মা বোনকে একখাটে চুদার গ্রুপসেক্স


বোনের পাতলা গোলাপী ঠোটেরদিকে তাকাতেই ওর আবারচুমু খেতে খুব ইচ্ছা করল। দুধচোসা বাদ দিয়ে আবার বোনকে চুমু খাওয়া শুরু করল।এবার জিভটা কনিকারমুখের একদমভিতরে ঢুকিয়ে দিল। আর কনিকার সারা মুখে জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে চুসতে লাগল।উমহহহহহহহহহহহহহ !!! ওর মুখথেকে বের হওয়া লালা থুতুসব কনিকারমুখে ঢুকে যেতে লাগল।একি সাথে কনিকারমুখে থাকা থুতুলালা নিজেরমুখে টেনে নিচ্ছে আহহহহহহ!!! কি সেক্সী গন্ধ বোনের মুখে আর থুতু তে।বোনের থুতুচেটে খেতে খেতে একটা হাতপিছনে নিয়ে তালের মত পাছাখানা চেপে ধরল। আর আয়েস করে টিপতে লাগল।
কনিকা ভাইএর এহেন আদরে সব ভুলে গেল। কি তাদের সম্পর্ক। কে তারা!!! ভাইয়ের গলাটা জড়িয়ে ধরে সমান তালে চুমু খেতে লাগল।স্বপনের জিভটা চুসতে লাগলমুখে নিয়ে।উমহহহহহহহহ!!! !!! চকাস চকাস!!! ইসসসসস!!!কনিকার চোখ কিন্তু তখনওবন্ধ। স্বপন খেয়াল করল
বেপারটা।
-এই চোখ খুল না………………….এমন চোখ বন্ধ করে রাখলে ভালবাসা করা হয়!!!
– ইসসসসসসসস………….দাদা!!! না !!!আমার ভীষণ লজ্জা লাগছে……….আমি পারবনা ………… চোখ খুলবনা……
-আরে চোখ খোলোনা…………….দেখ না…………….কী সুন্দর নেংটা আমি…………..আমার বাড়াটা দেখবি না??? না দেখেই চুদাবি ভাইয়ের বাড়া দিয়ে!!!
-জানিনা যাও…………………আমি চোখ বন্ধ রেখেই যা করার করব………………….
-ওরে আমার ঢেমনা মাগি রে……………….শালি বাবা মার চুদাচুদি দেখার সময় তোরলজ্জা কথায় থাকে???
-আরে ওইখানে কি আমি লেংটা হই নাকি!!!
-আরে খুলনা please……………আমিতো তোকে ছোটো বেলায় লেংটা দেখেছি কতবার………………..দেখ না তোর
কচি গুদখানা দেখে আমার বাড়া মহারাজ দাঁড়িয়ে কলা গাছ………………….তোকে পেন্নাম দিচ্ছে……………
কনিকা না চাইতেও চোখ খুলল। আর চোখ খুলে ভাইয়ের ধোন দেখে তো একদম অবাক!!! স্বপনের ধনটা ঠাটিয়ে আছে একদম। কী ভীষন তেজি অবস্থা!!! ধনের লালশিরা গুলো পযর্ন্ত স্পষ্ট দেখা যাচ্ছে। ধনটাকে ওর সাপের মত লাগল, যা কিনা কোনো গুহায় ঢুকার জন্য ছটপট করছে। ধনটা কী বিশাল!!! লম্বায় ৮ ইঞ্চি তো হবেই। মোটাও তেমনি!!!
স্বপন ধনটা ধরে নাড়াতে নাড়াতে জিজ্ঞেস করল
-কিরে কেমন??? পছন্দ হয়???
-জানি না যাও……………………..অসভ্য কোথাকার!!!
-না জানলে হবে কিভাবে…………………….একটু পরেই যে এটা তোর গুদুমনিতে ঢুকে তোকে সুখ দিবে………….এই একটু ছুয়ে দেখ না…………………………
-না……………….পারবনা…………………….তুমি না !!!
-কি আমি???
-খুব শয়তান…………………….ইশহহহহহহহহহহহ!!!
-এই তোর প্যান্টি টা খোলনা…………………….
-কক্ষনো না…………….ওটা খুলতেই তুমি তোমার ওটা আমার ওইখানে ঢুকিয়ে দিবে……………… so no chance……
-এই মাগি খেলাস না আমাকে………………খুব তেতে আছি…………বাবা মার চুদাচুদি দেখে খুব গরম হয়ে আছে শরীর………….তুই খুল…………………..না হলে আমি টেনে হিচড়ে খুলে ফেলব
-আমি জানি না…………………..তুমি যা করার কর………
-আচ্ছা!!!তাহলে তাই হোক………………………….
