাঁতে কামড়ে চুষে খেতে লাগলো ও। কিছুতেই ছাড়বে না, দেবলোকের সবটুকু আনন্দ আজ ভোগ করবে বঞ্চিত এই দরিদ্র শ্রমিক। প্রমীলা দেবীর মনে হলো তার বুকের সমস্ত রস বুঝি চুষে বের করে নেবে লোকটা!
অব্যক্ত অবৈধ আরামে স্ব শরীর মোচড়াতে লাগল।

মোহনের মুখ থেকে মাই ছাড়াতে রীতিমতো কসরত করতে হলো প্রমীলা দেবীকে। ঘুমের মধ্যেও বিশাল একটা হাঁ করে মাইটাকে দাঁতে কামড়ে চেপে রেখেছিল এতক্ষণ ও, চুষছিল বাচ্চাদের মত।

– উফ্ফ, অ্যাঅ্যাইইই মোহন। ওঠো নাআআআ? দেখো আরো কত কিছু খাওয়াবো বলে এসেছি ! ওঠো?

বলতে বলতে মোহনের মুখ থেকে তার বোঁটাটা একটানে বের করে নিল প্রমীলা দেবী।
“চকাম” করে একটা শব্দ হয়ে বোঁটাটা ছিটকে বেরিয়ে এল মোহনের মুখ থেকে, প্রমীলা দেবীর বুকের উপরে কাঁপতে লাগলো স্প্রিংয়ের মত। বোঁটা দিয়ে তখন মোহনের লালা গড়িয়ে পড়ছে। উত্তেজনায় স্ব বড় বড় নিঃশ্বাস ছাড়তে লাগল মোহনের তোষকে বসে। এক মুহূর্তের জন্য ভাবল, লোকটা তো এখনও জাগেনি। চলে যাবে নাকি নিজের ঘরে কাউকে কিছু না বলে? তাহলে কেউ কোনদিনও জানতে পারবে না এই অন্যায় রাতটার কথা। চলে যাওয়াই তো উচিত তার। যথেষ্ট অসভ্যতা হয়ে গেছে, যথেষ্ট!

এক মুহূর্তের জন্য থেমে গিয়ে দাঁত দিয়ে নখ কাটতে কাটতে ইতস্তত করল প্রমীলা দেবী। বোধহয় শেষবারের মত ভাবল নিজের সামাজিক অবস্থান, অশ্লীলতার কথা। শেষ একবার তর্ক করার চেষ্টা করল নিজের মনের অদম্য অবৈধ ইচ্ছেটার সাথে। হারই মানল, হার মানতেই যে আজ এসেছে সে। মোহনের মাথার পাশে হিসি করার মতো করে বসে নিজের গুদে আদর করল কয়েকবার, দেখল সমস্ত লজ্জা ধীরে ধীরে কেটে যাচ্ছে।

নতুন চটি গল্প মার দুধের তালে মন আমার দোলে

স্বামীর ক্রুদ্ধ মুখটা আবছা মনে করার চেষ্টা করল, দাঁতে দাঁত চেপে চোয়াল শক্ত হয়ে উঠল তার। তারপর হামাগুড়ি দিয়ে মোহনের হাঁটুতে মাই ঠেকিয়ে বসে কপ্ করে ওর পুরুষ্ট, ইষৎ বাঁকা ল্যাওড়াটা হাঁ করে মুখে ঢুকিয়ে নিল দেবাংশু বাবুর আদরের সহধর্মিনী।

নিষিদ্ধ কামাবেগে এমন প্রবল চোষন শুরু করল যে আফিমের ঘুমও ভেঙে গেল মোহনের।

মোহন সাহসী, অনেক বনে-বাদাড়ে ঘুরতে হয় ওকে। আচমকা ঘুম ভেঙ্গে শরীরের উপর একটা শরীর দেখে চট করে ঘাবড়ে গেল না ও। মুহুর্তের মধ্যে বুঝতে পারল এটা সেই মাগীর শরীর যা ও বেশ কয়েকদিন ধরে খাওয়ার জন্য উন্মুখ হয়ে উঠেছে। হাত বাড়িয়ে প্রমীলা দেবীর মাথাটা নিজের কুঁচকিতে আরো জোরে চেপে ধরে নরম গলায় জিজ্ঞেস করলো,

– আরে মাইজি আপনি? ইতনে রাত গয়ে? কি চাই বোলিয়ে?

