পরকীয়া প্রেমের রহস্য

না, রাত্রিবেলায় আমার আর রাণাদার স্বপ্ন বাস্তবায়িত হয়নি। সেদিন সন্ধ্যাবেলায় রূপার মাসিক হয়ে গেল। বোধহয়, রাণাদার ঐ পেল্লাই বাড়ার মোক্ষম চাপে রূপার গুদের বাঁধন ঢিলে হয়ে গেছিল। আমি আর রাণাদা হায় হায় করে উঠলাম। রাণাদা বলল, “ইস, রূপার মাসিক আসন্ন জানলে আমি গতরাতে এবং আজ দুপুরে কখনই কণ্ডোম পরতাম না! কণ্ডোম পরে যুবতী শালীকে চুদে সঠিক মজাটাই পাইনি। রূপা, মাসিকের পরে পরেই একদিন কিন্তু সোজাসুজি ঢোকাতে দিও!”

রূপা মুচকি হেসে বলল, “রাণাদা, অপেক্ষা করুন, এখন এছাড়া আর কোনও বিকল্প নেই!”

আমার মনে হল নিজের স্বামীর চোখের সামনে ভগ্নিপতির কাছে ন্যাংটো হয়ে চোদন খেতে রূপার বেশ অস্বস্তি হচ্ছে, তাই সে লজ্জা পাচ্ছে এবং এত বেশী ইতস্তত করছে। আমি রাণাদাকে জানাতে সেও আমার কথায় সায় দিল। আমি ঠিক করলাম, মাসিকের শেষের ঠিক পরেই রাণাদাকে দিয়ে রূপাকে আবার চুদিয়ে দেবো, কিন্তু তখন আমি ঘরে থাকবনা, যাতে রূপা ফ্রী হয়ে রাণাদার সামনে গুদ ফাঁক করতে পারে।
ছয়দিনের মাথায় আবার একটা সুযোগ পেলাম। একদিন সকালে রীমাদি বাজারে গেল। রূপা এবং আমি আমদের ঘরে বড় সোফায় বসে চা খাচ্ছিলাম। রূপা সামনে রাখা টী টেবিলর উপর পা তুলে রেখে ছিল এবং আমি ওর কাঁধের উপর হাত রেখে নাইটির উপর দিক দিয়ে হাত ঢুকিয়ে মাই টিপছিলাম।

ঠিক সেই সময় রাণাদা আমাদের ঘরে ঢুকল এবং রূপার পাসে বসে পড়ল। আমাকে মাই টিপতে দেখে “আমিও একটা মাই টিপব” বলে সেও রূপার নাইটির ভীতর বাম হাত ঢুকিয়ে একটা মাই ধরে টিপতে লাগল।

কয়েক মুহুর্ত পরেই রাণাদা লুঙ্গি নামিয়ে দিয়ে তার ঠাটিয়ে থাকা সিঙ্গাপুরী কলাটা বের করে রূপাকে সেটা খেঁচে দিতে অনুরোধ করল এবং নিজেও ডান হাতে নাইটি উপরে তুলে দিয়ে রূপার গুদ খামচে ধরে টিপতে লাগল।

ফলে যা হবার তাই হল। রূপা উত্তেজিত হয়ে মাদক সুরে বলল, “রাণাদা, আপনি মাইরি যা তা লোক! বৌ বেরিয়ে যেতেই সাত সকালে শালীর গায়ে হাত দিতে আরম্ভ করলেন! শালীর শরীরটা আপনার খূব পছ্ন্দ হয়েছে, তাই না?”

আমি বুঝলাম দুজনকে আবার মিশিয়ে দেবার এটাই সঠিক সময়, তাই মুচকি হেসে বললাম, “রাণাদা, রূপা ত তোমার হাতের ছোঁওয়ায় গরম হয়ে গেছে! এখন একবার ওকে লাগাবে নাকি? তাহলে এখনই ওকে শোবার ঘরে নিয়ে চলে যাও! আজ ত প্রথম দিন তাই আর তোমায় কণ্ডোম দিচ্ছিনা। দুজনেই সোজাসুজি চোদাচুদি করে ফুল মস্তী করো! আমি এখানেই বসে পাহারা দিচ্ছি, যাতে রীমাদি ফিরে এসে তোমাদের ঘরে না ঢুকে যায়!”

