গুণধর শ্বশুরঃ ৫ম ভাগ

কাদম্বিনী- বুঝলাম একদম জলের মতন। এখন আমি তোমার কি হব স্বামী না স্ত্রী?
রম্ভা- (হেসে কাদম্বিনীকে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে) দাঁড়া আগে আমারা আমাদের বিয়েটা সেরে ফেলি।
এইবলে রম্ভা ঘরের মাঝে নিয়ে গিয়ে কাদম্বিনীকে দাঁড় করায়। তারপরে একটা খবরের কাগজে আগুন ধরিয়ে মেঝেতে রাখে। আগুনের চারধারে কাদম্বিনীর হাত ধরে রম্ভা পাক খায়। উলঙ্গ অবস্থাতে দুজনে গুনে গুনে সাত পাক দেয়। রম্ভা নিজের গলার থেকে সোনার হারটা খুলে কাদম্বিনীকে পরিয়ে দেয়, সেই দেখাদেখি কাদম্বিনীও নিজের গলার থেকে সোনার হার খুলে রম্ভার গলায় পরিয়ে দেয়, দুজনে হার পাল্টাপাল্টি করে মালাবদল সম্পন্ন করে।
রম্ভা- এবারে আমি যা বলব তুইও তাই বলবি। আজ থেকে আমরা দুজনে দুজনের স্বামী স্ত্রী। আমার সব সুখ দুঃখ তোর আর তোর সব সুখ দুঃখ আমার। তোর ঠোঁট, গলা, মাই, মাইএর বোটা, নাভি, গুদ, গুদের বাল, গুদের রস, লদলদে পাছা, পোঁদের ফুটো সব আমার, তোর পুরো শরীরটাই আমার। আর কারো নয়। আমার যখন ইচ্ছা হবে আমি তোর শরীর ঘাটব, লেংট করে চটকাব, চুষব, যা খুশি তাই করব কেউ বাধা দিতে পারবে না। তোর মাই, গুদ পাছা যেহেতু সব আমার তাই তোর গুদে অন্য পুরুষের বাঁড়া তখনি ঢুকবে যখন আমি তা হাতে করে এনে ঢুকিয়ে দেব। আমরা কেউ কাউকে কখনো মিথ্যে বলব না, ছলচাতুরীর আশ্রয় নেব না।
রম্ভার সাথে সাথে কাদম্বিনীও এই কথাগুলো মন্ত্রের মত বলে। এরপরে রম্ভা একটু সিন্দুর নিয়ে কাদম্বিনীর মাথায়, দুই মাইএর বোটায়, নাভিতে, গুদের বালে, দুই পাছায় লাগিয়ে সিন্দুর দান সম্পন্ন করে। এরপরে কাদম্বিনী হুবুহ রম্ভার মত রম্ভার মাথায়, দুই মাইএর বোটায়, নাভিতে, গুদের বালে, দুই পাছায় সিন্দুর লাগিয়ে সিন্দুর দান সম্পন্ন করে।
রম্ভা কাদম্বিনীর চুলের গুচ্ছ ধরে টেনে নেয় ওর মুখ খানি নিজের ঠোঁটের ওপরে। কাদম্বিনী চেপে ধরে নিজের ঠোঁট রম্ভার মিষ্টি গোলাপি অধর ওষ্ঠে। আলতো করে রম্ভা কাদম্বিনীর নিচের ঠোঁট কামড়ে ধরে চুষতে থাকে। কাদম্বিনী দু’হাতে রম্ভাকে আঁকড়ে ধরে চুম্বন টাকে আরও নিবিড় করে নিতে চায়। রম্ভা জিব ঢুকিয়ে দেয় কাদম্বিনীর মুখের মধ্যে। কাদম্বিনী সেটা চকোলেটের মতো চুষতে থাকে। কিছুক্ষণ পর কাদম্বিনী ওর জীভটা রম্ভার মুখে ঢুকিয়ে দিতে রম্ভাও ওর জীভটা চুষতে থাকে। এইভাবে কিছুক্ষণ একবার কাদম্বিনীর মুখে, একবার রম্ভার মুখে, জীভের ঠেলাঠেলি খেলা চলে।
চুম্বনে এত মধুরতা তা রম্ভা আজ প্রথম অনুভব করে। তাদের ভিজে ঠোঁটের মাঝে আগুন জ্বলে। চুম্বনটাকে কেউ যেন থামাতে চাইছে না। নিঃশ্বাস হয়ে ওঠে ঘন, প্রেমাবেগের নিঃশ্বাসে ঝরে পড়ে আগুন। বেশ কিছুক্ষণ পরে দুজনের ঠোঁট আলাদা হয়।
পাশেই ড্রেসিং টেবিলের উপরে ভেসলিনে রম্ভার চোখ পড়ে, রম্ভা হাত বাড়িয়ে ভেসলিনটা নিয়ে আঙ্গুলে ভাল করে ভেসলিন লাগায়। কাদম্বিনীর একটা মাইএর বোটা মুখে পুরে নিয়ে রম্ভা কাদম্বিনীর পোঁদের ফুটোয় ভেসলিন লাগানো আঙ্গুলটা ঘষতে থাকে। অল্প চাপ দিতেই কাদম্বিনীর পোঁদের ফুটোয় পুচ করে আঙ্গুলটা ঢুকে যায়। কাদম্বিনী শিউরে ওঠে। বেশ খানিকক্ষণ মাই চুষতে চুষতে রম্ভা কাদম্বিনীর পোঁদের ফুটোয় আন্গলি করে।
রম্ভা- একটু আগে তুই আমার গুদের রস খসিয়ে দিয়ে স্বামীর দায়িত্ব পালন করেছিস এখন আমি তোর গুদের রস খসিয়ে স্বামীর দায়িত্ব পালন করব। খাটের উপরে পা ফাঁক করে শো।
কাদম্বিনী খাটের উপরে চিৎ হয়ে শুয়ে পড়ে, রম্ভা ওর দুপায়ের ফাঁকে বসে দেখতে পায় কাদম্বিনীর উন্মুক্ত যোনিদ্বার। গুদের ওপরের বালগুলো রম্ভা আঙ্গুল দিয়ে বিলি কাটে, ওর ক্লিটরিসে একটু আঙ্গুল দিয়ে সুসসুড়ি দেয়। কাদম্বিনী কেঁপে ওঠে। এরপর রম্ভা কাদম্বিনীর গুদে আলতো করে মধ্যমাটা ঢুকিয়ে দেয়। এতে আরাম পেয়ে কাদম্বিনী জোরে শীৎকার দেয়। দেখতে দেখতে কাদম্বিনীর গুদের রসে রম্ভার আঙ্গুল ভিজে যায়। রম্ভা আঙ্গুল্টাকে বার করে এনে ঝুঁকে পড়ে কাদম্বিনীর রসাল গুদে জিভ লাগায়। প্রথমে ওর পাপড়ি দুটোকে একটু চেটে দেয়। তারপর দুই ঠোঁট দিয়ে চেপে চুষতে থাকে। দাঁত দিয়ে হাল্কা করে কামড়েও দেয়। আস্তে আস্তে কাদম্বিনীর গুদ রসিয়ে উঠতে থাকে। সেইসঙ্গে কাদম্বিনীর শীৎকারও বেড়ে চলে। এরপরে রম্ভা জিভ দিয়ে কাদম্বিনীর গুদের মুখটাকে চাটতে শুরু করে। কাদম্বিনীর চোখ আরামে বুজে আসে। কাদম্বিনী চোখ বুজে পা ছড়িয়ে দিয়ে রম্ভার কাছ থেকে গুদ চোষা খেতে থাকে। রম্ভা গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে কাদম্বিনীকে জিভ চোদা দিতে থাকে। রম্ভা এবার জিভের সাথে সাথে একটা আঙ্গুলও গুদে ঢুকিয়ে নাড়াতে থাকে। এই অসাধারন আদরে কাদম্বিনীর গুদ দিয়ে কামরস বেরিয়ে আসে। গুদ চাটা খেয়ে কাদম্বিনী শীত্কার দিয়ে খাবি খেতে থাকে। রম্ভার মাথার চুলটাকে কাদম্বিনী হাত দিয়ে খামচে ধরে রস খসায়। যতক্ষণ রস খসায় ততক্ষণ রম্ভা কাদম্বিনীর গুদ চুষে যায়। এরপরে রম্ভা ওপরে উঠে কাদম্বিনীর বুকের উপর শুয়ে পড়ে, কাদম্বিনী দুহাতে রম্ভাকে নিজের বুকের সাথে চেপে ধরে। কোমর নাড়িয়ে রম্ভা নিজের গুদটা কাদম্বিনীর গুদের সাথে ঘষতে থাকে।
রম্ভা- আমার সোনা বউ গুদের রস খসিয়ে আরাম পেয়েছিস তো?