একপাশ থেকে ছিড়ে একটানে খুলে ফেলল বোনের প্যান্টিটা স্বপন। ব্যস!!! বেরিয়ে পড়ল বোনের খানদানি গুদটা। অল্প অল্প বালে ছেয়ে থাকা কনিকার গুদ থেকে চোখ ফেরাতে পারল না স্বপন। কি জিনিস মিস করেছে এতদিন ও!!! বালগুলো সরাতেই লাল কচি গুদটা বেড়িয়ে পড়লো। এমন কচি লাল টকটকে গুদআগে কখনও দেখেনি ও।বোনেরকচি গুদে যে কারো হাতপড়েনি তা দেখেইবুঝা যায়। খুব খুশি হল স্বপন।বোনের কুমারিত্ত ওই হরণকরবে, ভাবতেই ভাললাগছে!!!শুভকাজে দেরি করেনা আর স্বপন।
বোনকে বিছানায়চিত করে শুইয়ে দেয়। এরপরগুদের কাছে মুখ নিয়ে যায়।আগে নাকটা দিয়ে গুদেরতাজা গন্ধ নিতে থাকে।কি কাম কাম সেক্সী গন্ধবোনের গুদে!!! একবারে সদ্যফোটা ফুলের মত টাটকা।বালগুলো সরিয়ে প্রথমে চকাস!!!চকাস !!! করে চুমু খায়কয়টা গুদে। এরপর গুদের উপরের নরম জায়গাটায় জিভদিয়ে চাটতে থাকে। বোনের কালো কালো বালগুলো সবমুখে চলে আসে। ওইগুলো সহই বুভুক্ষ কুকুরের মতগুদটা চাটতে থাকে।উমহহহহহহহইশহহহহহহহহহহ!!!কনিকার দেহটা সুখে কেপে উঠে।ভাইয়ের মাথাটা চেপে ধরে শক্তকরে। জিভদিয়ে চুসতে চুসতেই গুদটা ফাক করে ফেলে স্বপন। এরপর গুদের ভিতর জিভ চালায়।কনিকার দেহটা সুখে বিছানা থেকে আধহাতউপরে উঠে যায়……..ইসসসসসসসসসসসসসসসস!!!

ভাইয়ের মাথাটা আরও জোড়ে গুদে চেপে ধরে।স্বপন আয়েস করে বোনের কচি গুদ খেয়ে চলে।মাঝে মাঝে জিভ সরিয়ে একটা আঙ্গুল ভরে দেয় গুদে। আর ভিতর বাহির করতে থাকে।সাথে সাথে কনিকার গুদথেকে পিচকিরির মতকরে রস বেরিয়ে আসে।ওগুলা চেটে চেটে খায়স্বপন।
-ভাইয়া ৬৯ হই আস…………….আমিও তোমার ধনটা খাব………………..
-৬৯ কি তাও জানিস!!!সাবাস!!! যোগ্য ভাইয়ের সেক্সী বোন!!!শালি……………………
-আরে বাবা মাকে কতবার করতে দেখেছি না!!!
স্বপন বোনের উপর শুয়ে পড়ল আর কথা না বাড়িয়ে।যতটা সুখ নেওয়া যায় আরকী!!!

ওর বাড়াটা কনিকারমুখের সামনে ধরল।কনিকা প্রথমেইধোনটা মুখে নিল না,ধোনের পিয়াজের মত মুন্ডিটা ঠোটে লাগিয়ে ব্রাস করতে লাগল। স্বপনের ধোনের ফুটা থেকে একটুএকটু মদন জল বের হচ্ছে।কনিকা ওগুলা চেটে চেটে খাচ্ছে।স্বাদটা একটুও ভালো না।কেমন নোনতা নোনতা আর বিস্রি। কিন্তু উত্তেজনায় এটাই কনিকার কাছে খুব ভাল লাগল। আইসস্ক্রীম খাবার মত করে ধোনটা খেতে লাগল।থুতুদিয়ে পুরা বাড়াটা আগে ভিজিয়ে দিচ্ছে।এরপর গোড়া থেকে আগা পযর্ন্ত একটানে চুসে যাচ্ছে।সলাত!!! সলাত!!! হুম্মম্মম্মম্ম!!! আহহহহহ!!!স্বপনও সমান তালে বোনের গুদ খেয়ে যাচ্ছে।

কনিকার নরম পাছাটা আকড়ে ধরে গুদেরএকদম ভিতরে জিভ ঢুকিয়ে দিচ্ছে। ভীষন রসকাটছে কনিকার গুদে।ওগুলা টেনে টেনে গুদথেকে বেরকরে খাচ্ছে স্বপন।
-উহহহহহহ!!! ভাই!!! আর পারছি না!!! please!!! কিছু একটা কর এবার…………….গুদটা ভীষন কুটকুট করছে কিছু একটা ঢুকা ঐখানে
-কিছু একটা কিরে???
