ব্যাংকার বউর লীলাখেলা (১ম পর্ব)

হাই আমি প্রিয়া দে। বর্তমানে আমার বয়স ২৫। আমার বিয়ে হয়েছে ১৮ বছর বয়সে এখন আমার একটা ছেলে আছে বয়স ৫ বছর। আমর  বর বিমল দে কোলকাতার একটা বেসরকারি অফিসের বড় কর্মকর্তা ওর বয়স ৩৪ ।  আমি এখন একটা ব্যাংকে চাকুরী পেয়েছি৷ চাকুরীর পোস্টিং হয়েছে মালদায়, বর যেতে দিতে চায় না।  কিন্তু আমি বলেছি যেহেতু চাকুরী পেয়েছি সেহেতু আমি যাবোই। কোলকাতায় আমাদের সাথে শাশুড়ীও থাকেন৷ ভাবছি ছেলেকেও তার সাথেই রেখে যাবো & একটা ডে কেয়ার স্কুলেও ভর্তি করিয়ে দিবো। আমি আমার ভাবনা মতোই কাজ করতে থাকলাম & সব কিছু গুছিয়ে নিলাম।

নতুন চটি গল্প

বিয়ের আগে আমি সেভাবে কারোর সাথেই শারীরিক সম্পর্ক করি নাই। মাধ্যমিকে পড়াকালে একটা প্রেম করি। ছেলেটার নাম ছিল শামির। ও অনেক ভদ্র ছেলে ছিলো। তবে আমার থেকে প্রায় ৫ বছরের বড়৷ আমার বাবার বাড়ি বর্ধমান। ওখানেই শামিরের বাড়ি। তো ওর সাথে প্রেম থাকলেও আমার তেমন কিছুই হয় নি৷ কিস করেছি  আর মাঝেমধ্যে দুধ টেপা খেয়েছি এ ছাড়া আর কিছু না। মাঝে মাঝে শামির আমার চুদতে চাইত কিন্তু আমি বলতাম বিয়ের আগে এসব কিছুই না। ওউ আর জোর করে নাই। কিছুদিন পর ও একদম যোগাযোগ বন্ধ করে দেয়।  এভাবেই আমাদের প্রেমের সমাপ্তি ঘটে। ওর ফোন নাম্বার একদম বন্ধ পায়। আমার তখন ফেসবুক ও ছিল না।
আমার ফিগার এমনটাই ছিল সব লোক তাকিয়ে থাকত। রাস্তা দিয়ে গেলে মনে হত চোখ দিয়েই গিলে খাবে। আমি সব সময় ভদ্র পোশাক ই পড়তাম তবে মাঝে মধ্যে বিয়েতে গেলে স্লিভলেস জামা  অথবা শর্ট ড্রেস পড়তাম। সব একবারে তাকিয়ে থাকত আমার দেহের দিকে। মনে হত চোখ দিয়েই আমার মাই টিপছে।প্রেম না করেই আমার জীবন চলছিলো।।উচ্চমাধ্যমিক এর পর বয়স ১৮ হতেই বাবা আমার বিয়ে দিতে চাইলে আমি আর না করি নাই।।প্রেম করছি না তাই বিয়েই করে নি। আমার শশুড় ও ভালোই ধনী। কোলকাতায় নিজেদের বাড়ি। তবে শশুরের  চাকুরী কিছুদিন হল দিল্লীতে৷
বিয়েটা খুব তাড়াতাড়ি হয়ে গেল। বিয়ের আগে বরের সাথে তেমন ফোনে কথাও বলি নাই। ফুলসজ্জা  রাত নিয়ে আমার অনেক স্বপ্ন ছিলো। আসবে কথা বলবে কিস করবে তারপর আসতে আসতে সব শুরু করবে। আমার পছন্দ হল প্রথমে সারাদেহে আদর দিয়ে তারপর ঢুকানো।কিন্তু ফুলসজ্জা রাতে ঘটল সম্পুর্ণ বিপরীত ঘটনা। বিমল এসেই আমারে শুইয়ে দিয়ে রীতিমতো জোর করেই আমার ব্লাউজ প্রায় টেনেই ছিড়ে দেয়। তারপর কাপড়, শায়া সব খুলে অনেকটা আমার সাথে কোন রকম সফট আদর বাদেই সেক্স শুরু করে। যা অনেকটা প্রথম রাতে ধর্ষণ এর মতোই লাগলো আমার কাছে। ও আসলে এমন ই ছিলো। কোন রকম দেহে আদর করত না ভোদায় ওর বাড়া ঢুকানোই ছিল দেহে নেশা। এভাবে আমার  দেহ অতৃপ্তই থেকে গেল। ও আমাকে একটা কলেজে ভর্তি করিয়ে দিল অর্নাসে পড়তে থাকলাম। বিয়ের দেড় বছরের মাথায় আমার বাচ্চার জন্ম হলো। choti.desistorynew.com

