ফাকা ঘরে মামা ভাগ্নীর চোদনলীলা


শান্তা বলল, পাছা চুদোনা কাল হাটতে পারব না.
আমি ওর পাছায় একটা থাপ্পর লাগলাম, বললাম কথা কম.
ও বলল ব্যথা লাগে, অত জোরে মেরো না.
আমি আবার থাপ্পর লাগলাম, ওর চোখে পানি নিয়ে ঘুরে তাকালো. আমি কোনো দিকে ভ্রুক্ষেপ না করে ওর ভোদায় এক ধাক্কায় পুরাটা ঢুকিয়ে দিলাম. ও বলল ব্যথা লাগছে. ওর শরীরের উপর উপুর হয়ে ওর দুধ দুটা খামচে ধরলাম, তারপর ভাদ্র মাসের কুকুরের মত ঠাপ আর ঠাপ. ওর দুই তিনবার অর্গাসম হয়ে গেল. আমি আর আসন বদলে বেশি খন থাকতে চাইলাম না. আমি ঠাপিয়ে মাল বের করে দিলাম, ঘড়ি দেখলাম এইবার মাত্র ১২ মিনিটে শেষ. আমি যেয়ে ধুয়ে আসলাম. ও কিচেনে নাই. আমি একটু দই বের করে খেলাম. বেডরুমে সবার জন্য যেয়ে দেখি শান্তা অন্য দিকে মুখ করে শুয়ে আছে. আমি ভাবলাম টায়ার্ড, ঘুমুতে চেষ্টা করছে.আমি শুতেই একটু ফোপানোর শব্দ পেলাম. আমি বললাম কি হলো?
শান্তা বলল তুমি আমাকে মেরেছ.
আমি বললাম আদর খেতে গেলে কখনো মারও খেতে হয়.
শান্তা বলল না, আমি তোমার শুধু আদর চাই. মার চাইনা.
আমি বললাম ঠিক আছে, তোকে শুধু আদর করব.
ও বলল এখনি.
আমি বললাম কালকে?
ও বলল না, তাহলে আমার সারারাত ঘুম হবে না.
ও আমার বুকের মধ্যে ঢুকে ও আমার বুকের পশমে মুখ ঘষছে. আমার বগলের মধ্যে মুখটা ঢুকিয়ে দিল, আমি বললাম ঘামের গন্ধ, মুখ সরা. ও এইবার বগল থেকে মুখ বের করে আমার দুধের নিপলটা চুষে দিল. আমি এইটা খুব পছন্দ করি. আমি চিত হয়ে গেলাম. ও আমার বুকের উপর উঠে আমার ডান নিপলটা চুষতে লাগলো আর বাম নিপল টা টিপতে লাগলো.একটু পরে ঘুরিয়ে আবার বাম নিপল চুষে ডান নিপলটা টিপতে লাগলো.আমার ধন দুইবার চোদার পরেও আবার শক্ত হচ্ছে. ও একটু উঠে আমার ঠোটে ফ্রেন্চ কিস শুরু করলো. আমি বুঝলাম আর একবার না করে আর নিস্কৃতি নাই. আমি উঠে বসলাম, ও আমার গলা ধরে আমাকে কিস করেই যাচ্ছে. আমি ওর পাছাটা উঠিয়ে আমার ধনে গেথে দিলাম. আমরা দুজন ঘেমে মাখামাখি. আমি ওকে উঠিয়ে ঠাপিয়ে যাচ্ছি. ও উঠে আমাকে ঠাপ দিচ্ছে, আমি তলঠাপ দিচ্ছি. মনেহয় এথক্ষণ পরে দুজনে একটা অননন্দের রিদম খুঁজে পেয়েছি. ও আমার গলা ধরে ঝুলে আছে. আমি ওর কানে কানে জিগ্গেস করলাম, মজা পাচ্ছিস?
ও আমার গলা চুষে দিল.
আমি বললাম তোকে শুধু ভালোবসতে হবে, মারা যাবে না?
ও আমার কানেকানে আধোআধো গলায় বলল, আমি তোমাকে ভালবাসি.শুধু আদর করো.
আমি বললাম কিন্তু আমি যে এইটা তোর ভিতরে ঢুকিয়ে দিচ্ছি.
ঐটা তো ভালবাসার দন্ড, ঐটা নাহলে ভালবাসা পূর্ণ হয়না. ও ওর মুখটা সরিয়ে আবার ঠোটে চুমু খেতে লাগলো.
আমার খুব আদর লাগছে মেয়েটার জন্য. আমি বললাম তোকে আমি চিত করে শুইয়ে ভালবাসা দেব.
শান্তা বলল, তুমি আমাকে যেমন খুশি নাও, এমন কি চাইলে আমার পাছাও চুদতে পারো. আমি তোমাকে ভালবাসি, আমি একটুও ব্যথা পাবনা.
আমি ওকে চিত করে শুইয়ে দিলাম. ওর ঠোটে, গলায়, দুধে বুকে অনেক আদর করে আবার ওর ভোদায় আমার ধন ঢুকিয়ে দিলাম. ও বলল আমার বিয়ে হয়েছে ৪ বছর, বাসর হলো আজ. ও ওর ভোদা দিয়ে আমার ধন কামড়ে ধরল.আমি ওর উপরে আমি ওকে ঠাপ দেবার চেষ্টা করছি, ও ছাড়ছেনা. ও আমার গলাটা জড়িয়ে ধর ঠোট চুষতে লাগলো. আমার রান দুটো ওর পাদিয়ে পেচিয়ে ধরল. তারপর ওর ভোদা দিয়ে যেন আমার ধনটাকে চুষতে লাগলো. আমি এক মিনিটের মধ্যে মাল ছেড়ে দিলাম. ও আমাকে নিচে ফেলে উঠে গেল. বলল ঘুমাও. ও একটা ভিজা তোয়ালে দিয়ে আমার সারা শরীর মুছে দিল. আমার শরীর অবশ.