-আরে তোর ধোনটা ঢুকা আমারগুদে বানচোত!!! আর আমাকে কর…………………………………
-কি করার কথা বলছিস সোনা???
-ন্যাকা!!! বুঝনা কি করার কথা বলছি???আরে আমাকে চুদ……….বিছানায় ফেলে তোর আদরের বোনকে সুখ দে……………………আমাকে নে তুই…………………………স্বপন বোনের আকুতি এড়াতে পারে না!!!
বোনের উপর থেকে উঠে পড়ল। আর এরপর গুদের কাছে হাটুগেড়ে বসল। কনিকার একটা থাই নিজের কাধে তুলে নিল,ফলে গুদটা আরো ফাঁক হয়ে গেল। বাড়াটা গুদের উপরের মাংসে কিছুক্ষন ঘষল। উমহহহহহহহহ!!! গুদের উপর ভাইয়ের ধোনের ছোয়া লাগতেই কনিকা আরো উত্তেজিত।স্বপন এবার ধোনের মুন্ডিটা সহ অর্ধেকটা আগে ঢুকালো।আহহহহহহহহহ!!! কনিকার মুখ থেকে শীতকার বেরিয়ে আসে। তাইদেখে স্বপন একটু সাহস পায়।এক চাপে পুরা ধোনটাই ঢুকিয়ে দেয় এরপর।

ওহ!!!মাগোওওওওওওওওওওওও!!! চরম ব্যথায় চিতকার করে উঠে কনিকা। চোখ উলটে যায় যায় অবস্থা।কিন্তু স্বপন বাড়াটা বের করে নিল না।আস্তে আস্তে ব্যথা কমে যাবে এটা ও জানে। বোনের একটা মাই টিপতে লাগল। আর জিভ দিয়ে কলাগাছের মত থাইটা চেটে দিতে লাগল।কনিকার থাইতে অল্প অল্প চুল। স্বপনের চুসার ঠেলায় সব ভিজে থাইতে লেপ্টে যেতে লাগল।ভাইয়ের কাছে এমন আদরখেয়ে বোনের ব্যথা কি আর থাকে!!! একটু পরেইকমে গেল।

স্বপন যখনবুঝতে পারে বোনের ব্যথাটা কিছু কমে গেছে,আবার ভরে দেয় বাড়াটা বোনের কচি গুদে।এবারও ব্যথা পেল কনিকা,তবে আগের চাইতে কম। স্বপনএরপর আস্তে আস্তে কোমর নারিয়ে চুদতে লাগল বোনকে।বোনের কচি টাইটগুদটা চুদে এত মজা পাচ্ছে স্বপন যে তা বলার নয়। কচি গুদের স্বাদ-ই আলাদা।যে না চুদেছে বুঝবে না। ও টের পেল বোন তার ধোনটা বার বার গুদের দেয়াল দিয়ে চেপে চেপে ধরছে।এতে করে ওর শরীরটা আরও কামে ফেটে পরতে চাইছে।অসহ্য এক সুখের অনুভুতি ছড়িয়ে পড়ছে সারা দেহে।খুব মনোযোগ দিয়ে প্রিয়তমা বোনকে চুদতে লাগল ও। চুদতে চুদতেই কনিকার থাই হাটু সব জিভদিয়ে চাটতে লাগল।কনিকা ওর পায়ের পাতাটা ভাইয়ের মুখে ঢূকিয়ে দিল। দারুন উত্তেজিত এখন ও।পাছাটা মাইয়ের মত করে ভাইয়ের ধোনের দিকে ঠেলে দিচ্ছে।কনিকার পায়ের পাতাটা চুসতে চুসতেই জোড়ে জোড়ে কোমর নাচাচ্ছে স্বপন।

কনিকার পায়ে ঘামের গন্ধ।নাকটা কুচকে গেল ওর বদগন্ধে। কিন্তু চুসা থামালনা। আসলে কনিকার পা খুব ঘামে। আর স্কুলে অনেকক্ষন মোজা পরে থাকতে হয়।তাই ওর পায়ে এই দুরগন্ধ।একটু পরেই গন্ধটা সয়ে গেল।স্বপন প্রচন্ড জোড়ে বোনকে চুদছে এখন।পুরা বিছানা ওদের চুদার ঠেলায় নড়বড় করছে।ভেঙ্গে পড়বে যেনো যে কোনো মুহুর্তে।কনিকার গুদটা লালহয়ে গেছে একদম ভাইয়ের চুদার ঠেলায়। গুদের ভিতর ১০০ শুয়ো পোকা কিলবিল করছে যেনো। ভাইয়ের বাড়ার ঠাপ খেয়ে ওগুলা একটা একটা করে মরছে আর কনিকার সারা দেহ সুখের সাগরে ভেসে চলছে।
-ওহহহহহহহহহহহহহহহ……..শালা!!! ঢেমণা চুদা ভাই আমার…………………..জোড়ে জোড়ে চুদ……….গুদটা ফাটা তোর বোনের……………………….আহহহহহহহহহহহ……….