bangla choti  রসভরা বৌদি ম্যাডামের গতর ভো

দক্ষিণী বৌদির ভরাট শরীর


আমি অর্নাস ও শেষ করলাম। তবে বিমল সেরকম ই রয়ে গেল। কলেজে গিয়ে অনেক ছেলে মনে হল আমাকে চোখ দিয়েই গিলে খাচ্ছে তবে আমি আর কোন রকম কিছুতে জরায় নাই। সাধারণ কমিজ আর জিন্স / লেগিংস পড়ে আমি বাইরে যেতাম।কোন অনুষ্ঠানে গেলে স্লিভলেস ব্লাউজ আর শাড়ি পড়তাম সাধারণত। পড়া শেষ করে আমি চাকুরী জন্য চেস্টা করি এবং চাকুরী পেয়েও যায়।

এবার আসি বর্তমান ঘটনায় আমি সব গুছিয়ে নিলাম মালদা যাবার জন্য। আমার ছেলে বিজয় ওর জন্য কস্ট হচ্ছিল তবে আমি যেহেতু কস্ট করে লেখাপড়া করলাম তাই যাবোই বলে সিধান্ত নিলাম। বর কে বললাম খুব তাড়াতাড়িই কোলকাতায় বদলি হবার চেস্টা করবো। তবে ১ বছরের আগে হয়ত সত্যিই সম্ভব না। তারপর আমি মালদা গিয়ে ব্যাংকে জয়েন করি প্রথম  ২ দিন একটা হোটেলে ছিলাম। তারপর নিজের থাকার জন্য একটা ছোট্ট ফ্লাট নিলাম। ২ রুম যদিও আমার লাগবে না তাও নিলাম কারণ ফ্লাট আমার  বেশ পছন্দ হয়েছে।এভাবে চলতে থাকলো আমার চাকুরীজীবন। অফিসে আমার পাশের ডেস্কে বসত সুমিত। আমার থেকে ৩ বছর আগে জয়েন করেছে। বয়স ২৮ বা তার বেশি। বেশ ফ্রেন্ডলি মানুষ। সুমিত দা এখনো বিয়ে করেন নি। একাই থাকেন ব্যাচেলর মেসে। জিজ্ঞস করলে বলেন আরেকটু অর্থনৈতিক অবস্থা গুছিয়ে বিয়ে করবেন। সুমিত দাদার সাথে বেশ কথা হত।
অফিসে আমি সাধারণ শাড়ি, হাফ স্লেভ/ স্লিভলেস ব্লাউজ পড়ে যেতাম যার পিঠ অনেকটাই ফাকা থাকত। অফিসে সব মিলিয়ে ৫ জন মেয়ে ছিলাম। আমি নতুন তাই সবাই বেশ নজর দিয়েই তাকাত। বস মাঝে মাঝে বিভিন্ন কাজে ডেকে বিভিন্ন ভনিতায় আমার দুধ টিপত আমি বেশ বুঝতাম তবে কিছুই বলি নাই। মাঝে মাঝে অফিসে কামিজ আর জিন্স /পায়জামাও পড়ে যেতাম। সুমিত বেশ নজর দিত আমার দিকে। কাজ করার ফাকে কাপড় হালকা সরে গেলে বেশ নজর দিয়েই দুধ দেখত।আমিও বেশ ইনজয় ই করতাম।  ওর সাথে ঘুরিতেও যেতাম । বেশ ঘনিষ্ঠ হয়ে গেছিলাম।।এভাবে আমার দিন যাচ্ছিল। সাপ্তাহিক ছুটির সাথে আরো ১-২ দিন ছুটি নিয়ে মাসে ১/২ বার বাড়ি যেতাম।মাঝে মাঝে বিমল বিজয়কে নিয়ে আসত তাও মাত্র ২ বার এসেছে এই ৪ মাসে। আমার বর প্রায় ই ভিডিও কলে ফোন সেক্স ও করত।  কিন্তু এসবে আমার ভোদার জালা মিটতো না। ব্যাংকে কাজের ও অনেক চাপ। বর যদিও আমাকে তৃপ্তি দিতে পারত না তবুও কিছু একটা তো হতো।

Leave a Comment