কাদম্বিনী- ভিষন আরাম দিয়েছ প্রিয়ে। এখন তোমার গুদের ঘষা খেয়েও ভিষন আরাম পাচ্ছি সোনা।
রম্ভা- আজ আমাদের ফুলসজ্জা, সারারাত ধরে তোর গুদ চুষব, বাঁড়া ঢুকিয়ে চুদব।
কাদম্বিনী- হি, হি বাঁড়া ঢুকিয়ে চুদবে কি গো, তোমার বাঁড়া কোথায়?
রম্ভা- একটু আগে কি বলেছি তোর মনে আছে তো। (রম্ভা কাদম্বিনীর গুদের বাল খামচে ধরে) এই গুদটা কার?
কাদম্বিনী- তোমার। (রম্ভার গুদের বাল খামচে ধরে) আর এইটা আমার।
রম্ভা- ঠিক। (কাদম্বিনীর গুদটা খামচে ধরে) এইটা যখন আমার তখন এটা চুষব না এতে বাঁড়া ঢোকাব সেটা আমি ঠিক করব। আবার তোর জিনিস তুই চুষবি না তাতে বাঁড়া ঢুকিয়ে চোদাবি সেটা তুই ঠিক করবি। আজ তোর আর আমার ফুলসজ্জা। এতদিন তোর গুদ তোর স্বামীর কাছ থেকে যে সামান্য কয়েকবার চোদন পেয়েছে তাও সেটা অনিচ্ছাকৃত ভাবে আর হরির চোদনটাকে চোদন না বলাই ভাল। তাই এই গুদের স্বামী হিসেবে ফুলসজ্জার রাতে তোর গুদের সত্যিকারের চোদন খাওয়ানোর দায়িত্ব আমার। তোকে যখন বিয়ে করেছি তখন সত্যিকারের ফুলসজ্জার চরম আনন্দ আমি আজ তোকে দেব। আমাকে এখন একটু ছাড়, আমি আসছি।
কাদম্বিনী- না, ছাড়ব না। প্রিয়ে তোমার শরীর আমার শরীরের সাথে লেপ্টে থাকলেই আমার চরম আনন্দ, প্রত্যেকদিনই আমার ফুলসজ্জা। তোমাকে পেলে আমার আর কিছু চাই না। তোমাকে এক মুহূর্ত ছেড়ে থাকতে পারব না।
রম্ভা- দূর পাগলি, তোর যেমন ফুলসজ্জা তেমন আমারও তো ফুলসজ্জা, তোকে ছেড়ে যাব কোথায়, সারারাতই তোর সাথে লেপ্টে থাকব। নতুন বৌয়ের মত শুধু শাড়িটা পরে বসে থাক, আমি এক্ষুনি আসছি।

এইবলে রম্ভা শুধু শাড়িটা গায়ে জড়িয়ে বেরিয়ে যায়। মধু যে ঘরে শুয়ে আছে সেই ঘরের দরজায় গিয়ে রম্ভা কড়া নাড়ে। মধু দরজা খুলে বেরিয়ে আসে।
রম্ভা- কিরে ঘুমিয়ে পরেছিলি নাকি?
মধু- না বড় বৌদি।
রম্ভা- তোকে যে সাবান শ্যাম্পু দিয়েছিলাম সেগুলো মেখে চান করেছিলি তো? জামা গেঞ্জি খুলে কাছে আয়।
মধু জামা গেঞ্জি খুলতেই রম্ভা মধুকে বুকের মধ্যে টেনে নেয়। জোরে নিশ্বাস টেনে রম্ভা মধুর গা থেকে সুন্দর গন্ধ পায়। পাতলা শাড়ির উপর দিয়ে বৌদির সুডৌল স্তনের চাপ মধু বুকের উপর অনুভব করে। ধুতির নিচের জিনিসটা লাফাতে শুরু করে। জিনিসটাতে রম্ভার হাত ঠেকে যায়। জিনিসটাকে খপ করে ধরে রম্ভা বুঝতে পারে তার এ পর্যন্ত দেখা জিনিসগুলোর মধ্যে এটি সর্ববৃহত। কাদম্বিনীকে আজ সত্যিকারের চোদন খাওয়াতে পারবে ভেবে রম্ভা মনে মনে খুশি হয়। ধুতি সরিয়ে জিনিসটি দেখার প্রবল ইচ্ছে রম্ভা সংবরণ করে। হাত ধরে নিয়ে যাবার মত করে রম্ভা জিনিসটি ধরে মধুকে টানতে টানতে নিয়ে চলে নিজের ঘরের দিকে। মধুকে ঘরের মধ্যে ঢুকিয়ে নিয়ে রম্ভা ঘরের দরজা বন্ধ করে দেয়। খাটের উপরে ছোট বৌদিকে ঘোমটা টেনে বসে থাকতে দেখে মধু। ঘোমটার ফাঁক দিয়ে মধুকে দেখে কাদম্বিনী অবাক হয়।
রম্ভা- কাজ শুরুর আগে তোকে কয়েকটা কথা বলছি খুব মন দিয়ে শোন মধু। এই রাতে যা ঘটবে তা শুধু এই তিনজনের মধ্যেই থাকবে, আর কেউ জানবে না। যদি কেউ জানে তাহলে তোর কি হবে জানিস। আমরা তো অস্বীকার করবই উল্টে তোর নামে বদনাম দিয়ে দেব, ফলে বগলা তো তোকে মেরে পাট পাট করবেই আর কাদম্বিনীর ভাইরা জানলে শুধু তোকে নয় তোর পুরো পরিবারকে মেরে নদীর জলে ভাসিয়ে দেবে। আজকে যা ঘটবে তা তোকে চিরকালের মত মুখে কুলুপ এটে থাকতে হবে। বুঝেছিস আমার কথা।
মধু- বুঝেছি বৌদি। আজকের কথা নিজের মনে মনেও বলব না তো অন্য লোকের জানার প্রশ্নই আসে না।
রম্ভা- (হেসে) বেটা সাঁওতাল হলে হবে কি শালা তোর বুদ্ধি আছে তো বেশ। এবারে শোন এখন থেকে আমি যা যা বলব ঠিক তাই তাই করবি, না একটু বেশি না একটু কম। ঠিক আছে। যদি তুই আমার কথা ঠিক ঠিক মত পালন করতে পারিস তাহলে কালকে তুই তোর মত করে যা চাইবি তাই পাবি। বুঝেছিস।
মধু- বুঝেছি, এখন কি করতে হবে বল?