রাণাদা ত এই কাজের জন্য সর্বদাই প্রস্তুত, তাছাড়া কণ্ডোমেরও বাঁধন নেই, তাই সে রূপাকে কোলে তুলে নিয়ে শোবার ঘরে গিয়ে আমাদের বিছানার উপর শুইয়ে দিল, এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিল। ভাবুন ত, তখন আমারই বা কি অবস্থা! আমার চোখের সামনে দিয়ে আমারই ভগ্নিপতি আমারই রূপসী বৌকে তুলে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে আমারই খাটের উপর উদ্দাম চুদতে চলেছে! আর আমি কিনা পাশের ঘরে বসে পাহারা দিচ্ছি যাতে তারা দুজনে নির্বিঘ্নে এবং নিশ্চিন্তে চোদাচুদি করতে পারে!

আমার সারা শরীর এক অদ্ভুৎ আনন্দে শিহরিত হচ্ছিল। আমার দ্বিতীয় স্বপ্নটাও সফল হতে চলেছিল! আমি দরজার ফুটো দিয়ে উঁকি মেরে শোবার ঘরের ভীতর চলতে থাকা জীবন্ত নীল ছবি উপভোগ করতে লাগলাম।

যা ভেবেছিলাম তাই ঠিক! রূপা বাস্তবেই আমার সামনে রাণাদার কাছে চুদতে অস্বস্তি বোধ করেছিল, তাই আজ সে আমার অনুপস্থিতিতে রাণাদাকে পেয়ে খ্যাপা গরু হয়ে নিজের সমস্ত যৌবন উজাড় করে দিয়ে একটানে তার লুঙ্গি এবং নিজের নাইটি খুলে তাকে জড়িয়ে ধরল, এবং তার ঠোঁটে পরপর চুমু খেতে লাগল। রাণাদা ধুরন্ধর লোক, তাই সেও সাথে সাথে তার ঢাউস কলাটা রূপার হাতে ধরিয়ে দিল এবং তার মাইদুটো পকপক করে টিপতে লাগল।

একটু বাদে রাণাদা চিৎ হয়ে শুয়ে রূপাকে নিজের লোমষ দাবনার উপর তুলে নিল। রূপা নিজের সমস্ত লজ্জা ও অস্বস্তি ভুলে গিয়ে নিজে হাতে রাণাদার ধনটা গুদের ফাটলে ঠেকিয়ে ‘আঃহ আঃহ’ বলে জোরে একটা লাফ মারল। না, রাণাদার বাড়ার কোনও অংশই আর দেখা যাচ্ছিল না। সমস্তটাই রূপার গুদে ঢুকে গেছিল।

এরপর রূপা নিজেই রণমুর্তি ধারণ করে রাণাদার দাবনার উপর জোরে জোরে লাফাতে আরম্ভ করল। আমার লজ্জাশীলা বৌয়ের এই রূপ দেখতে আমার খূবই মজা লাগছিল। রাণাদা কোনও চেষ্টাই করছিল না, অথচ রূপা যেন নিজের প্রয়োজনেই রাণাদার উপর ওঠবোস করছিল।

আমি বোধহয় রূপাকে কোনওদিন এত সুখ দিতে পারিনি, যেটা সে আজ রাণাদার কাছে পাচ্ছিল। সেজন্য তার মুখের অভিব্যক্তিটাই যেন পাল্টে গেছিল! এইভাবে যদি রূপাকে মাঝে মাঝেই রাণাদার কাছে পাল খাওয়ানো যায়, তাহলে সেও সুখী থাকবে এবং আমিও পরকীয়া করে সুখে থাকবো!

কিছুক্ষণ বাদে রূপা রাণাদাকে কি যেন একটা বলল, তারপরেই রাণাদা তাকে পুরোদমে তলঠাপ মারতে আরম্ভ করল এবং রূপা লাফানো থামিয়ে দিল। হয়ত রূপা রাণাদার দাবনার উপর একটানা হাই জাম্প মারতে থাকার ফলে ক্লান্ত হয়ে পড়েছিল, তাই সে রাণাদাকে হাল ধরতে অনুরোধ করেছিল।

রাণাদা কোমর তুলে তুলে রূপাকে অমানুষিক ঠাপ মারছিল। রূপার গুদে রাণাদার বাড়াটা খূবই মসৃণ ভাবে যাওয়া আসা করছিল। রূপার মাইদুটো রাণাদার মুখের সামনে প্রবল ভাবে ঝাঁকুনি খাচ্ছিল। রূপা নিজেই তার ডান মাইটা হাতে ধরে বোঁটাটা রাণাদার মুখে ঢুকিয়ে দিল এবং রাণাদা মনের আনন্দে মাই চুষতে লাগল। আর তখনই ……

তখনই কেউ দরজার কড়া নাড়ল। আমি দরজা খুলতেই দেখি রীমাদি সামনে দাঁড়িয়ে! ইইই..শ! সর্ব্বনাশ হয়ে গেল! রাণাদা রূপাকে চুদছে জেনে রীমাদি যদি ঝামেলা করে? ওদের দুজনের চোদাচুদির মুডটাও নষ্ট হবে এবং রূপাও হয়ত আর কখনও রাণাদার কাছে চুদতে রাজী হবেনা!