– তোমার রেন্ডী হতে এসেছি আজ রাতের জন্য।
চকাম করে মোহনের বাঁড়া মুখ থেকে বের করে বলল প্রমীলা দেবী। আজ লজ্জা, ভয় কোনোটাই পেলে চলবে না তার।

– মাগর মাইজি হামিতো আপনাকে বহুৎ সম্মান করি! বাবুর নিমক খেয়েছি, আপনি বাবুর পেয়ারের বিবি।

– থাক, তোমার বাবুর কথা আর বোলোনা। ওর জন্যই তো। আমমম মমমহহ্হঃ।
কথা অর্ধসমাপ্ত রেখেই আবার প্রমীলা দেবী বুভুক্ষার মতো মোহনের শিরা-উপশিরা বের করা তাগড়া ল্যাওড়াটা চুষে খেতে শুরু করে।

– ওহহ্হঃ! আপনি যা করছেন, আমার জরু এসব কুছু পারেনা! চুষিয়ে মাইজি, অউর জোরসে চুষিয়ে। আআআহহ্হঃ!

এবারে চোখ বিস্ফারিত হয়ে গেল প্রমীলা দেবীর। কারণ মোহন তখন সোজা তার গলার মধ্যে আখাম্বা হিন্দুস্তানী বাঁড়া গেঁথে তলঠাপ দিচ্ছে জোরে জোরে। মাথাও তুলতে পারছে না। মোহন তার চুলের মুঠি ধরে মুখ চেপে রেখেছে নিজের বালভর্তি কুঁচকির মধ্যে।
“আআংগগহহ্হঃ। মমমগগগহহ্হঃ।মমমহহ্হঃ।” আওয়াজ করতে করতে উত্তর প্রদেশের বলিষ্ঠ রংমিস্ত্রির কাছে মুখচোদা খেতে লাগল বামুন বাড়ির ভদ্র কুলবধূ প্রমীলা দেবী। মোহনের কুঁচকিতে লেগে থাকা ঘাম আর ফ্যাদার উগ্র গন্ধে মনে হল দমবন্ধ হয়ে আসছে তার।

মোহন যখন ছাড়লো ততক্ষনে প্রমীলা দেবীর মুখচোখ লাল টকটকে হয়ে উঠেছে। অন্ধকারে অবশ্য তা বোঝা যাচ্ছে না। তবে তার হাঁপিয়ে ওঠার ফোঁস ফোঁস শব্দ শোনা যাচ্ছে সারা ঘরে।

– মাইজি কহি বড়া সাহাব জানতে পারলে তো আমাকে আর এখানে থাকতে দিবে না। তব কোথায় যাবো?
প্রমীলা দেবীর চুলের মুঠি ধরেই জিজ্ঞেস করল মোহন।

– তোমার বড়া সাহাব জানতে পারবে না। আমি কাউকে কিচ্ছু জানতে দেবো না। শুধু তুমি আর আমি লুকিয়ে লুকিয়ে মাঝে মাঝে। বুঝেছো তো?
রহস্যময়ী হাসি হেসে মোহনের বাঁড়া চটকাতে চটকাতে মিষ্টি গলায় বলল প্রমীলা দেবী। ওর আরেক হাত টেনে নিজের গুদে রেখে গৃহকর্ত্রীর স্বরে বলল “টেপো !”

মাখনের মতো নরম গুদ পেয়ে গামছার জল নিংড়ানোর মতো কচলে কচলে প্রমীলা দেবীর ভোদা চটকাতে লাগলো রংমিস্ত্রি মোহন। এদিকে মুখে ওর যত ছিনালি কথা।

– মাইজি হামার সচমে ডর লাগছে। বাবু পুলিশ ওলিস বুলিয়ে দিলে।

– আহহহ্হঃ, বললাম তো আমি থাকতে তোমার কোনো চিন্তা নেই। তুমি শুধু আমাকে খুশি করো, বাকি কিছু ভেবোনা এখন।
মোহনের কালো কুচকুচে বাঁড়ার চামড়াটা ধরে জোরে জোরে উপর নিচ করতে করতে অধৈর্য্য গলায় বলল প্রমীলা দেবী।