রম্ভা- চুপটি করে খাটের ধারে বসে থাক, যখন তোকে দরকার হবে ডেকে নেব।
এইবলে রম্ভা কাদম্বিনীর কাছে গিয়ে ঠিক যেমন স্বামী তার নতুন বৌয়ের ঘোমটা তোলে সেইরকম ভাবে রম্ভা কাদম্বিনীর মুখ থেকে ঘোমটা তোলে। ঘোমটা সরাতেই কাদম্বিনী ও রম্ভার চারি চক্ষুর মিলন হয়, অপলক দৃষ্টিতে একে অপরের দিকে তাকিয়ে থাকে, দুজনের চোখে চোখে না বলা অনেক কথা বলা হয়ে যায়, দুজনেই ভুলে যায় ঘরে মধুর উপস্থিতির কথা। রম্ভা কাদম্বিনীর মুখটা তুলে ঠোঁটে গভীর চুমু দেয়। কাদম্বিনি হা করে তাকিয়ে দেখে রম্ভার গোলাপ ফুলের পাপড়ির মতো দুইটি হালকা গোলাপী, পেলব, ইশত স্ফীত ওষ্ঠাধর আর তার নিচেই ছোট্ট অথচ সুডৌল চিবুক। আলিঙ্গনে আবদ্ধ দুই উলঙ্গ নারির শরীর থেকে উঠে আসে আবেশমদির মনমাতানো গন্ধ। কাদম্বিনি রম্ভার সুন্দর ঠোঁটদুটি ডানহাতের বুড়ো আঙুল দিয়ে ছোঁয়। আস্তে আস্তে তাঁর বৃদ্ধাঙ্গুলির চাপে ফুলিয়ে দেয় রম্ভার নরম ওষ্ঠাধর, তারপর সে ওষ্ঠাধর দুটি আঙুল দিয়ে ডলতে থাকে। আঙ্গুলের দলনে ক্রমাগত নিষ্পেষিত হতে থাকে রম্ভার দুটি ঠোঁট। আঙ্গুলের মাঝে চেপে ধরে রম্ভার নরম, পেলব নমনীয় ঠোঁটদুটি সরু হয়ে ফুলে ওঠে কাদম্বিনির আঙ্গুলের ফাঁকে। রম্ভাকে বাহুতে আরও ঘনিষ্ট করে জড়িয়ে ধরে কাদম্বিনি সেই ফুলে ওঠা দুটি নরম পাপড়িতে একটা চুমু দেয়, তারপর জিভ দিয়ে লেহন করে। নিজের দুটি নরম ঠোঁটে একটানা দলন, ঘর্ষণ, চুম্বন নিতে নিতে রম্ভা অস্থির হয়ে ওঠে। রম্ভা নিজেকে ছাড়িয়ে নিয়ে কাদম্বিনির একেবারে ঘনিষ্ঠ হয়ে মুখটা খুঁটিয়ে খুঁটিয়ে চুম্বন করতে থাকে। কাদম্বিনির চিবুকে, ঠোঁটে, কপালে, গালে, নাকে, দুই চোখের পাতায় সর্বত্র চুমু খেয়ে যায়। সুন্দর করে চুমু খায় কাদম্বিনীর ঠোঁটজোড়ায়। তারপর মুখ তুলে ওর দিকে তাকিয়ে থাকে। রম্ভাকে দুবাহুতে চেপে ধরে কাদম্বিনি রম্ভার ঠোঁটদুটি মুখে মুখে পুরে চুষতে থাকে। দুজনের ঘন ঘন নিঃশ্বাস পড়ে। কাদম্বিনীর লালায় মাখামাখি ঠোঁটের নিচেরটিতে রম্ভা আলতো করে কামড় দেয়। কাদম্বিনি রম্ভার ঠোঁটদুটো মুখে পুরে সেদুটি নিবিড়ভাবে দলন করে বেশ কিছুক্ষণ চোষে। শিউরে কেঁপে ওঠে রম্ভা।
মধু হা করে দুই নারীর মধ্যে চুমু খাওয়া দেখতে থাকে। বেশ কিছুক্ষণ চুমু খাবার পরে রম্ভা কাদম্বিনীর শাড়িটা খুলে দিতেই কাদম্বিনী পুরো উলঙ্গ হয়ে যায়। কাদম্বিনীর ভরাট স্তন দুটো দেখে মধুর চোখ জুড়িয়ে যায়, ডবকা ডবকা স্তনদুটো একদম টানটান, একটুও ঝোলা নয়, কি সুঠাম আর কি খাড়া। কাদম্বিনীর ভারী স্তন দুটো হাতে নিয়ে চটকাতে থাকে রম্ভা। কাদম্বিনির নগ্ন ভারি ঠাটানো দুটি স্তন দেখে মাথায় রক্ত উঠে যায় মধুর, দেখে দুটি উদ্ধত স্তনের দুটি কালচে বোঁটা। রম্ভা মধুকে দেখানোর জন্য কাদম্বিনির পেছনে গিয়ে কাদম্বিনির দুটি কাঁধ দু-হাতে ধরে ঝাঁকায় ফলে স্তনদুটি দুলে ওঠে, নগ্ন স্তনদুটির নড়াচড়া যেন পাগল করে দেয় মধুকে। রম্ভা হেসে এবার জোরে ঝাঁকাতে থাকে কাদম্বিনিকে, ফলে কাদম্বিনির বুকের উপর ভারি স্তনদুটি লাফালাফি করতে থাকে। রম্ভা এবার ঝাঁকানো থামিয়ে ডানহাত খামচে ধরে ওর ডানস্তনটি, দু-আঙ্গুলে ওর স্তনের বোঁটাটি ধরে মোচড়ায়। পেছন থেকে দু হাতে কাদম্বিনির ভারি দুই স্তন মর্দনের সাথে রম্ভা কাদম্বিনির ডানকানের লতি দু ঠোঁটের মাঝে চেপে ধরে চুষতে থাকে। কাদম্বিনি ছটপটিয়ে ওঠে। কাদম্বিনির কর্ণ গহ্বরে জিভটা ঠেলে ঢুকিয়ে দেয় রম্ভা। জিভটা ঘোরাতে থাকে কর্ণ গহ্বরে। রম্ভার কর্ণ শৃঙ্গারের দরুন কাদম্বিনি আজ প্রথম জানতে পারে তার শরীরের সবচেয়ে সেনসিটিভ জায়গা কান। তার থেকেও বড় কথা একটা আদিবাসি সাঁওতাল ছেলের সামনে পুরো উলঙ্গ হয়ে পা ছড়িয়ে গুদ ফাঁক করে বসে রম্ভার কাছ থেকে এহেন শৃঙ্গার পেয়ে কাদম্বিনি দ্বিগুন কামত্তেজনা অনুভব করে। কাদম্বিনি সামনে তাকিয়ে দেখে সাঁওতালটার ধুতি উঁচু হয়ে তাঁবু খাটিয়ে বসে আছে। সেদিকে কোন হুঁশ নেই আদিবাসীটার, সে শুধু ড্যাবড্যাবইয়ে চেয়ে দেখছে দুই উলঙ্গ নারির অদ্ভুত কামকলা। অনুরুপ ভাবে রম্ভা এবারে কাদম্বিনির বাম কানের লতি, কানের ফুটোয় চেটে চুষে একসা করে, মাঝে মাঝে আলতো করে কামড়ও দেয় কানের লতিতে। কাদম্বিনির দুই কানই রম্ভার জিভের লালায় ভিজে সপসপে হয়ে যায়। রম্ভা ইশারায় মধুকে কাছে ডাকে, মধু লাফাতে লাফাতে কাদম্বিনির সামনে চলে আসে। রম্ভা মধুকে জিভটা বড় করে বার করে কাদম্বিনির সারা মুখ চাটতে বলে, মধু জিভটা বার করে কাদম্বিনির ঠোঁট, গাল, দুই চোখের পাতা, নাক, কপাল পুরো মুখটাই চেটে দেয়। কাদম্বিনির মুখ লেহন করতে গিয়ে সাঁওতাল ছোকরার উত্থিত লিঙ্গ ধুতির উপর দিয়েই কাদম্বিনির স্তনে গুঁতো দেয়। কাদম্বিনির কানের লতি চুষতে চুষতে রম্ভা দেখে ছোকরা আদিবাসীটার জিভের লালায় কাদম্বিনির