রীমাদি জিজ্ঞেস করল, “জয়, তোর রাণাদা কোথায় রে?”
আমি আমতা আমতা করে বললাম, “ওই, মানে একটু রূপার সাথে…”

রীমাদি মুহুর্তের মধ্যে থমথমে পরিবেষ পাল্টে দিয়ে একগাল হেসে বলল, “ওহ, তাহলে সে মাল তোর বৌকেও পটিয়ে ফেলেছে!! ভালই হয়েছে! রূপাকে লাগানো ওর বহুদিনেরই ইচ্ছে ছিল। তুইও ওদের দুজনকে আলাদা ঘরে পাঠিয়ে ভালই করেছিস! স্বামীর অনুপস্থিতিতে রূপা খূবই তাড়াতাড়ি তার ভগ্নিপতির কাছে লজ্জা কাটিয়ে ফেলে সাবলীল ভাবে মিশে যেতে পারবে!”

রীমাদির কথা শুনে আমার যেন প্রাণ ফিরল। ঐসময় রীমাদির পরনে ছিল গোলাপি লেগিংস আর লাল কুর্তি। ওড়নাটা সে নিজের ঘরেই ফেলে এসেছিল, সেজন্য তার পুরুষ্ট মাইদুটো যেন কুর্তি ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল।

রীমাদি সাধারণতঃ এক বিশেষ ভঙ্গিমায় সোফার উপর পা তুলে হাঁটু মুড়ে পা ফাঁক করে বসত। ঐভাবে বসার ফলে মনে হত শাড়ির ভীতর তার যৌবনদ্বারটা ফাঁক হয়ে থাকে। সেদিনও রীমাদি ঐ ভঙ্গিমায় বসে ছিল, যার ফলে তার কুর্তিটা উঠে গেছিল এবং লেগিংসে আবৃত তার ভারী দাবনাদুটি সুস্পষ্ট হয়ে উঠেছিল। সত্যি বলছি, দিদিকে ঐভাবে বসে থাকতে দেখে আমার ধনটাও শুড়শুড় করতে লেগেছিল।
আমি সাহস করে বললাম, “দিদি, মানে …. আয় না …. আমরা দুজনেও …. অন্য একটা ঘরে ….!”

দিদি নকল রাগ দেখিয়ে বলল, “এই, কি বলছিস রে, তুই? ভুলে গেছিস আমি তোর দিদি, আর তুই আমার ছোট ভাই? তুই যেটা চাইছিস, সেটা কি কখনও হয়?”

আমি দিদির সামনে মাটিতে হাঁটু গেড়ে বসলাম। চোখের সামনে লেগিংসে আবৃত দিদির পেলব এবং মাংসল দাবনাদুটো আমার কামক্ষুধা বাড়িয়ে তুলছিল। কোনো কারণে দিদি ঐদিন প্যান্টি পরেনি এবং সে লক্ষও করেনি, তার যৌনাঙ্গের ঠিক উপরের অংশে লেঙ্গিংসের সেলাই খুলে যাবার ফলে একটা ফুটো হয়ে আছে, এবং সেইখান দিয়ে তার বন বিহীন স্বর্গদ্বারটা দেখা যাচ্ছে! ঐ খোলা যায়গা থেকে একটা মাদক গন্ধ বেরুচ্ছে!
আমি বসে বসেই বললাম, “দেখ দিদি, আমরা দুজনে যতই ভাই বোন হইনা কেন, প্রথমে কিন্তু আমরা নারী পুরুষ। তাই আমাদের মাঝে যৌন আকর্ষণ থাকাটাই স্বাভাবিক! আমি কিন্তু এই আকর্ষণের জন্য ভাইবোনের সম্পর্কটা ভুলে যেতে রাজী আছি! প্লীজ দিদি, তুইও ভুলে গিয়ে আমার দিকে হাত বাড়িয়ে দে, না! রাণাদা ও রূপার মত আমরা দুজনেও পরস্পরকে আনন্দ দেবো!”