– লেকিন মাইজি আপকা লড়কা? ছোটা সাহাব যদি দেখে ফেলে?
মোহনও চটকাতে চটকাতে প্রমীলা দেবীর গুদ-পাছা লাল করে দিল।

– চুপ! আর একটাও কথা বলবে না।

প্রমীলা দেবী দু’পা ফাঁক করে চেপে বসে মোহনের মুখের উপরে।

– খাও।

ভিন রাজ্যের ঠিকে শ্রমিকের মুখের মধ্যে ঢুকিয়ে দিল ভীষণ কুটকুট করতে থাকা তিনকোনা ফুলকো গুদ-করবী।

নতুন চটি গল্প মায়ের উপোসী গুদ

কপ্ কপ্…লিক লিক….সপসপ… মোহন ওর সুন্দরী বাঙালি মাইজির গুদ-পোঁদ-কুঁচকি চেটেপুঁটে খেতে লাগলো। ওর রাতের ঘুম-মুখে জমে থাকা সবটুকু থুতু জিভ দিয়ে ঠেলে ঢুকিয়ে দিল প্রমীলা দেবীর জরায়ুতে। সারা গুদে জিভ বুলিয়ে সেই থুতুই মাখামাখি করে দিল সর্বত্র। দাঁত দিয়ে কামড় দিতে দিতে গোটা ভোদাটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো, ওর লকলকে জিভ পৌঁছে গেল পোঁদের ফুটো পর্যন্ত। আরামের চোটে প্রমীলা দেবী কখনো মাই খামচে কখনো নিজের চুলের মুঠি খামচে পোঁদ নাচিয়ে নাচিয়ে গুদ ঘষতে লাগল মোহনের মুখে। সাথে দিতে লাগল মৃদুগম্ভীর শীৎকার।

ওওওওহহ্হঃ…. হহমমম…. আআহহ্হঃমমমম…. আআআহহ্হঃ…. মমমহহ্হঃ… !
গুদ চুঁইয়ে বেরোনো কামরসে, শ্রমিকের মুখের লালায় ভিজে সপসপে হয়ে গেল প্রমীলা দেবীর উদোম নিম্নাঙ্গ।

– চুদবে আমাকে বলো? চুদতে চাও? বলো মোহন, বলো? বলো, চুদবেনা তুমি আমাকে?
অসভ্য আরবী মেয়েছেলের মত পাছা তুলে তুলে মোহনের মুখে গুদ ঘষতে ঘষতে বলল প্রমীলা দেবী।
কামচোষণের টানে দিনমজুরের খসখসে জিভ বার বার ঢুকে যেতে লাগলো তার সফিস্টিকেটেড পায়ুছিদ্রের মধ্যে।

– হাঁ হাঁ, জরুর চুদবো! বহুৎ জোরসে চুদবো। চুদে চুদে বিলকুল গিলা করে দিব আপনাকে। বড়িয়া চুদতে পারি হামি মাইজি। আজ সারারাত ঘাপাঘাপ হবে। উউউউমমমম… আআমমম…
গলন্ত আইসক্রিম খাওয়ার মত প্রমীলা দেবীর গোপনাঙ্গে মুখ ঢুকিয়ে হামলে পড়ে মালসা ভোগ খেতে খেতে বলল মোহন।

ওর বাঁড়া তখন সম্পূর্ণ জেগে উঠেছে, লুঙ্গি সরিয়ে আইফেল টাওয়ারের মতো মাথা তুলেছে আকাশের দিকে। ঈষৎ চ্যাপ্টা, তরবারির মত খাপখোলা সেই বাঁড়া উন্মুখ হয়ে উঠেছে যোনীতে গেঁথে রক্তমাখা রমণ-রসের স্বাদ পেতে।

মোহনের শরীরের দুপাশে বিছানায় পা রেখে আধবসা অবস্থাতেই পোঁদ উঁচু করে কুকুরের মত চারপায়ে হেঁটে পিছিয়ে গিয়ে প্রমীলা দেবী গিয়ে বসল শ্রমিকটার ওই ঠাটানো বাড়ার উপরে।

প্রকাণ্ড ল্যাওড়াটা হাতে ধরে মনে মনে প্রমাদ গুনল একবার। তারপর গুদের গুহামুখে ময়াল সাপের মুন্ডুটা রেখে মোহনের বুকে দু’হাতের ভর দিয়ে ওর মুখের উপর একরাশ মাথার চুল ছড়িয়ে কামার্ত গলায় বলল,
– চোদো আমাকে!