কাজের মেয়েটা ডেকে বলল মামা ১২টা বাজে উঠবেন না? আমি বললাম উঠছি. শান্তা কই? উনি গোচল করছেন, বাইরে যাবেন মনে হয়. উনি নাস্তা করে ফেলেছেন.

একটু পরে শান্তা আসলে আমি জিগ্গেস করলাম প্লান কি?
ও বলল, শনার বাসায় দুপুরে দাওয়াত, বিকেলে তো মা এসে পরবে, তখন বোঝা যাবে. শনার বর কিন্তু জাতিসংঘ মিশনে, ওর শাশুড়ি আর ও থাকে শুধু. আমি বললাম এক কাপ কফি দে আমি গোচল করে আসছি.
আমি খুব তারাতারি গোছল করলাম. কফি খেতে খেতে কাপড় পরে শনার বাসায় গেলাম, এইটা আমার ছোট ভাগ্নি. শান্তার ১ বছরের ছোট. এর সবসময় ধারণা আমি শান্তাকে বেশি পছন্দ করি. এই কথা বলে সে অনেক adventage নেয়. যেমন এইবার আমি জানতামই না যে শান্তা ঢাকায় আছে, কিন্তু তার জন্য অনেক gift এনেছি. কিন্তু আমি জানি ও বলবে তুমি নিশ্চই অপুর জন্য অনেক বেশি gift এনেছো.

দুইবোনের চরিত্র পুরো উল্টা. শান্তা ছোটবেলা থেকেই পড়ালেখায় ভালো,নাচ গান করত. শান্ত স্বভাবের, আর শনা, দস্সীপনা, ব্যাডমিন্টন, হ্যান্ডবল খেলত, একটা ব্যান্ডে গান গাইতো. আমি এদের সংসারে আসি আপার বিয়ের ৮ বছর পরে. তখন আমার বয়েস ৯. শান্তার ৭ আর শনা ৬ বছর.বাবা মা আর আমার দুই ভাই এক বোন লন্চ ডুবিতে মারা গেছে. দুলাভাই আমাকে সবসময় উনার ছোটভাইর মত আদর করতেন. কখনই কিছু চাইতে হয় নি.