দিদি আমার গাল টিপে হেসে বলল, “ওহ, তাহলে ত ত তুই আমায় চাইছিস এবং সেজন্যই আমার দাবনার সামনে বসে আছিস! তুই কি ভাবছিস, আমি জানিনা যে আমার লেগিংসের সেলাই খুলে গেছে? শোন, ঐটা আমি ইচ্ছে করেই পরে আছি এবং ইচ্ছে করেই তোর সামনে ঐভাবে পা তুলে বসে আছি, বুঝলি?

রাণা আমায় তার এবং রূপার সমস্ত ব্যাপারই জানিয়েছিল! সে এটাও বলেছিল, আজ আমি বাজারে গেলে সে রূপাকে ন্যাংটো করে ….! আমিও তখন তাকে বলেছিলাম সেরকম হলে আমিও কিন্তু ভাই বোনের সম্পর্কটা ভুলে যাব। তাতে রাণা হেসে বলেছিল সেও নাকি সেটাই চাইছে।

তবে রূপা যেরকম লজ্জাশীলা এবং রক্ষণশীলা মেয়ে, শুধু আমার কেন রাণারও সন্দেহ ছিল সে আদ্যৌ রাজী হবে কি না। অবশ্য গতবারে তুই যেমন বুদ্ধি করে, নিজে না করে, ঠিক সময়ে রূপাকে রাণার সাথে মিলিয়ে দিয়েছিলি, সেজন্যই সেটা সম্ভব হয়েছে। তবে আজকের পর রূপার সমস্ত লজ্জাই কেটে যাবে!”

আমার যেন শরীর থেকে জ্বর ছেড়ে গেছিল। আমি ঐ অবস্থায় থেকেই বললাম, “দিদি, আমার ইচ্ছে পুরণ করার জন্য তোকে আর রাণাদাকে অযস্র ধন্যবাদ!” এই বলে আমি লেগিংসের উপর দিয়েই দিদির পা দুটোর উদ্গম স্থলে সোজাসুজি মুখ চেপে দিলাম। সেলাই খোলা থাকার জন্য সেইখান দিয়ে আমার নাকটা দিদির চেরায় ঠেকে গেল।

রীমাদির ঐখানটা খুবই রসালো হয়েছিল এবং সেখান থেকে নির্গত মাদক গন্ধ শুঁকে আমার যেন নেশা হয়ে যাচ্ছিল। রীমাদিও দুইহাত দিয়ে আমার চুলের মুঠি ধরে মুখটা তার গুপ্ত জায়গায় জোরে চেপে রেখেছিল।

আমি সাহস করে আমার দুটো হাত কুর্তির ভীতর ঢুকিয়ে ব্রেসিয়ারের উপর দিয়েই রীমাদির মাইদুটো টিপে ধরলাম। রীমাদি আনন্দে ‘আহ’ বলে সীৎকার দিয়ে উঠল। আমি হাত বাড়িয়ে রীমাদির পিঠের দিকে অবস্থিত ব্রেসিয়ারের হুক খুলে ভীতর থেকে পরিপক্ব আমদুটি বের করে নিলাম।

হ্যাঁ, রূপার চেয়ে রীমাদির আমদুটো একটু ছোট ঠিকই, তবে অসাধারণ গঠন! পুরুষ্ট ও ছুঁচালো মাইদুটো একদম খাড়া এবং কুমারী মেয়েদের মত ফুল টাইট! সব মিলিয়ে আমার ত রূপার চেয়ে রীমাদির মাইদুটো বেশী সুন্দর লাগছিল। হয়ত ঐ কারণেই, ‘নিজের বৌয়ের চেয়ে পরের বৌ সবসময় বেশী সুন্দরী হয়’! তবে খোলা অবস্থায় তলার ফুটোটা দেখলে বুঝতে পারবো রূপা না রীমাদি, কারটা বেশী সুন্দর!

আমি সবেমাত্র লেগিংসের ফুটো দিয়ে রীমাদির গুপ্তধন দেখার চেষ্টা করছিলাম, আর তখনই …..

তখনই রাণাদা ও রূপা চোদাচুদি সম্পূর্ণ করে দরজা খুলে বাহিরে বেরিয়ে এল! আমাকে রীমাদির পায়ের ফাঁকে মুখ চেপে রখতে দেখে রাণাদা হেসে বলল, “ঐ দেখো রূপা, আমাদের মিলনে উৎসাহিত হয়ে ওরা দুজনেও মাঠে নামতে চলেছে!”