সারা মুখ ভিজে গেছে। চোখ বন্ধ করে কাদম্বিনি সুখের আবেশে মজে থাকে আর মাঝে মাঝে স্তনে সাঁওতালটার তাগড়াই লিঙ্গের গুঁতো খায়। রম্ভা দু হাতের আঙ্গুল দিয়ে কাদম্বিনির নাকের ফুটো দুটো বড় করে দিয়ে মধুকে ইশারা করে। মধু জিভটাকে ছুঁচলো করে কাদম্বিনির নাকের ফুটোয় ঢুকিয়ে দেয়, কাদম্বিনি সারা শরীর কেঁপে উঠে সুখের জানান দেয়। মধুর নাকের ফুটোয় জিভ ঘোরানোর সাথে রম্ভা কাদম্বিনির ঘাড়ে, গলায়, কাঁধে চুম্বন, চোষণ, কামড় দিয়ে কাদম্বিনিকে যৌন উত্তেজনায় অস্থির করে মারে। আসম্ভব যৌন উত্তেজনায় কাদম্বিনি নিজের একটা হাত নিজের যোনির কাছে নিয়ে যেতেই রম্ভা তা ঠেলে সরিয়ে দেয়। তীব্র ভাবে গুমরে উঠে কাদম্বিনি দু-হাতে চাদর খামছে ধরে।

রম্ভা নিবিড়ভাবে স্তনদুটি দু হাতে মুঠোয় পাকিয়ে ধরে। রম্ভা এবার কাদম্বিনির নগ্ন স্তনদুটি নিয়ে মনের আনন্দে খেলা করতে থাকে, দুহাতে সেদুটি মনের সুখে চটকাতে থাকে। চটকে, কচলে একশা করতে থাকে। বেশ কিছুক্ষণ ধরে কাদম্বিনির নগ্ন স্তনজোড়া মলামলি করে রেহাই দেয়।
এরপরে রম্ভা কাদম্বিনীর ডান হাত উপরে তুলে দিয়ে দেখে কাদম্বিনীর ডান বগল ছোট ছোট করে ছাঁটা বাল আর সেখান থেকে সুগন্ধির সাথে ঘামের গন্ধ মিশে অদ্ভুত ঝাঁজালো সুন্দর গন্ধ রম্ভার নাকে আসে। কাদম্বিনির ছোট ছোট করে ছাঁটা বালের বগল দেখে মধুর জিভ দিয়ে লালা ঝরতে থাকে। রম্ভা কাদম্বিনীর ডান বগলে মুখ ডুবিয়ে দেয়। জোরে জোরে নিশ্বাস টেনে রম্ভা গন্ধটা উপভোগ করে। মধুকে ইশারায় রম্ভা কাদম্বিনির বাম বগল দেখিয়ে দেয়, মধু বুঝে যায় তাকে এবারে কি করতে হবে। এরপরে রম্ভা জিভ দিয়ে কাদম্বিনীর ডানবগল চাটতে থাকে। সুখের আবেশে কাদম্বিনীর চোখ বুজে আসে। রম্ভার জিভের লালাতে কাদম্বিনীর ডান বগল চটচটে হয়ে যায়। এদিকে মধু কাদম্বিনীর বাম হাত তুলে তার রেশমী কুচকুচে ছাঁটা কালো কেশবিশিষ্ট বগলতলা দেখতে পায়। নারীদেহে বগল হচ্ছে মধুর কাছে সবচেয়ে প্রিয় স্থান। কাদম্বিনির ঘামে ভেজা উষ্ণ বগলের ঘন কেশ মধুকে পাগল করে দেয়, কি করবে যেন ভেবে পায় না। বাম বগলের গন্ধ নাক ডুবিয়ে শোঁকে, মাদকতায় ভরা গন্ধ নাকে পায়। কাদম্বিনির ঘামে ভেজা বগলে মুখ ডুবিয়ে দেয় মধু। কখনো জিভটা ছুঁচলো করে ছাঁটা লোমগুলোর চারিদিকে ঘোরাতে থাকে, কখনো পুরো জিভটা দিয়ে কাদম্বিনির বগল চাটতে থাকে আবার কখনো আলতো করে দাঁত বসায়। বগলে জিভের ছোঁয়ায় সুড়সুড়ির বদলে কাদম্বিনি শরীরে যৌন আবেগের ঝলকানি অনুভব করে। কাদম্বিনি পুরো দিগম্বরী হয়ে দু হাত তুলে বাড়ির বড় বৌ ও বাড়ির চাকরটাকে দিয়ে দুই বগল চাটিয়ে চরম কামতারনায় ছটপটাতে থাকে।
রম্ভা এবার ক্ষুধার্ত মুখ নিয়ে হামলে পরে কাদম্বিনির স্তনের উপর। মুখ দিয়ে উথালপাথাল করতে থাকে সেদুটি। কাদম্বিনীর দুই স্তনে মুখ ডুবিয়ে দেয় রম্ভা। দুটো স্তনের পুরোটাই জিভ দিয়ে চেটে দেয় রম্ভা। রম্ভার মুখের লালায় স্তন দুটো ভিজে যায়। রম্ভা কিসমিসের মত স্তনবৃন্ত ঠোঁটের মাঝে চেপে ধরে চুষতে থাকে, প্রথমে ডান পরে বাম স্তনবৃন্ত চোষে। রম্ভা আরচোখে তাকিয়ে দেখে মধুকে নিজের ঠোঁট চাটতে।
রম্ভা- শরীরের আর কোথাও হাত না লাগিয়ে শুধু এই বোটাটা মুখে পুরে চোষ।
মধু কাদম্বিনীর বাম স্তনবৃন্ত মুখে নিয়ে চো চো করে চুষতে থাকে। আর রম্ভা ডান স্তনবৃন্ত চোষে। কাদম্বিনির বোঁটায় রম্ভার কামড় পড়তে কাদম্বিনি শীত্কার দিয়ে ওঠে। কাদম্বিনির খাড়া বামস্তনটি হাঁ করে যতটা পারে মুখে চেপে ঢোকায় মধু, নিবিড়ভাবে চোষণ করতে থাকে যেন চুষে খেয়ে ফেলবে স্তনটি। কাদম্বিনির বাম স্তনটি বুভুক্ষু ভাবে মধু চুষতে থাকে, কামড়াতে থাকে, বোঁটা ঠোঁটে চেপে টান দিতে থাকে। অনেকক্ষণ ধরে কাদম্বিনির স্তনদুটি আশ মিটিয়ে উপভোগ করার পর রম্ভা ও মধু দুজনে মাথা তোলে ওর বুক থেকে। পীড়ন ও চোষনের তাড়নায় ওর স্তনদুটি দুটি লালায় চপচপে ভিজে অবস্থায় বুকের উপর ঝুলতে থাকে।
কাদম্বিনী এবারে রম্ভার শাড়ির আঁচল খসিয়ে পেলব দুটি সুন্দর বুক, সুডৌল সুন্দর উদ্ধত স্তনযুগল উন্মুক্ত করে দেয়। রম্ভার সুডৌল স্তন দেখে মধুর হাত নিসপিস করে, কিন্তু নিজেকে সামলে নেয়। শাড়ির বাকিটুকু খুলে দিয়ে রম্ভা পুরো উলঙ্গ হয়ে যায়।
সম্পূর্ণ নগ্ন রম্ভার শরীরের ওমে মদিরতায় যেন পাগল হয়ে ওঠে দুজনে মধু ও কাদম্বিনি। রম্ভার নগ্ন শরীরটি কাদম্বিনি দুই বাহুতে আলিঙ্গন্ করে আর অতিকষ্টে নিজেকে সংযত রাখে মধু। মধু রম্ভার দুটি নগ্ন স্তনের দিকে তাকিয়ে দেখে স্তনজোড়ার বৃন্তদুটি সু-উচ্চ, একটুও নিম্নগামী নয়, দুটি স্তনেরই রং কাদম্বিনির চেয়ে ফর্সা, গোলাপী আভাযুক্ত। দুটি বৃন্তের চারপাশে খয়রী আভার এক মায়াবী বলয়, তারপর হালকা লাল বৃন্ত।
মধু- (আর থাকতে না পেরে) একটু হাত দিয়ে ধরব?