-এই খাঙ্কী মাগি বোন আমার………….. আয়………….আয় আমার কোলে আয়…………..তোকে কোলচুদা করি………
-YOU ARE SO NAUGHTY MY LOVER BROTHER!!!
বোনের গুদ থেকে বাড়াটা বের করে নিল।কনিকা খাঙ্কীদের মত হাসতে থাকল ভাইয়ের দিকে তাকিয়ে। স্বপন এরপর বিছানায় বসে পড়ল ধোনখাড়া করে। কনিকা একলাফে ভাইয়ের কোলে এসে বসল। আর ভাইয়ের গলা জড়িয়ে ধরে আগ্রাসি চুমু খেতে লাগল। ভাইয়ের মুখে ওর গুদের রস আর ভাইয়ের থুতুর লালার সেক্সী গন্ধ পেল। যা ওকে আরো পাগলকরে তুলল। স্বপনের কামুক ঠোটজোড়া মুখে নিয়ে চুসে চুসে খেতে লাগল।উমহহহহহহহহহহ…………………..চকাসসসসস!!! স্বপন ওদিকে ওর বাশের মত বাড়াটা বোনের গুদে ঢুকিয়ে দিয়েছে।
-এই চুতমারানি…………………….থাম এবার…………………… আর আমার কোলে উঠবস শুরুকর…………………………. শালি!!!
– আহহহহহহহহহহহহহহহ…………………. ওহহহহহহহহহহহহ…… ভাইইইইইইইরেরেরেরেরেরেরের…………………..খূব ভাল লাগছে……………….ইশহহহহহহহ………..
-ওহ ওহ আহহহহহহহহহ…………. খুব ভাল………….. দারুন করছিস শালি…………….আহহহহহহহহহহহহ…

-অহহহহহহহহহহহহহ……………..ভাই………………….গুদটা গুরিয়ে দাও………………………….আহ আহ ওহ আহহহহহহহহহহহহহ……………………….হ্যা হ্যা এইভাবে………………….ঠিক এইভাবে……………………….ওহহহহহহহহহহহ………………………………….এভাবে………………. আরো দাও জোড়ে………………..জোড়ে আরো জোড়ে!!!
-খুব ভাল লাগছে খাঙ্কী বোন আমার!!! এতদিন কইছিলি বেশ্যামাগি!!!
-তুইও তো আসিসনি মাদারচোদ……………………উহহহহহহহহহহহহ……….ভাইয়া…………. জোড়ে জোড়ে তলঠাপ দাও…………………. আহ আহ ওহ আহওহ ওহ!!!
-আরো জোড়ে লাফা………………………জোড়ে জোড়ে লাফা ভাইয়ের কোলে………………………. ভাইয়ের কোলে উঠবস করে সুখনে…………
-উফফফফফফফফ…………………..ভাইয়াআআআআআআআআআ………………… কি সুখহহহহহহহ……………………. এতমজা পাইনি জীবনে………………উহহহহহহহহ………………………….আহহহহহহহহহহ………………………………….
-আমিও রে মাগি…………………..আমিও!!! শালি কি গতররে তোর!!! মাএর চাইতেও ভাল…………আহহহহহহহহহহ…………………………………….
-হি হি হি!!!ভাইয়াআআআআআআআ……… তুমি কি মায়ের গতর টিপেছ নাকি!!!