রূপা বাধা দিয়ে বলল, “রাণাদা, আমি আর আপনি ত শালী ভগ্নিপতি, আমাদের মিলনে অসুবিধা নেই। কিন্তু ওরা দুজনে ত ভাইবোন, তাই সেটা কি করে সম্ভব?”

রাণাদা হেসে বলল, “শোনো রূপা, এটাই হল পরিবর্তন, যেটা সময়ের সাথে পাল্লা দেবার জন্য খূবই প্রয়োজন! এখন ভাইবোনের ঐ পুরানো ধারণা উঠে যাচ্ছে! যে কোনও পুরুষ যে কোনও মহিলার সাথে তার সহমতিতে মিলিত হয়ে সম্পর্ক তৈরী করতেই পারে! এটা আধুনিক যুগে কোনও দোষ নয়। যাও রীমা, এইবার তোমরা দুই ভাইবোনও শোবার ঘরে গিয়ে দরজা বন্ধ করে মাঠে নেমে পড়ো! তবে ভাই, লাগনোর আগে কণ্ডোমটা পরে নিও, যাতে তোমার ঔরসে তোমার দিদির পেট না হয়ে যায়! আর শোনো, এরপর থেকে তোমার ভাইফোঁটা ও রাখী বন্ধনের নেমন্তন্ন এক্কেবারে ক্যান্সেল!”

মনে মনে বললাম, আর দরকার নেই আমার, ভাইফোঁটার নেমন্তন্ন! রীমাদি মুচকি হেসে আমার হাত ধরে শোবার ঘরে নিয়ে এল এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিল। শালী ভগ্নিপতি বসার ঘরেই থেকে গেল। রীমাদি ঘরে ঢুকেই কোনও রকম লজ্জা ছাড়াই তখনই কুর্তি এবং লেগিংস খুলে ফেলল। ব্রেসিয়ারের হুক আগেই খোলা ছিল, তাই কাঁধের স্ট্র্যাপ নামাতেই রীমাদি সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। রীমদি দুই হাত তুলে আমার সামনে কামিনীর ভঙ্গিমায় দাঁড়িয়ে পড়ল।

রীমাদির উন্মুক্ত সৌন্দর্যে আমি যেন চোখে অন্ধকার দেখছিলাম! আমি জানতামই না আমার জাড়তুতো দিদি এত ফর্সা, তন্বী ও অসাধারণ সুন্দরী! রীমাদি ছিল আমার স্বপ্নপরী! সম্ভবতঃ রূপার চেয়ে অনেক বেশী সুন্দরী। রূপার মাইদুটো বড় এবং খাড়া হলেও সেগুলি রীমাদির মত কখনই ছুঁচালো ছিল না! রীমাদির বোঁটাগুলিও রূপার চেয়ে বড়ই ছিল।

অর্থাৎ প্রথম দেখাতেই মুখে নিয়ে চুষতে ইচ্ছে হবে! আমিও তাই করতে গেলাম, কিন্তু রীমাদি ধমক দিয়ে বলল, “এই ছোকরা, ন্যাংটো না হয়ে আমার গায়ে একদম হাত দিবিনা! দিদি হয়েও আমি ন্যাংটো হয়েই দাঁড়িয়ে আছি, আর উনি ছোট ভাই হয়ে ন্যাংটো হতে লজ্জায় মরে যাচ্ছেন!”

সত্যি ত আমারই ভূল হয়ে গেছিল! আসলে প্রথমবার নগ্নপরী দেখে আমার মাথা গুলিয়ে গেছিল! আমি সাথে সাথেই লুঙ্গী ও গেঞ্জি খুলে রীমাদির সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালাম।

রীমাদি আমার কলাটা হাতে ধরে নাড়িয়ে বলল, “এই ভাই, তোরটা ত রাণার চেয়ে বেশ ছোট, রে! তবে যথেষ্ট মোটা আছে তাই অসুবিধা কিছু নেই! ভীতরে ভালই কাজ করবে! তুই ত আমার গুপ্তধনটা দেখতে চাইছিস! বেশ, তাহলে এবার তুই চিৎ হয়ে শুয়ে পড়, আমি তোকে সব দেখাচ্ছি!”

ভাবা যায়, আমারটা প্রায় ৬.৫” লম্বা, তাও রীমাদি বলছে কি না ছোট! কই, রূপা ত এর আগে কখনও বলেনি! আসলে রূপা ত এর আগে রাণাদার জিনিষটা দেখেইনি, তাই বড় সম্পর্কে তার কোনও ধারণাই ছিলনা। তাও আমারটা নেহাৎ মোটা, তাই রীমাদির সামনে মান বাঁচল!