রম্ভা- ধর।
মধু হাত নামিয়ে রম্ভার বাম স্তনটি আলগোছে ধরে আলতো করে স্পর্শ করে বোঁটাটি। টিপে ধরে থাকা বোঁটাটি মধু এবার আলতো করে মোচড়ায়। তরিতপৃষ্টের মতো কেঁপে ওঠে রম্ভা কাদম্বিনির বাহুবন্ধনে। মধু এবার রম্ভার বোঁটাটি দু-আঙ্গুলের ফাঁকে ধরে টানতে থাকে, ফলে স্তনটি লম্বা আকার ধারণ করে আবার ছেড়ে দিলে স্তনটি নিজের স্বাভাবিক আকার ধারণ করে। মধু মজা পেয়ে এরকম বেশ কয়েকবার করে। হাতের মুঠোয় এমন সুন্দরী নারির নরম নগ্ন স্তন পেয়ে যেন আহ্লাদে আটখানা হয় মধু। আশ মিটিয়ে মধু সম্পূর্ণ বাম স্তনটিই থাবাবন্দী করে চটকিয়ে চটকিয়ে ডলতে থাকে।

এদিকে কাদম্বিনি মুখ নামিয়ে রম্ভার ডান স্তনবৃন্তে গভীর ভালোবাসায় চুমু খায়। রম্ভা কাদম্বিনির ঠোটের স্পর্শ পেয়ে দিশেহারা হয়ে ওঠে। কাদম্বিনী রম্ভার ডান স্তন মুখে ঢুকিয়ে চো চো করে চুষতে থাকে। মধুর চটকানি খেয়ে বাম স্তনটা হাল্কা লাল হয়ে যায়। রম্ভা এবার মধুর মাথা ধরে ওর বাম স্তনের উপরে চেপে ধরে। মধু এবার জিভ দিয়ে বাম স্তনের আশেপাশে সোহাগ বুলিয়ে দিতে দিতে চুষতে থাকে। একটি পুরুষ ও একটি নারির কাছে একসাথে দুই স্তনে দুরকম চোষণ পেয়ে রম্ভা কামাবেগে কঁকিয়ে ওঠে। রম্ভার দুটি সুডৌল স্তনই মধু ও কাদম্বিনি একসাথে চুষে, কামড়ে একসা করে।
মধুর মাথায় একটা মতলব খেলে যায়। মধু রম্ভার স্তন থেকে মাথা তুলে খাটের উপরে দাঁড়িয়ে পড়ে। রম্ভার বাম হাতটা তুলে দেখে পরিষ্কার করে কামানো বগল, জায়গাটায় কামানোর ফলে সবুজাভের আভাস। মধু মুখ নামিয়ে একাটা চুমু খেয়ে রম্ভার বাম বগল চাটতে শুরু করে, সুগন্ধি পাউডারের সাথে ঘামের গন্ধ মিশে একাটা ঝাঁঝাল গন্ধ মধুর নাকে আসে। মনের সুখে বেশ কিছুক্ষন বগল চেটে মধু উঠে দাঁড়ায়। ধুতি সরিয়ে খাড়া লিঙ্গটা বার করে লিঙ্গের উপরে জমে থাকা মদন রস রম্ভার বাম বগলে ঘষে ঘষে লাগায়। মধুর মদন রসে রম্ভার বাম বগল ভিজে যায়। এরপরে মধু কাদম্বিনির কাছে গিয়ে কাদম্বিনির ডান হাত তুলে ডান বগলে নিজের লিঙ্গের বাকি মদন রসটা মাখিয়ে দেয়। এরপরে মধু কাদম্বিনির মাথাটা ঠেলে গুঁজে দেয় রম্ভার বাম বগলে। রম্ভা ব্যপারটা বুঝে গিয়ে কাদম্বিনিকে বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরে কাদম্বিনির ডান বগলে মুখ গুঁজে দেয়। রম্ভা ও কাদম্বিনি দুজনেই একে অপরের সাঁওতাল ছোকরার মদন রস লাগান বগল চাটতে থাকে। এদিকে মধু পর্যায়ক্রমে কখনো রম্ভার স্তন চুষতে চুষতে কাদম্বিনির স্তন মর্দন করতে থাকে আবার কখনো কাদম্বিনির স্তন চুষতে চুষতে রম্ভার স্তন মর্দন করতে থাকে।
বগল চাটা থামিয়ে কাদম্বিনি রম্ভার ঠোঁটে চুমু খায় নিবিড়ভাবে, তারপর রম্ভার তলার ঠোঁটটি আলতো করে কামড়ে ধরে। কাদম্বিনির কোমর থেকে হাত নামিয়ে ওর নিতম্ব দুটি পালা করে টিপতে টিপতে রম্ভা কাদম্বিনির উপরের ঠোঁটটি মুখে নিয়ে চোষে। দুই নারি একে অপরকে নিবিড়ভাবে সাপটে জড়িয়ে ধরে দুজনেই দুজনের ঠোঁটদুটি লজেন্সের মতো চুষতে থাকে। অসহ্য কামতারনায় দুজনেই ছটপটাতে থাকে। নিচে ওদের অহংকারী স্তনজোড়া একে অপরের সাথে চিপটে যায়। কাদম্বিনির ঠোঁটদুটি অনেকক্ষণ চোষার পরে রম্ভা মুখ থেকে সেদুটি বার করে নেয়।
এরপরে রম্ভা কাদম্বিনীকে ধরে শুইয়ে দেয়। রম্ভা কাদম্বিনীর কপালে, চোখে, নাকে, দুই গালে, চিবুকে গলায় চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। রম্ভা কাদম্বিনীর দুই স্তন চুষতে ইশারা করে মধুকে। কাদম্বিনির গভীর নাভিকুন্ডে রম্ভা তর্জনী দিয়ে মৃদু খোঁচা দেয়, নাভির মধ্যে তর্জনী ঢুকিয়ে দেয় যেন গভীরতা মাপবে। নিচে তাকিয়ে রম্ভা দেখে কাদম্বিনির দুটি মোটা মোটা নগ্ন উরু পরস্পরের সাথে চেপে গিয়ে যোনিদেশ ঢেকে বসে আছে। রম্ভা এবারে নিচে নেমে গিয়ে কাদম্বিনীর নাভির চারধারে জিভ বুলাতে
থাকে।
চোখের সামনে দুই উলঙ্গ নারীর এহেন অদ্ভুত কামকলা দেখে মধুর লিঙ্গ ধুতি ফাটিয়ে বেরিয়ে আসতে চায়। মধু রম্ভার ইশারা মত কাদম্বিনিকে ঘন ঘন চুম্বন করতে থাকে ওর সারা মুখে, গলায়, কাঁধে ক্রমশ নেমে এসে ওর দুই স্তনবৃন্তে চুমু খায়। এরপরে মধু এক হাতের থাবায় চেপে ধরে ওর বাম স্তনটি, স্তনটি মর্দন করার সাথে সাথে ডান স্তনবৃন্তটি মুখে পুরে চুষতে থাকে। কাদম্বিনির দেহ শক্ত হয়ে টানটান হয়ে ওঠে।