-হ্যা রে আমারচুতমারানি বোন…………………মায়ের দুধ মাই পাছা সবটিপেছি…………………………………
-ইশহহহহহহহহহহহ………………………….
ভাইয়াআআআআআআআআআআ………………………………………ওহহহহহহহহহহহ……………….কি অসভ্য তুমি……………………মাকেও ছাড়োনি………………..উহহহহহ………………………
-তাহলে আর বলছি কি!!!
মা খাঙ্কীটার পুটকি টিপে মজা পেয়েছি সবচাইতে বেশি……………………………
-ওরে আমার গান্ডু ভাইরে!!!ওরে আমার অসভ্য ভাইরে!!!জোড়ে জোড়ে চুদ তোর বোনকে……………………………………….
-আহহহহহহহহ…………….উহহহহহহহহহহহহহ………………………ওরে ওরে………………….ওরে খাঙ্কী……………………….ওরে মাগি………………………..নেহ…………….ভাইয়ের চুদন খা……………………….
-ভাইয়া চুদতে চুদতেই বলনা মাকে কিভাবে খেলে………………………….
-খাইনিরে খালি টিপেছি………………………
.-বল না কিভাবে………………………
-চুপ থাক মাগি……………………….এখন যা করছি করতে দে…………………..পরে বলব তোকে……….আহহহহ………..
-উফহহহহহহহহ…………
………………………………ভাইয়াআআআআআআআআআআআ……………. আরপারছি না…………………. আমার
কোমর ব্যথা করছে……………………উহহহহহহহহহহহহহহহ……………………………….
-তাহলে এক কাজ কর কুকুরের মত পোজ নে……………………….আমি তকে কুত্তার মত চুদি!!!
-পোদমেরে দিবি নাতো???
-আরে নাহ ওটা আরো পরে মারব!!!কনিকা বিছানায় হাটু গেরে বসে পরল।
মাকে এইভাবে বাবারকাছে চোদনখেতে দেখেছে। তাই কোনো অসুবিধা হল না।বালিশে হাত রেখে ভর ব্যালেন্স করল। স্বপন চোখের সামনে এমন নরম তুলতুলে সেক্সি পাছা দেখে লোভসামলাতে পারল না। চুমুখেতে লাগল পাছায়।দাবনা দুটো কামড়ে কামড়ে ধরতে লাগল বার বার। কনিকার পোদ থেকে একটা তীব্র ঝাঝাল কাম গন্ধ আসছিল।গন্ধটা স্বপনকে পাগলকরে দিল। বোনের পাছার ফুটায় নাকটা চেপে ধরল। আর কুকুরের মত শুকতে লাগল।উমহহহহহহহহহহহ!!! কি সুন্দর গন্ধ বোনের পুটকিতে!!!খেয়ে ফেলেতে ইচ্ছা করলপুটকিটা স্বপনের।
-ভাইয়াআআআআআআআআ……………..শুকাশুকি পরে কর……………………..এখন চোদা শুরু কর আবার!!!
-দাড়া ঢেমনা মাগি…………………………তোর মাগি পাছাটা আর কিছুক্ষন খাই…………………….তারপর তোকে গাদন দিব!!!এটা বলে স্বপনকামড়ে কামড়ে বোনের পুটকি খেতে লাগল।কনিকার পাছাটা লাল করে ফেলল কামরে আর চুসে।এরপর যখন ওর আশ মিটল আবার চুদার দিকে মনোযোগ দিল।বাড়াটা কোনো প্রকার দয়া মায়া না দেখিয়ে একঠাপে বোনের গুদে ঢুকিয়ে দিল। এরপর জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগল।
-আহহহহহহহহহহহ…………………… আহআহহহহহহহহহহ…………….. দারুন!!!দারুন লাগছে !!ইশহহহহহহহহহ…… হচ্ছে……………….হচ্ছে…………………….আহহহহহহহ………………জোড়ে………………….জোড়ে……………..
-নেহ মাগি সামলা তরভাইয়ের বাড়া…………. আহহহহহহহহহ………………আহহহহহহহ……………………..খাঙ্কী মাগির গুদে কি সুখরে!!! উফহহহহহহহহহহহহ………………. ভগবান!!! স্বর্গে নিয়ে যাও আমায়!!! !!!ওহহহহহহহহহহহহহহ………………..