আমি চিৎ হয়ে শুতেই রীমাদি ইংরাজীর ৬৯ আসনে আমার উপর উঠে পড়ল এবং আমার মুখের উপর তার গুদটা চেপে ধরল। সেই বাল কামানো গুদ, যেটা দেখা চিরকালই আমার বাসনা ছিল। রীমাদির গোলাপি গুদের ফাটল যেমনই চওড়া, ভীতরটা তেমনই গভীর। রাণাদা দিনের পর দিন তার ঐ মোটা পাইপটা ঢুকিয়ে ঢুকিয়ে রীমাদির এই হাল বানিয়েছে! তাছাড়া রাণাদার বন্ধুরাও ত রীমাদির সাথে খেলে খেলে তাকে পুরো খানকি মাগী বানিয়ে দিয়েছে!

জানিনা, এই মাগী কি আমার বাড়ার ঠাপে আদ্যৌ শান্ত হবে? যঠেষ্ট সন্দেহ আছে! দেখাই যাক! আমার মুখের উপর রীমাদির রসালো গুদ এবং চোখের সামনে দুটো বিশাল টম্যাটোর মত পাছার মাঝে অবস্থিত পোঁদের ছোট্ট গর্ত। গুদ দিয়ে যঠেষ্ট ঝাঁঝালো গন্ধ অথচ পোঁদের ফুটো দিয়ে বেশ মিষ্টি গন্ধ বেরুচ্ছে! কোথায় মুখ দেবো, ভাবতেই পারছিলাম না।

ততক্ষণে অভিজ্ঞ রীমাদি আমার বাড়ার ছাল গুটিয়ে দিয়ে মুখে নিয়ে চুষতে লেগেছে! আমার শরীর দিয়ে বিদ্যুৎ বয়ে যাচ্ছিল। এটাই ছিল ভাইবোনের শারীরিক মিলনের প্রথম পর্ব এবং আমার পক্ষে অজাচারের মাধ্যমে পরকীয়া প্রেমের দিকে প্রথম পদক্ষেপ! রীমাদি বলল, “কিরে ভাই, আমার গুপ্তধন তোর পছন্দ হয়েছে? ঝাঁঝে অসুবিধা হচ্ছেনা ত? রসটা খেতে ভাল লেগেছে?”

আমি বললাম, “দিদি, তোর গুপ্তধন অসাধারণ সুন্দর, রে! আমি জানতামইনা আমার বাড়িতেই এমন সুন্দরী পরী আছে! ঝাঁঝের জন্য মন জুড়িয়ে যাচ্ছে! আর তোর কামরস? সেটা ত তালের রস, বা বলা যায় তাড়ী, যেটা খেয়ে আমার যেন নেশা হয়ে যাচ্ছে!

এছাড়া আমার চোখের সামনে রয়েছে, মাখনের মত নরম তোর নিটোল গোল সুগঠিত ফর্সা পোঁদখানা! কোনওদিন এত সামনে থেকে তোর গুদ ও পোঁদ দেখতে পাবো, আমি স্বপ্নেও কল্পনা করিনি, রে! তোর বাল ত পুরোপুরি কামানো। তুই নিজে এত নিখুঁত ভাবে কি করে বাল কামিয়েছিস, রে?”

রীমাদি হেসে বলল, “আমি কামাইনি, রে! তোর রাণাদা কামিয়ে দিয়েছে! তুই তাকে অনুরোধ করবি, সে খূবই যত্ন করে তোর বৌয়েরও বাল কামিয়ে দেবে!”

আমি অনুভব করলাম রীমদির গুদ থেকে খূবই রস কাটছে, অর্থাৎ সে ছোট ভাইয়ের ঠাপ খাবার জন্য পুরোপরি তৈরী হয়ে গেছে। আমি রীমাদিকে নিজের উপর থেকে তুলে বিছানায় শুইয়ে দিলাম এবং কণ্ডোমের প্যাকেট থেকে একটা কণ্ডোম বের করলাম।

রীমাদি কণ্ডোমটা হাতে নিয়ে বলল, “বাঃ, বেশ দামী কণ্ডোম কিনে রেখেছিস, রে! এই কণ্ডোম পরে চোদন খেতে খূউব মজা লাগে! আয়, আমি তোর বাড়ায় কণ্ডোম পরিয়ে দিচ্ছি!”