প্রমীলা দেবীর পৃথুলা কোমর খামচে পাছা তুলে সর্বশক্তিতে এক রামঠাপ দিল মোহন।

“উইইইই… মাআআআহহ্হঃ…!” করে শীৎকার দিয়ে উঠল প্রমীলা দেবী।
গুদের একফোঁটা জল টপ করে ঝরে পড়লো মোহনের বিছানায়। ময়লা চটচটে প্রকাণ্ড উত্তরপ্রদেশী ল্যাওড়াটা ভচচ্ করে এক আওয়াজ করে সটান গেঁথে গেল প্রমীলা দেবীর পতিব্রতা জরায়ুর গোপনতম অন্তরদেশ পর্যন্ত।
দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে প্রচন্ড যন্ত্রণার প্রথম ধাক্কা সামলে নিল সে, ধীরে ধীরে আনন্দ পেতে শুরু করল অবাঙালি রংমিস্ত্রি মোহনের অশিক্ষিত উগ্র এলোমেলো তলঠাপে।

জোরে জোরে তলঠাপ দিতে লাগল মোহন, প্রমীলা দেবীও ভুঁড়ি কাঁপিয়ে মাই দুলিয়ে চুদতে লাগল তার অবৈধ প্রেমিককে। রাত্রির দ্বিতীয় প্রহরে ভদ্র হিন্দুবাড়ির একটা ঘর মেতে উঠলো অনৈতিক জারজ যৌনতায়।

গোটা নাটকের সাক্ষী ছিল আরও একজোড়া চোখ। ফ্রিজের জল নেওয়ার জন্য ঘর থেকে বেরোতে গিয়ে সন্তু থেমে গেছিল রংমিস্ত্রির ঘরের সামনে মাকে দাঁড়িয়ে থাকতে দেখে। দরজাটা ভেজিয়ে অল্প একটু ফাঁক করে দেখেছিল কিভাবে ওর মা মোহন কাকুর ঘরের ভিতরে কিছু একটা দেখতে দেখতে নাইটির উপর দিয়ে গুদ কচলাচ্ছে চোরের মত লুকিয়ে লুকিয়ে দাঁড়িয়ে। অদ্ভুত এক লজ্জা আর উত্তেজনায় ওর বাঁড়াটা সটান ঠাটিয়ে উঠেছিল প্যান্টের মধ্যে। তারপর মাকে দৌড়ে ঘরে চলে যেতে দেখেছে ও। ভেবেছে আজ খুব একচোট চোদাচুদি হবে হয়তো বাবা-মায়ের, মা যা গরম হয়ে আছে দেখল। কিন্তু খানিকক্ষণ পরে অবাক হয়ে গেছে ও ঘর থেকে হালকা ঝগড়ার আওয়াজ শুনে। বাবা-মায়ের ঘরের দরজার বাইরে দাঁড়িয়ে কান পেতে শুনেছে মায়ের কান্না। তারপর ছিটকিনি খোলার আওয়াজে ভয়ের চোটে হুড়মুড়িয়ে ফিরে এসেছে নিজের ঘরে। পায়ের আওয়াজে হৃদস্পন্দন বন্ধ করে অনুভব করেছে মা ওর ঘরের সামনে দিয়েই চলে গেল মোহন কাকুর ঘরের দিকে।

ঘড়ির দিকে তাকালো সন্তু। রাত বাজে পৌনে একটা। এত রাতে মায়ের কি এমন দরকার থাকতে পারে সহায়-সম্বলহীন শ্রমিকটার কাছে? একটা সম্ভাবনা মনে পড়তেই ভয়ে বুকটা ঢিপ করে উঠলো ওর। একটাই তো জিনিস আছে লোকটার কাছে দেওয়ার মতো। তবে কি ওর মা আজ ধরা দেবে রংমিস্ত্রিটার কাছে? পানু গল্পে পড়া ঘটনাগুলো নিজের বাড়িতে চোখের সামনে সত্যি হতে দেখতে পাবে? ওর মা কি মাঝরাতে বাবার থেকে লুকিয়ে চোদাতে গেলো মোহন কাকুর ঘরে? বুকের হাতুড়ির আওয়াজটা ক্রমশ দ্রুততর হচ্ছিল। শুকনো গলাটা একঢোঁক জল খেয়ে ভিজিয়ে নিল সন্তু। তারপর খুব সাবধানে নিজের দরজাটা খুলে এদিক ওদিক দেখে নিয়ে নিঃশব্দে মোহনের ঘরে ঢুকলো।