রম্ভা দু হাতের সব আঙ্গুলগুলো দিয়ে কাদম্বিনীর পাছা খামচে ধরে কাদম্বিনীর পেটে চুমু খেতে খেতে রম্ভা নাভিতে জিভটা গোল করে ঘুরিয়ে চেটে দেয়। রম্ভার জিভ ক্রমশ নিচে নামতে থাকে, জিভটা কাদম্বিনীর গুদের চুলের স্পর্শ পায়, আলতো করে কাদম্বিনীর গুদের ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু দেয়। রম্ভা এবার কাদম্বিনির উন্মুক্ত উরুর হাত উপর রাখে, মসৃণ মোমের মতো নরম ত্বক, উরুদুটো কলাগাছের মত মসৃণ আর কোথাও একটুও লোম নেই, হাতের তলায় যেন গলে যায়। কাদম্বিনি শিউরে ওঠে রম্ভার হাতের নিবিড় স্পর্শে। কাদম্বিনির উরুর নরম তুলতুলে মাংস থাবায় টিপে ধরে ডলে দেয় রম্ভা।
হঠাতই রম্ভা উঠে গিয়ে ড্রেসিং টেবিল থেকে একটা চিরুনি নিয়ে আসে। কাদম্বিনীর নিম্নাঙ্গের ঘন কেশগুলো রম্ভা বাম হাতের মুঠোতে খামচে ধরে। কাদম্বিনীর কোঁকরানো কেশ গুলো টেনে টেনে লম্বা করে।
রম্ভা- কাদম্বিনী তোর বালগুলো দেখে আমার সত্যিই হিংসে হয়।
রম্ভা- (হেসে) আরে ওটাতো তোমারই, নিজের জিনিসে কেউ হিংসে করে।
রম্ভা বাম হাতে কাদম্বিনীর নিম্নাংগের বালগুলো এপাশ ওপাশ ছড়িয়ে আঙুলে বিলি করে সরিয়ে সরিয়ে আলাদা করতে থাকে। হঠাত রম্ভা বেশ চমৎকার করে কাদম্বিনীর নিম্নাংগের কোঁকরানো বালগুলো চিরুনি দিয়ে আঁচড়িয়ে আঁচড়িয়ে সোজা করতে থাকে। কাদম্বিনীর শরীর রোমাঞ্চিত হয়। বাল আঁচড়ানো দেখে মধুর মনে হয় এরপরে কি বড়বৌদি বিনুনি বাঁধবে নাকি।
না, বালে বিনুনি না বেঁধে রম্ভা কাদম্বিনিকে উপুড় করে দেয়। মধু ও রম্ভা দুজনেই উল্টানো কদম্বিনির নগ্ন সৌন্দর্য তাকিয়ে দেখে। মধু পিঠ থেকে চুল সরিয়ে পিঠটা পুরো উন্মুক্ত করে দেয়, মসৃণ পিঠের ঠিক নিচেই উল্টানো কলসির মত নিতম্ব। মধুকে ইশারা করে রম্ভা কাদম্বিনির নিতম্বের খাঁজের ঠিক উপরে জিভটা ঠেকিয়ে শিরদাঁড়া বেয়ে উপরে উঠতে থাকে আর ওদিকে মধু কাদম্বিনির নিতম্বের দুই দাবনা দু হাতে খামচে ধরে ঘাড় থেকে জিভ ঠেকিয়ে শিরদাঁড়া বেয়ে চাটতে চাটতে নেমে আসে। এই আদ্ভুত চাটনে কাদম্বিনির সারা শরীর কাঁটা দিয়ে ওঠে। কাদম্বিনির ঠিক পিঠের মাঝখানে মধু ও রম্ভার মুখ মিলিত হয়। এইরকম ভাবে মধু ও রম্ভা বেশ কয়েকবার কাদম্বিনির শিরদাঁড়া বেয়ে চাটন চালায়। এরপরে মধু ও রম্ভা দুজনেই কাদম্বিনির সারা পিঠ চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। অসহ্য কামতারনায় কাদম্বিনি কোমর নাড়িয়ে নিজের যোনি বিছানার সাথে ঘষা দিতে থাকে। কাদম্বিনির কামরসে বিছানার চাদর ভিজে যায়। এদিকে মধু কাদম্বিনির নিতম্ব দুটিকে চটকে চটকে একসা করতে থাকে।
রম্ভা কাদম্বিনির পাছায় হাত বুলিয়ে গাল ঘষে দেয়, মৃদু কামড় দেয়। রম্ভা এবার কাদম্বিনির নিতম্বের খাঁজে হাত রাখে। শিউরে ওঠে কাদম্বিনি। রম্ভা তাঁর তর্জনীটি পাছার ফুটোয় চাপ দিয়ে ঢোকাবার চেষ্টা করে। রম্ভার আঙ্গুল ঢোকাতে সুবিধে করার জন্য কাদম্বিনির পাছার দুই দাবনা মধু দু দিকে টেনে ধরে। রম্ভা তর্জনীটি আরও একটু চাপ দিয়ে ঢুকিয়ে দেয়। একটুসময় পাছায় আংলি করে রম্ভা আঙ্গুলটা বের করে নেয়। পাছার কালচে গর্তটির উপর রম্ভা মুখ নামিয়ে আনে, গর্তটির চারদিকে জিভ বোলাতে থাকে। বেশ কয়েকবার পাছার গর্তের চারিদিক জিভ দিয়ে চেটে রম্ভা মুখটা তুলতেই মধু ঝাঁপিয়ে পড়ে। কাদম্বিনির পাছার দুই দাবনা দুই দিকে ফেড়ে ধরে মধু জিভটাকে ছুঁচলো করে পাছার গর্তের মধ্যে ঢোকানর চেষ্টা করে, কাদম্বিনির সারা শরীর কেঁপে কেঁপে ওঠে। রম্ভা মধুর কোঁকড়ান চুলে হাত বোলাতে বোলাতে মধুর পাছা চাটা দেখতে থাকে।