আমরা আপার সাথে এক বিছানায় শুতাম. আপার বয়স যখন ৩৬ তখন দুলাভাই মারা গেল, সম্ভবত খুন হলেন. উনার ব্যবসার পার্টনাররা সম্ভবত এই কাজটা করালেন. দুলাভাই সম্ভবত বুজতেন উনাকে খুন করা হতে পারে, তাই উনার অনেক টাকা উনি আমার নামে ব্যাংকে রেখে ছিলেন.উনি একদিন রাতে আমাকে ছাদে ডেকে নিয়ে বলেছিলেন তুই সবদিক সামলাবি, তোর আপা পারবে না. ব্যবসা ছেড়ে দিবি, বাড়ি ভাড়া আর জমানো টাকা এই দিয়ে ভালোভাবে চলতে পারবি. কোন মতেই এই ব্যবসার মধ্যে থাকবি না. আমি বলেছিলাম আপনি কোথায় যাচ্ছেন?
উনি বলেছিলেন আমার আর বেশিদিন নাই, একটা ভুল কাজ কইরা ফেলাইছি.
আমার কাছে এইটাই আসল ফ্যামিলি.বাবামার কথা একটুও মনে নাই.তাই ওরা আসতে বললে আর দেরী করিনা. শান্তা বিয়ে করেছে আমার বন্ধু রাকিবকে, ব্রিলিয়ান্ট ছাত্র, কিন্তু বিছানায় খুব একটা ব্রিলিয়ান্ট না. শান্তা নিলাকে বলে, রাকিব যদি বইয়ের সাথে সেক্ষ করতে পারত তাহলে আমাকে আর বিয়ে করতনা. শান্তা, নিলা ক্লাসমেট আমি আর রাকিব ওদের দুই বছরের সিনিয়র. আমি নিলাকে আগে বিয়ে করেছি তারপর নিলা শান্তা আর রাকিবের ঘটকালি করেছে. শনার বিয়ে করেছে এক আর্মি অফিসারকে. ওর সাথে কোন খেলার মাঠে পরিচয়. খুবই সুখে ছিল বিয়ের পর. কিন্তু জামাই জাতিসংঘ পিসকিপিং মিসনে যাবার পর থেকে মেয়েটা একটু অসুস্হ অসুস্হ ভাব আর আপা বলেছে শান্তা আর রাকিব যখন USAতে যাচ্ছে আমিও তদের ওখানে যাব. শনা এইটা শোনার পর থেকে আরো অস্থির. এইজন্যই বড় আপা তারাতারি আমাকে ডেকে পাঠিয়েছে.

বাংলা চটি গল্প মামাত বোনকে ঝড়ের রাতে চোদা

আমার শনাকে খুব ভালোলাগে, মেয়েলি স্বভাব গুলো খুব কম. খুবই সুন্দরী আর অনেকটাই atheletic ফিগার. আমার শনাকে অনেক বেশি সেক্ষ্য লাগে. খুবই ফ্রী কিন্তু কোনো রকম ঘ্যান ঘ্যানানি নাই. যে কোনো পুরুষের আদর্শ সঙ্গিনী. বিয়ের পরে আরো সুন্দরী হয়েছে. কিন্তু এই মেয়েটার কিহলো. সারা পথে চিন্তা করে দেখলাম এইমেয়ের একটাই অসুবিধা হতে পারে, স্বামী নাই সেক্ষ করতে পারছেনা. আর মা বোন আর আমি সবাইUSA তে parmanat হচ্ছি এইটা ওকে পিরা দিচ্ছে. দুইটাই খুব সহজ ঠিক করা. আমি আপার সাথে ওর জন্যও apply করছিলাম residencierজন্য, যদিও ওকে জানায়নি. আর সেক্ষ তো কোনো ব্যাপারই না. ওর স্বামীতো আসলো বলে.

ওর তো একটা মেয়ে হয়েছে মাস দুই হোলো. নাতির জন্য গিফট নিয়ে রওনা হলাম ওর বাসায়. পথে আপার ফোন পেলাম বলল শনাকে নিয়ে আসতে ওর শাশুড়ি চিটাগং যাবে উনার মা অসুস্থ. আমি বললাম কোনো অসুবিধা নাই. আমি নিয়ে আসব আর শান্তাতো আছেই. শনার বাসায় যেয়ে দেখলাম ওর ব্যাগ গোছানো আমি ওর শাশুড়ির সাথে কথা বললাম, উনি আমাকে খুব পছন্দ করেন. উনারা ভালো মানুষ.

উনি বললেন ভাই, খুবই দুঃখিত হঠাত করে মা অসুস্থ হয়ে গেছে. আমি এসে আপনার সাথে গল্প করব.

আমি বললাম আপা আপনি যান, কোনো চিন্তা করবেন না.