আমি রীমাদির সামনে বাড়া উঁচিয়ে দাঁড়ালাম। রীমাদি খূবই যত্ন করে কণ্ডোম পরিয়ে দিল। ঐ সময় আমার বাড়া চরম উন্মাদনায় ঠাটিয়ে উঠে বারবার ঝাঁকিয়ে উঠছিল। উঠবেনাই বা কেন, সামনে এক রূপসী নারী, এবং তার নরম গুদে আমার শক্ত বাড়া ঢুকিয়ে চুদে দেবার অনুমতি যে পাওয়া হয়ে গেছে।

রীমাদি মুচকি হেসে বলল, “ভাই, একটু দাঁড়া ত! দেখি, ওরা দুইজনে কি করছে!” এই বলে হেঁট হয়ে দরজার ফুটো দিয়ে পাসের ঘরের দিকে তাকিয়ে বলল, “জানিস ভাই, দুজনেই আবার ন্যাংটো, তোর বৌ আমার বরের কোলে বসে আদর খাচ্ছে! রাণা যা মাল, এই সুযোগে সে রূপাকে রাজী করিয়ে আরো একবার চুদবেই!”

রীমাদির বর্ণনা শুনে আমি উত্তেজিত হয়ে ঐ অবস্থাতেই তার পিছনে দাঁড়িয়ে ডগি আসনে আমার বাড়াটা তার রসালো গুদে ঘপাৎ করে ঢুকিয়ে দিলাম এবং পুরোদমে ঠাপাতে লাগলাম। রীমাদীর সুখের সীৎকারে ঘর গমগম করে উঠল। আমি জানতাম, রীমাদি যেরকমের খানকি মাগী এবং বহু ছেলেকেই পরিতৃপ্ত করেছে, তাকে বাগে আনতে হলে প্রথম থেকেই পুরোদমে ঠাপাতে হবে।

রীমাদিও তার নরম পাছা দুটি আমার দাবনায় বারবার চেপে দিতে লাগল। ঠাপের জন্য রীমাদির গুদ থেকে নির্গত ভচ্ ভচ্ আওয়াজে ঘর গমগম করে উঠল। আমার বালে ঘেরা পুরুষ্ট বিচিদুটো বারবার রীমাদির পোঁদের চাপ খেতে লাগল।

রীমাদির সুখের সীৎকার এবং মুখ চোখের অভিব্যাক্তি দেখে বুঝতে পারলাম সে আমার বাড়ার নির্মম ঠাপ ভালই উপভোগ করছে। রীমাদি বলল, “আহ … ভাই, তোর যন্ত্রটা একটু ছোট হলেও যথেষ্ট মোটা, বোধহয় রাণার চেয়েও, তাই সেটা আমার গোটা যোনিপথ ভরে দিয়েই আসা যাওয়া করছে! তুই ত খূবই ভাল ঠাপাতে পারিস, রে! তুই ত যে কোনও কামুকি মাগীকে পরিতৃপ্ত করে দিবি! তোকে আমাদের ‘বিনিময় ক্লাবের’ সদস্য বানিয়ে নেবো!”

আমি বললাম, “দিদি, ‘বিনিময় ক্লাব’! সেটা আবার কি? তার সদস্য হলে আমায় কি করতে হবে?”

রীমাদি এক গাল হেসে বলল, “না না, তেমন কিছু নয়! আসলে আমি আর রাণা এই ক্লাবটা চালাচ্ছি! ছুটির আগের সন্ধ্যায় রাণার অথবা আমার বিবাহিত বন্ধুরা তাদের বৌয়েদের সাথে আমাদের বাড়ি চলে আসে, তারপর আমরা সবাই মিলে পার্টনার পাল্টা পাল্টি করে পাশাপাশি চোদাচুদি করে সারারাত এবং পরের ছুটির দিনটা উপভোগ করি। তুই আমাদের ক্লাবে ঢুকতে পারিস, তবে তুই যেমন অন্যের বৌয়েদের চুদবার সুযোগ পাবি, তোকেও কিন্তু অন্য ছেলেদের তোর বৌকে চুদতে দিতে হবে!”

আমি আনন্দে রীমাদিকে জোরে ঠাপ মেরে বললাম, “দিদি, আমি দুশো ভাগ রাজী আছি, তবে রূপা কি বলে দেখি! অবশ্য এতবার ভগ্নিপতির উলঙ্গ চোদন খাওয়ার পর আশাকরি রূপা আর না বলবেনা!”