বেশ কিছুক্ষণ ধরে পাছা মর্দন ও পাছা চোষণের পরে রম্ভা কাদম্বিনিকে চিত করে শুইয়ে দেয়। রম্ভা নেমে আসে এবার নিচে। রম্ভা কাদম্বিনির দু পা ভাঁজ করে উপরে তুলে দিয়ে মধুকে ধরে থাকতে বলে। মধু সাঁওতাল কাদম্বিনির দু পা ধরে রেখে হা করে বড় বৌদির কাজ কারবার দেখতে থাকে। রম্ভা এবার হাত দিয়ে চেপে ধরে কাদম্বিনির যোনিদেশ, অনুভব করে গনগনে উত্তাপ। নিজের সবথেকে গোপন স্থানে রম্ভার হাতের স্পর্শে সর্বাঙ্গ কাতরিয়ে ওঠে কাদম্বিনির। কাদম্বিনির সারা শরীর টানটান হয়। রম্ভা আয়েশ করে হাত দিয়ে রগড়াতে শুরু করে কাদম্বিনির উত্তপ্ত যোনিদেশ। কাদম্বিনি বিছানায় মাথা এপাশ ওপাশ করে। রম্ভা এবার কাদম্বিনির যোনির দুটি পাপড়ি ফাঁক করে তর্জনী চালান করে দেয় ভিতরে, তর্জনী ঢুকিয়ে ঢুকিয়ে যোনি গহ্বরটির গভিরতা মাপে। তর্জনী যোনির ভেতরে ঢুকিয়ে দিয়ে রম্ভা বুড়ো আঙুল দিয়ে কাদম্বিনির যোনির উপরের কোঁটটি ঘষতে থাকে। কাদম্বিনি বিছানার চাদর খামচে ধরে থরথর করে কেঁপে ওঠে। রম্ভা তার আঙ্গুলের চারপাশে অনুভব করেন কাদম্বিনির যোনির পেশীগুলির সঙ্কোচন। কাদম্বিনি কিছুতেই স্থির থাকতে পারে না। রম্ভা ঘন ঘন তার আঙ্গুলটা কাদম্বিনির যোনির ভিতর বাহির করতে থাকে আর সেই সাথে তার বুড়ো আঙুল দিয়ে ভগাঙ্কুরটি দলিত মথিত করতে থাকে।

মধুর সাথে রম্ভার চোখাচোখি হতে মধু সাঁওতাল রম্ভাকে তার কাদম্বিনির গুদ চুষতে দেওয়ার অনুরোধ জানায়। রম্ভা মাথা সরাতেই মধু মুখ নামিয়ে এনে নাক ভরে টানে কাদম্বিনির যোনির মদির বন্য সুগন্ধ। এরপরে মুখ বসিয়ে দেয় মধু তার সামনে উন্মোচিত কাদম্বিনির উত্তপ্ত যৌনাঙ্গের উপর। ঠোঁটের মাঝখানে চেপে ধরে কোঁটটি চুষতে শুরু করে। প্রচন্ড রতিসুখে কাদম্বিনি ছটপটিয়ে ওঠে।
জিভ দিয়ে নাড়াতে থাকে কাদম্বিনির ভগাঙ্কুরটি। মধু এবার ওর কোঁটটিতে নাক ঘষতে ঘষতে ওর পুরো যোনিস্থলটি জিভ দিয়ে লেহন করতে থাকে। প্রচন্ডভাবে চুষতে থাকে রসালো যোনিটি, মাঝে মাঝে আলতো কামড় দেয়। হঠাৎ রম্ভা মধুর মাথার কোঁকড়ান চুল মুঠো করে ধরে।
রম্ভা- এই খানকির বেটা, এবারে ওখান থেকে থেকে ওঠ, আমি চাপব কাদম্বিনির উপরে। তোরা দুজনে মিলে আমার গুদ চোষ।
রম্ভা কাদম্বিনির উপরে উঠে 69 পজিশন নেয়। কাদম্বিনি রম্ভার কোমরটা ধরে রম্ভার যোনিটাকে

নিজের মুখের উপরে নামিয়ে আনে। কাদম্বিনির লেহনটা শুধু রম্ভার যোনী মুখটাতেই সীমাবদ্ধ থাকেনা যোনীর চারপাশের কালো লোভনীয় সেই কেশদামেও ছড়িয়ে পড়ে। গুদ চুষতে চুষতে কাদম্বিনি মাঝেমাঝেই জিভটা সরু করে রম্ভার গুদের ফুটোয় ঢুকিয়ে দেয়। এদিকে মধু সাঁওতাল রম্ভার পাছাটা সজোরে টিপে ধরে, মাখনের মতো নরম মাংস মধুর কঠিন থাবায় নিষ্পেষিত হয়। রম্ভা অস্ফুটে কঁকিয়ে ওঠে।

মধু জোরে জোরে রম্ভার নরম নিতম্ব কষে টিপতে থাকে, হাতের সমস্ত নোখ বসিয়ে দেয়। রম্ভা আর স্থির থাকতে পারেনা যোনি চোষণের সাথে নিতম্ব নিপীড়নে। রম্ভার পোঁদের ফুটোয় মুখ নামিয়ে আনে মধু আর একটা আঙ্গুল রম্ভার গুদে পুচ করে ঢুকিয়ে দেয়। রম্ভার পোঁদের ফুটো জিভ দিয়ে চাটতে থাকে মধু আর সেই সাথে জোরকদমে রম্ভার গুদে আংলি করতে থাকে। ভগাঙ্কুরে কাদম্বিনির চোষণে, গুদে মধুর আংলিতে ও পোঁদে মধুর চোষণে রম্ভার অবস্থা প্রায় পাগলের মত, অসহ্য কামাবেগে শীৎকার দেয়। একসাথে গুদে ও পোঁদে চোষন খেয়ে রম্ভা এক সুখের সাগরে হারিয়ে যেতে থাকে।
রম্ভা কাদম্বিনির যোনিখাতটি উপর থেকে নিচে আপদমস্তক বেশ কয়েকবার লেহন করে। তারপরে জিভটাকে ছুঁচলো করে পাপড়িদুটির মধ্যে ঢুকিয়ে যোনির গোলাপী গহ্বরটি চাটতে থাকে। কামরস এসে লাগে রম্ভার জিভে, সেই স্বাদে মাতোয়ারা হয়ে রম্ভা আগ্রাসীভাবে চুষতে থাকে। কাদম্বিনী রম্ভার জিভের ছোঁয়ায় শিহরণে গুঙিয়ে ওঠে। বেশ কিছুক্ষণ রম্ভা জিভটা কাদম্বিনীর গুদে ঢোকাতে আর বার করতে থাকে। কাদম্বিনি ছটফটিয়ে ওঠে। রম্ভা এবার কাদম্বিনির ফুলো যোনিদেশের সমস্তটাই কামড়ে কামড়ে চুষতে থাকে। কাটা কইমাছের মতো ছটফট করতে করতে কাদম্বিনি দুই পা দিয়ে রম্ভার মাথা পেঁচিয়ে ধরে থরথর করে কেঁপে ওঠে।
ইতিমধ্যে মধু রম্ভার গুদের রসে ভেজা আঙ্গুলটা রম্ভার পোঁদের ফুটোয় ঢুকিয়ে দেয়। বেশ কয়েকবার রম্ভার পোঁদে আংলি করে আঙ্গুলটা বার কো্দম্বিনির মুখে ঢুকিয়ে দেয়, কাদম্বিনি মহানন্দে আঙ্গুলটা চুষতে থাকে। এরপরে কাদম্বিনি রম্ভার গুদের ভগাঙ্কুরে ঠোঁট দিয়ে চেপে জিভের ঘষা দেয় আর মধু রম্ভার যোনির গোলাপি গহ্বরে জিভ ঢুকিয়ে দিয়ে নাড়তে থাকে। অস্মভব যৌন উত্তেজনায় রম্ভা আর চুপ করে থাকতে পারে না, মুখে নানান রকম শব্দ করতে করতে যোনিটা কাদম্বিনির মাথার উপর চেপে ধরে।