আমি শান্তা, শনাকে নিয়ে বাসায় আসলাম. সবাই কেবল গুছিয়ে বসেছি.শনা ওর মেয়েকে দুধ খাইয়ে আসল. শান্তা বলল আমি এখনো শশুর বাড়ী যাইনি. একটু দেখা করে না আসলে সবাই আমাকে খোজা শুরু করবে.আমি বললাম রাতের আগেই ফিরে আসিস.
শনা আর আমি গল্প করে অনেক সময় কাটালাম, শনা একটু পরে পরে যেয়ে মেয়েটাকে দুধ খাওয়াচ্ছে. আমি বললাম তোকে মা মা লাগছে. তুই পুরা মা হয়ে গেছিস. খুব সুন্দর লাগছে.
শনা বলল, সব মাই তাই করে আমি নুতন কিছু করছিনা. যদিও সফিক থাকতো তাহলে আর আমার কোনো কষ্ট থাকতো না.
ওর মেয়ে কাদছিল, ও কোলে করে নিয়ে এলো. বলল বেশি খেতে পারেনা,একটু পরপর খাওয়াতে হয়.
আমি বললাম কদিন পরে ও বেশি খেতে পারবে, অসুবি ধানাই.
শনা আমার দিকে পিছন ফিরে ওর দুধ বের করে বাচ্চার মুখে দিলে.বাচ্চাটা চুক চুক করে দুধ খাচ্ছে. ওর দুধ গুলো যেন ফেটে যাবে, এক দম টাইট.
শনা জিগ্গেস করলো, মামী বাচ্চাকে বুকের দুধ খায়ায়.
আমি বলল ওর বেশি বুকের দুধ হয়না, ও রাতে বোতল খওয়ায়.
শনা বলল আমার আবার বেশি হয়. মাঝে মাঝে রাতে উঠে টিপে ফেলে দিতে হয়.
আমি ফাজলামি করে বললাম শফিক থাকলে খেতে পারত.
শনা বলল ওযা খচ্চর ও ঠিকই খেত.
আমি বললাম ওকি তোর সাথে খারাপ ব্যবহার করে.
শনা বলল না, ও খুব উলটাপাল্টা করতে পছন্দ করে. যদিও আমিও পছন্দ করি.
আমি বললাম তাহলে তো ভালই, দুজনই এক রকম.
শনা বলল যেমন ও আমার মাসিকের সময় সেক্ষ করতে পছন্দ করে.
আমি বললাম এইগুলা আমাকে বলিস না, আমি তোর মামা না.
শনা বলল, তুমি কি মামীর সাথে ওই সময় সেক্ষ কর.
আমি বললাম, তোর মামী ২ নম্বর বাচ্চার পরে আর খুব একটা করতে চায়না. এখনো ঠিক হয়নি.
শনা বলল বলো কি, সারার তো প্রায় ১ বছর হেয়ে গেলো. থাকো কি করে?আর আমারতো মনে হয় পাগল হয়ে যাব. আমাকে যদি কেউ একটা পাহাড় ঢুকায়ে দিত তাহলে শান্তি পেতাম.
ওর বাচ্চা আর দুধ খাচ্ছে না, শনা বললও ঘুমিয়ে গেছে চল খেয়ে নি, শান্তা বোধহয় আজ আর আসবে না.
খেয়ে উঠে শনা ওর মেয়ে দেখতে গেল. শান্তা text করেছে আজ আর আসতে পারবে না. আমি বুঝলাম আজ আর হচ্ছে না. শুয়ে পরলাম, একটা বই টেনে নিলাম. এর মধ্যে শনা এসে বলল ঘুমিয়ে গেছে. ও আমার বিছানার পাশে বসে ওর মেয়ের কথা বলছে. আমি ওর দিকে ঘুরে তাকাতে গিয়ে ওর নাভিটার দিকে চোখ পরলো. কালো শাড়িটার নিচে ফর্সা পেট,একটু চর্বি জমেছে. খুব সেক্ষি লাগছে. আমি বললাম শুয়ে পর, ছোট বেবি কখন উঠবে কোনো ঠিক নাই.
ও বলল ঠিক আছে, বলে আমার পাশেই শুয়ে পরলো. আমি একটু সরে ওকে জায়গা দিলাম. ও দুই মিনিটেই ঘুমিয়ে গেল আর আমাকে শক্ত করে জড়িয়ে ধরল ঘুমের মধ্যে. ও ঘুমের মধ্যে বলল, শফিক আমার খুব কষ্ট হচ্ছে আমাকে শক্ত করে জড়িয়ে ধর.
আমি ওকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম.
ভোররাতে ঘুম ভেঙ্গে গেল, বাথরুমে যেয়ে দেখি শনা ওর দুধ টিপে দুধবের করে দিচ্ছে. আমাকে দেখে বলল, অনেক বেশি আসছে আজ. কিন্তু ও ঢাকার চেষ্টাও করল না . আমি বাথরুম সেরে এসে শুয়ে পরলাম.
শনা এলো একটু পরে, এসেই বলল, তুমি মামীর দুধ কখনো খেয়েছো?
আমি বললাম না, ওর কখনই এত হয় না.
শনা বলল আমার ব্লাউস ভিজে যায় শুধু. আমি ব্লাউস খুলে শুই.