দরজা দিয়ে ঢুকতেই অঙ্গ-প্রত্যঙ্গগুলো শক্ত হয়ে গেল সন্তুর। শুনতে পেল ওর মা ফিসফিস করে রংমিস্ত্রিটাকে জাগাচ্ছে, দুধ খেতে বলছে ঘুমন্ত আশ্রিত লোকটাকে। কপাটের আড়ালে কাঠ হয়ে দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগল সন্তু।
কি করবে? কিছুই করার সাহস জুটিয়ে উঠতে পারছেনা যে মনে মনে।
অন্ধকারেই একসময় গলার আওয়াজে বুঝতে পারল মোহন কাকু জেগে উঠেছে, আর ওর মা ল্যাংটো-মোহিনী সেজে কাকুকে লোভ দেখাচ্ছে নিজের শরীরের। দুজন দুজনের যৌনাঙ্গ ভক্ষনের আওয়াজ শুনতে পেল, বুঝতে পারল এঁটো হচ্ছে ওর মা। শুনতে পেল লোকটার সাথে মায়ের যৌন-অশ্লীল কথোপকথন, ওর বাবাকে ঠকানোর ষড়যন্ত্র। কখন যেন নিজের অজান্তেই বাঁড়া ঠাটিয়ে শক্ত হয়ে গেল সন্তুর। ওর চোখে ওর মা ততক্ষণে অনেকটা নিচে নেমে গেছে।
শ্রদ্ধার মন্দিরের কোনো দেবী নয়, অত্যন্ত নিচু স্তরে নামিয়ে এনেছে নিজেকে, সাধারণ মানুষের ভোগ্যবস্তু হয়ে উঠেছে। পরিণত হয়েছে অতি সাধারন একটা নারীতে। ও চিনে ফেলেছে মায়ের একটা গোপন নোংরা দিক। বুঝে গেছে ওর পূজনীয়া মা একটা কামুকী মহিলা।
মনে মনে অনেকটা সাহস একসাথে জমিয়ে মোহনের অন্ধকার ঘরের মধ্যে প্রবেশ করল সন্তু।

সন্তুর কমবয়েসী চোখের দৃষ্টি ওর মায়ের থেকে অনেক ভালো। পর্দার উপর দিয়ে আসা সামান্য চাঁদের আলোতে একটু পরেই অন্ধকারে চোখ সয়ে গেল ওর। আর তখনই দেখতে পেলো সেই বীভৎস দৃশ্যটা। ওর মা সম্পূর্ণ ল্যাংটো হয়ে বসে রয়েছে ভিন্ রাজ্যের শ্রমিকটার কোমরের উপরে। চিৎ হয়ে শুয়ে থাকা লোকটার দুটো হাত বিছানার সাথে চেপে ধরে পাছা তুলে তুলে নিজেই চুদছে ওকে।
সামনে ঝুঁকে মুখে জিভ ঢুকিয়ে চুমু খাচ্ছে ওর বিড়ি খাওয়া কালো কালো মোটা ঠোঁটে ঠোঁট রেখে। বেহায়া মেয়েছেলের মত মাইদুটো ধরিয়ে দিয়েছে লোকটার হাতে, পেশিবহুল দুটো হাত ওর মায়ের মাইদুটোকে মুচড়ে সব রস নিংড়ে বের করে নিতে চাইছে যেন। মায়ের নাইটিটা পরে রয়েছে পাশেই, মোহন কাকুর খুলে রাখা লুঙ্গির সাথে জড়াজড়ি হয়ে। মেঝেতে পাতা বিছানার উপর দুটো রমণরত মনুষ্যমূর্তি যেন মদনদেবের অঙ্গুলিহেলনে পাগল হয়ে উঠেছে আজকের রাতটুকুর জন্য।