আহহহহহহহহহহ………………….ঊহহহহহহহহহহহহহহ………………..ভাইয়াআআআআআআআআ………………
-আহ!!!কচি গুদ চুদে কি সুখরে!!!শালি খাঙ্কী মাগি বোন………………….বেশ্য মাগি বোনদের চুদে কী মজা!!! নেহনেহ…………………..মাগি ভাইয়ের ঠাপখা…………………….. চুদা খা তোরমায়ের পেটের আপন ভাইয়ের কাছে…………….আহহহহহহহহ………………
-চোদো ভাইয়া চোদো…………………….চুদে চুদে আমায় হোড় করে বেশ্যা বানিয়ে দাও…………………….জোরে জোরে চোদ বানচোদ……………………….. আহহহহহহহহহহহহহ……………… ইয়াহহহহহহহহহহ……………………. ইশহহহহহহহহহ……………… .
-ওরে মাগি!!! আমার আসছেরে………………….খাঙ্কী বোন আমার!!!
-ভাইয়া আমারো কূটকূট করছে…………………. কিছুএকটা বের হবে!!!আহহহহহহহহহহহহহহহ………..
-ওরে খাঙ্কী কিছুএকটা কিরে!!! বল জল বের হবে তোর গুদের জল…….. চুদারজল……………………. হা হা হা!!!
-উহহহহহহহহহহহহহ…………………………………
ভাইয়াআআআআআআআআআআআ……………………………………….. তোর ফেদা আমার গুদে ঢাল please!!! তোর মালগুদে নিয়ে সুখ করব!!!আহহহহহহহহহহহহ!!!
-ঢালছি মাগি আমি ঢালছি!!!আহহহহহহহহহহহ………………… ……উঘহহহহহহহহহহ………….. উফহহহহহহহহহহহহহহ……………. ভগবান!!! ইশহহহহহহহহহহ……………. আহহহহহহহহহহহহহহ…………..
-আহ আহ আহ উহ ওহ!!!
ভাঈয়াআআআআআআআআআআ…………………………………………ভাই বোন প্রায় একিসাথে মাল খসিয়ে দিল। স্বপন বাড়াটা গুদে ততক্ষন আটকে রাখল যতক্ষন না ওরফেদা ঢালা শেষ হয়।প্রতিটা ফোটা বোনের গুদে ঢূকেছে এটা নিশ্চিত হবার পর বাড়াটা বেরকরে নিল।
এরপর বিছানায় চিতহয়ে শুয়ে হাপাতে লাগল।বোনের দিকে তাকাল।বিদ্ধস্ত অবস্থা কনিকার।হা করে বড় বড় নিশ্বাস নিচ্ছে। সারা মুখ ঘেমে লাল হয়ে গেছে। খুব সুন্দর লাগছে কনিকাকে।মাথার একগাছি চুলএসে পড়েছে কপালে।উফফফফফফফফফ!!!মেয়েরা মনে হয় চুদা খাবার পর আরো সুন্দর আর সেক্সি হয়। পরম আবেগে কাছে টেনে আনে স্বপন বোনকে। হাল্কা করে চুমুখায় ঠোটে।কনিকা একটা পা ভাইয়ের কোমরে তুলে দিল। ঘুমে ও দুচোখে অন্ধকার দেখছে।

#############

পরের দিন কনিকা ভাইয়ের ঘরে ঢুকলো দুপুর বেলা।স্বপন ভার্সিটি থেকে ফিরেছে মাত্র।বোনকে ঘরে ঢুকতে দেখে হাসল।
-কিরে মা কোথায়???
-মা ছোটো খালার বাসায় গেছে…………….
-ওহহহহহহহহহহহহহহ!!! দারুন!!!তাহলে আয়……….কাছে টেনে নেয় বোনকে স্বপন। ভাই বোন আবদ্ধ হয় কঠিন বন্ধনে।স্বপনের তৃষ্ণার্ত ঠোটজোড়া নেমে আসে কনিকার মুখে।মহহহহহহহ… .উমহহহহহহহহ… চুমাচুমি শুরুহয়ে গেল।স্বপনেরএকটা হাত কনিকার পাছার দাবনায় চলে গেল।বোনের পাছাটা পায়জামার উপর দিয়েই টিপতে থাকল ও।হটাৎ কনিকা ধাক্কা দিয়ে স্বপন
কে সরিয়ে দেয়।
-এই আগে বল মায়ের মাই কিভাবে টিপলি???
-আচ্ছা!!! আগে তোকে ওটা বলতে হবে!!!
খাঙ্কী একটা তুই!!! জানিস???