আমি বললাম ঠিক আছে. কালো শাড়িটার নিচে ওর ফর্সা শক্ত শক্ত দুধ দেখা যাচ্ছে.
আমি অন্য দিকে ফিরে শুলাম.
শনা জিগ্গেস করলো, মামী উল্টা পাল্টা সেক্ষ পছন্দ করে.
আমি বললাম কি রকম?
এই যেমন মাসিকের সময় সেক্ষ করা, জোর করে সেক্ষ করা. সেক্ষের সময় ব্যথা দেয়া.
আমি বললাম না, মাসিকের সময় তো অনেক রক্ত থাকে, অত মজা নাই,কিন্তু মাসিকের পরে খুব চায়.
শনা বলল দুধ খেতে খেতে সেক্ষ করাটা খুব মজার হবে মনে হয়.
আমি বললাম শফিক আসলে করে দেখিস.
শনা বলল শফিক কবে আসে কে জানে? আমার আবার ব্যথা করছে, টিপে ফেলে দিতে হবে. মা থাকলেহেল্প করে. তুমি একটু হেল্প করবে নাকি?
আমি বললাম তুই কর, আমার আশ্শ্সথী লাগছে.
শনা বলল, তুমি তো ডাক্তার, আসোনা.
আমি অন্য দিকে ফিরে শুয়ে থাকলাম, আমার শরীর ওকে চাইছে. আমি যত ওকে সরাবার চেষ্টা করছিও ততটা এগিয়ে দিচ্ছে.
ও উঠে গেল, একটু পরে একটা পাজামা পরে এসে আমার পাশে দাড়ালো. ওর নিপল টা আমার ঠোটেরকাছে এনে চাপ দিয়ে একটু দুধ আমার ঠোটে ফেলল.
আমি চোখ খুলে দেখি ৩৬ C দুইটা শক্ত দুধ আমার ঠোট দিয়ে কয়েক চুল দুরে.
আমি উঠে বসলাম. আমি শনা কে বললাম, তুই কি আমার সাথে সেক্ষ করতে চাস, আমি তোর মামা.
শনা বলল, শান্তার সাথে কতদিন ধরে কর?
আমি বললাম শান্তার সাথে কাল রাতে শুধু করেছি, এর আগে কখনো করিনাই.
যাক তাহলে সত্যটি বললে, আমাকে কর, আমার দুধ বেয়ে বেয়ে পরছে,ভোদা দিয়ে পানি ঝরছে. আমি আর পারিনা. জামাই আর্মি অফিসার, দিনে রাতে খালি চুদত, তার পরে দের বছরের মাথায় আমাকে ফেলে বিদেশে গেছে আমার কি হবে? আমি ভোদার চুলকানিতে পাগল হয়ে যাচ্ছি. তোমাকে দুধ বের করে দেখাচ্ছি, ধরে টিপে দেবে. শান্তার সাথে ঠিকই করেছ আমাকে করনা. আমি যে বলি তুমি ওকে বেশি ভালোবাসো ভুল বলি? শনা ওর দুধটা আমার দুই ঠোটের মধ্যে ঠেলে দিল, আমি ওর পাছা ধরে টেনে ওর ডান দুধটা শক্ত করে কামড়ে ধরে চুষতে লাগলাম. ওর দুধে পেট ভরে যাচ্ছে. শনা ওর পাজামার ফিতে খুলে দিল, পাজামাটা ওর পায়ের কাছে যপ করে খুলে পরে গেল.
ও আমার ডান হাতটা টেনে ওর ভোদার উপর দিল, বলল সেভ করে রেখেছি, তোমাকে খায়াবো বলে.
ও আমার কলে উঠে বসলো, এইবার বাম দুধ আমার মুখে দিল, বলল এইটা খাও আর শনাকে চোদ. আমার ধন এখন কলাগাছ, ও খাড়া করে ধরে ভোদার মধ্যে ঢুকিয়ে দিল.
আমি জোরে ওর দুধ চষা দিলাম, একবারে পেট ভরে গেল. ও আবার উঠে আমাকে ঠাপ দিল. আমি ওরদুধ দুইটা এইবার কচলানি দিলাম. দুধের ফোটা পরছে, আমি এইবার ওকে চিত করে শোয়ালাম. বললাম শফিক তোকে কতক্ষণ চোদে. শনা বলল ও অনেকক্ষণ থাকে ১০/১১ মিনিট অনেক সময়. আমি বললাম মাগী তোর আর্মি স্বামীর নাম আমি ভুলায়ে দেব. আমি একটানা অনেকক্ষণ থাপালাম. ওর দুই বার জল খসে গেছে. ও বলল, আমাকে মারো আমার সেক্ষ আরো বারে তাহলে. আমি ওর পাছার উপর থাপ্পর দিলাম,শনা বলল জোরে দাও. আমি চড়াত করে একটা থাপর কষলাম ওর পাছায়, ওর চোখে পানি, আমার এখন রাগ উঠে গেছে ওর দুধে একটা থাপ্পর দিলাম জোরে, ওর অনেক দুধ বেরিয়ে গেল. আমি আবার ওরপাছায় আরো জোরে একটা থাপ্পর দিলাম.
শনা উঠে আমার ঠোট এমন জোরে কামড়ে ধরল যেন ছিড়ে ফেলবে, বলল ঠাপা খানকির পোলা, আমার মারেচুদছিস, আমার বোনরে চুদছিস এখন আমাকেও চুদলি. আমার মেয়েকেও চুদে দিস.