দুলে উঠল সন্তুর চারদিকের পৃথিবীটা। কোনো এক অজানা কষ্টে বুক মোচড় দিয়ে দুচোখ ভরে উঠলো জলে।
বাবা ছাড়া আর কারো সাথে কোনোদিন মাকে দুঃস্বপ্নেও ভাবতে পারেনি সন্তু।
মনে হতে লাগলো মা যেন কত পর হয়ে গেছে, কত দূরে চলে গেছে ওদের থেকে এই মুহূর্তে। ওর মা এখন ওই ময়লা আর রাগী দেখতে লোকটার, সব আদর উজাড় করে দিচ্ছে ওর উপরে। কি করে যে অধিকার কায়েম করে মাকে আবার ফিরিয়ে আনা যায় সেই চিন্তায় মাথার মধ্যে নার্ভগুলো এলোমেলো হয়ে হাঁকুপাকু করে উঠল সন্তু।

কোথা থেকে যে সন্তুর মধ্যে অসীম সাহস ভর করলো তা সে নিজেও জানেনা। মায়ের দামটা ইদানিং ওর কাছে একদম কমে গেছে বলেই কি এটা সম্ভব হল? নাকি ওই নোংরা নোংরা পানু গল্পগুলো পড়ার ফল এই হঠকারিতা? লকডাউনে বাড়িতে বসে থেকে থেকে মাথা খারাপ হয়ে যায়নি তো ওর? আসলে কাণ্ডটা ঘটল বোধহয় এই সবকিছু মিলেমিশেই। বিজাতীয় রাগ হচ্ছিল মায়ের উপরেও। মোহন তো জোর করেনি, ওর সাবিত্রী-চুদি মা মাঝরাতে চোরের মত লুকিয়ে লুকিয়ে নিজেই এসেছে লোকটার ঘরে। তা তো সন্তু নিজের চোখে দেখেছে।
ছিঃ! সতীপনার আড়ালে ওর মা তাহলে এরকম চরিত্রের মহিলা? বন্ধু-বান্ধবদের সামনে কোনোদিন জানাজানি হয়ে গেলে ওরা কি ভাববে? কতটা হ্যাটা করবে ওকে? রাস্তাঘাটে কি অপমান সইতে হবে মায়ের জন্য! রাগে হাতের মুঠি শক্ত হয়ে গেল সন্তুর।

আরো একটা গভীর অতৃপ্তির স্রোত সন্তুর মনের গোপন নদীখাত দিয়ে বহুদিন ধরে বয়ে যাচ্ছিল। প্রেম করতে পায়নি কোনোদিনও, খারাপ পাড়ায় যাওয়ার মত সাহসও নেই ওর। তাই নারী শরীরের সব আস্বাদ বন্ধুদের মুখে শুনে আর পানুতে দেখেই মেটানোর চেষ্টা করেছে আজ অবধি। বুঝতেও পারেনি কখন মনের মধ্যে না পাওয়ার ক্ষোভ জমে জমে পাহাড় হয়ে গেছে। আজ সেই ক্ষোভ সমাজের সব বাঁধ, সমস্ত মেকি নিয়ম-কানুন ভেঙে দু’কূল ছাপিয়ে বন্যা আনল সংসারের সাজানো নদীতীরে।

উলঙ্গ প্রমীলা দেবী তখন মোহনের বাঁড়ার উপর সবেগে লাফাতে লাফাতে বলছে,

– আমাকে চোদো। আরো জোরে জোরে চোদো আমাকে মোহন! তোমার বিশাল ধোনটা দিয়ে চুদে আমার গুদ ফাটিয়ে দাও। আমাকে তোমার রেন্ডী বানিয়ে দাও আজকে! ওওওহ্হঃ মোহওওওন!

– হাঁ মাইজি, চুদবো তো। চুদে চুদে আপনার টাইট বুর ঢিলা করে দিবো আজকে। রেন্ডী বনতে চাস তুই? এই নে শালী রেন্ডী! খানকীচুদি! ঢেমনিচুদি! চোদ্ শালী চোদ্ !
মোহনও নীচ দিয়ে সমানতালে তলঠাপ দিতে লাগলো প্রমীলা দেবীকে।