-বলবে কিনা বল!!! নাহলে আমার অনেক কাজ
আছে……………………………….
-আচ্ছা আচ্ছা!!! শোন!!! যাসনে……………. তোকে এখন না চুদে আমি থাকতে পারব না!!!
-এইত বুঝতে পেরেছ!!!
-আচ্ছা বলত মা আমাদের কাজের বুয়া কইতরি কে তাড়িয়ে দিয়েছিলেন কেন???
-কেন আবার!!! মার ব্যাগ থেকে টাকা চুরি করেছিল বলে!!!
-হা হা হা হা!!!
আরে বোকা মেয়ে সবাই তাই জানে!!! কিন্তু আসল
ঘটনা অন্যরকম………………………….
-কি রকম???
-আচ্ছা শোনতাহলে………………….
কইতরি বাড়ি ছাড়া হয়েছে আমার কারনে।আমি মাঝে মাঝে ওর মাই টিপে দিতাম।তবে এটা সত্য চুদিনি কখনো।আসলে চুদার সুযোগ-ই করে উঠতে পারেনি।তবে ওর মাই আর পাছা টিপতাম নিয়মিত।আর মাঝে মাঝে ওর দুধের উপর আমার বাড়াটা ঘষতাম।ফেদা পরে গেলে ও চেটে চেটে খেত।
-কিন্তু মা জানতে পারলকিভাবে???
-আর বলিস না!!! একদিন বাড়িতে আলো নেই। সন্ধ্যবেলা। আমি বাড়ান্দায় গেছি একটু হাওয়া খাব বলে।দেখি কইতরি পিছনে ফিরে দাড়ানো।আমি ভাবলাম এই সুযোগ!!!অন্ধকারে কেউ দেখবে না।আর আমি মনের আনন্দে কইতরির মাই টিপব।আস্তে আস্তে ওর পিছনে গিয়ে জাপটে ধরলাম। ও ভয় পেয়ে সরে যেতে চাইল। কিন্তু আমি ছাড়লাম না।শক্ত করে আমার ধোনটা ওর পাছায় সেটে দিয়ে আগে একটা হাত নিয়ে ব্লাউসের উপর দিয়েই একটা মাই চেপে ধরলাম।তখনি খটকা লাগল।এমনিতেই ওর পাছাটা বড় আর নরম নরম লাগছিল। আবার মাই জোড়াও ঝোলা ঝোলা। তাছাড়া গায়ের গন্ধ!!!একেবারে মা যেই পারফিউম দেয় তার ঘ্রাণ।একটু অবাক হলাম… ভয় লাগল…মা নাতো!!! কিন্তু চিন্তাটা বাদ দিয়ে দিলাম তখুনি। বাবা মাকে একটু আগেইতো দেখেছি ঘরে বসে কি নিয়ে যেনো আলাপ করছে। আর কইতরি মাগিটাও মাঝে মাঝে মায়ের পারফিউম লিপ্সটিক useকরে… তাই আমার চিন্তাটা ওদিকে চলে গেল।কিন্তু তবুও দুধ আর পাছার ব্যাপারটা ভুলতে পারছিলাম না। যাই হোক মনে মনে ভাবলাম এখন কিছু না করলেই না। তীর ছোরা হয়ে গেছে।
যা করছিলাম তা করতেইহবে। এছারা খুব এক্সাইটেডহয়ে পড়েছিলাম তখন।পিছনে ফেরার উপায় ছিলনা। নারি দেহের ছোয়ায় ভাই ভাইকে ভুলে যায়।দেখলাম ও পাছাটা আমার দিকে ঠেলছে। আর ঘন ঘনশ্বাস নিচ্ছে। আর কোনো সন্দেহ থাকলনা।কইতরি শালি-ই এইটা।জোড়ে খাঙ্কীটার মাইচেপে ধরলাম।বাড়াটা প্যান্ট থেকে বের করে ওর শাড়ির উপর দিয়েইপাছার খাঁজে আটকে ঘষতে থাকলাম।এরপর আস্তে আস্তে শাড়িরউপর দিয়েই ঠাপমারতে লাগলাম।দুধ দুটো যেই জোড়ে টিপছিলাম মনে হচ্ছিল ছিড়ে আনতে চাই। ওর মুখদিয়ে হুম্মম্মম্মম……………আহহহহহহহ……………. উহহহহহহহহহ………. এইজাতীয় শব্দ বের হচ্ছিল। ওর ঘাড়ের চুলগুলো সরিয়ে দিয়ে ওখানে মুখ রাখলাম। আর জিভ বের করে ওই জায়গাটা চাটতে শুরু করলাম। এরপর একটা হাত ওর পেটিকোটের ভিতর ঢুকিয়ে দিলাম। আর গুদের উপরের জায়গাটা খামচে ধরে জোড়ে জোড়ে ঠাপমারতে লাগলাম। এমন সময় ও প্রথম কথা বলল—-আহহহহহহহহহ!!! !! দিপকসোনা!!! ইসসসসসসসসসস!!!রাতের বেলা গুদ ফাটিয়েও তোমার আশমিটে না!!! এখন আবার বারান্দায় এসে………………..অসভ্য………………. এগুলা কি করছ!!!উমহহহহহহহহহহহ!!! ওহহহহহহহহহহহহ!!!