রীমাদি পুনরায় দরজার ফাঁক দিয়ে উঁকি মেরে বলল, “ভাই, আমর বর এখন আবার তোর বৌকে তোর মত ডগি আসনেই ঠাপাচ্ছে! রাণার ঐ বিশাল বাড়ার গোটাটাই তোর বৌ গুদের মধ্যে গিলে নিচ্ছে! চিন্তা করিসনা, আমি বলছি, তোর বৌ এই প্রস্তাবে রাজী হয়ে যাবে!”
আমি রীমাদিকে টানা পনের মিনিট ধরে গাদন দেবার পর তার অনুরোধেই কণ্ডোমের ভীতর মাল খালাস করলাম। জীবনে প্রথমবার পরের বৌকে লাগনোর ফলে প্রচুর মাল বেরিয়ে ছিল। রীমাদিও দুইবার আমার বাড়ার ডগায় জল খসিয়ে ফেলেছিল।

আমরা দুজনে চোদাচুদি শেষ করে ন্যাংটো থেকেই রূপা ও রাণাদার চোদাচুদি শেষ হবার অপেক্ষা করতে লাগলাম। শেষে রাণাদা এবং রূপা দুজনে ন্যাংটো হয়েই ভেজানো দরজা ঠেলে আমাদের ঘরে ঢুকে পড়ল। রাণাদা আমার অনুপস্থিতিতে রূপাকে দুইবার উলঙ্গ চোদন দিয়ে তার সমস্ত লজ্জা কাটিয়ে দিয়েছিল। সেজন্যই আমদের সামনে দাঁড়িয়েও রূপা রাণাদার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে কচলাচ্ছিল।

রীমাদিকে একবার চুদেই আমার বাড়া বেশ নেতিয়ে গেছিল, অথচ রূপাকে দুইবার চুদে দেবার পরেও রাণাদার বাড়াটা একটু ঠাটানোই ছিল। রীমাদি রাণাদার বিচিতে হত বুলিয়ে হেসে বলল, “ভাই, তুই আমার বরের সাথে পাল্লা দিতে পারবিনা! পরপর চারটে মেয়েকে চোদার পরেও দেখবি ওর বাড়াটা ঠাটিয়েই আছে!”

আমি রূপার মাই টিপে দিয়ে বললাম, “কি গো রূপা, কেমন লাগল? মজা পেয়েছ ত?” রূপা রাণাদার বাড়টা একটু জোরে কচলে দিয়ে মুচকি হেসে বলল, “হ্যাঁ গো, ভীষণ মজা পেয়েছি! আজ আমি বুঝতে পেরেছি পরকীয়ায় সায় না দিয়ে এতদিনে নিজের যঠেষ্ট ক্ষতি করেছি এবং আনন্দ থেকে বঞ্চিত থেকেছি। তুমিও নিশ্চই দিদি কে চুদে মজা পেয়েছ। তোমাকেও আমি পরকীয়া প্রেম করার অনুমতি দিলাম!

হ্যাঁ গো, তুমি কি ‘বিনিময় ক্লাবের’ সদস্য হবে? আমি ত রাণাদাকে ‘হ্যাঁ’ বলে দিয়েছি!”

বাঃবা, রূপা বলে কি? রাণাদার কাছে আজ দুবার চুদেই রূপার মত রক্ষণশীলা নারী এত স্মার্ট হয়ে গেছে? তার মানে সে রাণাদার কাছ থেকে সবই জেনেছে, তারপরেও সায় দিয়েছে? কি অসাধারণ পরিবর্তন!

আমি বললাম, “রূপা, আমি ত রীমাদির কাছে জেনেই সায় দিয়ে দিয়েছি। তবে তুমি রাজী হবে কিনা, সেটা নিয়ে একটু ধন্দে ছিলাম। তোমার কথা শুনে নিশ্চিন্ত হলাম।”

রীমাদি হেসে বলল, “তাহলে শোন, আগামী শনিবার রাণার বন্ধূ স্বপন তার বৌ মালা কে নিয়ে আসছে। ঐ রাতে তাহলে ছয়জনে মিলে জমিয়ে খেলা হবে! তৈরী থাকিস। আর রূপা, তুই ভেবেছিস টা কি? আমার একমাত্র বরের ধনটা ছাড়বি না কি ধরেই রেখে দিবি? এই দুটোতে কাজেও ত বেরুবে না কি?”

রূপা হেসে রাণাদার ধনটা ছেড়ে দিল। আমরা চারজনেই শনিবারের কথা ভাবতে ভাবতে নিজের নিজের দৈনিক কাজে নেমে পড়লাম।

Leave a Comment