– হ্যাঁ মোহন হ্যাঁআআআ…! ঠিক ওইখানটায়! আরও জোরে, আরও। ওওওহহ্হঃ… কি সুখ দিচ্ছ তুমি, তোমার দাদা তো কোনওদিন দেয়নি গো!
ওহঃ মাগোহহ্হঃ, কি বড় গো তোমারটা! আমার গুদ ফেটে যাবে মনে হচ্ছে। দাওনা? পুরো ফাটিয়ে দাও ওকে চুদে চুদে। আমার গুদ তোমার বাঁড়ার শাস্তি চাইছে মোহন। শাস্তি দাও ওকে। উউইমাআআআ!
যৌনবিলাপ করতে করতে পাছা তুলে তুলে মাঝবয়সী শ্রমিকটাকে ঠাপাতে লাগল ভদ্র বাড়ির সুশীলা বউ প্রমীলা দেবী। উত্তেজনায় তার গুদের গোড়ায় জল চলে এলো জরায়ু কাঁপতে কাঁপতে। রংমিস্ত্রির প্রকাণ্ড বাঁড়ার উপর নিটোল মোলায়েম গৃহবধূ পোঁদের ঠপ্ ঠপ্… ঠপাস ঠপাস… ঠাপের শব্দ হতে লাগলো চারদিক বদ্ধ ঘরটায়।

কামোন্মত্ত দুজনের কেউই টের পেল না ঘরের মধ্যে তৃতীয় আরেকজনের উপস্থিতি। দেখতে পেল না ওদের মদনরত নগ্ন শরীর দুটোর মাত্র তিনফুট দূরেই অন্ধকারে গা ঢেকে দাঁড়িয়ে রয়েছে কেউ। বাঁড়া খেঁচছে জোরে জোরে, সতীলক্ষী প্রমিলা দেবী আর কামুক শ্রমিক মোহনের একদম পিছনেই দাঁড়িয়ে তাদের অবৈধ গোপন অভিসার দেখতে দেখতে। উত্তেজনায় পাথর বনে গিয়ে এতক্ষন ওর মায়ের মাঝরাতের খানকীপনা দেখছিল সন্তু। হাতে ধরা ছিল ঠাটানো বাড়া, ওটাকেই মোচড়াচ্ছিল অসহায় রাগে। এবারে আর নিজেকে সামলাতে পারল না। মায়ের শেষ কথাগুলো শুনে শাসন-টাসনের সব ভয় উধাও হয়ে গেল কোন এক ম্যাজিকে। মনে হলো মা এই বাড়ির আমানত, হতদরিদ্র অকিঞ্চিৎ এই লোকটা ওর মাকে শাস্তি দেওয়ার অধিকার পায় কি করে? বাবার অবর্তমানে মায়ের ছিনালীর শাস্তি দেওয়ার ভার তো ওরই। ভুতে পাওয়ার মত ভিতর থেকে অমোঘ এক টানে এগিয়ে গেল সেই দায়িত্ব পালন করতে।

তবু একটা সংকোচ আর ভয় সন্তুর পায়ে শিকল পড়িয়ে টানতে লাগলো পিছন দিকে। হাজার হোক, ওর মা এটা!
এত সহজ নয় সেই চিন্তা ভুলে খারাপ উদ্দেশ্যে মায়ের গায়ে স্পর্শ করা, জন্মের পর থেকে দেখে আসা সম্ভ্রমের সম্পর্ক অস্বীকার করা। কিন্তু বন্দুকের গুলি বেরোনোর জন্য ট্রিগারটা একবার টেপাই যথেষ্ট। সন্তুর মাথার মধ্যে সেই ট্রিগারটা টিপে দিয়েছে কেউ। ছুটে গেল গুলি পরিণামের কথা না ভেবেই। কাঁপা কাঁপা হাত বাড়িয়ে মায়ের গাঁড়ে হাত রাখলো সন্তু, ওর আঙ্গুল গিয়ে সোজা স্পর্শ করল উলঙ্গ প্রমীলা দেবীর পোঁদের ছ্যাঁদা। দেখল ওর মায়ের পোঁদের ফুটো হাঁ হয়ে খাবি খাচ্ছে গুদের ভেতরে মোহন কাকুর অতিকায় বাঁড়াটার অস্থির যাতায়াতে।
পা থেকে মাথা পর্যন্ত হাজার ভোল্টের ইলেকট্রিক শক খেলে গেল সন্তুর।

1 thought on “লকডাউনের রাসলীলা দ্বিতীয় পর্ব”

  1. সুন্দর গল্প উপহার দেওয়ার জন্য ধন্যবাদ❤️❤️❤️

Leave a Comment