আমি বললাম, তোদের তো ঘোড়ার ধন ছাড়া চোদা হয়না. তোর বোন মাগী জেনেভা দিয়ে আসছে চোদাইতে.Air Port সবাইরে দুধ দেখাইছে আমার চোদা খাবার জন্য. তুই সারা রাত্র তোর দুধ বাইর কইরারাখছ আমারে দিয়া খায়ানোর জন্য. খা কত চোদা খাবি. তোর সৌয়ার আমি ছাল উঠায়া দিবো. ওরএর মধ্য আরো একবার রস বেরিয়েছে. আমি এইবার আমার মাল বের করার জন্য তৈরী হলাম, ওর ঠোটকামড়ে ধরলাম আমি ওর দুধ দুটো কচলাতে লাগলাম. ও আমার পাছা ঠেসে ঠেসে ধরতে লাগলো. আমিবললাম তুইও তল ঠাপ দে. শনা এইবার তলঠাপ দিতে দিতে কুকুরে মতো কুই কুই করতে লাগলো. আমিবললাম শনা আমি আর পারছিনা. শনা বলল, শেষ কটা ঠাপ জোরে দাও. মামা আমার যৌবনের নুতন অধ্যায় শুরু হোলো.

আমি ওর বুকের উপর হয়ে পরলাম, আমার রস ঝলক দিয়ে বেরিয়ে আসছে. আমার গলা শুকিয়ে কাঠ. আমিবললাম আমি একটু জুস খাবো. শনা বলল, এইটা খাও বলে ওর দুধ আমার মুখের ভিতর ঠেসে দিল.

আরো পড়ুন পরের বউকে বাথরুমে চোদা

2 thoughts on “ফাকা ঘরে মামা ভাগ্নীর চোদনলীলা”

  1. এডমিন কে ধন্যবাদ গল্প টি পুরো ( জানিনা আরো বড় কিনা) দেয়ার জন্য আমি আরো অনেক সাইটে এই গল্প অর্ধেক পড়েছি। আমি কোন সাইডে পড়ার জন্য ঢুকলে প্রায় ১০/১৫ দিন থাকা হয়। যাতে অজাচার গল্প গুলো পুরো পড়তে পারি।

Leave a Comment