চরম ভাবে চমকে উঠলাম।ভয়ে মুখ আমার পুরা সাদা।অটোমেটিকালি আমার হাতটা থেমে গেল। ঠাপ দেওয়াও থামিয়ে দিলাম।ধোনটা মার পুটকিতে আটকে রইল।
-কি হলসোনা থামলে কেন???করনা যা করছিলে!!! খুব ভাললাগছে!!! ইশহহহহহহহহহ!!!কি সুন্দর কর তুমি!!! আবার শুরুকর না……………………..মাথায় চিন্তার ঝর বইছে। এইঅবস্থায়আমি সরে যেতে চাইলে মা বুঝে যেতে পারে।তখন অবস্থা আরো খারাপহবে।মা বুঝে যাবে আমি কার কথা ভেবে তার সাথে অমন করেছি। তার চাইতে যা করছিলাম,করতে থাকি। ভাগ্য ভালহলে বাতি আসার আগেই আমি পগাঢ়পার হয়ে যেতে পারব। আর অন্ধকারে মাও বুঝতে পারবে না। রক্ষে কর ভগবান!!!
মা একটা হেচকা টানে আবার আমাকে উনার দেহের সাথে লেপটে নিল। আমিও রাম রাম করে সুযোগটা ছাড়তে চাইলামনা। আবার পাছায় ঠাপাতে শুরু করলাম।মাইগুলো টিপতে লাগলাম শরীরের সব শক্তি দিয়ে।
-ওহহহহহহহহহহহহহহ!!!আহহহহহহহহহহহহহ!!!সোণামানিক!!! কি ভাললাগছে!!! ইশহহহহহহহহহহহহহ!!!তুমি যখন পেটিকোটের উপর দিয়ে কর……………………………….খুব ভাল লাগে আমার!!!আউহহহহহহহহহহহ!!!উহহহহহহহহহহ !!!1
আমি তখন পাগল হয়ে গেছি।মাকে নিয়ে কত স্বপ্ন দেখেছি। কতবার মায়ের কথা ভেবে কোলবালিশে মাল ফেলেছি।আর সেই মা আজকে আমারবাড়ার আগায়। আহহহহহহহহহকি শান্তি!!!তা বলে বুঝানো যাবে না।মা পিঠ খোলা ব্লাউস পড়েছিল।পুরা পিঠটা উন্মুক্ত।ওখানে জিভদিয়ে চাটতে লাগলাম।আহহহহহহহহহ!!! কি সেক্সী গন্ধমায়ের শরীরে!!!
-আচ্ছা ভাইয়া মা বুঝতে পারেননি???
-আমিও এটা ভেবেছিলাম!!!কিন্তু চিন্তা করে দেখ…ছেলেদের চাইতে তোদের মেয়েদের সেক্স বেশি…তাই মা আমার অমন আদরে অন্য কিছু চিন্তা করার সময়-ই পায়নি।আচ্ছা যা বলছিলাম,মাকে ঠাপাতে ঠাপাতেই উনার শাড়িটা হাটু পযর্ন্ততুলে ফেললাম। মা শাড়ির আচলটা সরিয়ে দিল।আমি ব্লাউসের উপরদিয়ে এবার মায়ের নরম ঝুলা ঝুলা মাই টিপতে লাগলাম।উফফফফফফফফ!!! কি বলব রে!!!মায়ের মাইগুলা পুরা মাখন!!!আয়েস করে মাই টিপতে টিপতে আমার সেক্সী খাঙ্কী মামণিকে চুদে চললাম।

1 thought on “মা বোনকে একখাটে চুদার গ্রুপসেক্স”

  1. জীবনে প্রচুর চটি পরেছি এটার মতো মজার চটি আর পরি নি

Leave a Comment