প্রচন্ড উত্তেজনায় রম্ভা কাটা পাঠার মতো ছটফট করে বিছানার উপর।
অসহ্য সুখে রম্ভা, “উই.. ই.. ই… মাআ.. আ.. গোও.. ও.. ও.. ইসসস্.., কি সুখ দিচ্ছিস রে আ.. আ.. আমি মরে যাবো… আমাকে তোরা মেরে ফেল.. ও.. ও.. আমার গুদের রস খেয়ে ফেল তোরা… ই.. ইস..” বলতে বলতে হঠাৎ রম্ভার সমস্ত শরীর কেমন ঝিমঝিম করতে থাকে। সারা শরীর কেঁপে উঠে তার গুদের ভিতর থেকে কলকল করে গরম রস বের হতে থাকে। একইসাথে কাদম্বিনি দু হাতে রম্ভাকে কষে জড়িয়ে ধরে দু পায়ে রম্ভার মাথাটাকে গুদের উপরে চেপে ধরে রস খসাতে থাকে। রম্ভা ও কাদম্বিনি উত্তেজনার চরম শিখরে পৌঁছে গিয়েও একে অপরের গুদ চোষা বন্ধ করে না। দুজনেই চরম পুলকে একে অপরের গুদের রস চেটেপুটে খায়। দুজনেই রস খসিয়ে কিছুক্ষনের জন্য নিস্তেজ হয়ে পড়ে।
রম্ভা কাদম্বিনির উপর থেকে নেমে কেলিয়ে শুয়ে পড়ে, রম্ভা ও কাদম্বিনি দুজনেই শুয়ে হাপাতে থাকে। সুখের আবেশে নিস্তেজ হয়ে পড়ে থাকে। মধু কি করবে বুঝতে না পেরে রম্ভার গুদে মুখ ডুবিয়ে আস্তে আস্তে চোষণ দিতে থাকে। বেশ কিছুক্ষন পর রম্ভা উঠে কাদম্বিনীর ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিয়ে একটা দীর্ঘ কিস করে, একে অপরের জিভ দুটো ঘষতে থাকে। একে অপরের নিজ নিজ গুদের রসের স্বাদ জিভের মাধ্যমে পায়।
এরপরে রম্ভা কাদম্বিনীর মুখের সামনে তার সুডৌল স্তনযুগল মেলে ধরে। যৌবন মদে জারিত দুই উর্বশী-রমণীর শরীরের উত্তাপ যেন দুজনের দেহমনে, শিরায় শিরায় প্রচন্ড তুফান তোলে। রম্ভা কাদম্বিনীর ঠোটের ওপর নিজের স্তনের বোঁটাটা ঘষা দিতে থাকে। নিপিলটা মুখে ঢুকিয়ে কাদম্বিনী চুষতে শুরু করে, আর অন্য নিপিলটা কাদম্বিনী একটা হাতের দুটো আঙ্গুলে নিয়ে খেলা করে। যতই ওর নিপিল চোষে ততই ওর নিপিলটা শক্ত হতে শুরু করে। একটু পরে যে হাতটা রম্ভার নিপিলের সাথে খেলছিল সেটা নামতে নামতে রম্ভার মিষ্টি গুদটার সাথে খেলতে শুরু করে। কামে রম্ভার গুদটা পুরো রসিয়ে ছিল আর কাদম্বিনীর যে দুটো আঙ্গুল ওর গুদের চুলে আর গুদের ভিতরে খেলা করছিল, সে দুটো রসে ভিজে চ্যাটচ্যাট করে।
কাদম্বিনীর প্রতি রম্ভার মনের হৃদ্যতা শুধু বাড়তেই থাকে। মেয়েতে মেয়েতেও যে প্রেম ভালোবাসা গড়ে উঠতে পারে, তা বোধ হয় কাদম্বিনীর এত কাছাকাছি না এলে রম্ভা অনুভব করতে পারত না।
রম্ভা ইশারায় মধুকে ধুতি খুলে উলঙ্গ হয়ে দাঁড়াতে বলে। মধু যেন শুধু এই ইশারার অপেক্ষাতেই ছিল, লাফ দিয়ে উঠে ধুতি খুলে দাঁড়িয়ে পরে। মানুষের অনুত্তেজিত লিঙ্গ যে এত বড় হতে পারে সেটা দেখে রম্ভা ও কাদম্বিনী দুজনেই অবাক হয়ে যায়। উত্তেজিত হলে এটা কি হতে পারে সেটা ভেবে দুজনের গুদ সুলিয়ে ওঠে। দুজনেই মধুর লিঙ্গটাকে ভাল করে অবলোকন করে। ধুতির ভিতর থেকে ভীমদর্শন একখানা সাঁওতালি আচোদা ল্যাওড়া বেরিয়ে আসে। বেশ মোটা তাগড়া আখাম্বা একখানা বাঁড়া।

বাঁড়ার গোঁড়ায় সামান্য কিছু বাল আর কোথাও বালের নামনিশান নেই। ছাল ছাড়ানো বাঁড়ার মুন্ডিটা যেন ছোটখাটো একটা ডিমের সাইজ। কুঁচকানো চামড়ার থলির ভিতর বিচিগুলো বেশ বড় বড়। রম্ভা মনে মনে ভাবে, এই না হলে বাঁড়া-বিচি, এমন আচোদা ধোন তো সব মেয়েই চায়। রম্ভা ও কাদম্বিনি দুজনেরই সর্বাঙ্গ কেঁপে ওঠে আন্দোলিত হতে থাকা সাঁওতালি পুরুষাঙ্গটি দেখে। মধু সাঁওতালের পুরুষাঙ্গটি কুচকুচে কালো, সুদীর্ঘ, তাগড়াই এবং মোটা দন্ডটি। সারা লিঙ্গগাত্রে শিরা এবং উপশিরা ফুলে উঠে সেটিকে আরও শক্তিশালী এবং ভয়ানক আকার দান করেছে। বাঁড়ার মুন্ডিটা কালো চামড়ার থেকে বেরিয়ে এসেছে আদ্ভুত রকমের লাল মুখটি, মদন রসে ভিজে তা চকচক করছে। অনুত্তেজ্জিত অবস্থায় পাঁচ ইঞ্চি লিঙ্গটা উত্তেজিত অবস্থায় কত ইঞ্চি ধারন করবে সে বিষয়ে রম্ভা বা কাদম্বিনী দুজনের কেউই খেই পায় না।

Leave a Comment